লোকসভা  

(Search results - 352)
  • <p>শিয়রে বিধানসভা ভোট, জনসংযোগ নয়া কৌশল তৃণমূলের<br />
 </p>
    Video Icon

    West Bengal4, Aug 2020, 9:52 PM

    শিয়রে বিধানসভা ভোট, জনসংযোগে নয়া কৌশল তৃণমূলের

    লোকসভা নির্বাচনে জঙ্গলমহলে দলের ভরাডুবি। বিধানসভা ভোটে ঘুরে দাঁড়াতে মরিয়া তৃণমূল। পতাকা ছাড়াই মানুষের কাছে যাবেন যুবকরা। জন সংযোগে নয়া কৌশল শাসকদলের।

  • লুঠ হবে না ভোট হবে,  কমিশনে জানতে গলেন অধীর

    West Bengal2, Aug 2020, 7:04 PM

    অধীর চৌধুরীর বাড়িতে দুষ্কৃতী হামলা, তোলপাড় মুর্শিদাবাদের রাজনৈতিক মহল

     দিল্লির হুমায়ুন রোড সংলগ্ন অধীর চৌধুরীর বাসভবন লাগোয়া দপ্তরে মাস পাঁচেক আগে দুষ্কৃতী হামলার রেস এবার এসে পরলো অধীরের খাসতালুক বহরমপুর এর মাটিতেই।লোকসভার বিরোধী কংগ্রেসের মুখ  তথা সাংসদ অধীর চৌধুরীর বহরমপুরে গোরাবাজার এলাকায় বাড়ি চৌধুরী ভিলাই  শনিবার মধ্যরাতে দুষ্কৃতী তাণ্ডবের মুখে পড়ল। এই ঘটনায় রবিবার গোটা বহরমপুর শহর জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়াল। 

  • India 8, Jul 2020, 6:50 PM

    করোনা আর লকডাউনের সময় কেমন আছে তাঁর লোকসভা কেন্দ্র বারাণসী, বৃহস্পতিবার খবর নেবেন প্রধানমন্ত্রী

    বৃহস্পতিবার উত্তরপ্রদেশের বারাণসীর কয়েক স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে কথা বলবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। খবর নেবেন এই সংকটকালে কেমন আছেন তাঁর কেন্দ্রের বাসিন্দারা। লকডাউনের এই সময় খাবার সরবরাহ ও অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী স্থানীয় বাসিন্দাদের কাছে পৌঁছে দিতে কোনও সমস্যা হচ্ছে কীনা তাও জানবেন নরেন্দ্র মোদী। বুধবারই একটি বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছে প্রধানমন্ত্রীর কার্যালয়। 

  • <p>বিজেপিকে চোখ রাঙালে তৃণমূলের চোখ উপড়ে নেব,ফের বেফাঁস সৌমিত্র খাঁ</p>

    West Bengal20, Jun 2020, 11:28 PM

    বিজেপিকে চোখ রাঙালে তৃণমূলের চোখ উপড়ে নেব,ফের বেফাঁস সৌমিত্র খাঁ

    বাঁকুড়া ঢুকেই হুংকার দিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। চোখ রাঙালে চোখ ছিনিয়ে নেওয়ার হুমকি দিলেন বিজেপি যুব মোর্চার সভাপতি তথা বিষ্ণুপুর লোকসভার বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।  উনি মানসিক অসুস্থ চিকিৎসকের পরামর্শ নেওয়া উচিত পাল্টা দাবি  বাঁকুড়া জেলা তৃণমূলের কার্যকরী সভাপতি তথা রাজ্যের প্রতি মন্ত্রী  শ্যামল সাঁতরার। 

  • India 5, May 2020, 8:26 PM

    মোদীর বিরুদ্ধে লড়াইয়ে সনিয়াই 'এক্স ফ্যাক্টর' হতে পারেন, তুলনায় অনেকটাই ফিকে রাহুল

    একাধিকবার কংগ্রসকে ভড়াডুবির হাত থেকে বাঁচিয়েছেন সনিয়া গান্ধী। বিতর্ক দূরে সরিয়ে রেখে দলকে নেতৃত্ব দিয়েছেন সামনের সারি থেকে। গত লোকসভা নির্বাচনে কংগ্রেসের ভরাডুবির পরে রাহুল গান্ধি দায়িত্ব ছাড়ার পর যখন কেউ এগিয়ে আসেনি তখনও শতাব্দী প্রাচীন দলের দায় তুলে নিয়েছিলেন তিনি। শারীরিক অসুস্থতার কারণে কিছুটা হলেও ঘরবন্দি তিনি। কিন্তু করোনাভাইরাসের সংক্রমণের প্রথম থেকেই সনিয়া গান্ধী সক্রিয় ছিলেন। 

  • फिलहाल, उड्डयन मंत्रालय अन्य राज्यों और एयरलाइन कंपनियों से इस बारे में चर्चा कर रहा है। बता दें कि मेडिकल सप्लाई और अन्य आवश्यक वस्तुएं लॉकडाउन के दौरान देश के विभिन्न स्थानों पर पहुंचाने के लिए सरकार ने 'लाइफलाइन उड़ान' सेवा शुरू की है।

    India 22, Apr 2020, 5:05 PM

    রাষ্ট্রপতি ভবন ও সংসদের পর কেন্দ্রীয় মন্ত্রক, সংক্রমণের শিকার অসামরিক বিমান পরিবহন কর্মী

    রাষ্ট্রপতি ভবনে করোনা আক্রান্ত কর্মীর সন্ধান, লোকসভার হাউস কিপিং  বিভাগেও করোনার থাবা, এবার মারণ ভাইরাস হানা দিল কেন্দ্রয়ী মন্ত্রকেও, অসামরিক বিমান পরিবহন মন্ত্রকের কর্মীও করোনা আক্রান্ত।

  • കര്‍ശന പരിശോധനയെ തുടര്‍ന്ന് ആളൊഴിഞ്ഞ പാര്‍ലമെന്‍റ് പരിസരം.

    Coronavirus India21, Apr 2020, 3:19 PM

    রাষ্ট্রপতি ভবনের পরে এবার করোনার হামলা লোকসভাকেও, আক্রান্ত কর্মী হাসপাতালে

    রাষ্ট্রপতি ভবনের এক কর্মী করোনাভাইরাসে সংক্রমিত হয়েছিলেন। তার পরিপ্রেক্ষিতে এস্টেটের ১২৫টি পরিবারকেই আইসোলেশনে পাঠান হয়েছে। এবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি হল লোকসভায়। সেখানেও হাউস কিপিং বিভাগের এক কর্মী করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন। তারপরই তাঁর গোটা পরিবারকেই  পাঠান হয়েছে আইসোলেশনে। 

  • সামাজিক দায়িত্ব পালনের সময় আত্মপ্রচারে তৃণমূল,<br />
সোনারপুর হোমকাণ্ড নিয়ে মিমিকে কটাক্ষ বিকাশের

    Kolkata17, Apr 2020, 2:18 AM

    ঘৃণ্য অপরাধ করেছেন সাংসদ-এসপি, 'সোনারপুর হোমকাণ্ডে' মুখ খুললেন বিকাশ

    লকডাউনে সোনারপুরের হোমে এইচআইভি আক্রান্ত শিশুদের প্রকাশ্য়ে আনায় এবার তৃণমূলের সাংসদ মিমি চক্রবর্তী ও বারুইপুরের এসপি রসিদ মুনির খানের বিরুদ্ধে সরব হলেন সিপিএমের রাজ্য়সভার সাংসদ বিকাশরঞ্জন ভট্টাচার্য। লকডাউন ভেঙে এইডস আক্রান্তদের সামনে আনায় দুজনের ওপর 'যার পর নাই' চটেছেন এই বাম নেতা। বিকাশবাবু বলেন, সামাজিক বিপদের সময় আত্মপ্রচারে ব্যস্ত থেকে এরা বিপজ্জনক পরিস্থিতি তৈরি করছে। 
     

  • বাংলা রঞ্জিত শূর

    West Bengal16, Apr 2020, 7:10 PM

    'দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত', এইচআইভিকাণ্ডে মিমি ও রশিদের বিরুদ্ধে তোপ রঞ্জিত শূর-এর

    সোনারপুরে এইচআইভিকাণ্ডে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি। এই ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে এই শাস্তির দাবি। কীভাবে একজন আইনরক্ষক আইন ভাঙলেন, উঠেছে প্রশ্ন। ঘটনার তীব্র নিন্দা করেছেন মানবাধিকার কর্মী রঞ্জিত শূর।  
  • প্রচারের লালসা, 'এইচআইভি হোম কাণ্ডে' মিমি চক্রবর্তীর বিরুদ্ধে তোপ দিলীপের

    Kolkata16, Apr 2020, 5:20 PM

    প্রচারের লালসা, 'এইচআইভি হোম কাণ্ডে' মিমি চক্রবর্তীর বিরুদ্ধে তোপ দিলীপের

    লকডাউন ভেঙে সোনারপুরের হোমে এইচআইভি আক্রান্ত শিশুদের প্রকাশ্য়ে আনায় তৃণমূলের সাংসদ মিমি চক্রবর্তীর বিরুদ্ধে তোপ দাগলেন দিলীপ ঘোষ। বিজেপি রাজ্য় সভাপতি বলেন,প্রচারের লালসা থেকেই এই ধরনের নিকৃষ্ট কাজ করছে তৃণমূল। এইচআইভি পজিটিভ হওয়ায় এমনিতেই করোনা পরিস্থিতিতে ওই শিশুদের সংক্রমণের সম্ভাবনা অনেক বেশি। সেইসব দিকে নজর না দিয়ে কেবল প্রচার পেতেই এই ধরনের কাজ করছেন তৃণমূলের সাংসদরা। 
  • লকডাউন নিয়মকে তুড়ি মেরে এইআইভি শিশুদের নিয়ে অনুষ্ঠান, বিতর্কে সাংসদ মিমি ও এসপি

    Kolkata15, Apr 2020, 8:27 PM

    লকডাউন নিয়মকে তুড়ি মেরে এইচআইভি শিশুদের নিয়ে অনুষ্ঠান, বিতর্কে সাংসদ মিমি ও এসপি

    এবার লকডাউন নিয়ে খোদ কাঠগড়ায় সাংসদ ও পুলিশ সুপার। সাংসদ মিমি চক্রবর্তী এবং পুলিশ সুপার রশিদ মুনির খান। অভিযোগ, ১৫টি-রও বেশি এইচআইভি আক্রান্ত শিশু বিপদের মুখে ফেলা হয়েছে। যাদের রোগ প্রতিরোধের ক্ষমতা কম তাদের জন্য করোনাভাইরাস অতি বিপজ্জনক। 
     
  • तस्वीर में राहुल गांधी किसी अस्पताल में दिखाई दे र​हे हैं। लोगों ने इस फोटो को शेयर राहुल पर सवाल भी उठाए हैं। फेसबुक यूजर्स ने कहा कि वो लॉकडाउन तोड़कर मरीजों से मिलने पहुंचे और वायरस को फैलाने की साजिश कर रहे हैं।

    Coronavirus India1, Apr 2020, 7:25 PM

    আমেঠি মুখ ফেরালেও রাহুল মনে রেখেছেন তাঁর পুরনো লোকসভা কেন্দ্রকে, লকডাউনে পাঠালেন ত্রাণ


    গত লোকসভা নির্বাচনেই আমেঠির মানুষ মুখ ফিরিয়ে নিয়েছিলেন রাহুল গান্ধির থেকে। তাঁরা ভোট দিয়ে সংসদে পাঠিয়েছিলেন রাহুল প্রতিদ্বন্দ্বী বিজেপি নেত্রী স্মৃতি ইরানিকে। কিন্তু হেরে যাওয়ার পরেও রাহুল গান্ধি মুখ ফিরিয়ে নিলেন না উত্তর প্রদেশের আমেঠি কেন্দ্র থেকে। লকডাউনের এই কঠিন সময়ও তিনি মনে রেখেছেন তাঁর পূর্ব লোকসভা কেন্দ্রের মানুষদের। আর তাঁদের জন্যই লরি বোঝাই করে গমসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় দ্রব্য পাঠালেন রাহুল গান্ধি। যদিও রাহুল গান্ধির আগেই আমেঠির বর্তমান সাংসদ স্মৃতি ইরানি পাশে দাঁড়িয়েছেন স্থানীয়দের। রবিবারই আমেঠির বিভিন্ন এলাকায় বিলি করা হয়েছিল কেন্দ্রীয় মন্ত্রীর পাঠানো খাবারদাবার। 

  • കര്‍ശന പരിശോധനയെ തുടര്‍ന്ന് ആളൊഴിഞ്ഞ പാര്‍ലമെന്‍റ് പരിസരം.

    India 23, Mar 2020, 5:31 PM

    কোনও আলোচনা ছাড়াই ধ্বনী ভোটে পাস অর্থবিল, অনির্দিষ্টকাল মুলতবি লোকসভা

    করোনা আকঙ্কের জেরে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল লোকসভার অধিবেশন। তবে তার আগে
    কোনও আলোচনা ছাড়াই পাশ হয়ে ২০২০ সালের অর্থ বিল।  ধ্বনী ভোটে পাস করা হয় অর্থবিল। তবে বিরোধী রাজনৈতিক দলগুলি জানতে চেয়েছিল করোনাভাইরাসের সংক্রমণ রুখতে কী কী আর্থিক প্যাকেজ ঘোষণা করতে চলেছেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন।

  • করোনা নিয়ে আতঙ্কের কারণ নেই

    India 20, Mar 2020, 3:55 PM

    আক্রান্তের সংখ্যা কমিয়ে দেখাচ্ছে কেন্দ্র, লোকসভায় অভিযোগের জবাব দিলেন স্বাস্থ্যমন্ত্রী

    ভারত সরকার করোনা নিয়ে তথ্য গোপন করছে, এমন আশঙ্কা করছে বিরোধী শিবির, সংসদে করোনা নিয়ে বক্তব্য রাখলেন স্বাস্থ্যমন্ত্রী, সেখানেই অভিযোগের জবাব দিলেন হর্ষ বর্ধন।

  • India 18, Mar 2020, 4:04 PM

    দেশের প্রায় দ্বিগুন ভারতীয় আক্রান্ত বিদেশের মাটিতে, চাঞ্চল্যকর তথ্য দিল সরকার


    বিদেশের মাটিতে বহু ভারতীয় কোভিড-১৯-এ আক্রান্ত। বুধবার লোকসভায় বিদেশ মন্ত্রক বলল সংখ্যাটা ২৭৬। দেশে এই মুহূর্তে কোভিড-১৯ রোগী ১৪৭ জন। অর্থাৎ প্রায় দ্বিগুণ ভারতীয় বিদেশে আটকে।