লোকসভা নির্বাচন  

(Search results - 150)
  • <p>বাংলা_জেপি নাড্ডা</p>

    West Bengal20, Oct 2020, 12:58 AM

    বিজেপির লক্ষ্য বিধানসভা নির্বাচন, শিলিগুড়িতে শাসক দলকে কড়া হুঁশিয়ারি জেপি নাড্ডার

    লক্ষ্য বিধানসভা নির্বাচন। ২০১৯-এর লোকসভা নির্বাচনের পর উত্তরবঙ্গকে পাখির চোখ করেছে বিজেপি।রবিবার  শিলিগুড়িতে সাংগঠনিক বৈঠক করলেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

  • undefined

    West Bengal4, Oct 2020, 3:43 PM

    একুশে হারানো জমি পুনরুদ্ধার তৃণমূলের কাছে পাখির চোখ উত্তরবঙ্গ

    ২০১৯-এর লোকসভা ভোটে তৃণমূলকে নিরাশ করেছিল উত্তরবঙ্গ। তাই করোনা আবহের মধ্যে প্রশাসনের বকেয়া কাজ খতিয়ে দেখতে সফর করেছেন মুখ্যমন্ত্রী। দলকে পুনরুদ্ধারের চেষ্টায় জেলাস্তরে নেতৃত্বে রদবদল করেছেন তৃণমূল নেত্রী। এবারের প্রশাসনিক বৈঠকে জেলাগুলির উন্নয়ন প্রকল্পের উপর বিশেষ জোর দিয়েছেন মমতা।

  • <p>ಇನ್ನು ರಾಜ್ಯಸಭಾ ಸದಸ್ಯೆ, ಶಿವಸೇನಾ ನಾಯಕಿ ಪ್ರಿಯಾಂಕ ಚತುರ್ವೇದಿ ಸಹ ಟ್ವೀಟ್ ಮಾಡಿದ್ದು, ಬೇಗ ಗುಣಮುಖರಾಗಿ ಬನ್ನಿ ಎಂದು ಹಾರೈಸಿದ್ದಾರೆ.</p>

    India 18, Sep 2020, 5:55 PM

    কৃষি বিল ইস্যুতে কংগ্রেসের ইস্তেহার মনে করালেন সঞ্জয় ঝা, পাশে পেলেন বিজেপির অমিত মালব্যকে

    কৃষি বিল নিয়ে মখু খুলে কংগ্রেসের বহিষ্কৃত নেতা সঞ্জয় ঝা আবারও  বিপদে ফেলে দিলেন দলকে। শুক্রবার কৃষি বিল নিয়ে সোশ্যায় মিডিয়ায় একটি বার্তা দেন তিনি । সেখানে তিনি লেখেন, কৃষকদের নিয়ে একই সুতোর ওপর দাঁড়িয়ে রয়েছে বিজেপি আর কংগ্রেস। কারণ ২০১৯ সালে লোকসভা নির্বাচনের আগে প্রকাশিত কংগ্রেসের ইস্তেহারে দলের পক্ষ থেকে এপিএমসি আইন অবলুপ্তির কথা বলা হয়েছিল। পাশাপাশি কৃষকদের জন্য মুক্ত বাজারেরও প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

  • <p>বাংলা_পুরুলিয়া রাজনীতি</p>

    West Bengal7, Sep 2020, 4:19 PM

    সুখা মাটিতে শিকড় শক্ত পদ্মফুলের, এখন তৃণমূলের অবস্থান কোথায়

    ২০১৯-এর লোকসভা নির্বাচনে পুরুলিয়ার মাটিতে জয় প্রায় নিশ্চিত ধরে রেখেছিল পদ্মশিবির। নির্বাচনী প্রচারে পুরুলিয়াবাসীর মন কেড়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাষণ। লোকসভায় আগের তুলনায় তৃণমূলের ফল খারাপ হয়। এই পরিস্থিতিতে বিজেপি-তৃণমূল দুই পক্ষেই যোগদানের প্রতিযোগিতা চলছে। 
     

  • <p>বাংলা_পুরুলিয়া রাজনীতি</p>

    West Bengal5, Sep 2020, 12:39 PM

    পুরুলিয়ার সুখা মাটিতে শক্তি বাড়ছে পদ্মফুলের, পঞ্চায়েত থেকে ঘাসফুলে ধস

    শুরুটা হয়েছিল ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচন থেকে। পুরুলিয়ার সুখা মাটিতে আচমকা ফুটে উঠেছিল গেরুয়া শিবির। ২০১৯-এর লোকসভা নির্বাচনে তৃণমূলকে সমানে টক্কর দিয়েছি বিজেপি। পুরুলিয়ার মাটিতে বিজেপির শিকড় ধীরে ধীরে গভীরে পৌঁছে গিয়েছ। এই অবস্থায় তৃণমূলের অবস্থান কোথায়।
     

  • <p>শিয়রে বিধানসভা ভোট, জনসংযোগ নয়া কৌশল তৃণমূলের<br />
&nbsp;</p>
    Video Icon

    West Bengal4, Aug 2020, 9:52 PM

    শিয়রে বিধানসভা ভোট, জনসংযোগে নয়া কৌশল তৃণমূলের

    লোকসভা নির্বাচনে জঙ্গলমহলে দলের ভরাডুবি। বিধানসভা ভোটে ঘুরে দাঁড়াতে মরিয়া তৃণমূল। পতাকা ছাড়াই মানুষের কাছে যাবেন যুবকরা। জন সংযোগে নয়া কৌশল শাসকদলের।

  • undefined

    India 5, May 2020, 8:26 PM

    মোদীর বিরুদ্ধে লড়াইয়ে সনিয়াই 'এক্স ফ্যাক্টর' হতে পারেন, তুলনায় অনেকটাই ফিকে রাহুল

    একাধিকবার কংগ্রসকে ভড়াডুবির হাত থেকে বাঁচিয়েছেন সনিয়া গান্ধী। বিতর্ক দূরে সরিয়ে রেখে দলকে নেতৃত্ব দিয়েছেন সামনের সারি থেকে। গত লোকসভা নির্বাচনে কংগ্রেসের ভরাডুবির পরে রাহুল গান্ধি দায়িত্ব ছাড়ার পর যখন কেউ এগিয়ে আসেনি তখনও শতাব্দী প্রাচীন দলের দায় তুলে নিয়েছিলেন তিনি। শারীরিক অসুস্থতার কারণে কিছুটা হলেও ঘরবন্দি তিনি। কিন্তু করোনাভাইরাসের সংক্রমণের প্রথম থেকেই সনিয়া গান্ধী সক্রিয় ছিলেন। 

  • এনআরসি-সিএএ মুসলিমদের ক্ষতি করবে, প্রতিবাদে  বিজেপি ছাড়ল পঞ্চাশের বেশি মুসলিম নেতাকর্মী

    West Bengal29, Dec 2019, 5:14 PM

    এনআরসি-সিএএ মুসলিমদের ক্ষতি করবে, প্রতিবাদে বিজেপি ছাড়ল পঞ্চাশের বেশি মুসলিম নেতাকর্মী

    লোকসভা নির্বাচনের আগে পশ্চিম মেদিনীপুর জেলার বিভিন্ন স্থানে বিজেপির কিছুটা অনুকূল আবহাওয়া তৈরি হয়েছিল। কেশপুরে এটা বিশেষভাবে পরিলক্ষিত হয়েছিল। বিজেপি নেত্রী ভারতী ঘোষের হয়ে প্রচারে আলোড়ন তুলেছিলেন স্থানীয় মন্ডল সভাপতি শেখ সেলিম সহ বহু মুসলিম বিজেপি নেতা কর্মী। যারা বাম ও তৃণমূলের সক্রিয় কর্মী ছিলেন এক সময়। রবিবার এই সক্রিয় বিজেপির ৫০ জনের বেশি নেতাকর্মী যোগ দিলেন তৃণমূলে। তাঁরা জানান, বিজেপির এনআরসি ও সিএএ আসলে মুসলিমদের ক্ষতি করবে। তাই মুসলিম হয়ে বিজেপির সঙ্গে থাকতে পারলেন না তাঁরা।
     

  • undefined

     Entertainment18, Nov 2019, 3:06 PM

    রাজ্যসভার ২৫০তম অধিবেশন, মায়ের হাত ধরেই সংসদে মিমি

    লোকসভা নির্বাচনের জয়ী হওয়ার পর থেকেই বদলে গিয়েছে মিমি চক্রবর্তীর জীবন। কেবল অভিনেত্রীতেই আর এখন মিমির পরিচয় সীমিত থাকে না।

  • টি ট্যুরিজমে জোর রাজ্যের
    Video Icon

    Kolkata31, Oct 2019, 6:40 PM

    টি ট্যুরিজমে জোর রাজ্যের, চা বাগানের অতিরিক্ত জমিতে নির্মাণ, জানালেন পার্থ চট্টোপাধ্যায়

    নিজের বক্তব্যে বারবার উত্তরবঙ্গকে গুরুত্ব দিয়ে এসেছেন  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছুটে গিয়েছেন পাহাড়ে।  তা স্বত্বেও এবারের লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গে ভাল ফল করতে পারেনি তৃণমূল কংগ্রেস। এনিয়ে স্থানীয় নেতৃত্ব রোশের মুখেও পড়েছেন তৃণমূলনেত্রীর। আগামী বছর রাজ্যে বিধানসভা নির্বাচন। তার আগে উত্তরবঙ্গে কর্মসংস্থানে জোর দিতে চাইছে মমতা প্রশাসন। রাজ্য মন্ত্রিসভার বৈঠকে বৃহস্পতিবার এনিয়ে আলোচনা হয়। 

  • undefined

     Entertainment25, Oct 2019, 2:06 PM

    দীপাবলিতে নয়া লুকে মিমি, ,তবে কি শীঘ্রই আসতে চলেছে সুখবর

    দুই বনুয়ার বন্ধুত্ব তুঙ্গে। মিমি-নুসরতের সম্পর্কে মাঝে চির ধরলেও সময়ের সঙ্গে তা আবারও জোড়া গেলে যায়। লোকসভা নির্বাচনে মনোনয়ন পত্র জমা পড়ার পর থেকেই খবরের শীরোনামে উঠে আসে মিমি চক্রবর্তী ও নুসরত জাহানের নাম।

  • ఈ వ్యాసంలో ఏకంగా బీజేపీ పార్టీకి ఒక ఆర్ధిక అజెండా లేదని కేవలం నెహ్రూ సోషలిస్ట్ విధానాన్ని విమర్శిస్తూ పబ్బం గడుపుతుందని ఆయన అన్నారు. ఒక పక్క ఆర్ధిక మంత్రేమో మోడీ హయాంలో, దిశా నిర్దేశంలో ఆర్ధిక వ్యవస్థ కొత్త పుంతలు తొక్కుతుందంటుంటే ఇలా ఆమె భర్త అసలు బీజేపీ పార్టీకే సొంత ఎకనామిక్ పాలసీ లేదనడంతో యావత్ దేశంలో ఈ విషయమై చర్చ మొదలయ్యింది

    India 21, Oct 2019, 9:37 AM

    মহারাষ্ট্র ও হরিয়ানায় ভোটের লম্বা লাইন, যুব সমাজকে এগিয়ে আসার আহ্বাণ মোদীর

    হরিয়ানা ও মহারাষ্ট্রের  নির্বাচনকেন্দ্রগুলোতে ভোট গ্রহণ শুরু হয়ে গিয়েছে। সকাল থেকে ভোট দেওয়ার জন্য লম্বা লাইন দেখতে পাওয়া গিয়েছে। এখন দেখার বিষয়, লোকসভা নির্বাচনের জয় বিজেপি ধরে রাখতে পারবে না কি বিরোধীরা এই জয় ছিনিয়ে নেবে। মহারাষ্ট্র ও হরিয়ানায় নির্বাচন নিয়ে মোদী  বার্তা দিয়েছেন। 

  • অভিজিৎ  বন্দোপাধ্যায়

    India 20, Oct 2019, 12:19 AM

    'মোদীর গুজরাতেও কাজ করেছি', বিজেপি নেতাদের কটাক্ষের জবাব দিলেন অভিজিৎ

    লোকসভা নির্বাচনের আগে কংগ্রেস যে ন্যায় প্রক্লপের কথা ঘোষণা করেছিল, তার রূপায়ণে উল্লেখযোগ্য ভূমিকা ছিল অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের। যদিও নির্বাচনে এই প্রকল্পে দেওয়া প্রতিশ্রুতির কোনও সুফল ঘরে তুলতে পারেনি কংগ্রেস। সে কথা মনে করিয়ে দিয়েই রেলমন্ত্রী পীযূষ গয়াল কটাক্ষ করে বলেন, নোবলজয়ী অর্থনীতিবিদের ভাবনাচিন্তাকে প্রত্যাখ্যান করেছে গোটা দেশ।

  • undefined

    West Bengal16, Oct 2019, 12:46 PM

    এবার নৈহাটি পুরসভাও দখলে আনল তৃণমূল, মুকুল- অর্জুন গড়ে চাপে বিজেপি

    নৈহাটি পুরসভায় মোট ৩১টি ওয়ার্ড রয়েছে। ৩১টি ওয়ার্ডেই  গত ২৩ মে লোকসভা নির্বাচনের পর হালিশহর, কাঁচরাপাড়ার সঙ্গেই নৈহাটি পুরসভার ১৮ জন কাউন্সিলর বিজেপি-তে যোগ দিয়েছিলেন।

  • undefined

    India 16, Oct 2019, 9:15 AM

    এবার জল পাবে না পাকিস্তান, হরিয়ানায় হুঁশিয়ারি নরেন্দ্র মোদীর

    প্রসঙ্গত, লোকসভা নির্বাচনের আগেও পাকিস্তানকে নিশানা করে দেশাত্মবোধের হাওয়া তুলে সফল হয়েছিলেন নরেন্দ্র মোদী- অমিত শাহরা।