লোন  

(Search results - 21)
  • India 31, Jul 2020, 4:58 PM

    ৩৬০ দিন পর কাটল গৃহবন্দি দশা, উপত্যকার নেতা সাজাদ লোনকে শুভেচ্ছা ওমরের

    এক বছর পূ্র্ণ হতে আর বাকি ছিল মাত্র পাঁচ দিন।  গৃহবন্দি  বর্ষপূর্তি আর পালন করতে হল না। তার আগেই মুক্তি পেলেন জম্মু ও কাশ্মীরের রাজনৈতিক ব্যক্তিত্ব সাজাগ লোন। পিপিলস কনফারেন্সের নেতা  সাজাদ লোন মুক্তি পাওয়ার পরে সোশ্যাল মিডিয়ায় বলেছেন, এক বছর পূর্ণ হওয়ার পাঁচ দিন আগেই তাঁকে নাকি জানান হয়েছে তিনি মুক্ত। তারপরই তিনি লিখেছেন অনেক কিছু বদলে গেছে। কিন্তু বর্তমানে তিনি রয়েছেন। তারপরই লিখিছেন জেলের অভিজ্ঞতা তাঁর কাছে নতুন কিছু নয়। আগে তাঁকে হেনস্থান করা হয়েছে, শারীরিক নির্যাতন করা হয়েছে। কিন্তু এই অবস্থাটি শুধুই মানসিক নির্যাতনের সমকক্ষ। আগামী দিনে তিনি আরই কিছু ভাগ করে নেবেন বলেও জানিয়েছেন। 

  • Bollywood21, Jul 2020, 10:25 AM

    পাতা দিয়ে ঢাকা শরীর, কিয়ারার সঙ্গে তুলনা টেনে মুহূর্তে নেটিজেনদের নজরে মিলিন্দ সোমান

    সুপার মডেল মিলিন্দ সোমান লকডাউনের মধ্যে লোনাভোলায় সময় কাটাচ্ছেন। ফের বোল্ড ফোটোশুটে শোরগোল ফেলে দিয়েছেন  মিলিন্দ। সম্প্রতি নিজের সোশ্যালে পাতায় ঢাকা ছবি শেয়ার করেছেন অভিনেতা। মিলিন্দের এই ছবি প্রকাশ্যে আসা মাত্রই বলি অভিনেত্রী কিয়ারা আদবানির সঙ্গে তাকে তুলনা করা হয়েছে।

  • <p><strong>भविष्य की सुरक्षा</strong><br />
कोरोना संकट के इस समय में हर तरह के व्यवसाय में मंदी छाई हुई है। इसका असर मिडल क्लास पर सबसे ज्यादा पड़ सकता है। इस समय बैंक भी ज्यादा ब्याज देने की स्थिति में नहीं रह गए हैं। ऐसे में, आईसीाईसीआई बैंक की गोल्डन ईयर्स एफडी स्कीम बुजुर्गों को भविष्य की बेहतर सुरक्षा देती है। </p>

    Business27, Jun 2020, 2:30 PM

    ব্যাঙ্কের কাজ এখন আরও সহজ, সামাজিক দূরত্ব বজায় রাখতে ভিডিও কেওয়াইসি চালু করল আইসিআইসিআই ব্যাঙ্ক

    ব্যাঙ্কের সঙ্গে নতুন গ্রাহকদের যোগাযোগ এখন আরও সহজ। এর জন্য ভিডিও যোগাযোগের মাধ্যমে ব্যাঙ্কের সঙ্গে কথা বলার সুযোগ দিচ্ছে আইসিআইসিআই ব্যাঙ্ক। যাঁরা নতুন সেভিংস অ্যাকাউন্ট কিংবা স্যালারি অ্যাকাউন্ট খুলতে চান, অথবা পার্সোনাল লোন নিতে চান, শুরুতে সেই সব নতুন গ্রাহকেরা এই সুযোগ পাবেন। 

  • <p>Glasgow attack</p>

    Britain26, Jun 2020, 9:11 PM

    রক্তে ভেসে গেল হোটেলের সিঁড়ি, 'লোন উলফ'-এর হামলায় ছিন্ন ভিন্ন গ্লাসগো


    সন্ত্রাসবাদী হামলার মুখে গ্লাসগো শহর। ছুরি হাতে হামলা চালালো লোন উলফ। আততায়ীর পরিচয় এখনও অজ্ঞাত। তবে পুলিশের গুলিতে খতম হয়েছে সে।

  • Business25, Jun 2020, 2:32 PM

    এবার কাগজপত্র ছাড়াই বাড়ি বসেই মিলবে লোন, আকর্ষণীয় সুযোগ স্টেট ব্যাঙ্কের

    এসবিআই নিয়ে এল লোন পাওয়ার সহজ সুবিধা। বাড়িতে বসেই সহজেই নিতে পারবেন এই লোন। এই সুবিধা সকলের জন্য নয়, কেবলমাত্র নির্দিষ্ট কিছু গ্রাহকদের দেওয়া হবে। এই লোনের ক্ষেত্রে সুদের হার বার্ষিক  ৯.৮৫ শতাংশ হবে।

  • <p><strong>कहां से मिलेगा लोन</strong><br />
शिशु मुद्रा लोन वाणिज्यिक बैंकों, आरआरबी, स्मॉल फाइनेंस बैंक और एनबीएफसी द्वारा दिया जाता हैं। जो लोग इस योजना के तहत लोन लेना चाहते हैं, वे इन संस्थानों में जाकर प्रबंधकों से बात कर सकते हैं। इसके लिए <a data-type="tilCustomLink" href="https://www.udyamimitra.in/">https://www.udyamimitra.in/</a> पोर्टल पर जाकर ऑनलाइन आवेदन भी किया जा सकता है। इस योजना में बिना गारंटी के लोन मिलता है। </p>

    Business25, Jun 2020, 1:58 PM

    বড় ঘোষনা, ব্যবসার জন্য গ্যারান্টি ছাড়াই লোন দিচ্ছে কেন্দ্রীয় সরকার রইল বিস্তারিত

    করোনা ভাইরাস ও লকডাউনের জেরে আর্থিক সমস্যার সম্মুখীণ বহু মানুষ। এমন অবস্থায় আপনি যদি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা নিয়ে থাকেন তবে এই সরকারি প্রকল্প আপনার বিশেষ সাহায্য করতে পারে। করোনার ভাইরাস এবং লকডাউনের কারণে ধ্বসে যাওয়া অর্থনীতি চাঙ্গা করতে মোদী সরকার শিশু মুদ্রা যোজনা এর আওতায় সুদের হারে দুই শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। এই ঋণে সরকার প্রদত্ত এই ছাড়ের সুযোগ কেবল এক বা দুই নয় পাবেন নয় কোটি সাঁইত্রিশ লক্ষ মানুষ।

  • India 11, Jun 2020, 3:11 PM

    করোনা সংকটের মাঝেই লেকের জল হল গোলাপি, ৫০ হাজার বছর আগে উল্কার আঘাতে তৈরি হয়েছিল হ্রদ

    রাতারাতি বদলে গেল লেকের জলের রং। যা শুধু স্থানীয়দের নয়, অবাক করে দিয়েছে বিশেষজ্ঞ আর বিজ্ঞানীদের। করোনা সংকটের মাঝেই মহারাষ্ট্রের শোরগোল পড়েগেছে লোনার লেকের জল নিয়ে। লেকের  জলের রং এখন আর সাদা নয়। হয়েছে ঘন গোলাপি । কোথাও কোথাও আবার লাল। কিন্তু কেন? প্রশ্ন উত্তর খুঁজতে ইতিমধ্যেই পথে নেমেছেন বিজ্ঞানীরা। সংগ্রহ করা হয়েছে লেকের জল আর প্রবালের। 
     

  • <p>লকডাউনের নিয়ম ভেঙে পার্টি, বিতর্কে ম্যান ইউর ফুটবলার মার্কোস রোজো<br />
 </p>

    Football5, May 2020, 3:05 PM

    লকডাউনের নিয়ম ভেঙে পার্টি, বিতর্কে ম্যান ইউর ফুটবলার মার্কোস রোজো

    এবার লকডাউনের নিয়ম ভাঙলেন ম্যান ইউ তারকা মার্কোস রোজো। লকডাউনের নিয়ম ভেঙে বন্ধুদের সঙ্গে ঘুরে বেড়ানো, পার্টি করার অভিযোগ। যেই ছবি প্রকাশ্যে আসার পর থেকে বিতর্কের ঝড় উঠছে ব্রিটিশ মিডিয়ায়। বর্তমানে লোনেআর্জেন্টিনার ক্লাব  এস্তুদিয়ান্তেতে খেলেন আর্জেন্তাইন তারকা।

  • <p>ক্রিকেট অস্ট্রেলিয়ার নয়া কেন্দ্রীয় চুক্তি, বাদ পড়লেন খোয়াজা, শন মার্শ সহ ৬ ক্রিকেটার<br />
 </p>

    Cricket4, May 2020, 4:16 PM

    ভারতের বিরুদ্ধে টেস্ট আয়োজনের সতর্কতা হিসাবে ৫০ লক্ষ মার্কিন ডলার লোন নিল ক্রিকেট অস্ট্রেলিয়া

    বছরের শেষে রয়েছে ভারতের অস্ট্রেলিয়া সফর। সেই সফর হবে কিনা এখনও নিশ্চিত নয়। যদি সফর বাতিল হয় তবে কর্মচারীদের বেতন নিশ্চিত করতে লোন নিল ক্রিকেট অস্ট্রেলিয়া। ৫০ লক্ষ মার্কিন ডলার লোন নিয়েছে তারা। 
     

  • Business4, May 2020, 2:11 PM

    এসবিআই গ্রাহকদের জন্য সুখবর, মাত্র ৪৫ মিনিটেই পেয়ে যাবেন ৫ লক্ষ টাকা পর্যন্ত লোন

    করোনাভাইরাসের কারণে সারা দেশে লকডাউন অব্যাহত রয়েছে। যার ফলে বহু মানুষ অর্থনৈতিক সঙ্কটের মুখোমুখি। এমন পরিস্থিতিতে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া (এসবিআই) জরুরি ঋণ প্রকল্প শুরু করেছে। এই ঋণটি পেতে, আপনি বাড়ি থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। এর বিশেষ বিষয় হল এই ঋণটি আপনার অ্যাকাউন্টে মাত্র ৪৫ মিনিটের মধ্যে আসবে। এই জরুরি ঋণ কেবল এসবিআই গ্রাহকদের জন্য। আপনার যদি অর্থের প্রয়োজন হয় তবে আপনি এই ঋণের জন্যও আবেদন করতে পারেন।

  • <p>লকডাউনে চাকরি খোয়ানোর ভয়, সহজেই ১০ লক্ষ টাকা পর্যন্ত লোন নিয়ে শুরু করুন নিজের ব্যবসা</p>

    Business3, May 2020, 1:31 PM

    লকডাউনে চাকরি খোয়ানোর ভয়, সহজেই ১০ লক্ষ টাকা পর্যন্ত লোন নিয়ে শুরু করুন নিজের ব্যবসা

    করোনাভাইরাসের কারণে দেশে কর্মসংস্থানের প্রবল সমস্যা দেখা দিয়েছে। তাই যদি আপনি লকডাউনে নিজের চাকরি নিয়ে চিন্তিত থাকেন আর পাশাপাশি নিজের ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তবে মুদ্রা প্রকল্পের আওতায় আপনি সরকারের থেকে সর্বাধিক ১০ লক্ষ টাকা পর্যন্ত ঋণ নিতে পারবেন। ২০১৫ সালে শুরু হওয়া এই প্রকল্প কোনও গ্যারান্টি ছাড়াই ক্ষুদ্র ব্যবসায় ঋণ প্রদানের জন্য শুরু হয়েছিল। এই প্রকল্পের আওতায় যে কোনও ব্যক্তি তাঁর ব্যবসা শুরু করার জন্য ঋণ নিতে পারবেন। তবে জেনে নিন কীভাবে নিজের ছোট ব্যবসা শুরু করার জন্য আপনি সরকারের থেকে ঋণ নিতে পারবেন। এই প্রকল্পের নাম হল প্রধাণমন্ত্রী মুদ্রা যোজনা।

  • <p>লাগে টাকা দেবে হোয়াটসঅ্য়াপ, নতুন এই পরিষেবা দিতে উদ্যোগী সংস্থা</p>

    Business30, Apr 2020, 2:24 PM

    লাগে টাকা দেবে হোয়াটসঅ্য়াপ, নতুন এই পরিষেবা দিতে উদ্যোগী সংস্থা

    রিলায়েন্স জিও-র সঙ্গে ফেসবুকের চুক্তি হওয়ার পর থেকেই একের পর এক নতুন ফিচার নিয়ে ডিজিটাল ক্রিয়াকলাপ আরও বৃদ্ধি পাচ্ছে। সম্প্রতি জিওমার্টের সঙ্গে এক নয়া পরিষেবা চালু করার কথা ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে হোয়াটসঅ্য়াপ ম্যাসেজিং অ্যাপলিকেশন। এরপর শোনা যাচ্ছে খুব শিঘ্রই হোয়াটসঅ্য়াপ পে চালু হয়ে যেতে পারে এদেশে।

  • ইউনিয়ন বাজেট ২০২০

    India 1, Feb 2020, 3:10 PM

    নতুন শিক্ষানীতির ঘোষণা, খুলল প্রত্য়ক্ষ বিদেশি বিনিয়োগের দরজা

    বাজেটে নতুন শিক্ষানীতি ঘোষণা করলেন অর্থমন্ত্রী নির্মলা সীতারামনশিক্ষাক্ষেত্রে বরাদ্দ করা হল প্রায় এক লক্ষ কোটি টাকাশিক্ষায় প্রত্য়ক্ষ বিদেশি বিনিয়োগের দরজা খুলে দেওয়া হল

  • লোনের বোঝা বেড়েই চলেছে, মেনে চলুন এই নিয়মগুলি আর মুক্তি পান সহজেই

    Astrology 202023, Jan 2020, 3:03 PM

    লোনের বোঝা বেড়েই চলেছে, মেনে চলুন এই নিয়মগুলি আর মুক্তি পান সহজেই

    আয় থেকে ব্যক্তিগত জীবনের প্রয়োজন মেটানোর চাহিদা থেকে শখ পূরণ করতে হিমশিম খেতে হয় অনেক সময়েই। তখনই ঋণ নেওয়ার জন্য ব্যাঙ্ক থেকে শুরু করে যে কোনও সংস্থা বা ব্যক্তি বিশেষের থেকে টাকা ধার নেওয়ার পর বাড়তে থাকে ঋণের বোঝা। 

  • Football14, Jan 2020, 1:50 PM

    গোল খরা মেটাতে লাল হলুদে এডমুন্ড, স্পেনে অস্ত্রোপচার হল বোরহার সন্তানের

    গোলের সামনে গিয়ে মার্কোস বার বার হতাশ করায় বাধ্য হয়েই বিকল্পের খোঁজ করতে হচ্ছে ইস্টবেঙ্গলকে। শেষ গোকুলমের বিরুদ্ধে কঠিন ম্যাচের আগে আভাস থাপার সঙ্গে এডমুন্ডকে দলে নিয়ে আপাতত পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টায় টিম ম্যানেজমেন্ট।