শনি গ্রহ  

(Search results - 5)
  • <p>এই দিনে কয়েকটি বিশেষ নিয়ম মেনে চললেই হতে পারে আপনার সার্বিক উন্নতি, মিলবে সৌভাগ্য। সেই নিয়মগুলি সম্বন্ধে জেনে নেওয়া যাক।</p>

     Astrology28, Jul 2020, 10:43 AM

    ঘরে বজরঙ্গবলীর এই ছবি, কোনওদিন টাকার অভাব দেখা দেবে না

    যারা হিন্দু ধর্মে বিশ্বাসী তাদের ঘরে অবশ্যই ঈশ্বরের কোনও না কোনও রূপের ছবি রয়েছে। এই ছবিগুলি আমাদের ইতিবাচক শক্তি দেয়। তবে ঠাকুরের ছবি ঘরে রাখার অনেকগুলি বিধি রয়েছে। যেমন মনে করা হয় পবনপুত্র হনুমান এর কোন ছবি বাড়িতে রাখলে নেতিবাচক প্রভাব বৃদ্ধি পায়। কোনও রকম বাধা বিপত্তি ঘরে প্রবেশ করতে পারে না। 

  • <p>এই ২ রাশির অধিপতি শনি, জেনে এদের সম্পর্কিত ৫ বিশেষ তথ্য</p>

     Astrology9, May 2020, 11:59 AM

    এই ২ রাশির অধিপতি শনি, জেনে এদের সম্পর্কিত ৫ বিশেষ তথ্য

    শনি সনাতন হিন্দু ধর্মের একজন দেবতা, যিনি সূর্যদেব ও তার পত্নী ছায়াদেবীর পুত্র, এজন্য তাকে ছায়াপুত্র-ও বলা হয়। শনিদেব, মৃত্যু ও ন্যায় বিচারের দেবতা যমদেব বা ধর্মরাজের জ্যেষ্ঠ ভ্রাতা। শনিদেব সম্পর্কে সাধারণ মানুষের ধারণা যতই ভয়-ভীতি মিশ্রিত হোক না কেন, মৎস্য পুরাণ কিন্তু শনিদেবকে লোকহিতকর গ্রহের তালিকাতেই ফেলেছে। প্রতি শনিবার সন্ধ্যায় শনিদেবের পূজার্চনা করার বিধান রয়েছে। বড় ঠাকুর বা শনিদেবের কৃপা দৃষ্টি সকলেই লাভ করতে চান।  

  • <p>১১ মে রাশি পরিবর্তন করছে শনি, এর মারাত্মক প্রভাব থাকবে এই রাশিগুলির উপর</p>

     Astrology9, May 2020, 11:02 AM

    ১১ মে রাশি পরিবর্তন করছে শনি, এর মারাত্মক প্রভাব থাকবে এই রাশিগুলির উপর

    ১১ ই মে, শনি মকর রাশিতে প্রবেশ করবে। এই সময় থেকে এই গ্রহ আঁকাবাঁকা গতিতে হাঁটা শুরু করবেন। জ্যোতিষশাস্ত্রের মতে, ২৯ সেপ্টেম্বর পর্যন্ত শনি একই রকম অবস্থায় থাকবে। সুতরাং, প্রায় ১৪২ দিন ধরে ৯ রাশির লক্ষণগুলিতে শনি অশুভ প্রভাব ফেলবে এবং এই সময় ৩ টি রাশির জন্য শুভ হবে। 

  • ১২ টির মধ্যে এই ২টি রাশির অধিপতি শনি, জেনে সেই রাশি সম্পর্কিত ৫ বিশেষ তথ্য

     Astrology4, Jan 2020, 10:59 AM

    ১২ টির মধ্যে এই ২টি রাশির অধিপতি শনি, জেনে সেই রাশি সম্পর্কিত ৫ বিশেষ তথ্য

    শনিদেব সম্পর্কে সাধারণ মানুষের ধারণা যতই ভয়-ভীতি মিশ্রিত হোক না কেন, মৎস্য পুরাণ কিন্তু শনিদেবকে লোকহিতকর গ্রহের তালিকাতেই ফেলেছে। প্রতি শনিবার সন্ধ্যায় শনিদেবের পূজার্চনা করার বিধান রয়েছে।

  • আগামী বছরে কেবলমাত্র এই রাশির হবে সার্বিক উন্নতি,পূরণ হবে স্বপ্নও

    Astrology 201927, Nov 2019, 11:34 AM

    আগামী বছরে কেবলমাত্র এই রাশির হবে সার্বিক উন্নতি,পূরণ হবে স্বপ্নও

    বিশেষ একটি রাশির নতুন বছরে জীবনে কিছু পরিবর্তন হতে চলেছে। এই রাশির ব্যক্তিরা পাবেন নানান সুযোগ সুবিধা। জানুয়ারির শেষের দিকে শনি গ্রহ ধনু রাশি ছেড়ে মকর রাশিতে প্রবেশ করবে। আগামী পাঁচ বছরের মধ্যেই পূর্ণ হবে সকল সুপ্ত বাস