শরীরচর্চা  

(Search results - 62)
  • undefined

     Entertainment7, Sep 2020, 10:48 AM

    'স্পোর্টস ব্রা' পরে পার্কে শরীরচর্চা, তেড়ে এল লোকজন, অভিনেত্রীর হেনস্তা নিয়ে সপাট জবাব রিচার

    স্পোর্টস ব্রা পরে পার্কে শরীরচর্চা। সেই কারণেই হেনস্তা হতে হয়েছে অভিনেত্রী সংযুক্তাকে। তাকে হেনস্তার মূল অভিযুক্ত হল কংগ্রেস নেত্রী ও তার দলবল। অভিনেত্রীর বন্ধুকেও মারধর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

  • <p>সাইজ জিরো নাকি ব্রড অ্যান্ড ফিট, মিমি-নুসরত সহ টলি নায়িকাদের ফিটনেস মন্ত্র</p>

    Bengali Cinema6, Sep 2020, 12:59 PM

    সাইজ জিরো নাকি ব্রড অ্যান্ড ফিট, মিমি-নুসরত সহ টলি নায়িকাদের ফিটনেস মন্ত্র

    লকডাউনে হারিয়েছে আমাদের নিত্যদিনের রুটিন। খাওয়া, ঘুম, কাজ আর হচ্ছে না নির্ধারিত সময়। ছন্নছাড়া জীবনকে ফের একত্রিত করার উপায় একটাই, শরীরচর্চা। আর এই শরীরচর্চার জন্য সকলকে অনুপ্রাণিত করবে টলিউড অভিনেত্রীরা। মিমি চক্রবর্তী থেকে নুসরত জাহান, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, কৌশানি মুখোপাধ্যায়ের কাছেই রয়েছে লকডাউনে নিজের শরীরকে ফিট রাখার সাধারণ টিপস। 

  • <p>স্পোর্টস ব্রা পরে শরীরচর্চা, হুমকি, হেনস্তার শিকার 'রোডিস'-এর প্রতিযোগী সংযুক্তা &nbsp;</p>

    Bollywood5, Sep 2020, 8:21 PM

    স্পোর্টস ব্রা পরে শরীরচর্চা, হুমকি, হেনস্তার শিকার 'রোডিস'-এর প্রতিযোগী সংযুক্তা

    দক্ষিণী অভিনেত্রী সংযুক্তা হেগড়ের হেনস্তা। স্পোর্টস ব্রা পরে শরীরচর্চা করতে গিয়ে পেলেন হুমকি। বেঙ্গালুরুর এক পার্কে শরীরচর্চা করছিলেন তিনি। সংযুক্তার দুই বন্ধুও ছিলেন তাঁর সঙ্গে।

  • undefined

    Health29, Aug 2020, 4:58 PM

    মাস্ক পরে ব্যায়াম করছেন, মৃত্যুর থেকে আর কয়েক মাইল দূরে আপনি

    করোনা আবহের মধ্যে একটানা দীর্ঘদিনের লকডাউনে বন্ধ ছিল সবকিছুই। জিম থেকে সিনেমাহল, শপিং মল সবই ধীরে ধীরে খুলছে। কিন্তু জীবন যেহেতু এখন আগেপর মতোন স্বাভাবিক নয়, তাই সব  কিছু খুললেই রয়েছে একাধিক নিয়ম কানুন। চলতি মাসের ৫ আগস্ট থেকে খুলে গিয়েছে জিম। স্বাস্থ্য-বিধি মেনেই জোরকদমে চলছে শরীরচর্চা। মুখে উঠছে মাস্ক, হাতে স্যানিটাইজার- সমস্ত বিধিনিষেধ মেনেই তবে শুরু হচ্ছে শরীরচর্চা। কিন্তু এটা জানেন কি মুখে মাস্ক পরে শরীরচর্চা করলে প্রাণনাশের ঝুঁকি বাড়ছে। গবেষণায় দেখা যাচ্ছে,মাস্ক পরে শরীরচর্চা ডেকে আনছে গভীর বিপদ। 

  • <p>বারান্দাকেই জিম বানিয়ে ফেলেছেন বিরাট, ভাইরাল কোহলির শরীরচর্চার ভিডিও<br />
&nbsp;</p>

    Cricket26, Aug 2020, 8:48 PM

    বারান্দাকেই জিম বানিয়ে ফেলেছেন বিরাট, ভাইরাল কোহলির শরীরচর্চার ভিডিও

    আইপিএল খেলতে আরব পৌছেছে সব দল। হোটেলে রুম বন্দি রয়েছে এখন ক্রিকেটাররা। সেখানেই ফিটনেস ট্রেনিং করছেন সকলেও। এবার বিরাটের ফিটনেস ভিডিও হল ভাইরাল।
     

  • <p>ಮಲಂಗ್‌ ಸಿನಿಮಾದಲ್ಲಿ ದಿಶಾಗೆ ರಫ್‌ ಆಂಡ್‌ ಟಫ್‌ ಹುಡ್ಗಿ ಪಾತ್ರ. ಕೊರೋನಾ ಕಾಲದಲ್ಲೂ ಈಕೆ ಡಿಶ್ಯೂಂ ಅಂತ ಕಿಕ್‌ ಬಾಕ್ಸಿಂಗ್‌ ಮಾಡ್ದಿದ್ರೆ, ತಮ್ಮೆದೆಗೇ ಒದ್ದಳೇನೋ ಅನ್ನೋ ಹಂಗೆ ವಿಲವಿಲ ಒದ್ದಾಡೋ ಸರದಿ ಪಡ್ಡೆಗಳದು.&nbsp;</p>

    Bollywood19, Aug 2020, 9:03 AM

    ৮০ কেজি ওজন নিয়ে স্কোয়াট মারছেন দিশা, ভিডিও দেখে একেবারে 'স্টান্ট' টাইগার

    সম্প্রতি শরীরচর্চার থ্রো-ব্যাক ভিডিও পোস্ট করেছেন দিশা। ৮০ কিলো ওজন নিয়ে কসরৎ করে সবাইকে চমকে দিয়েছেন অভিনেত্রী। দিশার এই ভিডিও দেখেই একেবার কাত টাইগার শ্রফ। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই  নেটিজেনদের নজর কেড়েছে।

  • undefined

    Health13, Aug 2020, 5:18 PM

    শুধুমাত্র শরীরচর্চাই নয়, আকর্ষণীয় সিক্স প্যাক অ্যাবস পেতে পাতে রাখুন এই ৫ সবজি

    সকলেই একটি সুন্দর সুঠাম শরীর পেতে চায় তার জন্যই চলে শরীর চর্চা। তবে জানলে অবাক হবেন সুন্দর সুঠাম সিক্স প্যাক অ্যাবস পাওয়ার জন্য শরীরচর্চা গুরুতপূর্ণ হলেও পাশাপাশী প্রয়োজন একটি সঠিক ডায়েট। যা ছাড়া কোনওভাবেই রূপোলী পর্দার অভিনেতাদের মত সিক্স প্যাক অ্যাব তৈরি হবে না। আপনি যদি খাঁটি নিরামিষাশী হন এবং সিক্স প্যাক অ্যাবস তৈরি করতে চান। এছাড়া অ্যাবস না বানিয়েও যদি ফিট থাকতে চান, তবে আমরা আপনাকে এমন একটি ডায়েট সম্বন্ধে জানাব যা সুঠাম পেশী তৈরিতে সাহায্য করবে। এই ডায়েটগুলি আপনার পেশীগুলিকেও শক্তিশালী করে তুলবে।

  • <p>corona</p>

    Bengali Cinema13, Aug 2020, 9:50 AM

    'নো পেইন নো গেইন', দীর্ঘ একবছর বাদে পুরোনো রুটিনে ফিরলেন কোয়েল

    করোনামুক্ত হয়ে দীর্ঘদিন বাদে পুরোনো রুটিনে ফিরলেন কোয়েল মল্লিক। সম্প্রতি নিজের টুইটারে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। করোনা লড়াইয়ে জিতেই তড়িঘড়ি করে শরীরচর্চায় মন দিয়েছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে কোয়েলের এই পোস্ট নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়।
     

  • <p>Chocolate&nbsp;</p>

    Health7, Aug 2020, 2:31 PM

    লকডাউনে বন্ধ জিম সেশন, এবার চকোলেট খেলেই কমবে শরীরের বাড়তি ফ্যাট

    লকডাউনে বন্ধ রয়েছে শরীরচর্চা, ক্রমশই বাড়ছে শরীরের বাড়তি ফ্যাট। রাতে ঘুমোতে যাবার আগে ডার্ক চকোলেট খান এক টুকরো করে। এতে যেমন ওজন নিয়ন্ত্রণে থাকবে,তেমনি ভুড়িও কমবে। চকোলেট চিপসেই ঝরবে বাড়তি মেদ।

  • <p>দেবলীনার ফিটনেস মন্ত্র, সকাল সকাল কীভাবে করবেন শরীরচর্চা, দেখুন ভিডিও</p>

    Bengali Cinema5, Aug 2020, 9:44 PM

    দেবলীনার ফিটনেস মন্ত্র, সকাল সকাল কীভাবে করবেন শরীরচর্চা, দেখুন ভিডিও

    দেবলীনা কুমারের ফিটনেস মন্ত্র বহুচর্চিত। সকাল সকাল কীভাবে শুরু করবেন শরীরচর্চা। ওয়েটস তুলে করলেন ভিডিও। ফিটনেসের টিপস নেওয়া শুরু ভক্তদের।

  • woman gym

    Life Style2, Aug 2020, 2:54 PM

    বিধিনিষেধ মেনেই চলবে শরীরচর্চা, আগামী ৫ আগস্ট থেকে খুলছে জিম, জানুন নতুন নিয়মকানুন

    করোনা আবহের মধ্যে একটানা দীর্ঘদিনের লকডাউনে বন্ধ ছিল সবকিছুই। জিম থেকে সিনেমাহল, শপিং মল সবই ধীরে ধীরে খুলছে। কিন্তু জীবন যেহেতু এখন আগেপর মতোন স্বাভাবিক নয়, তাই সব  কিছু খুললেই রয়েছে একাধিক নিয়ম কানুন। আগামী ৫ আগস্ট থেকে খুলছে জিম। স্বাস্থ্য-বিধি মেনেই এবার করতে হবে শরীরচর্চা। জিম তো খুলে যাচ্ছে তবে  কি সংক্রমণের ঝুঁকি আরও বাড়বে না কমবে, কী বলছেন বিশেষজ্ঞরা। জেনে নিন নয়া নিয়মসূচী।

  • <p>একবার নয়, একাধিকবার স্লিপ প্যারালাইসিসে আক্রান্ত হয়েছেন ভিকি কৌশল। ঘুমের মধ্যে এই ঘটনাই ভূতের প্রতি ভয় আরও বাড়িয়ে দিয়েছে।</p>

    Bollywood22, Jul 2020, 7:21 PM

    মেশিনগুলোকে ফিরে পেতে চান ভিকি, পুরো ছবি করে ভাইরাল সিক্স প্যাক ভিকি

    লকডাউনে মাসের পর মাস বাড়িতে রয়েছেন সকলেই। তাই পার্ফেক্ট লুক থেকে শুরু করে সেলুনে গিয়ে রূপচর্চা, কোনও কিছুই সঠিকভাবে হয়ে ওঠেনি তারকাদের। একটা সময় একপ্রকার বাধ্য হলেই বাড়িতেই সেলুনের কাজ শুরু করেছিলেন সকলে।

  • এছাড়াও পরিচালক ইন্দ্রাশিস আচার্যর  ছবি  'পার্সেল'- এও দারুণ অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

    Bengali Cinema22, Jul 2020, 1:34 PM

    করোনা সঙ্কটকালে আরও এক বিপদে ঋতু, দুর্ঘটনায় পেলেন চোট

     আহত হয়েছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সাইকেল চালাতে গিয়েই কব্জিতে চোট পেয়েছেন বাঙালি অভিনেত্রী। লকডাউনে নিজেকে ফিট রাখতে নিয়মিত শরীরচর্চাও করেন ঋতুপর্ণা। কব্জির পাশাপাশি ডান হাতের তৃতীয় আঙ্গুলেও চোট পেয়েছেন অভিনেত্রী।

  • <p>relationship problem</p>

    Relationship20, Jul 2020, 2:57 PM

    শরীরচর্চা করলেই বাড়বে 'স্পার্ম' কাউন্ট, যৌনতায় ভাটা পড়ার আগেই জানুন সমাধানের উপায়

    যত দিন যাচ্ছে স্পার্ম কাউন্ট ক্রমশ কমছে। সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। কিন্তু যৌন সঙ্গমের পথে বাঁধা হয়ে দাড়াচ্ছে বেশ কিছু কঠিন সমস্যা। তার মধ্যে একটি হল স্পার্ম কাউন্ট হ্রাস, সমীক্ষা বলছে, প্রতি  ৬ জন পুরুষের মধ্যে ১জনের এই সমস্যা রয়েছে। প্রায় ৪০ থেকে ৫০ শতাংশ বন্ধ্যাত্বের ক্ষেত্রে দায়ী পুরুষরাই। ভবিষ্যত পরিকল্পনার ক্ষেত্রে বাঁধা হয়ে দাঁড়াচ্ছে এই শুক্রাণুর সংখ্যা হ্রাস। কারণ এর সঙ্গেই জড়িয়ে রয়েছে যৌনজীবন। তবে বন্ধ্যাত্ব চিরস্থায়ী নয়, এর থেকে মুক্তি পাওয়াও সম্ভব।স্পার্ম কাউন্ট  বাড়ানোর বেশ কয়েকটি সহজ এবং প্রাকৃতিক উপায় রয়েছে, জেনে নিন বিশদে।

  • <p>ಅವರು ಪ್ರೋಟೀನ್ ಶೇಕ್ ತೆಗೆದುಕೊಳ್ಳುವುದಿಲ್ಲ. ಇದು ದೀರ್ಘಾವಧಿಯಲ್ಲಿ ನಷ್ಟವನ್ನುಂಟು ಮಾಡುತ್ತದೆ ಎನ್ನುತ್ತಾರೆ‌. &nbsp;ಸಕ್ಕರೆ ಮತ್ತು ಉಪ್ಪನ್ನು ನಿಗದಿತ ಪ್ರಮಾಣದಲ್ಲಿ ಸೇವಿಸುವ ನಟ ಆರೋಗ್ಯವಾಗಿರಲು ಇದು ಅಗತ್ಯವೆಂದು ಪರಿಗಣಿಸುತ್ತಾರೆ.</p>

    Bollywood23, Jun 2020, 12:15 PM

    কোন ৯ মন্ত্রে অক্ষয়ের স্টানিং লুক থাকে অক্ষয়, রইল খিলারির ফিটনেস টিপস

    নিজেকে ধরে রাখতে অক্ষয় কুমার বরাবরই শরীরচর্চাকে বেশি গুরুত্ব দিয়ে থাকেন। দিনের শুরু থেকে শেষ পর্যন্ত একাধিক নিয়মের মাঝে অক্ষয়ের ফিটনেস ফান্ডা লুকিয়ে। সকাল থেকে উঠে কী কী বিষয়গুলি সবার আগে খেয়াল রাখেন খিলারি, জেনে নিন কোন নয় মন্ত্রে অক্ষয়ের স্টানিং লুক থাকে অক্ষয়