শর্মিলা ঠাকুর  

(Search results - 7)
  • <p style="text-align: justify;">हालांकि, करीना-शाहरुख की ये फिल्म भी सिनेमाघरों में कुछ खास कमाल नहीं दिखा पाई थी। 'अशोका' फ्लॉप रही थी। फिर करीना को हिट कराने की जिम्मेदारी करण जौहर ने उठाई और उन्हें 'कभी खुशी कभी गम' में कास्ट किया गया। इस फिल्म में करीना के काम को सराहा गया और फिल्म भी सुपरहिट हुई।</p>

    Bollywood16, Oct 2020, 8:31 PM

    জানেন কি, নবাব বধূ করিনাকে বিকিনি পরতে দেখে কী প্রতিক্রিয়া হয়েছিল শর্মিলার

    দীর্ঘ ৫ বছর ডেটিং করার পর ২০১২ সালে ১৬ অক্টোবরগাটছড়া বেঁধেছিলে বলিউডের স্টাইল আইকন করিনা কাপুর এবং নবাব পুত্র সইফ আলি খান। আজ থেকে ঠিক ৮ বছর আগে আজকের দিনেই ছিল সেই বিশেষ দিন। বিয়ের আগেই লিভ-ইনে থাকতেন সইফিনা।পতৌদি রাজবংশের নবাব বধূ  হয়ে পরিবারের রীতিনীতি বজায় রেখে যখন প্রকাশ্যে বিকিনি পরতেন করিনা তখন শাশুড়ি শর্মিলা ঠাকুরের কী প্রতিক্রিয়া হয়েছিল, জেনে নিন বিশদে। 

  • <p style="text-align: justify;">A little-known fact about their marriage is that Sharmila had a unique condition before marrying Mansoor. According to the media report, Sharmila had asked Mansoor Ali Khan Pataudi to hit a hat-trick of sixes in a match to which the legendary cricketer agreed.</p>

<p>&nbsp;</p>

    Bollywood14, Oct 2020, 5:59 PM

    বিয়ে করতে হলে মানতে হবে এই বিশেষ শর্ত, মনসুরের কাছে কী দাবি করেছিলেন শর্মিলা ঠাকুর

    ক্রীড়াজগতের সঙ্গে বিনোদনের জগতের এক নিবিড় সম্পর্ক রয়েছে। ক্রীড়ামহলের একাধিক তারকারাই বিনোদন জগতের সঙ্গে গাটছড়া বেঁধেছেন। তার মধ্যে অন্যতম হল মনসুর আলি খান পতৌদি এবং শর্মিলা ঠাকুরের সম্পর্ক। একজন  ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক হিসেবে জনপ্রিয় ছিলেন। যিনি কিনা ভারতীয় দলের সর্বকনিষ্ঠ অধিনায়ক ছিলেন। মাত্র ২১ বছর বয়সে ভারতীয় দলের অধিনায়ক হয়েছিলেন মনসুর। আর অন্যজন ৬০-এর দশকের বলি ডিভা। অনেকেই হয়তো জানেন না বিয়ের জন্য ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ককে বিশেষ শর্ত দিয়েছিলেন শর্মিলা ঠাকুর, জানলে অবাক হবেন।

  • <p>Later, director Joy Mukherjee had to interrupt and separate his two leading ladies, Mala and Sharmila. Many years later, when Mala Sinha was asked about the incident, she said, “Such loose talk was a part of the effort to create some publicity for the film. I would never raise my hand on a co-star or anyone else.”</p>

    Bollywood19, Sep 2020, 8:55 AM

    ভেতরে থাকা চাপা রাগ, বিপাকে সইফের মা, শ্যুটিং ফ্লোরেই শর্মিলার গালে চড় মালা সিনহার

    বলিউডের আনাচে কানাচে ছড়িয়ে রয়েছে একাধিক গসিপ। তারই মাঝে থাকা একাধিক তথ্যি ভািরাল হয়ে ওঠে বিভিন্ন সময় খবরের শিরোনামে জায়গাো করে নেয়। তেমনই এক রেট্রো গসিপ আজও বলিউডের অন্দরমহলে জল্পনা সৃষ্টি করে, কীসের এত রাগ, কী নিয়ে এত বিবাদ, যার জেরে এমন পরিস্থিতির মুখে পড়তে হয়েছিল শর্মিলা ঠাকুরকে...

  • undefined

    Bollywood27, Aug 2020, 5:36 PM

    ট্যাবু ভেঙে 'ব্রা'-তেই হট শর্মিলা, তবে থেকেই চলছে বিতর্ক, আজও ব্রা সমালোচনার বিষয়

    একটা সময় ছিল যখন যুদ্ধটা ছিল ঘরে বইরে। পর্দায় মেয়েদের অভিনয় করাটাই ছিল এক কথায় অস্বাভাবিক বিষয়। সেই মোড় ছেড়ে বেড়তে খুব বেশি সম নেয়নি ভারতের সংস্কার-সংস্কৃতি। কিন্তু মানসিকতার দিক থেকে বদল আনতে লেগে যাচ্ছে ৪০ বছরেরও বেশি সময়।

  • undefined

    Bollywood27, Aug 2020, 12:44 PM

    অন্তঃসত্ত্বা অনুষ্কা, অপেক্ষায় দিন গুণছিলেন শর্মিলা ঠাকুর, তবুও মিলল না স্বস্তি

    অবশেষে সুখবর শোনালেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সন্তান নিয়ে একাধিকবার এই দম্পতিকে প্রশ্ন করাতেও মেলেনি সেমত কোনও উত্তর। কেবল আস্বস্ত করেছিলেন যখনই তাঁরা এমন কোনও সিদ্ধান্ত নেবেন সকলকে তা জানিয়ে দেবেন, কারণ এই খবর চেপে রাখার নয়। 

  • मुंबई के खार स्थित मेहर अपार्टमेंट में दोनों ने साधारण तरीके से शादी की। यह सेरेमनी इतनी प्राइवेट थी कि सोहा और कुणाल के फैमिली मेंबर्स के अलावा चुनिंदा फ्रेंड्स ही शामिल हुए थे।

    Bollywood16, Jul 2020, 1:05 PM

    'মায়ের মতো দেখতে, অভিনয়টা বাবার মতো', ব্যঙ্গ উপেক্ষা করে বাস্তবকে গ্রহণ করেন সোহা

    স্টারকিড, তবে বলিউড কী সেভাবে জায়গা করে দিয়েছে সবাইকে! অভিষেক বচ্চন কী অমিতাভ বচ্চনের পর্যায় পৌঁচ্ছতে পারবে, না কী সোহা আলি খান শর্মিলা ঠাকুরের পর্যায় পড়েন! অভিভাবকদের সঙ্গে তুলনাতে পড়েই কেরিয়ার জেরবার। নিজেই স্বীকার করেছেন সোহা আলি খান। 

  • <p>মন্দাকিনি-মুনমুন, শর্মিলা-ডিম্পল, বিকিনিতে বম্বশেল সত্তরের নায়িকারা&nbsp;</p>

    Bollywood5, Jun 2020, 4:57 PM

    মন্দাকিনি-মুনমুন, শর্মিলা-ডিম্পল, বিকিনিতে বম্বশেল সত্তরের নায়িকারা

    বডিউড বিকিন বেব বলতে আমরা এখন যাঁদের চিনি তাঁরা হলেন, দীপিকা পাডুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, বিপাশা বসু। তবে এনাদের আগেও বিকিনিতে সিনেপ্রেমীদের মন কাঁপিয়ে দিয়েছেন সত্তরের নায়িকারা। শর্মিলা ঠাকুর, জিনত আমান, মন্দাকিনি, মুনমুন সেন থেকে শুরু করে রাখি গুলজার, পারভিন বাবি, ডিম্পল কাপাডিয়া, মুমতাজ। প্রত্যেকের বিকিনি অবতার রীতিমত টক্কর দেবে এখনকার অভিনেত্রীদের। তাঁদের গ্ল্যামারে অবশ্য হার মানবে নতুম প্রজন্মের নায়িকারা। এখন বিকিনি পরে পোজ দেওয়া তেমন কঠিন বিষয় নয়, তবে সেই সময় যেখানে ভারতীয় দর্শকের কাছে শাড়ি কিংবা সালোয়ার ছাড়া মেনস্ট্রিম অভিনেত্রীদের আর কোনও পোশাকে দেখা পছন্দ করত না, সেখানেই রিস্ক এবং বিতর্ক এড়িয়ে বিকিনিতে আত্মবিশ্বাসী বলিউডে সত্তর দশকের নায়িকারা।