শাশ্বত চট্টোপাধ্যায়  

(Search results - 6)
  • সিনেমার ছবি

    Bengali Cinema15, Mar 2020, 5:53 PM

    অজানা কোনও গল্প বলে 'পার্সেল', সেরা অনুভূতিতে ঋতুপর্ণা-শাশ্বত


    'পার্সেল' ছবিটি পরিচালনা করেছেন ইন্দ্রাশিস আচার্য। প্রথাগত বিষয়ের বাইরে ইন্দ্রাশিস আচার্য তার ছবিকে এগিয়ে নিয়ে গেছেন।  কৃষ্ণ কয়াল প্রযোজিত  পার্সেল ছবিটি দর্শকদের বাংলা সিনেমা সম্পর্কে ভাবাবে। বাংলা ছবি 'পার্সেল' বলে দিল যে,  এভাবেও ভাবা যায়। নানা সীমাবদ্ধতার মধ্যেও চাইলে একটি মৌলিক গল্প নিয়ে কাজ করার সাহস দেখানো যায়। নন্দিনীর চরিত্রের নানা শেড ঋতুপর্ণা সেনগুপ্তর অভিনয়ে ধরা থাকবে। সৌভিকের ভূমিকায় শাশ্বত চট্টোপাধ্যায়ের অভিনয়  মনে দাগ কাটবে। 

  • Bengali Cinema2, Mar 2020, 2:37 PM

    দেবের দরবারে মোহিত ভক্তকূল, প্রকাশ্যে আগামী ছবির পোস্টার

    মুক্তি পেল 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র প্রথম পোস্টার। দেবের প্রযোজনা সংস্থার বহু প্রতিক্ষিত ছবি। মূল চরিত্রে রয়েছেন খরাজ মুখপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায় এবং অর্পিতা চট্টোপাধ্যায়। ছবির পরিচালনার রয়েছেন অনিকেত চট্টোপাধ্যায়।

  • ঋত্বিক চক্রবর্তী ও শাশ্বত চট্টোপাধ্যায়

     Entertainment12, Oct 2019, 11:01 AM

    বলিউডে পাড়ি দিতে চলেছেন ঋত্বিক, সঙ্গে থাকছেন শাশ্বত

    টলিউডের পর বলিউডে পাড়ি ঋত্বিক চক্রবর্তীর। এছাড়া তাঁর সঙ্গে দেখা যাবে,শাশ্বত চট্টোপাধ্যায়-কে। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন সুজয় ঘোষের কন্যা দিয়া। প্রযোজনার দায়িত্বে থাকবেন সুজয় ঘোষ। 
     

  • পার্সেল

     Entertainment26, Aug 2019, 3:58 PM

    মুক্তি পেল 'পার্সেল'-এর পোষ্টার, ইন্দ্রাশিসের নতুন ছবি ঘিরে উত্তজনা তুঙ্গে

    আর্ন্তজাতিক স্তরে স্বীকৃতি পেয়েছে ইন্দ্রাশিস আচার্যের ছবি। আসতে চলেছে তাঁর পরবর্তী ছবি 'পার্সেল'। থ্রিলার ঘরাণার ছবি হবে বলেই জানা গিয়েছে। মুক্তি পেয়েছে ছবির পোষ্টার। 
      

  • Movie Review29, Jun 2019, 2:15 PM

    দুর্বল চিত্রনাট্য নেটওয়ার্ক-এর, এক প্রকার হতাশ হয়েই ঘরে ফিরলেন দর্শক

    ছবির দুর্বল চিত্রনাট্য হওয়ায়, টলিউডের প্রিয় দুই তারকা থাকার সত্বেও সকলের নজরে এলো না এই ছবি। এক প্রকার হতাস হয়েই বাড়ি ফিরলেন দর্শকরা। গল্প এগিয়ে চলে নিজের খেয়ালে। 

  • Bollywood9, Jun 2019, 3:01 PM

    বলিউডে আবারও শ্বাসত চট্টোপাধ্যায়, কার ডেবিউ ছবিতে থাকছেন তিনি, জানুন

    ২০১৯-এই তর হাতে এলো নতুন ছবির চিত্রনাট্য, আর তারই সুবাদে পারি দেওয়া বলিউডে। সেই ছবিতেই আবার বড় পর্দায় ডেবিউ করছেন মিঠুন চক্রবর্তীর কনিষ্ঠ পুত্র নমশির। ফলেই এই ছবিকে ঘিরে উত্তেজনা এখন দ্বিগুণ। রাজ কুমার সন্তোষী পরিচালিত এই ছবির কাজ শুরু হবে শীঘ্রই।