শুভশ্রী গাঙ্গুলি  

(Search results - 6)
  • তারকাদের ছবি

     Entertainment31, Mar 2020, 1:09 PM

    লকডাউনের মধ্যে 'দেন অ্যান্ড নাও' চ্যালেঞ্জে মত্ত তারকারা, কারা কারা রয়েছেন তালিকায়

    সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সম্প্রতি বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে 'দেন অ্যান্ড নাও' চ্যালেঞ্জ। সময় কাটানোর জন্য অনেকেই বিনোদনের রসদ হিসেবে এটিকে বেছে নিয়েছেন। দেখে নিন কোনও তারকারা অংশগ্রহণ নিয়েছেন সেই চ্যালেঞ্জে।


     

  • রাজ-শুভশ্রী

    Bengali Cinema9, Mar 2020, 4:37 PM

    প্রেমের রঙে নয়, দোলের রঙে রঙিন রাজ-শুভশ্রী

    প্রেমের রঙে নয়, দোলের রঙেই নিজেদেরকে রাঙিয়ে নিয়ে রাজ-শুভশ্রী। লাল-হলুদেই রাঙা হয়ে উঠেছে তাদের ভালবাসার রং। পরণে কালো কুর্তি , কপালে লাল আবির শুভশ্রীর এই সাজই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় নিজেদের দোলযাত্রার ছবি পোস্ট করে সকলকে দোলের শুভেচ্ছা জানিয়েছেন লাভ বার্ডস।

  • পরিচালক নয়, অভিনেতা হতে কলকাতায় পা রেখেছিলেন রাজ চক্রবর্তী। থিয়েটর দিয়ে যাত্রা শুরু।

    Bengali Cinema8, Mar 2020, 11:58 AM

    আন্তজার্তিক নারী দিবসের শুভেচ্ছা রাজের, টুইটে শেয়ার করলেন ছবি

    আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস।  নারী দিবসের দিন সকাল বেলায় টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন রাজ। স্ত্রী শুভশ্রী ও মায়ের একটি ছবি পোস্ট করেই আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক রাজ। বিশ্বের সবচেয়ে সুন্দর সৃষ্টি হল নারী, জানিয়েছেন রাজ।

  • 'আর কাছাকাছি আরও কাছে এসো'। এই লাভ বার্ডসকে দেখে সবার আগে এই গানের কলিই যেন মাথায় আসে। তেমনি ব্রেক আপের পরে আলোচনার শীর্ষে উঠে এসেছিলেন তারা। জীবনে একটা বিরতি দরকার। আর সেই বিরতির পরেই তিনি আজ পরিণত। আর এটাই জীবনের অঙ্গ।

    Bengali Cinema21, Feb 2020, 1:14 PM

    'প্রতিটা সেকেন্ড-মিনিটে তুমি শুধু আমার', রাজের জন্মদিনে আবেগঘন পোস্ট শুভশ্রীর

    আজ ২১ ফেব্রুয়ারি, আন্তজার্তিক মাতৃভাষা দিবস। আজকের এই বিশেষ দিনে ৪৫ -এ পা দিলেন পরিচালক রাজ চক্রবর্তী। জন্মদিনে সকাল সকাল স্বামীকে উষ্ণ ভালবাসায় ভরিয়ে দিয়েছেন রাজ ঘরণী শুভশ্রী। নিজেদের হাতের ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী। 

  • দীপাবলির রাতে নিজেদর কমপ্লেক্সে পুজোর কাজে মেতেছিলেন শুভশ্রী। পুজোর জোগাড় থেকে সন্ধ্যাপ্রদীপ জ্বালানো সবেতেই দেখা গেছে রাজ ঘরণীকে। মিমি প্রসঙ্গেও তিনি বরাবরই ভাল কথাই বলে এসেছেন। কাউকে অপমান করাটা খুব ভাল বিষয় নয়, তেমনি কারোর সঙ্গে  গলায় গলায় বন্ধুত্বটাও যেন ঠিক আসে না টলিকন্যার। তাই অনুষ্ঠানে হোক বা কাজের প্রয়োজনে দেখা হলে তবেই মিমির সঙ্গে কথা বলেন শুভশ্রী।

    Bengali Cinema29, Jan 2020, 2:58 PM

    বাড়ির গিন্নির মতো নিষ্ঠা মেনে বাগদেবীর আরাধনায় মাতলেন শুভশ্রী, শেয়ার করলেন ভিডিও

    সকাল থেকেই পুজোর প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে রাজ চক্রবর্তীর অফিসে। বাড়ির গিন্নির মতো নিষ্ঠা মেনে পুজোর কাজে হাত লাগিয়েছেন অভিনেত্রী। বউয়ের পাশে সাদা পাঞ্জাবী পরে হাজির ছিলেন রাজও। নিজের সোশ্যাল মিডিয়ায় বাগদেবীর আরাধনার ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

  • শুভশ্রীর ছবি

    Bengali Cinema3, Nov 2019, 12:22 PM

    ফিল্মি কেরিয়ারের সাফল্যে নিন্দুকদের দিয়েছিলেন কড়া জবাব, জন্মদিনে ফিরে দেখা শুভশ্রীকে

    জীবনের ২৯ টা বসন্ত পেরিয়ে আজ ৩০-শে পা দিলেন শুভশ্রী গাঙ্গুলির।পার্শ্ব চরিত্রে অভিনয় করে অভিষেক হয়েছিল টলি ইন্ডাস্ট্রিতে। সালটা ২০০৯। রাজ চক্রবর্তীর হাত ধরেই 'চ্যালেঞ্জ' ছবিতে অভিনয় করে প্রথম লাইমলাইটে আসেন। তার জীবনটা অনেকটা রোলার কোস্টারের মতো। সম্পর্ক, প্রেম, বিচ্ছেদ তার জীবনকে দুর্বিসহ করে তুলেছিল। তবে সব বাধা পেরিয়ে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।  তারপর থেকে সময়টা বেশ ভালই কাটছে অভিনেত্রীর। রাজ-শুভশ্রী এখন টলিউডের রাজশ্রী। পুজোর ছুটি হোক কিংবা ছবির প্রমোশন সবেতেই প্রথম এই কাপলস জুটি। তাদের মিষ্টি প্রেমের কেমিষ্ট্রি নিয়ে সর্বদাই সরগরম টলিমহল। দীপাবলিতেও পুজোর আনন্দের পাশাপাশি ভাসান ডান্স থেকে শুরু করে নিজেদের কোয়ালিটি টাইমও বার করে নিয়েছিলেন তারা। উষ্ণ আদরে মেতেছিলেন দু'জনে। দেখে নেওয়া যাক সেই ছবিগুলি।