শুভশ্রী গাঙ্গুলী  

(Search results - 10)
  • <p>'ಆನಂದಲೋಕ್ ನಾಯ್ಕರ್ ಖೊಂಜೆ' ರಿಯಾಲಿಟಿ ಶೋ ವಿಜೇತೆ.</p>

    Bengali Cinema4, Jun 2020, 9:51 AM

    'আমাদের মাফ নয়, অভিশাপ দিও', হাতি মৃত্যুর ঘটনায় গর্জে উঠলেন শুভশ্রী

    কেরালার মালাপ্পুরমে হাতি মৃত্যুর ঘটনার গর্জে উঠেছে গোটা দেশ। বলি থেকে টলি সকলেই একত্রিত হয়েছে এই ঘটনায়। এই নৃশংস ঘটনার এবার গর্জে উঠেছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সম্প্রতি নিজের টুইটারে এই ঘটতার তীব্র নিন্দা করে প্রতিবাদ জানিয়েছেন অভিনেত্রী।

  • Bengali Cinema1, Jun 2020, 2:44 PM

    শাড়ির উপর দিয়ে স্পষ্ট উঁকি মারছে বেবি বাম্প, শুভশ্রীর রূপে মুগ্ধ নেটিজেনরা

    সম্পূর্ণ বাঙালি নব বধূর বেশে নজর কেড়েছেন শুভশ্রী। শাড়ির উপর দিয়েই স্পষ্ট হয়েছে তার বেবিবাম্প।নিজের ইনস্টাগ্রামে সস্ত্রীক ছবি পোস্ট করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। মুহূর্তের মধ্যে নেটিজেনদেরও নজর কেড়েছে এই ছবি।

  • <p>27ಕ್ಕೂ ಹೆಚ್ಚು ಬಂಗಾಲಿ  ಸಿನಿಮಾಗಳಲ್ಲಿ ಅಭಿನಯಿಸಿದ್ದಾರೆ.</p>

    Bengali Cinema19, May 2020, 11:26 AM

    এড়ানো গেল না করোনার থাবা, চিন্তার ভাঁজ পড়ল রাজ-শুভশ্রীর কপালে

     টলিউডেও কড়াল থাবা বসাল  মারণ ভাইরাস। এবার করোনার হানা বাইপাসের অভিজাত আবাসনে। সেখানেই রয়েছেন টলিপাড়ার তাবড় তাবড় ব্যক্তিত্বরা। সেই আবাসনের এক বাসিন্দাই করোনায় আক্রান্ত হয়েছেন।

  • <p>তাদের প্রথমদিকে খানিক অভিমান হয়েছিল দুই তারকার উপর। সেই খামতি পুরো করে দিয়েছিলেন রাজশ্রী। বাওয়ালি রাজবাড়িতে বিয়ের সমস্ত আচার অনুষ্ঠান সম্পন্ন হয়। সপ্তাহভর চলল সেলিব্রেশন।</p>

    Bengali Cinema18, May 2020, 5:13 PM

    কুড়ি ফোটা লাল গোলাপেই ফুটে উঠেছে প্রেমের গভীরতা , উজার ভালবাসা 'মাই লাভ' কে

    ছোট্ট শব্দেই নিজের ভালবাসাকে উজার করে দিয়েছেন শুভশ্রী। ভালবাসার চাদরে রাজকে মুড়ে নিয়েছেন শুভশ্রী। লকডাউনের মধ্যে প্রেমে মত্ত হয়েছেল টলিপাড়ার এই রোম্যান্টিক কাপল।  মুহূর্তের মধ্যে নেটিজেনদেরও নজর কেড়েছে এই ছবি।

  • <p>রাজ-শুভশ্রী</p>

    Bengali Cinema11, May 2020, 11:20 AM

    মা হতে চলেছেন শুভশ্রী, দ্বিতীয় বিবাহবার্ষিকীতে সুখবর দিলেন রাজ ঘরণী

    মা হতে চলেছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই সকলকে সুখবর দিলেন রাজ-শুভশ্রী। মুহূর্তের মধ্যে দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে শুভশ্রীর এই পোস্ট। অন্তঃসত্ত্বা হওয়ার খুশির খবরে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা ভরে উঠেছে।

  • শুভশ্রী গঙ্গোপাধ্যায়ঃ চ্যালেঞ্চ ছবির আগে দুটি ছবিতে অভিনয় করলেও, চ্যালেঞ্জ ছবিই শুভশ্রীর প্রথম ছবি, যা তাঁকে পরিচিতি তৈরি করতে সাহায্য করেছিল।

    Bengali Cinema3, Apr 2020, 12:32 PM

    পুলিশের মানবিকতা দেখে চোখে জল শুভশ্রীর, দিলেন ভাল থাকার বার্তা

    মারণ ভাইরাসের মোকাবিলা করতে সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। মহামারি নিয়ে মানুষকে সচেতন করতেই অভিনব উদ্যোগ কলকাতা পুলিশের। অঞ্জন দত্তের  'বেলা বোস'-গানেই বাজিমাত করলেন গড়িয়াহাট থানার ওসি। পুলিশের এই ভাইরাল গান রিটুইট করে মনের কথা শেয়ার করেছেন শুভশ্রী।

  • ছোট থেকেই যে পরিচালক হতে চেয়েছিলেন এমনটা নয়, পরিস্থিতি তৈরি করেছে রাজ চক্রবর্তীকে।

    Bengali Cinema20, Mar 2020, 9:39 AM

    অনলাইনে রাজ চক্রবর্তীর নাম ভাড়িয়ে প্রতারণা, চাঞ্চল্য টলিউডে

    বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচালকদের মধ্যে বেশ জনপ্রিয় রাজ চক্রবর্তী। বরাবরই নতুন মুখদের নিয়ে কাজ করাতে তিনি ভালবাসেন। আর সেই সুযোগকে কাজে লাগিয়েই বড়সড় প্রতারণার ফাঁদ পেতেছে এক ব্যক্তি। মেয়েদেরকে সিনেমায় সুযোগ দেওয়ার নাম করে প্রতারণা করতে থাকে ওই যুবক।

  • রাজ-শুভশ্রীর ছবি

    Bengali Cinema17, Mar 2020, 10:19 AM

    করোনাকে বুড়ো আঙুল, চুম্বনে মত্ত হলেন রাজ-শুভশ্রী

    করোনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে দেদার চুম্বনে মত্ত হয়েছেন তারকারা। শুভশ্রীর গালে চুমু খেতে দেখা গেছে রাজ চক্রবর্তীকে। সাম্প্রতিক কালের এই ছবি যেন করোনার অন্য সুর গাইছে । অন্তরঙ্গ মুহূর্তের ছবি নিমেষে ভাইরাল হয়েছে।

  • ধর্মযুদ্ধের ছবি

    Bengali Cinema17, Feb 2020, 6:56 PM

    ঝড় তুলতে আসছে 'ধর্মযুদ্ধ', রাজকে সতর্কবার্তা নুসরতের

    সমসাময়িক বিষয়বস্তু  নিয়ে পর্দায় ফিরতে চলেছেন পরিচালক রাজ। প্রলয়ের পর রাজনৈতিক প্রেক্ষাপটে 'ধর্মযুদ্ধ' নিয়ে ফিরছেন তিনি। ট্রেলার জুড়ে রয়েছে হিন্দু , মুসলিম বিভেদ, হিংসা, সাম্প্রতিক সময়ের রাজনীতি। নুসরতও নিজের সোশ্যালে প্রতিক্রিয়া জানিয়েছেন ।

  • শুভশ্রীর ছবি

    Bengali Cinema3, Nov 2019, 12:22 PM

    ফিল্মি কেরিয়ারের সাফল্যে নিন্দুকদের দিয়েছিলেন কড়া জবাব, জন্মদিনে ফিরে দেখা শুভশ্রীকে

    জীবনের ২৯ টা বসন্ত পেরিয়ে আজ ৩০-শে পা দিলেন শুভশ্রী গাঙ্গুলির।পার্শ্ব চরিত্রে অভিনয় করে অভিষেক হয়েছিল টলি ইন্ডাস্ট্রিতে। সালটা ২০০৯। রাজ চক্রবর্তীর হাত ধরেই 'চ্যালেঞ্জ' ছবিতে অভিনয় করে প্রথম লাইমলাইটে আসেন। তার জীবনটা অনেকটা রোলার কোস্টারের মতো। সম্পর্ক, প্রেম, বিচ্ছেদ তার জীবনকে দুর্বিসহ করে তুলেছিল। তবে সব বাধা পেরিয়ে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।  তারপর থেকে সময়টা বেশ ভালই কাটছে অভিনেত্রীর। রাজ-শুভশ্রী এখন টলিউডের রাজশ্রী। পুজোর ছুটি হোক কিংবা ছবির প্রমোশন সবেতেই প্রথম এই কাপলস জুটি। তাদের মিষ্টি প্রেমের কেমিষ্ট্রি নিয়ে সর্বদাই সরগরম টলিমহল। দীপাবলিতেও পুজোর আনন্দের পাশাপাশি ভাসান ডান্স থেকে শুরু করে নিজেদের কোয়ালিটি টাইমও বার করে নিয়েছিলেন তারা। উষ্ণ আদরে মেতেছিলেন দু'জনে। দেখে নেওয়া যাক সেই ছবিগুলি।