শোভন চট্টোপাধ্য়ায়  

(Search results - 6)
  • দিল্লি বিজেপি দিলীপ ভুলে,  দেবশ্রী এখন তৃণমূলে

    Kolkata25, Nov 2019, 4:19 PM IST

    পদ্ম ভুলে ঘাসফুলে দেবশ্রী, দল বদল নিয়ে মুখ খুললেন প্রথম বার

    ভুল বোঝাবুঝি হয়েছিল। মিটে গিয়েছে। তৃণমূলে ছিলাম। তৃণমূলেই আছি। তাঁর দলবদলের জল্পনা নিয়ে কানাঘুষোর মধ্যেই প্রথমবার মুখ খুললেন দেবশ্রী রায়। স্পষ্ট করলেন তাঁর রাজনৈতিক অবস্থান। আজ অনেকদিন পর বিধানসভায় দেখা যায় দেবশ্রী রায়কে। প্রিভিলেজ কমিটির বৈঠকে যোগ দিতে এসেছিলেন দে

  • শোভন এবং বৈশাখীর সম্পর্ককে ভাত- ডাল বলে মন্তব্য করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বলে দেন, ভাতের সঙ্গে যেমন ডাল থাকেই, সেরকমই শোভনের সঙ্গে বৈশাখীও থাকবেনই।

    Kolkata17, Nov 2019, 1:10 AM IST

    দল ছাড়ার আগেই শোভন-বৈশাখীকে গুরুত্বহীন করলেন দিলীপ

    দলে না থাকলেও সাইন বোর্ড লেগে রয়েছে। শীঘ্রই সেই তকমাও ছাড়তে চলেছেন শোভন-বৈশাখী। সূত্রের খবর, দিল্লির গেরুয়া হাওয়া সহ্য হয়নি তাই ফের কালীঘাটে ফিরছেন 'দিদির কানন'। যদিও ঘোষণা না হওয়ার আগেই শোভন বৈশাখীকে দলে গুরুত্বহীন করলেন দলের রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। 
     

  • undefined

    Kolkata8, Nov 2019, 12:51 AM IST

    দিদির কাছে শোভন, বিজেপির সঙ্গে সখ্য়তা বাড়ালেন রত্না

    শোভনের সঙ্গে কালীঘাটের দূরত্ব কমতেই এবার বিজেপির সঙ্গে সখ্যতা বাড়ালেন রত্না চট্টোপাধ্যায়। বেলেঘাটায় জগদ্ধাত্রী পুজোর নিমন্ত্রণে ঘণ্টাখানেক বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের সঙ্গে কথা বলতে দেখা গেল শোভন জায়াকে। যা নিয়ে রাজ্য় রাজ্য়নৈতিক মহলে জোর জল্পনা। তবে কি বিজেপির নৌকায় পা বাড়াচ্ছেন রত্না।

  • দিল্লি বিজেপি দিলীপ ভুলে,  দেবশ্রী এখন তৃণমূলে

    Kolkata7, Nov 2019, 3:27 PM IST

    দিল্লি বিজেপি দিলীপ ভুলে, দেবশ্রী এখন তৃণমূলে

    এগিয়ে গিয়েও পিছিয়ে আসলেন। বিজেপিতে যোগ  দেওয়ার হুজুগে ভেসে ফের ঘরেই থেকে গেলেন রায়দিঘির তৃণমূল বিধায়ক। যদিও অতীতের কর্মকাণ্ডের ফল এখনও পিছু তাড়া করছে তাঁর। যাব না বললেও বিজেপিতে যাওযার জল্পনা থেকেই যাচ্ছে দেবশ্রী রায়ের।
     

  • দেবশ্রী নিয়ে শোভন এবং বৈশাখীর আপত্তি সত্ত্বেও পরে কলকাতায় তাঁর সঙ্গে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দেখা করেছেন বলে খবর। যা নিয়ে প্রবল ক্ষুব্ধ হন শোভন- বৈশাখী।

    Kolkata6, Nov 2019, 11:58 PM IST

    'কাঁটা' ভিড়ছে তৃণমূলে, দেবশ্রী কি পদ্মফুলে

    এখন শুধু আনুষ্ঠানিক ঘর ওয়াপসির পালা। কালীঘাটে দিদির কাছে ফোঁটা নিতে যাওয়ায় বিজেপিতে থেকেও নেই শোভন চট্টোপাধ্য়ায়। শোভন তৃণমূলমুখী হওয়ায় এখন বিজেপিতে যেতে বাধা রইল না দেবশ্রী রায়ের। 

  • undefined

    Kolkata20, Aug 2019, 4:24 PM IST

    শোভন,বৈশাখী ভাত-ডাল, এ কেমন মন্তব্য় দিলীপের

    শোভন,বৈশাখীকে ভাত-ডালের সঙ্গে তুলনা করলেন দিলীপ ঘোষ। বিজেপির রাজ্য় দফতরে সংবর্ধনার আগেই ছন্দপতন। আমন্ত্রণপত্রে নাম না থাকায় বৈশাখীর মনে ক্ষোভ।