শোভন চট্টোপাধ্যায়  

(Search results - 31)
  • তৃণমূলে কি ফিরছেন শোভন, জল্পনা উসকে দিলেন বৈশাখী
    Video Icon

    Kolkata15, Nov 2019, 9:21 PM IST

    তৃণমূলে কি ফিরছেন শোভন, জল্পনা উসকে দিলেন বৈশাখী, দেখুন ভিডিও


    বিজেপিতে মোহভঙ্গ। তৃণমূলে কি ফিরছেন শোভন? জল্পনা উসকে ইঙ্গিতপূর্ণ মন্তব্য বৈশাখীর। বিকাশভবনে শিক্ষামন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ।
     

  • undefined

    Kolkata15, Nov 2019, 8:12 PM IST

    গালাগাল দিয়ে মেসেজ, শোভনের বিরুদ্ধে ফের থানায় রত্না

    এবার শোভনের ফোন থেকে অশ্লীল মেসেজ পাওয়ার অভিযোগ তুলেছেন রত্নাদেবী। গত ৮ নভেম্বর পর্ণশ্রী থানায় এই অভিযোগ দায়ের করেছেন রত্নাদেবী। 

  • নিরাপত্তা ফিরে পেলেন শোভন, সহকর্মীর ঘর বাপসি নিয়ে কী বললেন পার্থ
    Video Icon

    Kolkata2, Nov 2019, 11:22 AM IST

    নিরাপত্তা ফিরে পেলেন শোভন, সহকর্মীর ঘর বাপসি নিয়ে কী বললেন পার্থ

    ভাইফোঁটার দিন মুখ্যমন্ত্রীর বাড়ি গিয়ে ফোঁটা নিয়ে এসেছেন শোভন চট্টোপাধ্যায়। তার পরেই ওয়াই ক্যাটাগরি নিরাপত্তা ফিরে পেলেন শোভন। তার পরেই তাঁর তৃণমূলে ফেরা নিয়ে জল্পনা আরও দানা বাঁধছে। যদিও এই বিষয়ে মুখ খুলতে চাইছেন না তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

  • undefined

    Kolkata1, Nov 2019, 5:53 PM IST

    ভাইফোঁটার পরেই ফিরল নিরাপত্তা, শোভন কবে ফিরছেন

    এ বছরের অগাস্ট মাসে শোভন বিজেপি-তে যোগ দেওয়ার পরেই কলকাতার প্রাক্তন মেয়রের নিরাপত্তা প্রত্যাহার করার সিদ্ধান্ত নেয় রাজ্য সরকার।

  • মমতার বাড়িতে শোভন, অনৈতিক দেখছেন না দিলীপ
    Video Icon

    Kolkata30, Oct 2019, 5:04 PM IST

    মমতার বাড়িতে শোভন, পাশে দাঁড়ালেন দিলীপ, কী ব্যাখ্যা দিলেন বিজেপি রাজ্য সভাপতি

    মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে শোভন চট্টোপাধ্যেয়র  ভাইফোঁটা নিতে যাওয়াটা ব্যক্তিগত বিষয়। মঙ্গলবার শোভনের কালীঘাটে যাওয়ার ঘটনার এভাবেই সাফাল দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দলীয় সদস্যদের ব্যক্তিগত কাজে বিজেপি কখনই হস্তক্ষেপ করে না বলে দাবি করেন দিলীপ। 

  • শোভনের ওয়ার্ডে অতীন
    Video Icon

    Kolkata30, Oct 2019, 4:38 PM IST

    শোভনের ওয়ার্ডে অতীন, ববিদা বলে সম্বোধন রত্নার, দেখুন ভিডিও

    তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন শোভন চট্টোপাধ্যায়। কাউন্সিলর হিসাবে নিজের ওয়ার্ডেও দেখা যাচ্ছে না তাঁকে। এই অবস্থায় কলকাতা পুরসভার ১৩১ নম্বর ওয়ার্ড পরিদর্শনে এলেন ডেপুটি মেয়র অতীন ঘোষ। শোভন জায়া রত্না চট্টোপাধ্যায়কে সঙ্গে নিয়েই বেহলার অলি, গলি ঘোরেন অতীন। 

  • undefined

    Kolkata29, Oct 2019, 5:06 PM IST

    'ভুঁড়িটা কি বেড়েছে', শোভনের সঙ্গে কী কী কথা হল মমতার

    আবার কাছাকাছি এলেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং শোভন চট্টোপাধ্যায়। এ দিন সকালে সবাইকে চমকে দিয়েই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছন কলকাতার প্রাক্তন মেয়র। পুরনো অভ্যাস মতোই মমতার থেকে ভাইফোঁটা নিতে যান শোভন। তাঁর সঙ্গে ছিলেন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শোভনকে মমতা ভাইফোঁটা দিয়েছেন বলেই খবর। দু' জনের মধ্য হাল্কা মেজাজে কথাও হয়। তবে বর্তমানে বিজেপি নেতা শোভনের সঙ্গে মমতার রাজনৈতিক কোনও আলোচনা হয়নি বলেই খবর। ২০১৮ সালের নভেম্বর মাসে মন্ত্রিত্ব এবং মেয়র পদ ছেড়েছিলেন শোভন। তার পর থেকে মমতার সঙ্গে তাঁর মুখোমুখি সাক্ষাৎ এই প্রথম। ফলে মমতার বাড়িতে এসে ফের শোভন তৃণমূলে ফেরার ইঙ্গিত দিলেন কি না, সেই জল্পনা শুরু হয়েছে। এক নজরে দেখে নেওয়া যাক, শোভন এবং মমতার মধ্য কী কী আলোচনা হল।
     

  • undefined

    Kolkata29, Oct 2019, 2:43 PM IST

    ভাইফোঁটা নিতে মমতার বাড়িতে শোভন, ঘরের ছেলে কি ঘরে ফিরল

    বিজেপি- তে যোগ দেওয়ার পরে শোভনের মমতার বাড়িতে ফোঁটা নিতে যাওয়া নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ। বিজেপি-তে যোগ দিলেও দলের সঙ্গে শুরু থেকেই দূরত্ব বাড়ছিল শোভন- বৈশাখীর।

  • নারদের পর সারদা নিয়ে সিবিআই জেরা শোভনকে
    Video Icon

    India 24, Oct 2019, 3:02 PM IST

    নারদের পর সারদা নিয়ে সিবিআই জেরা, কী বললেন কলকাতার প্রাক্তন মেয়র

    এর আগে নারদকাণ্ডে একাধিকবার সিবিআই জেরার মুখে পড়েছেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার সকালে তিনি হাজিরা দিলেন সল্টলেকের সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে। তবে এবার নারদ নয়, সারদা নিয়ে তাঁকে তলব করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা

  • সিবিআই দফতরে বৈশাখীকে নিয়ে হাজিরা শোভনের
    Video Icon

    Kolkata24, Oct 2019, 12:11 PM IST

    রংমিলান্তি অব্যাহত, সিবিআই দফতরে বৈশাখীকে নিয়ে হাজিরা শোভনের

    নারদকাণ্ডে আগেই শোভন চট্টোপাধ্যায়ের কন্ঠস্বরের নমুনা সংগ্রহ করেছিল সিবিআই। বৃহস্পতিবার  সারদা মামলায়  ফের একবার সিবিআই দফতরে হাজিরা দিতে দেখা গেল কলকাতার প্রাক্তন মেয়রকে। সঙ্গে ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও। 

  • Dengue Sprade At Sovon Chatterjee's word. Wife Ratna come to work

    Kolkata30, Sep 2019, 4:17 PM IST

    শোভনের ওয়ার্ডে ডেঙ্গুর আতঙ্ক, তৎপর স্ত্রী রত্না

    আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের। এর মধ্যে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন শোভন। নানান ব্যস্ততার কারণে নিজের ওয়ার্ডে তাঁকে দেখাই যায় না। এদিকে কলকাতা পুরসভার ১৩১ নম্বর ওয়ার্ডে  ক্রমেই বাড়ছে ডেঙ্গির আতঙ্ক। অবস্থা সামলাতে সেই ময়দানে নামলেন স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। 

  • undefined

    West Bengal11, Sep 2019, 1:57 PM IST

    বিজেপি অস্বস্তির মধ্যেই সিবিআই দফতরে শোভন, সঙ্গী বৈশাখী

    প্রসঙ্গত, নারদ কাণ্ডের সময় কলকাতার মেয়র ছিলেন শোভন চট্টোপাধ্যায়। স্টিং অপারেশনের ফুটেজে অন্যান্য বেশ কিছু তৃণমূল নেতার মতোই টাকা নিতে দেখা গিয়েছিল শোভনকে। 

  • undefined

    West Bengal9, Sep 2019, 3:35 PM IST

    শোভন- বৈশাখীকে কটাক্ষ জয় বন্দ্যোপাধ্যায়ের, সমর্থন করলেন না দিলীপ

    মঙ্গলবার বর্ধমানে একটি সভায় বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় দেবশ্রী রায়ের বিজেপি-তে যোগদান নিয়ে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন।

  • undefined

    West Bengal9, Sep 2019, 10:39 AM IST

    ভাত- ডাল থেকে পরকীয়া, বিজেপি-তে গিয়ে কী কী সইতে হচ্ছে শোভন- বৈশাখীকে

    কখনও দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাঁদের বলছেন ভাত- ডাল। কখনও আবার দেবশ্রী রায়ের যোগদান নিয়ে তাঁদের কোনও শর্ত মানা হবে না বলেই শোভন- বৈশাখীকে বার্তা দিচ্ছেন কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। এসব তো ছিলই, শেষ পর্যন্ত রবিবার বর্ধমানের একটি সভা থেকে প্রকাশ্যে শোভন- বৈশাখীর সম্পর্ককে পরকীয়া বলে কটাক্ষ করলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। একনজরে দেখে নেওয়া যাক, বিজেপি-তে যোগ দেওয়ার পর থেকেই কী কী বিড়ম্বনায় পড়তে হয়েছে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্য়ায়কে। 

  • undefined

    West Bengal9, Sep 2019, 2:35 AM IST

    পরকীয়া বাংলার সংস্কৃতি নয়, শোভন- বৈশাখীকে খোঁচা বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়ের

    কয়েকদিন আগেই বিজেপি ছাড়ার কথা বলেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। পরিস্থিতি সামাল দিতে আসরে নামেন মুকুল রায়। দিল্লিতে শোভন- বৈশাখীর সঙ্গে বৈঠক করে তিনি দাবি করেন, সব সমস্যা মিটে গিয়েছে।