শ্বেতা সিং কীর্তি  

(Search results - 9)
  • undefined

    Bollywood8, Sep 2020, 5:10 PM

    'ঈশ্বর আমাদের সঙ্গেই রয়েছেন', রিয়াকে গ্রেফতারের পরেই টুইট সুশান্তের দিদি শ্বেতার

    রিয়ার গ্রেফতারির খবর পেতেই টুইট করেছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। সুশান্তের মৃত্যুর ঠিক ৮৭ দিনের মাথায় গ্রেফতার হলেন রিয়া চক্রবর্তী। সত্যমেব জয়তে বলেও টুইট করেছেন সুশান্তের ভক্তরা। জেরার মুখে পড়ে কান্নায় ভেঙে পড়েছেন রিয়া।

  • undefined

    Bollywood8, Sep 2020, 3:33 PM

    গ্রেফতার সুশান্ত মৃত্যুকান্ডের মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী, এনসিবি-র জেরায় স্বীকার 'ড্রাগ' সেবনের কথা

    গ্রেফতার হলেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। তৃতীয় দিনের এনসিবি জেরার মুখে ভেঙে পড়লেন রিয়া। তিনি যে মাদক সেবন করেন সেই কথা মেনে নিয়েছেন রিয়া। জেরার মুখে পড়ে কান্নায় ভেঙে পড়েছেন রিয়া।

  • <p>Sushant Singh Rajput, Sushant Singh, Sushant Singh Suicide, Sushant Singh CBI, Sushant Singh ED, Sushant Singh NCB, सुशांत की बहन, सुशांत की बहन प्रियंका सिंह<br />
&nbsp;</p>

    Bollywood8, Sep 2020, 12:59 PM

    'এফআইআর' দায়ের সুশান্তের দিদির বিরুদ্ধে, রিয়ার অভিযোগকে 'ভুয়ো' বলে দাবি শ্বেতার

    সুশান্তের মৃত্যুর তদন্তে প্রতিদিনই যেন নয়া মোড় বেরিয়ে আসছে। সিবিআই-এর হাতে মৃত্যুর তদন্তভার তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে।মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শুধু ড্রাগ সেবন নয়, ড্রাগ পাচার এবং ব্যবসায়িক ক্ষেত্রে ড্রাগ আদান-প্রদানেরও অভিযোগ আনা হয়েছে রিয়া ও তার সঙ্গীদের বিরুদ্ধে। প্রতিদিনই এনসিবি দফতরে দফায় দফায় জেরা চলছে।  গতকালই বান্দ্রা থানায় সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা সিং ও মিতু সিং ও চিকিৎসক তরুণ কুমারের বিরুদ্ধে একাধিক ধারায় এফআইআর দায়ের করেছেন অভিনেত্রী। রিয়ার করা এই এফআইআর-কে ভুয়ো বলে দাবি করেছেন সুশান্তের আরেক দিদি শ্বেতা সিং কীর্তি।

  • undefined

    Bollywood14, Aug 2020, 5:50 PM

    সুশান্তের জন্য ১ মিনিট নীরবতা পালন, ১৫ আগস্টে নয়া আন্দোলনের ডাক দিদি শ্বেতার

    ভাই সুশান্তের মৃত্যুর ২ মাস পূর্তির দিনেই ফের সোশ্যাল মিডিয়ায় সরব  দিদি শ্বেতা। গ্লোবাল প্রেয়ারস ফর সুশান্ত সিং রাজপুত -এর ডাকে আর্জি জানিয়েছেন প্রয়াত অভিনেতার দিদি। ১৫ আগস্ট সকাল ১০ টায় ১ মিনিট নীরবতা পালন করুন সুশান্তের উদ্দেশ্যে। গতকালই সুশান্তের সিবিআই তদন্তের দাবিতে একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেতার দিদি।

  • <p>বিদেশের রাস্তায় সুশান্তের মৃত্যুর প্রতিবাদ, ক্যালিফর্নিয়াও চাইছে বিচার<br />
&nbsp;</p>

    Bollywood8, Aug 2020, 2:38 PM

    বিদেশের রাস্তায় সুশান্তের মৃত্যুর প্রতিবাদ, ক্যালিফর্নিয়াও চাইছে বিচার

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই গোটা দেশে এসেছে আমূল পরিবর্তন। বলিউডের মকশা বদলেছে রাতারাতি। সাধারণ মানুষের জোর কতখানি তা বুঝিয়ে দিল পরিস্থিতি। মাসখানেক ধরে প্রতিবাদ চলতে চলতে অবশেষে সুশান্তের মৃত্যুর তদন্তভার গিয়ে পড়ল সিবিআইয়ের কাছে। একের পর এক প্রতিবাদের ঝড় উঠতেই ব্যান হল করণ জোহারের কফি উইথ করণ। স্টারকিডদের উপরও পড় এর প্রভাব। তাঁদের ছবিতে পড়ছে কোপ। সম্প্রতি জাহ্নবী কাপুরের গুঞ্জন সাক্সেনা দ্য কার্গিল গার্ল ছবির ট্রেলারেও উঠেছে বয়কটের রব। যার জেরে সরিয়ে দিতে হয়েছে প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের নাম। 

  • undefined

    Bollywood1, Aug 2020, 5:29 PM

    কী কী কাজ অসম্পূর্ণ রয়ে গেল সুশান্তের, দেখে নিন প্ল্যানিং বোর্ডের আগামীর পরিকল্পনা

    মৃত্যুর কোনও ইচ্ছেই ছিল না বলছে সুশান্তের হোয়াইট বোর্ড। মেডিটেশন থেকে ওয়ার্ক আউট সব কিছুই শুরুর অপেক্ষায় ছিলেন অভিনেতা।  ২৯ জুন থেকেই শুরু করতে চেয়েছিলেন সুশান্ত। অভিনেতার হোয়াইট বোর্ডের আগামীর পরিকল্পনার ছবিই শেয়ার করেছেন দিদি  শ্বেতা।

  • undefined

    Bollywood1, Aug 2020, 12:44 PM

    সুবিচার কি মিলবে, ভাইয়ের মৃত্যুর বিচারের আশায় প্রধানমন্ত্রীর দ্বারস্থ সুশান্তের দিদি শ্বেতা,

    ভাইয়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর দ্বারস্থ হলেন প্রয়াত অভিনেতার দিদি  শ্বেতা সিং কীর্তি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন সুশান্তের দিদি। কোনও প্রমাণ যেন লোপাট না হয়, সুবিচারের আশায় প্রধানমন্ত্রীকে আবেদন শ্বেতার। সুশান্তের মৃত্যুতে ইতিমধ্যেই বিহার পুলিশের তদন্তে একাধিক তথ্য প্রকাশ্যে এসেছে। 

  • <p>সুশান্তের আগেও প্রথম ছেলের মৃত্যু, রাজপুত পরিবারের কি পুত্রসন্তান বিয়োগের আশঙ্কা, প্রশ্ন নেটদুনিয়ায়</p>

    Bollywood31, Jul 2020, 1:48 PM

    সুশান্তের আগেও প্রথম ছেলের মৃত্যু, রাজপুত পরিবারে কি পুত্রসন্তান বিয়োগের আশঙ্কা, প্রশ্ন নেটদুনিয়ায়

    সুশান্ত সিং রাজপুত। পরিবারের বড্ড আদরের ছেলে। মা-বাবার পাশাপাশি ছোট থেকে দিদি শ্বেতাও তাঁকে কোলে পিঠে করে মানুষ করেছিল। হঠাৎই যেন তাঁদের আদরের ছেলে কোল খালি চলে গেল। এর পিছনে কারণ কী। কেন এমনটা ঘটল তাঁদের সঙ্গে। যার উত্তর খুঁজে বেড়াচ্ছে গোটা রাজপুত পরিবার। রাজপুত পরিবারের ছেলের আয়ু কি সর্বদাই কম। যার জন্য নিজেদের প্রথম পুত্রসন্তানকেও হারিয়েছিলেন কেকে সিং এবং স্ত্রী। শ্বেতার একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে সপ্তাহখানেক আগে জানা যায়, সুশান্তের মা-বাবা তাঁদের প্রথম সন্তানকে তার জন্মানোর দেড় বছরের মধ্যেই হারিয়ে বসেন। তারপরই নানা যজ্ঞ, সাধনা, মানত, প্রার্থনা করতে থাকেন। নাওয়া খাওয়া ছেড়ে দ্বিতীয় পুত্রসন্তানের আশায় বসেছিলেন স্বামী-স্ত্রী। 
     

  • undefined

    Bollywood15, Jun 2020, 12:02 PM

    সুশান্ত সিং রাজপুতের বোনের করুণ আর্তি. 'পাশে থাকতে দাও পরিবারের'

    দাদার মৃত্যু সংবাদ পেয়ে দেশে ফিরতে মরিয়া বোন। আগামিকাল ফিরছেন দেশে। কিন্ত ৭ দিনের কোয়ারেন্টাইন নিয়ে চিন্তুত। যত তাড়াতাড়ি সম্ভব পরিবারের পাশে দাঁড়াতে চান শ্বেতা সিং কীর্তি।