শ্বেতা সিং কৃতি  

(Search results - 3)
  • <p>'দেশবাসী সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের চাইছে, তোমরা নীরব কেন', অবশেষে জবাব শ্বেতার</p>

    Bollywood28, Jul 2020, 4:28 PM

    'দেশবাসী সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত চাইছে, তোমরা নীরব কেন', জবাব দিলেন শ্বেতা

    গোটা দেশের গত দেড় মাস ধরে একটাই রব। কবে হবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্ত। কেনই বা মৃত্যুতে মুম্বই পুলিশ কোনও সঠিক পদক্ষেপ নিচ্ছে না। অভিনেতার মৃত্যুর এতদিন পর কেন জেরার জন্য ডাকা হল সকলকে। এই ধরণের নানা মন্তব্যের মাঝেই মুম্বই পুলিশের উপর থেকে আস্থা হারিয়েছে সুশান্ত-ভক্তরা। তাদের নানা প্রশ্নের মধ্যে আরও একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন হল সুশান্তের পরিবার কেন সিবিআই তদন্তের জন্য আওয়াজ তুলছেন না। দেশবাসীর প্রশ্ন,  যেখানে তাঁদের পরিবারের একজন জলজ্যান্ত মানুষের আকস্মিক মৃত্যু হল যাকে মুম্বই পুলিশ আত্মহত্যার নাম দিল, সেখানে কেন সুশান্তের পরিবার কোনও পদক্ষেপ নিল না। 

  • undefined

    Bollywood27, Jul 2020, 4:44 PM

    মৃত্যুর ঠিক ৪ দিন আগে দিদি শ্বেতার সঙ্গে কী চ্যাট হয়েছিল সুশান্তের , ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

    দিদি  শ্বেতা সিং কৃতির সঙ্গে মৃত্যুর  ৪ দিন আগে সুশান্তের কথোপকথন ভাইরাল সোশ্যাল মিডিয়ায় । ৯ জুলাই দিদি শ্বেতার সঙ্গে বেশ দীর্ঘক্ষণ কথা হয়েছিল সুশান্ত সিং রাজপুতের। শ্বেতার বিয়ের অ্যালবাম থেকে সুশান্তের একটি ছবিও শেয়ার করেছেন অভিনেতার দিদি। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভাই-বোনের এই কথোপকথন।

  • <p>श्वेता ने कहा, अपने आप को क्षमा करें और दूसरों को भी। अपने आप पर दया करो और दूसरों पर भी दया दिखाओ। इस दुनिया में सभी अपनी-अपनी लड़ाई लड़ रहे हैं। किसी भी कीमत पर अपने दिल को हमेशा खुला रखें।&nbsp;</p>

    Bollywood20, Jun 2020, 2:30 PM

    সমস্ত সোশ্যাল অ্যাকাউন্ট ডিলিট করে দিলেন সুশান্তের দিদি শ্বেতা , জানুন কেন

    সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতি ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে নিজের প্রোফাইল ডিলিট করে দিয়েছেন। বর্তমানে শ্বেতার করা পোস্ট, প্রোফাইল কিছুই আর দেখা যাচ্ছে না। শ্বেতা নিজের সোশ্যাল হ্যান্ডেল ডিলিট করেছেন নাকি সাময়িকভাবে বন্ধ করেছেন তাও স্পষ্ট নয়। ভাইয়ের মৃত্যুর পর হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিলেন শ্বেতা।