সংবর্ধনা  

(Search results - 15)
  • undefined

    Kolkata1, Mar 2020, 4:08 PM IST

    দিদিকে বলো-তে ফোন করার ডাক, মঞ্চ থেকে এ কী বললেন অমিত শাহ

    সরকারিভাবে এখনও পুরভোটের দিনক্ষণ ঘোষণা হয়নি।  কিন্তু কলকাতায় অমিত শাহের সিএএ সংবর্ধনা সভা শুরু হতেই ভোটের ঢাকে একপ্রকার কাঠি পড়ল। শাসক দলের বিরুদ্ধে একজোট হতে এদিন শহিদ মিনারের মঞ্চ থেকেই 'আর নয় অন্যায়' প্রচার শুরু করলেন তিনি।   

  • শহিদদের নামে স্কুলে বৃক্ষরোপণ, ভাষাদিবসে অভিনব উদযাপন বাগনানে

    Howrah25, Feb 2020, 1:25 AM IST

    শহিদদের নামে স্কুলে বৃক্ষরোপণ, ভাষাদিবসে অভিনব উদযাপন বাগনানে


    ভাষাদিবসে অভিনব কর্মসূচি। শহিদদের নামে বৃক্ষরোপণ স্কুলে। সংবর্ধনা পেলেন ভ্যানচালক। হাওড়ার বাগনানের ঘটনা।

  • কলকাতায় আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

    Kolkata15, Feb 2020, 3:54 PM IST

    পয়লা মার্চ রাজ্যে আসছেন অমিত শাহ, সংবর্ধনার প্রস্তুতি রাজ্য বিজেপির

    কলকাতায় আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, পশ্চিমবঙ্গে নাগরিকত্ব আইনের প্রয়োজনীয়তা বোঝাবেন , বিরোধী প্রচারের মোকাবিলা করতে বাংলার ময়দানে শাহ, স্বরাষ্ট্রমন্ত্রীর জন্য সংবর্ধনার আয়োজন রাজ্য বিজেপির।

  • ইরফান পাঠান

    Sports4, Feb 2020, 1:14 PM IST

    ইরফান পাঠানের কামারহাটি-র ভিডিও দেখিয়ে শাহীনবাগের প্রচার, ভুয়ো খবরে হইচই

    একটি সংবর্ধনা নিতে ডিসেম্বরে কামারহাটিতে এসেছিলেন ইরফান পাঠান। প্রাক্তন ক্রীড়ামন্ত্রী মদন মিত্রর উদ্যোগে কামারহাটিতে পা রাখেন তিনি। ভুয়ো খবর রটিয়ে কামারহাটি কে বানানো হলো শাহীনবাগ।
     

  • undefined

    India 31, Jan 2020, 4:30 PM IST

    গডসের যোগ্য উত্তরসূরী, জামিয়ার বন্দুকবাজকে সংবর্ধনা দিচ্ছে হিন্দু মহাসভা

    পুলিশের সামনেই জামিয়া মিলিয়ার এক ছাত্রের উপর চলেছে গুলি। তাই নিয়ে সারা দেশে সমালোচনা হয়েছে। কিন্তু, সেই গুলি ছোঁড়া যুবককে সংবর্ধনা দজেবে হিন্দু মহাসভা। তাদের মতে সে গডসের মতোই দেশপ্রেমী।

     

  • undefined

    West Bengal30, Nov 2019, 4:07 PM IST

    সংবর্ধনা আর মিষ্টিমুখ নয়, অবসরের দিনকে অন্যভাবে স্মরণীয় করে রাখলেন এই সরকারি কর্মী

    শনিবার অবসর নিলেন নাকাশিপাড়ার বিদ্যুৎ দফতরে অ্যাসিস্ট্যান্ট ক্যাশিয়ার পদে কর্মরত শান্তিরঞ্জন বিশ্বাস। ৩৭ বছরেরও বেশি সময় ধরে চাকরি করার পর এ দিন অবসর নিলেন তিনি।

  • সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই সভাপতি
    Video Icon

    Cricket26, Oct 2019, 1:59 PM IST

    সিএবির জমকালো সংবর্ধনা, সৌরভের ইডেনে শুভেচ্ছা থেকে নস্টালজিয়ার ছোঁয়া দেখুন ভিডিও

    ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট হওয়ার পর থেকে নানা দিক থেকে শুভেচ্ছার জোয়ার ভেসে আসছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে। আগামী দিনে ভালো কাজ করার শক্তিও সেটা থেকেই পাবেন মহারাজ। সেই সঙ্গে শুক্রবার সিএবির তরফ থেকে জমকালো সংবর্ধনাও পেয়েছেন তিনি। একই সঙ্গে সিএবির তরফ থেকে বানানো সৌরভের তথ্যচিত্রে শুভেচ্ছার জোয়ারে ভাসিয়ে দিয়েছেন সৌরভের প্রাক্তন সতীর্থ ভাজ্জি, বীরু থেকে শুরু করে লক্ষ্মণ, সুনীল গাভাস্কররা। একই সঙ্গে তাঁকে শুভেচ্ছা জানান গ্রেম স্মিথ, ব্রায়ান লারা, কেভিন পিটারসনরা।

  • সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছবি
    Video Icon

    Cricket25, Oct 2019, 7:23 PM IST

    নিজের রাজত্বেই সংবর্ধিত মহারাজ

    ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের নতুন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে সংবর্ধনা দিল ক্রিকেট অ্যাসোশিয়েসন অব বেঙ্গল। ইডেনে সৌরভের এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহাউদ্দীন ও প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষণ। 

  • অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়ের ছবি

    Kolkata23, Oct 2019, 1:45 PM IST

    শহরে নোবেলজয়ী অভিজিৎ, প্রেসিডেন্সি থেকে নবনীতা- কাকে কীভাবে সামলালেন

    শহরের আসার পর থেকে শুভেচ্ছায় ভাসছেন নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায়। বুধবার বালিগঞ্জের বাড়িতে তাঁর সঙ্গে দেখা করেন প্রেসিডেন্সির প্রাক্তনী সংসদ। জানুয়ারি অভিজিৎ-কে সংবর্ধনা দেওয়ার প্রস্তাব দিয়েছেন তাঁরা। আমন্ত্রণ গ্রহণ করে করেছেন অভিজিৎ বন্দ্য়োপাধ্যায়। 
     

  • Mamata Banerjee meets with Nobel Winner Abhijit Banerjees mother Nirmala Banerjee.
    Video Icon

    Kolkata17, Oct 2019, 12:09 PM IST

    নোবেলজয়ীর বাড়িতে ঘরোয়া আড্ডায় মুখ্যমন্ত্রী, করলেন মিষ্টিমুখ, দেখুন ভিডিও


    অভিজিৎ বন্দ্যোপাধ্যায় অর্থনীতিতে নোবেল পাওয়ার পর থেকেই শুভেচ্ছাবার্তায় ভেসে যাচ্ছেন মা নির্মলা বন্দ্যোপাধ্যায়। তাঁকে অভিনন্দন জানাতে বালিগঞ্জ সার্কুলার রোডের বাড়িতে স্বয়ং  হাজির হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নির্মলাদেবীকে রত্নগর্ভা বলেই সম্বোধন করেন মুখ্যমন্ত্রী। মায়ের সঙ্গে দেখা করতে আগামী ২৩ নভেম্বর কলকাতায় আসার কথা নোবেলজয়ী অভিজিৎবাবুর। সেই সময় পরিবারের সঙ্গে ব্যস্ত থাকবেন তিনি। তবে পরবর্তী সময়ে দিন ঠিক  করে  রাজ্য সরকারের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হবে অভিজিৎবাবুকে। সোমবার অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের নোবেল জয়ের খবর সামনে আসতেই নোবেলজয়ীর কলকাতার ফ্ল্যাটে মিষ্টি ও ফুল পাঠিয়েছিলেন মুখ্যমন্ত্রী। নির্মলাদেবীর সঙ্গে দেখা করতে যাওয়ার সময়ও উপহার নিয়ে যান তিনি।

  • অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে মুখ্যমন্ত্রী

    Kolkata16, Oct 2019, 6:50 PM IST

    নোবেলজয়ীর বাড়িতে মুখ্যমন্ত্রী, অভিজিৎ বন্দ্যোপাধ্যায়কে রাজকীয় সংবর্ধনা দেবে রাজ্য

    কলকাতায় অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ে মায়ের সঙ্গে দেখা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শহরে ফিরলে নোবেলজয়ীকে রাজকীয় সংবর্ধনা দেবে রাজ্য সরকার। সংবর্ধনা অনুষ্ঠান হবে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন অমর্ত্য সেন। 

  • বেহালা বরিশা প্লেয়ার্স কর্নার
    Video Icon

    Cricket16, Oct 2019, 12:21 PM IST

    পাড়ার ক্লাব প্লেয়ার্স কর্নারে সংবর্ধনা পেলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়

    বিসিসিআই সভাপতি হওয়ার পর মঙ্গলবার শহরে ফিরছেন সৌরভ। সৌরভের জন্য এদিন ইডেন গার্ডেন্সে ছিল অসংখ্য মানুষের ঢল। একই সঙ্গে ছিল সিএবির তরফ থেকে জমকালো বরণ। অভিনন্দন ও শুভেচ্ছায় মঙ্গলবার মেতেছিল ইডেন গার্ডেন। তবে সেখানেই থেমে থাকা নয়। মঙ্গলবার রাতে পাড়ার ক্লাব বরিশা প্লেয়ার্স কর্ণারেও সংবর্ধিত হলেন সৌরভ। পাড়ার ক্লাবের তরফ থেকে পুষ্প স্তবক দিয়ে বরণ করে নেওয়া হয় সৌরভকে। সেখানোও কেক কেটে সেলিব্রেশনে মাতলেন মহারাজ। একই সঙ্গে পাড়ার গর্বকে এদিন বুকে জড়িয়ে ধরতে দেখা গেল প্লেয়ার্স কর্নারের সদস্যদের। ভারতীয় দলের অধিনায়ক হিসাবে অধিনায়ক হিসাবেও একই রকম ভালোবাসা পেয়েছিলেন দাদা।
     

  • সিএবিতে আপ্লুত সৌরভ
    Video Icon

    Cricket15, Oct 2019, 10:07 PM IST

    শহরে পা রেখে আপ্লুত মহারাজ, সভাপতি নয় ক্রিকেটার সৌরভকে এগিয়ে রাখলেন তিনি

    সিএবিতে এসে আপ্লুত বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। জমকালো সংবর্ধনা পেলেন মহারাজ। একই সঙ্গে খুশির বর্ণনা দিলেন সবার প্রিয় দাদা। তবে মাঠের সৌরভকেই মঙ্গলবার ইডেনে বেশি এগিয়ে রাখলেন বিসিসিআই সভাপতি। মঙ্গলবার ইডেনে ঢোকার মুহূর্তে সৌরভ ভক্ত সহ সিএবির কর্তারা উচ্ছ্বাসের সঙ্গে স্বাগত জানায় সৌরভকে। পাশাপাশি শহরে এসে সাংবাদিক সম্মেলনে নিজেকে ক্রিকেটার হিসাবেই বেশি এগিয়ে রাখলেন বোর্ড সভাপতি। সৌরভ বলেন, বোর্ড সভাপতি হিসাবে কাজটা আলাদা। খেলোয়াড় হিসাবে আলাদা ছিল। ক্রিকেট কেরিয়ারকে বেশি এগিয়ে রাখছি।

  • undefined

    West Bengal6, Sep 2019, 9:31 AM IST

    দৃষ্টি হারিয়েও ছাত্রদের মনে জ্বালাচ্ছেন শিক্ষার আলো, সত্তরোর্ধ শিক্ষককে সংবর্ধনা দিয়ে সহযোগিতা পুলিশের

    ছাত্রদের মনে শিক্ষার আলো জ্বালাতে অদম্য মনের জোড়ে এগিয়ে চলেছেন সত্তরোর্ধ এক শিক্ষক। পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরে কাঁকসা মলানদিঘির বিষ্ণুপুর প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক রবিলাল গড়াই। বারো বছর আগেই কর্মজীবন থেকে অবসর নিয়েছেন তিনি। কিন্তু এই বয়সেও নিজের ভাললাগা থেকেই ছাত্রদের পড়াচ্ছেন রবিলাল বাবু। 

  • undefined

    World Cup Cricket 20195, Jul 2019, 9:14 PM IST

    বিদায়ী ম্যাচ নয়, শোয়েব মালিককে বিদায়ী নৈশভোজ দেওয়া হোক! কেন বলছেন আক্রম

    শুক্রবারই বিশ্বকাপে শেষ ম্যাচ খেলছে পাকিস্তান। ফলে আন্তর্জাতিক ক্রিকেট জীবন শেষ হচ্ছে শোয়েব মালিকের। চলতি বিশ্বকাপটা তাঁর দুঃস্বপ্নের মতো গিয়েছে। তাঁকে বিদায়ী নৈশভোজ দেওয়া যেতে পারে, বিদায়ী ম্যাচ নয় বলে জানিয়েছেন ওয়াসিম আক্রম।