সংবাদমাধ্যম  

(Search results - 78)
  • <p>Partha Chatterjee</p>

    Kolkata25, Nov 2020, 5:04 PM

    'কোভিডে বন্ধ থাকছে স্কুল', সিলেবাস নিয়ে বড়সড় সিদ্ধান্ত শিক্ষামন্ত্রীর

    'কীভাবে পাঠ্যসূচিকে করা যায় মোকাবিলা'। 'পাঠসূচীতে ৩০ শতাংশ কমানোর আবেদন'। 'করোনায় আপাতত স্কুল এখনও খুলছে না'। বুধবার সাফ জানিয়ে দিয়েছেন শিক্ষামমন্ত্রী।

  • <p>Image of Subhendu Arjun Singh</p>

    Kolkata21, Nov 2020, 3:32 PM

    'শুভেন্দু বিজেপিতে যোগ দিলেই ভাঙবে তৃণমূল সরকার', গর্জে উঠলেন অর্জুন সিং

    'শুভেন্দু  বিজেপিতে যোগ দিলেই ভেঙে যাবে তৃণমূল সরকার। আরও এককধাপ উসকে দিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। শুভেন্দুর পোস্টারে গেড়ুয়ায় লেখা-'আমরা দাদার অনুগামী' 'জীবন থাকতে বিজেপিতে নয়' সাফ জানিয়েছেন সৌগত রায়।
     

  • <p>নীল-তৃণার রুফটপ রোম্যান্স, প্রেমের বাতাসে নেটদুনিয়ায় ভাইরাল ঘনিষ্ঠ ভিডিও</p>

    Bengali Cinema21, Nov 2020, 3:06 PM

    শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন নীল-তৃণা, রইল বিয়ের তারিখ থেকে 'Honeymoon' ডেস্টিনেশন

     'কৃষ্ণকলি'র নিখিল মানেই যেন বং ক্রাশ। কিন্ত এই  বং ক্রাশ যে কত তরুণীর হৃদয় ভাঙছেন তার খবর কে রাখে। অনেকদিন ধরেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, ডুবে ডুবে জল খাচ্ছেন কৃষ্ণকলির নিখিল।  টেলিপাড়ার অতি পরিচিত তৃণা সাহার সঙ্গেই  কৃষ্ণকলির নিখিলের লাভস্টোরি জমে উঠছে। দীর্ঘদিনের সেই সম্পর্কেকেই এবার আইনি স্বীকৃতি দিতে চলেছে টলিপাড়ার এই জুটি। ২০২১ সালের শুরুতেই সাতপাকে বাঁধা পড়তে চলেছে এই জুটি। সংবাদমাধ্যমের সাক্ষাৎকার  প্রকাশ্যে আসা মাত্রই  তা নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। বিয়ের তারিখ থেকে হানিমুন ডেস্টিনেশন সবই ঠিক হয়ে গেছে। কবে বসছে বিয়ের আসর, জেনে নিন বিশদে।

  • undefined

    Bengali Cinema10, Nov 2020, 2:01 PM

    'ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগার'-এ ছক্কা হাঁকাচ্ছেন মিমি, কী কী থাকে ডায়েটে, ফাঁস 'ফিটনেস সিক্রেট'

    ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রীরা একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। তাদের স্টাইল স্টেটমেন্টে হার মানছে বলি সুন্দরীরাও। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। প্রচলিত ট্যাবু ভেঙে বরাবরই তিনি গর্জে ওঠেন। একাধারে অভিনেত্রী অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন। এত কিছুর মধ্যেও ফিটনেস নিয়ে বেশ সচেতন অভিনেত্রী। কড়া ডায়েট নাকি ঘরোয়া খাবার কোনটি বেশি পছন্দ অভিনেত্রীর, সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে নিজের ফিটনেস রেজিম শেয়ার করেছেন অভিনেত্রী। মিমির মতো টোনড ফিগার পেতে গেলে জেনে নিন 'ফিটনেস সিক্রেট'।

  • <p>Donald Trump</p>

    USA8, Nov 2020, 12:03 AM

    'নির্বাচন এখনও শেষ হয়নি' - হেরেও অবুঝ ট্রাম্প, সিঁদুরে মেঘ দেখছে মার্কিনীরা

    তিনদিনের টান টান উত্তেজনার পর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ফলাফল স্পষ্ট। জো বাইডেন-এর ৪৬তম প্রেসিডেন্ট হওয়া পাকা। কিন্তু তারপরেও পরাজয় মানতে চাইছেন না ট্রাম্প। তাতেই সিঁদুরে মেঘ দেখছে মার্কিন কর্তৃপক্ষ।

  • <p>বাংলা ফ্রিডম অফ প্রেস</p>

    Kolkata5, Nov 2020, 9:27 AM

    কেন বারবার বিপন্ন হচ্ছে ফ্রিডম অফ প্রেসের ভাবনা, কী বলছে সাংবাদিককূল

    ফ্রিডম অফ প্রেস কি সত্যি এখন আর সম্ভব নয়। এই ভাবনা কি আসলে একটা সোনার পাথরবাটি। কেন রক্ষা হচ্ছে না সংবাদমাধ্যমের স্বাধীনতা। কী বলছেন সিনিয়র সাংবাদিক এবং সম্পাদকরা। 
     

  • undefined

    Bollywood12, Oct 2020, 11:45 PM

    'ড্রাগি', 'বলিউডে মাদকচক্র', বলিউডের বিরুদ্ধে অপমানজনক মন্তব্যে রুখে দাঁড়ালেন শাহরুখ, আমির, অজয়

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকাণ্ডের পর মোড় ঘুরেছে মাদকচক্রে। যার জেরে উঠে এসেছিল একাধিক বলিউড তারকাদের নাম। অপমানজনক মন্তব্যও উঠে আসে বলিউড ইন্ডাস্ট্রির বিরুদ্ধে। যার জেরে আইনি পদক্ষেপ নিতে চলেছে গিল্ড, যশ রাজ ফিল্ম, শাহরুখ খান, আমির খান সহ একাধিক তারকা ও প্রযোজনা সংস্থা।

  • <p>বলিউডের ছবি</p>

    Bollywood12, Oct 2020, 9:05 PM

    অর্ণব গোস্বামী সহ একাধিক সাংবাদিকের বিরুদ্ধে গোটা বলিউড, আইনি পদক্ষেপে সকল তারকারা

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকাণ্ডের পর মোড় ঘুরেছে মাদকচক্রে। যার জেরে উঠে এসেছিল একাধিক বলিউড তারকাদের নাম। 'ড্রাগি', 'বলিউডে মাদকচক্র', বিভিন্ন মন্তব্য বলিউড তারকাদের বিরুদ্ধে করেছিল বিভিন্ন সংবাদমাধ্যম। এবার তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াল গোটা বলিউড।

  • undefined

    Bollywood26, Sep 2020, 12:09 PM

    দীপিকার পর NCB-র দফতরে পৌঁছলেন শ্রদ্ধা, পা চালিয়ে প্রবেশ করলেন অভিনেত্রী

    দীপিকা পাডুকোনের পর এবার শ্রদ্ধা কাপুর। এনসিবি জোর কদমে চালাচ্ছে তাদের তদন্ত। রিয়া চক্রবর্তীর জেল হওয়ার পর এবার একে একে উঠে আসছে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের নাম। দীপিকা, শ্রদ্ধা, সারা আলি খান, রাকুল প্রীত সিং। এনসিবি-র দফতরে সম্প্রতি গিয়ে পৌঁছেছিলেন দীপিকা। মিডিয়ার চোখে ধুলো দিয়ে দশ মিনিট আগেই এনসিবি-র দফতরে পৌঁছে গিয়েছিলেন তিনি। সংবাদমাধ্যমের নজর দীপিকার দিকে ঘুরতে এর ফাঁকে মিডিয়ার চোখে ধুলো দিলেন শ্রদ্ধা কাপুর।

  • <p style="text-align: justify;">According to the reports Deepika came from Taj Hotel and not from her apartment in Worli. Taj is walking distance from the NCB guest house.</p>

    Bollywood26, Sep 2020, 11:23 AM

    দীপিকার 'মাস্টারস্ট্রোক', নিজেকে আড়াল করে কীভাবে সংবাদমাধ্যমকে বোকা বানালেন 'পদ্মাবতী'

    বড়সড় মাদকচক্রে উঠে এসেছে দীপিকা পাড়ুকোনের নাম । ইতিমধ্যেই  এনসিবি- র দফতরে পৌঁছে গেলেন দীপিকা পাড়ুকোন। সকাল ১০ টায় এনসিবি-র গেস্ট হাউজে হাজিরা দেওয়ার কথা ছিল দীপিকার। তবে তার ১০ মিনিট আগেই  পৌঁছে গেলেন দীপিকা। মিডিয়ার কড়া নজরদারি এড়িয়ে ১০ মিনিট আগে এনসিবি জেরায় পৌঁছে গেলেন দীপিকা। কিন্তু কেন? এই প্রশ্নই উঠে আসছে। চরম নাটকীয়তায় মধ্যেই নিজেকে আড়াল করে কীভাবে সময়ের আগে এনসিবি দফতরে ঢুকলেন দীপিকা, তা নিয়েই উঠছে প্রশ্ন।

  • <p>'হ্যাঁ আমার স্তন আছে তাই ক্লিভেজ থাকাটাই স্বাভাবিক, সমস্যাটা কোথায়', বিস্ফোরক দীপিকা</p>

    Bollywood19, Sep 2020, 7:37 PM

    'হ্যাঁ আমার স্তন আছে তাই ক্লিভেজ থাকাটাই স্বাভাবিক, সমস্যাটা কোথায়', বিস্ফোরক দীপিকা

    সস্তার পাব্লিসিটি করে নাম কেনার চেষ্টা। ছবির প্রচারের জন্যই এসব আখচার করে থাকেন তারকারা। এমনই নানা মন্তব্যে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে খবরের পাতা। দীপিকা পাডুকোন নাকি এমনই কিছু করেছিলেন বলে বিশ্বাস ছিল একাধিক বিনোদনপ্রেমীদের। ২০১৩ সালে এক নামী সংবাদমাধ্যম দীপিকার বক্ষবিভাজিকার ছবি এবং ভিডিও খবরের রূপে ছেপে ফেলে। এমনকি ভিডিওতে জুম ইন করা হয়েছে তাঁর ক্লিভেজে। খবরের শিরোনামও ছিল 'OMG! দীপিকা পাডুকোনের ক্লিভেজ শো'। 

  • <p>Image of Anandapur</p>

    Kolkata11, Sep 2020, 9:33 AM

    ' নীলাঞ্জনাকে মেরে ফেলাটাই উদ্দেশ্য ছিল অভিষেকের-এই লক্ষ্যেই আমার লড়াই', বললেন দীপ

    আনন্দপুর-কাণ্ডে নির্যাতিতা তরুণীর বয়ান বদলেছে। তরুণীকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত হয়েছেন নীলাঞ্জনা।'এটা খুনের চেষ্টা', স্পষ্ট জানান নীলাঞ্জনার স্বামী দীপ।বৃহস্পতিবার মহিলা কমিশন নীলাঞ্জনাকে দেখতে আসছে।

  • <p>उन्होंने कहा कि 'अगर कोई इंसान सोशल मीडिया का दबाव नहीं झेल पा रहा हैं तो उन्हें इस प्लेटफॉर्म से दूर रहना चाहिए।'</p>

    Bollywood2, Sep 2020, 8:52 AM

    সুশান্তের রহস্যজনক মৃত্যুতে এখনও মেলেনি খুনের প্রমাণ, সাফ জানিয়ে দিল সিবিআই

    সুশান্তের মৃত্যুর তদন্তে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। প্রতিদিনই যেন নয়া মোড় বেরিয়ে আসছে। অভিনেতার মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে। মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সুশান্তের মৃত্যু তদন্তে রিয়াকে নিয়ে যখন গোটা দেশ ফুঁসছে, সেই সময়েই সামনে এল বিস্ফোরক তথ্য। এখনও পর্যন্ত সুশান্তের মৃত্যু তদন্তে কোনও খুনের প্রমাণ এখনও পর্যন্ত মেলেনি। তদন্ত যা উঠে এসেছে তাতে আত্মহত্যাই করেছিলেন সুশান্ত। সম্প্রতি সংবাদমাধ্যম সূত্রে তেমনটাই দাবি সিবিআই অফিসারের।

  • <p>अब बता दें कि जो रिया और महेश भट्ट की चैट सामने आई थी उसमें रिया लगातार महेश भट्ट को शुक्रिया कह रही थीं. वहीं महेश भट्ट भी उन्हें जिंदगी में आगे बढ़ने के लिए कह रहे थे।&nbsp;</p>

    Bollywood28, Aug 2020, 10:03 AM

    'সুশান্তের মৃত্যুর পর আমিও আত্মহত্যা করতে চেয়েছিলাম', বিস্ফোরক বয়ান রিয়ার

    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। প্রতিদিনই যেন নয়া মোড় বেরিয়ে আসছে। অভিনেতার মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে। এই প্রথমবার সংবাদমাধ্যমের মুখোমুখি হলেন সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। সম্প্রতি সাক্ষাৎকারে রিয়া জানিয়েছেন, রিয়াও নাকি সুশান্তের মৃত্যুর পর আত্মহত্যা করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তার এই বিস্ফোরক বয়ানেই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

  • <p><br />
Lok Sabha session, Parliament session begins in Corona, 14 September Parliament session<br />
&nbsp;</p>

    India 27, Aug 2020, 11:29 AM

    সংসদ ভবনের সামনে সন্দেহভাজন কাশ্মীরি যুবক, কাগজে লেখা কোডের সঙ্গে উদ্ধার ভিন্ন নামের পরিচয়পত্র

     সংসদ ভবনের সামনে এক দন্দেহভাজন কাশ্মীরি যুবককে আটক করল সিআরপিএফ। তার কাছ থেকে উদ্ধার হয়েছে বেশ কিছু কাগজের টুকরো। সংসদ ভবন চত্বরের নিরাপত্তার দায়িত্বে থাকা সিআরপিএফ জওয়ানরা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ওই কাগজগুলিতে বেশ কিছু সাংকেতিক ভাষা লেখা রয়েছে।