সচিন তেন্ডুলকার  

(Search results - 8)
  • <p>৪৭ এ পা ক্রিকেট ঈশ্বরের, এক ঝলকে মাস্টার ব্লাস্টারের কেরিয়ারের কিছু মুহূর্ত &nbsp;<br />
&nbsp;</p>

    Cricket24, Apr 2020, 2:53 PM

    ৪৭ এ পা ক্রিকেট ঈশ্বরের, এক ঝলকে মাস্টার ব্লাস্টারের কেরিয়ারের কিছু মুহূর্ত

    তিনি ক্রিকেট ঈশ্বর। তিনি মাঠে নামলে আসমুদ্রহিমাচল সমস্ত বিভেদ ভুলে ভেসে যেত একটিমাত্র ধ্বনিতে। ২৪ বছর ধরে কোটি কোটি ভারতবাসীর মুখের হাসির কারণ হয়ে উঠেছিলেন তিনি। দুই দশকেরও বেশি দীর্ঘ ক্রিকেট কেরিয়ারে অবিশ্বাস্য মুহুর্তগুলোর সংখ্যাও নেহাত কম নয়। আজ সচিন তেন্ডুলকারের ৪৭ তম জন্মদিবসে চোখ বোলানো যাক সেরকমই কিছু  মুহূর্তের দিকে।
     

  • কলকাতা ম্যারাথনের ছবি

    Kolkata2, Feb 2020, 11:55 AM

    কলকাতায় সচিন, পতাকা উড়িয়ে শুরু করলেন ম্যারাথন

    ক্রিকেট ইতিহাসে বিশ্বসেরা ব্যাটসম্যান রূপে স্বীকৃত সচিন। আর কলকাতায় এবার ম্যারাথন দৌড়ের সূচনা করলেন তিনি। কলকাতার এই  ম্যারাথনে অংশ নিয়েছেন ১৬০০ জন সদস্য। মোট তিনটি বিভাগে এই ম্যারাথন আয়োজন করা হয়েছে। 
     

  • সচিন তেন্ডুলকারের ছবি

    Sports21, Oct 2019, 3:09 PM

    '৮০-১০০ বছরের বৃদ্ধরা পারলে, আমরা কেন নই ', তরুণদের বার্তা সচিনের

    স্ত্রী অঞ্জলি ও পুত্র অর্জুনকে নিয়ে সোমবার মাহারাষ্ট্রের বিধানসভা নির্বাচনে ভোট দিলেন সচিন তেন্ডুলকার।  নিজে ভোট দেওয়ার পাশাপাশি যুব সমাজকে ভোট দিতে উত্সাহ দিলেন মাস্টার ব্লাস্টার। 

  • প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী

    Photo Gallery17, Sep 2019, 4:18 PM

    জন্মদিনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা সচিন,বিরাটদের

    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানালেন দশের ক্রীড়া জগতের তারকারা। ৬৯ তম জন্মদিনটা নিজের রাজ্য গুজরাতেই কাটাচ্ছেন মোদী। 

  • undefined

    World Cup Cricket 201915, Jul 2019, 5:24 PM

    সেরা বিশ্বকাপ একাদশ, সচিনের বাছাই! আট নম্বরের চমকে ভারতকে বার্তা

    রবিবার একটি জমজমাট ক্রিকেট ম্যাচের পর আইসিসির উদ্ভট নিয়মে শেষ হয়েছে দেড় মাস ধরে চলা ক্রিকেট বিশ্বকাপ ২০১৯। সদ্য সমাপ্ত বিশ্বকাপে বেশ কিছু টানটান ম্যাচের সঙ্গে সঙ্গে দুর্দান্ত কিছু পারফরম্যান্সও দেখা গিয়েছে। রোহিত শর্মা, সাকিব আল হাসান, বা মিচেল স্টার্কদের মতো ক্রিকেটারদের জন্য দারুণ গিয়েছে টুর্নামেন্টটা। ফাইনালের পরই সরকারি সম্প্রচারকারি সংস্থা স্টার স্পোর্টস-এর জন্য কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর বিশ্বকাপে খেলা ক্রিকেটারদের নিয়ে নিজের পছন্দের সেরা একাদশ বেছে নিয়েছেন। কেইন উইলিয়ামসন তাঁর দলের অধিনায়ক। বাকি জায়গাগুলি নিয়ে কোনও প্রশ্ন না থাকলেও দলের আট নম্বরে কিন্তু সচিন দারুণ চমক দিয়েছেন। এইভাবে ভারতীয় দলকেই তিনি বার্তা দিলেন মনে করা হচ্ছে।

     

  • undefined

    World Cup Cricket 201925, Jun 2019, 5:54 PM

    এমনকী সচিনেরও নেই ছাড়! ২৪ বছর ক্রিকেট সেবার পর জুটল তীব্র অপমান

    আফগানিস্তান ম্যাচে ধোনির মন্থর ব্যাটিং-এর সমালোচনা করেছিলেন। তারপরই ধোনি ভক্তরা ইন্টারনেটে ব্যাঙ্গ-বিদ্রুপে বিদ্ধ করলেন সচিন তেন্ডুলকারকে। স্বার্থপর ক্রিকেটার বলা হল তাঁকে। এর আগে তাঁকে পেতে হয়েছিল দেশদ্রোহী তকমা।

     

  • undefined

    Cricket11, Jun 2019, 1:38 PM

    বরাবই যুবি পছন্দের পাত্র, কিন্তু একবার খুব রেগেও গিয়েছিলেন সচিন! জানেন কি হয়েছিল

    যুবরাজকে অবসর জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন সচিন। সচিনকেই নিজের আদর্শ বলে মানেন যুবরাজ। সচিনেরও পছন্দের পাত্র যুবি। একবারই যুবরাজের উপর ভয়ঙ্কর রেগে গিয়েছিলেন মাস্টার ব্লাস্টার।

     

  • undefined

    Cricket10, Jun 2019, 7:15 PM

    সচিনই আদর্শ, অবসরও সহজ হল তাঁর পরামর্শেই - কীভাবে, জানালেন যুবি

    অবসর নিলেন যুবরাজ সিং। বরাবরই জানিয়েছেন সচিনই তাঁর আদর্শ। ২২ গজেএকবার সচিনকে প্রণামও করেছিলেন। জানালেন অবসরের সময়ও লসচিনের পরামর্শই কাজে এসেছে।