সনিয়া গান্ধি  

(Search results - 8)
  • India 23, Apr 2020, 3:57 PM

    আবারও সরব কংগ্রেস নেত্রী সনিয়া গান্ধি , 'সাম্প্রদায়িক জীবানু' তোপ বিজেপিকে


    করোনাভাইরাসের সংক্রমণের বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াইয়ের আহ্বান জানিয়েছেন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধি। পাশাপাশি কংগ্রেসের ওয়ার্কিং কমিটির বৈঠকে আবারও সনিয়া গান্ধি নিশানা করেন কেন্দ্রের শাসকদলকে। সনিয়ার অভিযোগ, কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে দেশ। লকডাউনের কারণে জীবিকা হারিয়ে আজ বহু মানুষেরই জীবন বিপন্ন। সংকটে পড়েছে কৃষক, শ্রমিক, দিনমজুরদের পরিবার।  এই অবস্থায় তাঁদের পাশে না দাঁড়িয়ে সাম্প্রদায়িক জীবানু ছড়াচ্ছে বিজেপি।  মহারাষ্ট্রের পালঘর প্রসঙ্গ না তুলেই সনিয়া গান্ধি নিশানা করেন বিজেপিকে। 

  • ಗಾಂಧಿ ಪರಿವಾರದ ಇಬ್ಬರಿಗೂ ಗೆಲುವು: ಈ ಚುನಾವಣೆಯಲ್ಲಿ ಸ್ಪರ್ಧಿಸಿದ್ದ ನೆಹರು- ಗಾಂಧಿ ಕುಟುಂಬದ ಸೋನಿಯಾ ಗಾಂಧಿ ಮತ್ತು ರಾಹುಲ್ ಗಾಂಧಿ ಇಬ್ಬರೂ ಗೆಲುವು ಸಾಧಿಸಿದ್ದಾರೆ. ಉತ್ತರ ಪ್ರದೇಶದ ರಾಯ್‌ಬರೇಲಿಯಿಂದ ಸೋನಿಯಾ ಗಾಂಧಿ, ಕೇರಳದ ವಯನಾಡ್‌ನಿಂದ ರಾಹುಲ್ ಗಾಂಧಿ ಜಯಭೇರಿಯಾಗಿದ್ದಾರೆ. ಆದರೆ, ಅಮೇಠಿಯಲ್ಲಿ ಸೋತಿದ್ದಾರೆ.

    Coronavirus India14, Apr 2020, 12:55 PM

    করোনা মোকাবিলায় জরুরী পরিষেবা প্রদানকারীদের ধন্যবাদ মায়ের, আর ছেলে চাইলেন স্মার্ট লকডাউন

    করোনাভাইরাস মোকাবিলায় লকডাউন নিয়ে মা ও ছেলে কেউই দ্বিমত প্রকাশ করেননি।  কিন্তু প্রথম দফার লকডাউন শেষ হওয়ার আগে দুজনেই সরব হলেন সোশ্যাল মিডিয়ায়। মা অবশ্য কোনও দাবি জানননি কেন্দ্রীয় সরকারের কাছে। তবে ছেলে চেয়েছেন স্মার্ট লকডাউন। 
  • Sonia Gandhi, Rahul Gandhi, PM Modi, Corona, Corona in India, Corona Delhi, Corona Report

    Coronavirus8, Apr 2020, 8:28 PM

    সরকারি বিজ্ঞাপন না পেলে সস্যায় পড়তে হবে, সনিয়া গান্ধির পরামর্শের প্রেক্ষিতে মন্তব্য

    কেন্দ্রীয় সরকারকে দেওয়া কংগ্রেস সভানেত্রীর সনিয়া গান্ধির পরামর্শের তীব্র প্রতিবাদ জানাল নিউজ ব্রডকাস্ট অ্যাসোসিয়েশন। সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে বর্তমানে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছে সংবাদ মাধ্যমের কর্মীরা। সমস্ত কিছু উপেক্ষা করে নিজেদের কর্তব্য পালন করছে। সংবাদ মাধ্যম মূলত নিউজ চ্যালেনগুলি খবর পরিবেশন ও কর্মীদের সুরক্ষা দেওয়ার জন্য প্রচুর পরিমানে অর্থ ব্যায় করে ফেলেছে। এই অবস্থায় যদি সরকারি বিজ্ঞাপন বন্ধ হয়ে যায় তাহলে তীব্র সংকটের মধ্যে পড়তে হবে দেশের সংবাদ মাধ্যমগুলিকে। 
     

  • Coronavirus India7, Apr 2020, 3:57 PM

    লকডাউনের পর এই নিয়ে দ্বিতীয়বার, সনিয়া গান্ধি চিঠি লিখলেন প্রধানমন্ত্রীকে

    আবারও প্রধানমন্ত্রীকে চিঠি লিখলেন সনিয়া গান্ধি। দিল্লি সৌন্দর্যায়ন প্রকল্প বন্ধ রাখার আবেদন। ওই প্রকল্পে বরাদ্দ টাকা করোনাভাইরাস ও লকডাউন পরিস্থিতি মোকাবিলায় খরচ করার আর্জি জানিয়েছেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সাহায্যের আশ্বাস কংগ্রেস নেত্রীর। 

  • modi ,mamata

    Coronavirus India5, Apr 2020, 5:56 PM

    করোনা পরিস্থিতিতে পরামর্শ চেয়েই কি প্রণবকে ফোন, মমতা, সনিয়ার সঙ্গে আলোচনা মোদীর

    লকডাউনের মধ্যেই প্রধনমন্ত্রী দেশের করনোভাইরাসেপর সংক্রমণের বিষয় নিয়ে আলোচনা করেছেন প্রাক্তন দুই রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় ও প্রতিভা প্যাটেলের সঙ্গে। সূত্রের খবর জদেশের পরিস্থিতি নিয়ে আলোচলার পাশাপাশি তিনি প্রাক্তন দুই রাষ্ট্রপতির কাছেই পরিস্থিতি মোকাবিলায়র পরামর্শ চেয়েছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টেলিফোনে কথা বলেছেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংকেও। 

  • Amit Shah, Delhi riot, Parliament, Lok Sabha Amit Shah, Hate speech, Amit Shah speech

    Coronavirus India2, Apr 2020, 8:49 PM

    নীরবতা ভেঙে লকডাউন ইস্যুতে সনিয়াকে নিশানা অমিত শাহর, রীতিমত বাকযুদ্ধে কংগ্রেস-বিজেপি

    লকডাউনের নবম দিনে নীরবতা ভেঙে এগিয়ে এলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রথম ও প্রধান সৈনিক অমিত শাহ। আর তিনি নীরবতা ভেঙেই অমিত শাহ নিশানা করলেন কংগ্রেসকে। সোশ্যাল মিডিয়ায় তিনি বলেন কংগ্রেস সংকীর্ণমানের রাজনীতি করছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে ১৩০ কোটি ভারতীয় করোনাভাইরাসের সংক্রমণের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে লড়াই চালাচ্ছে। যা বিশ্বব্যাপী প্রশংসাও পেয়েছে। কিন্তু দেশের কাছে এই সময় বড় কঠিন। তাই এই সময়ে জাতীয় স্বার্থ না দেখে দেশের মানুষকে বিভ্রান্ত করা বন্ধ করাই শ্রেয়। 

  • Coronavirus26, Mar 2020, 1:01 PM

    করোনায় মিলে গেল কংগ্রেস-বিজেপি, কেন্দ্রীয় সরকারকে সমর্থন জানিয়ে মোদীকে চিঠি সনিয়ার

    লকডাইনের দ্বিতীয় দিনেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি লিখলেন তাঁর  প্রথম ও প্রধান প্রতিদ্বন্দ্বী কংগ্রেস সভাপতি সনিয়া গান্ধি। আর সেখানেই সনিয়া জানিয়েছেন কেন্দ্রীয় সরকারের লকডাউনের পদক্ষেপকে সম্পূর্ণ রূপে সমর্থন জানাচ্ছে কংগ্রেস।

  • India 14, Dec 2019, 2:30 PM

    'লোগো কো লড়বাও অউর অসলি মুদ্দে ছুপাও', মোদী-শাহকে পাল্টা সনিয়া- রাহুলের

    ছেলের পর এবার মা। দিল্লিতে রামলীলা ময়দানে ভারত বাঁচাওয়ের মঞ্চে সরাসরি প্রধানমন্ত্রীকে আক্রমণ করলেন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধি। সনিয়ার অভিযোগ, দেশের উন্নয়ন ছেড়ে বিভেদের রাজনীতি  করছেন মোদী-শাহ।