সাংবাদিক  

(Search results - 168)
  • <p>'রণবীরের প্রথম কেনা কন্ডোম কী', প্রশ্ন শুনেই লজ্জায় লাল প্রিয়াঙ্কা</p>

    Bollywood31, May 2020, 8:45 PM

    'রণবীরের প্রথম কেনা কন্ডোম কী', প্রশ্ন শুনেই লজ্জায় লাল প্রিয়াঙ্কা

    প্রিয়াঙ্কা চোপড়া এবং রণবীর সিং একে অপরের অত্যন্ত ভাল বন্ধু। তিনটি ছবি করার পরই তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা আরও বেড়ে গিয়েছে। গুন্ডে, বাজিরাও মস্তানি এবং দিল ধড়কনে দো। তিনটি ছবিতে একটিতে প্রেমিকা, দ্বিতীয়তে স্ত্রী এবং শেষেরটিতে বোন। দুটি ছবিতে প্রেমিকা এবং স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করলেও তাঁদের সম্পর্ক একেবারে দিল ধড়কনে দো-র ভাই-বোনের মত। একে অপরের প্রায় সমস্ত সিক্রেট জানেন তাঁরা। প্রয়োজনে-অপ্রয়োজনে পরস্পরের পাশে থেকেছেন। বেস্ট ফ্রেন্ডের মতই প্রত্যেক সাক্ষাৎকারে দেখা যায় তাঁদের। দিল ধড়কনে দো ছবির প্রচারের সময় একটি সাক্ষাৎকারে, প্রিয়াঙ্কাকে রণবীরের বিষয় এমন একটি প্রশ্ন করা হয়, তাতে তিনি রীতিমত লজ্জায় পড়ে যান। 

  • <p>Image of bus</p>

    Kolkata29, May 2020, 6:28 PM

    'বাসে যত সিট-তত যাত্রী', ঘোষণা মমতার

     বাস পরিষেবায় আরও বেশি ছা়ড় দেওয়ার কথা জানালেন  মুখ্যমন্ত্রী।  এবার থেকে বাসে যত সিট তত ততজন লোক নেওয়া যাবে। বাসে মাস্কও গ্লাভস পরা বাধ্যতামূলক,স্যানিটাইজ ব্য়বহার করতে হবে। বাসে জোর করে উঠতে বা কন্ডাকটারের গায়ে হাত পড়লে পরিষেবা বন্ধ হবে। 
     

  • undefined

    USA29, May 2020, 8:30 AM

    চিনের সঙ্গে বেড়ে চলা সীমান্ত উত্তেজনায় মেজাজ ভাল নেই 'বন্ধু' মোদীর, খবর রাখছেন ট্রাম্প

    গত বুধবার ট্রাম্প ভারত-চিন বিবাদ মেটাতে মধ্যস্থতার প্রস্তাব দেন, ফের একাবর, হোয়াইট হাউসে সাংবাদিকদের সামনে মধ্যস্থতার করা বললেন, ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর এই বিষয়ে কথা হয়েছে বলে জানান ট্রাম্প, তবে চিন নিয়ে ট্রাম্পের মধ্যস্থতার প্রস্তাব সুকৌশলে ফেরাল দিল্লি।
     

  • <p>Donald Trump Sad face</p>

    USA19, May 2020, 8:52 AM

    বারণ করছেন দেশের বিশেষজ্ঞরা, বুড়ো আঙুল দেখিয়ে হাইড্রোক্সিক্লোরোকুইন খেয়েই চলেছেন ট্রাম্প

    হাইড্রোক্সিক্লোরোকুইনের প্রতি প্রেম কমছে না ট্রাম্পের, নিয়মিত তিনি হাইড্রোক্সিক্লোরোকুইন সেবন করছেন, হোয়াইট হাউসে সাংবাদিক সম্মেলন নিদেই সেকথা জানালেন, যদিও মার্কিন প্রেসিডেন্ট করোনাভাইরাসে আক্রান্ত নন।

  • <p>nirmala&nbsp;</p>

    India 17, May 2020, 11:04 AM

    Live Sitharaman- এমনারেগায় ৪০ হাজার কোটি টাকা, গ্রামাঞ্চলে পাবলিক হেলথ ল্যাবের ঘোষণা

    গত কয়েকদিন ধরেই লাগাতার প্রেস কনফারেন্স করছেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন। প্রধানমন্ত্রী যে আত্মনির্ভর ভারত অভিযান মিশনের ঘোষণা করেছিলেন তা নিয়েই নির্মলা সীতারামন এই সাংবাদিক সম্মেলন করছেন। আজ এই সাংবাদিক সম্মেলনের শেষ দিন। 
     

  • <p>Nirmala Sitharaman, Finance Minister Nirmala Sitharaman, Coronavirus Economic Package, 20 Lakh Cr Relief Fund, Corona Epidemic Fund, 20 Lakh Cr Fourth Installment, Corona Figures, Corona Economic Crisis, Corona, Modi Government, PM Modi, Narendra Modi, Modi Economic Package Announcement , Nirmala Economic Package Announcement, Nirmala Sitharaman News</p>

    India 16, May 2020, 3:59 PM

    Nirmala Sitharaman Live: আর্থিক প্যাকেজ নিয়ে সাংবাদিক সম্মেলনের চতুর্থ দিন, প্রতিরক্ষা সহ ৮ ক্ষেত্রে বরাদ্দ

    করোনাভাইরাসের সংক্রমণের কারণে গোটা দেশ যে অভূতপূর্ব আর্থিক সংকটের মুখে পড়েছে তা থেকে রেহাই দেওয়ার জন্য গত মঙ্গলবার ২০ লক্ষ কোটি টাকার প্যাকেজ ঘোষণা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যার নাম দেওয়া হয়েছে আত্মনির্ভর ভারত যোজনা। এই প্যাকেজ ঘোষণা করে তিনি জানিয়েছিলেন, ধাপে ধাপে এই ২০ লক্ষ কোটি টাকার প্যাকেজের উপাদানগুলি ঘোষণা করবেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ। সেই মোতাবেক গত বুধবার প্রথম দফা ঘোষণা করেছিলেন নির্মলা। শনিবার অর্থনৈতিক প্যাকেজ নিয়ে চতুর্থ দফার ঘোষণা করছেন নির্মলা।

  • undefined

    India 16, May 2020, 2:51 PM

    মোদীর আর্থিক প্যাকেজ পুনর্বিন্যাসের দাবি, রাহুল বললেন, গরিবদের হাতে সরাসরি টাকা দিন

    মোদী সরকার ২০ লক্ষ কোটি টাকার আর্থিক প্যাকেজ ঘোষণা করেছে, সেই আর্থিক প্যাকেজ পুনর্বিন্যাসের দাবি জানালেন রাহুল গান্ধী, এই প্যাকেজে সাধারণ মানুষ সরাসরি কোনও সুবিধা পাচ্ছেন না, সাংবাদিক বৈঠক করে অভিযোগ জানালেন কংগ্রেস সাংসদ।

  • <p>বাংলা শিলিগুড়ি পুরনিগম</p>

    West Bengal15, May 2020, 10:56 PM

    মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের প্রস্তাব মানছেন না অশোক, ছুড়ে ফেলে দিলেন প্রশাসকের পদ

    শিলিগুড়ি পুর কর্পোরেশনে কোনও সমঝোতা নয়। তৃণমূল-কে এই বার্তা দিলেন বিদায়ী মেয়র অশোক ভট্টাচার্য। যার ফলে শিলিগুড়ি পুর কর্পোরেশনে প্রশাসক পদে তিনি বসছেন না। নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলন করে সে কথা জানিয়েও দেন তিনি। 
     

  • <p>রাজনীতি-সাংবাদিকতার চরম সত্য সঙ্গে অপরাধের মুখোশ টেনে ফেলার অদম্য চেষ্টা, ওয়েলকাম টু 'পাতাল লোক'&nbsp;</p>

    Bollywood15, May 2020, 3:36 PM

    রাজনীতি-সাংবাদিকতার চরম সত্য সঙ্গে অপরাধের মুখোশ টেনে ফেলার অদম্য চেষ্টা, ওয়েলকাম টু 'পাতাল লোক'

    লকডাউনে অনুষ্কা শর্মা হাজির হয়েছেন নয়া ওয়েব সিরিজ 'পাতাল লোক' নিয়ে। অ্যামাজন প্রাইমে শুরু হয়ে গিয়েছে ক্রাইম থ্রিলার মিস্ট্রি জনারের এই সিরিজ। 'মিরজাপুর', 'সেক্রেড গেমস' কেও ছাপিয়ে গেল 'পাতাল লোক'। প্রশংসায় ভরছে সোশ্যাল মিডিয়া।

  • undefined

    India 14, May 2020, 6:32 PM

    প্রবাসী শ্রমিক নিয়ে মুখ খুললেন নির্মলা, বিনামূল্যে রেশন থেকে ভাড়া বাড়ি ঘোষণা একগুচ্ছ প্রকল্পের

    কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন অভিবাসী শ্রমিকদের জন্য একগুচ্ছ প্রকল্পের কথা ঘোষণা করলেন। তবে প্রথমেই তিনি বলেছেন লকডাউন ঘোষণার পরই নাকি অভিবাসী শ্রমিকদের জন্য ১১ হাজার কোটি টাকা বরাদ্দ করা হয়েছিল। প্রত্যেকটি রাজ্যকে নির্দেশ দেওয়া হয়েছিল প্রবাসী শ্রমিকদের সেল্টার হোমে রাখতে। পাশাপাশি ৩ বেলার খাবার দেওয়ার কথাও ঘোষণা করা হয়েছিল। কিন্তু আগামী দিনে অভিবাসীদের পাশে দাঁড়াচ্ছে কেন্দ্রীয় সরকার। কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে জানিয়েছেন আগামী ২ মাসের জন্য প্রবাসী শ্রমিকদের বিনামূল্য রেশন দেওয়া হবে। কার্ড থাকুক আর না থাকুক প্রত্যেকেই মাসে ৫ কিলো চাল অথবা আটা সঙ্গে ১ কিলো গম পাবেন। পাশাপাশি যেসব প্রবাসী শ্রমিক রাজ্যে ফিরে গেছেন তাঁদের ১০০ দিনের প্রকল্পের মাধ্যমে কাজের ব্যবস্থা করারও নির্দেশ দেওয়া হয়েছে রাজ্য গুলিকে। 

  • undefined

    India 14, May 2020, 4:05 PM

    Nirmala Sitharaman Live: দ্বিতীয় দিন পরিযায়ী শ্রমিক-কৃষক-গরিবদের জন্য প্যাকেজ, ঘোষণা করলেন অর্থমন্ত্রী

    জাতির উদ্দেশ্যে ভাষণে গত মঙ্গলবারই আত্মনির্ভর ভারত গড়ে তুলতে বিপুল অর্থ বরাদ্দ ও প্যাকেজের ঘোষণা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই প্যাকেজের পশরা নিয়ে বুধবার সাংবাদিক সম্মেলন করেছিলেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। জানিয়েছিলেন আরও ঘোষণা হবে আগামী দিনগুলিতে। সেই মতো বৃহস্পতিবারও ফের সাংবাদিক সম্মেলন করলেন অর্থমন্ত্রী।

  • Mrinal Sen

    Bengali Cinema14, May 2020, 9:29 AM

    ওষুধ বিক্রেতা থেকে কলকাতা ৭১-এর স্রষ্ঠা, কিংবদন্তী পরিচালক মৃণাল সেনের পথচলা

    চল্লিশের দশকে থিয়েটারের মঞ্চ কাঁপালেও উচ্চ শিক্ষার পাঠ সেরে প্রথমেই চলচ্চিত্র জগতে পা রাখেননি কিংবদন্তী পরিচালক মৃণাল সেন। সাংবাদিকতা দিয়ে শুরু, পরবর্তীতে ওষুধ বিক্রেতা হিসেবেও কাজ করেছিলেন তিনি। তবে কালের লেখনীতে ছিল অন্য কিছু। হাতে কলম নিয়ে পর্দায় গল্প আঁকাই ছিল তাঁর ভবিষ্যৎ। ১৯৫৫ থেকে শুরু, তার পর একে একে সৃষ্টি হল কালজয়ী ছবি, যা আজও বাংলাকে সমৃদ্ধ করে চলেছে। 

  • Nirmala Sitharaman

    India 13, May 2020, 12:22 PM

    'শিরোনাম ছাড়া আর কিছুই নেই' মন্তব্য চিদম্বরমের, বিকেলেই আর্থিক প্যাকেজ নিয়ে বিস্তারিত জানাবেন নির্মলা

    আর্থিক প্যাকেজ অন্তঃসারশূণ্য বলেই মন্তব্য করেছেন প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরম। তিনি সোশ্যাল মিডিয়ায় পরপর কয়েকটি  মন্তব্য করেন। বলেন, আমরা সাবধানে যাচাই করে দেখব কে কী পায়? প্রথম থেকেই লক্ষ্য রাখা হবে দরিদ্র ক্ষুধার্ত ও বিধ্বস্ত অভিবাসী শ্রমিক, যাঁরা শত শত কিলোমিটার রাস্তা পার হয়ে নিজের রাজ্যে ফিরছেন। তাঁরা কী পেতে চলেছেন।২০ লক্ষ কোটি টাকার আর্থিক প্যাকেজ ঘোষণা করা হয়েছে, তাই আজ বিস্তারিতভাবে জানাবেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। বিকেল ৪টে নাগাদ সাংবাদিক বৈঠকে তিনি জানাবেন কোন খাতে কত টাকা বরাদ্দ করা হয়েছে। 

  • undefined

    Kolkata12, May 2020, 8:04 PM

    লাল জোনকে ভেঙে আরও ৩ ভাগ, লকডাউনে অর্থনীতি চাঙ্গা করতে মরিয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

    রাজ্যের কোনও কথাই শুনছে না কেন্দ্র। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে এই নিয়ে রীতিমত উষ্মা প্রকাশ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সোমবারের সেই বৈঠকেই প্রধানমন্ত্রী স্পষ্ট করে দিয়েছিলেন লকডাউন কোথায় কতটা কার্যকর করা হবে সেই সিদ্ধান্ত নেবে রাজ্য সরকার। আর মঙ্গলবার সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী সেই রকমই ইঙ্গিত দিয়েছেন। 
     

  • <p>Donald Trump Sad face</p>

    USA12, May 2020, 7:00 PM

    চিনা বংশোদ্ভূত সাংবাদিকের সঙ্গে তুমুল তরজা, আচমকা সাংবাদিক সম্মেলন শেষ করলেন ট্রাম্প

    করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে রীতিমত নাজেহাল ডোনাল্ড ট্রাম্প। তা আরও একবার স্পষ্ট হল। কিছু তপ্ত বাক্য বিনিময়ের পর সোমবার আচমকাই সাংবাদিক সম্মেলন ছেড়ে বেরিয়ে গেলেন মার্কিন প্রেসিডেন্ট। আন্তর্জাতিক একটি নামি সংবাদ মাধ্যমের সাংবাদিক ওয়েজিয়া জিয়াং মার্কিন প্রেসিডেন্ট ডোলান্ড ট্রাম্পকে প্রশ্ন করেছিলেন তিনি কী করে দাবি করছেন যে করোনা সংকট মোকাবিলায় এই দেশ যথেষ্ট ভালো করছে। মার্কিন যুক্তরাষ্ট্রে এখনও মৃত্যুর সংখ্যা বিশ্বের অন্যান্য দেশগুলি থেকে অনেকটাই বেশি।