সানি লিওন  

(Search results - 28)
  • ನೀಲಿ ಚಿತ್ರತಾರೆಯಾಗಿ ಗುರುತಿಸಿಕೊಂಡಿದ್ದ ಸನ್ನಿ ನಂತರ ಬಾಲಿವುಡ್ ಗೆ ಪದಾರ್ಪಣೆ ಮಾಡಿದರು.

    Bollywood3, Apr 2020, 2:59 PM IST

    সানি লিওন নাকি সমকামী, প্রথম দেখে তেমনটাই ভেবেছিলেন স্বামী ড্যানিয়েল

    সানি লিওন নামটা শুনলেই যেন চোখের সামনে অনেক কিছুই ভেসে ওঠে। কিন্তু লাস্যময়ীর এমন একটা দিক প্রকাশ্যে উঠে এসেছে যা শুনলে সকলেই অবাক হবেন। বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন। সম্প্রতি  সানির একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যা শুনেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।  সানি লিওন নাকি লেসবিয়ান ছিলেন? স্বামী ড্যানিয়েলও নাকি সানিকে প্রথম দেখে তেমনটাই ভেবেছিলেন। সানির এই গসিপ কন্টোভার্সিই এখন নেটদুনিয়ায় হটকেক। 

  • He added that the actress is earning big money from her adult website

    Bollywood29, Mar 2020, 12:23 PM IST

    প্রতিটা অভিনেতার স্ত্রীই ভয় পান সানিকে, সাক্ষাৎকারে সাফ জানিয়ে ছিলেন অভিনেত্রী

    সানি লিওন বলিউডে পা রাখার পর থেকেই একাধিক বিতর্কের সন্মুখীন হয়েছেন। তাঁর অতীত ঘিরে প্রশ্ন করা হয়েছে একাধিকবার। কখনও কখনও এই নিয়ে প্রকাশ্যেই মন্তব্য করেছেন সানি। জানিয়েছেন বলিউডে তাঁকে নিয়ে কী ধারনা পোষণ করেন সকলে।

  • সেলিব্রিটি ফটোগ্রাফার ডাবু রত্নানির সঙ্গে নিজের ছবির প্রমোশনে ব্যস্ত সানি  লিওন।

    Bollywood22, Mar 2020, 1:38 PM IST

    সানিকে ট্রোল করলেই বিপত্তি, সাফ জানালেন খোদ অভিনেত্রী

    সোশ্যাল মিডিয়ার পাতায় গিয়ে বিভিন্ন সময় বিভিন্ন মন্তব্য করে থাকেন নেটিজেনরা। তারকাদের প্রতিটি পোস্টেই কোনও না কোনও মন্তব্য করে থাকেন ভক্তরা। কিন্তু তা যে তাঁদের জীবনে কতটা গুরুত্বপূর্ণ সেই কথাই এক রিয়ালিটি শো-এর মধ্যে দিয়ে জানিয়েছিলেন তারকারা। তবুও কটু কথা বলা কোনও অংশেই কম হয় না। এবার নয়া পদক্ষেপ নিলেন সানি লিওন। 

  • undefined

    Bollywood16, Mar 2020, 4:06 PM IST

    সানি লিওনি থেকে রণবীর সিং, সকলেই চুটিয়ে উপভোগ করেন একরাতের সহবাস

    একজন মানুষের সঙ্গে সারাজীবন সম্পর্ক থাকবে এমনটা ভাবলেই বহু কমিটমেন্ট ফোবিক মহিলা এবং পুরুষদের চোখ কপালে ওঠে। তাদের কাছে একরাতের সহবাসই যথেষ্ট। কারণ প্রেম, অনুভূতি, এসব তাদের কাছে ঝামেলারই মত। অথচ এই বিষয় অনেকেই প্রকাশ্যে মুখ খুলতে চান না। 

  • undefined

    Bollywood11, Mar 2020, 4:47 PM IST

    তৈমুর থেকে নিশা, কেমন ছিল খুদে তারকাদের হোলি সেলিব্রেশন

    বি-টাউনে হোলি সেলিব্রেশনে মেতে ছিলেন সকল তারকারা। সেলিব্রেশন শুরু শনিবার থেকেই ইশা আম্বানি থেকে শুরু করে একে একে তারকারা মেতে উঠেছিলেন সকলের সঙ্গে রঙিন এই উৎসবে। সেই তালিকা থেকে বাদ পড়েনি খুদে সেলিব্রিটিরাও। 

  • बेटे के साथ सनी लियोनी।

    Bollywood10, Mar 2020, 10:12 AM IST

    হোলিতে সানি লিওন, রঙের উৎসবে দেখবেন নাকি

    সম্প্রতি হোলির শুভেচ্ছায় মেতেছেন বলি অভিনেত্রী সানি লিওন। জন্মদিন হোক বা অন্য কোনও পার্টি সবসময়েই মেয়েকে নিয়ে স্পেশ্যাল  কিছু করেন সানি। রং, পিচকারি হাতে নিয়ে মায়ের সঙ্গে দোলের আনন্দে মেতেছেন নিশা। মুহূর্তের মধ্যে লাইক আর কমেন্টের বন্যা বয়ে গেছে তার এই ছবিতে।

  • sunny leone

    Bollywood27, Feb 2020, 11:10 AM IST

    মেকআপে পিঠের চামড়া উঠে এল , ভিডিও শেয়ার করে কী বললেন সানি

    সানি এখন বলিউডের এক জনপ্রিয় নাম। যাঁর উপস্থিতি পর্দায় এক ভিন্ন যাত্রা যোগ করে। বর্তমানে বিভিন্ন সোশ্যাল কাজে নিজেকে যুক্ত রেখেছেন অভিনেত্রী। সম্প্রতি খুলেছেন ছোটদের একটি স্কুলও।

  • सनी लियोनी पिछले साल साल 2018 में भी इंटरनेट पर सबसे ज्यादा तलाश की गई थीं।

    Bollywood6, Feb 2020, 3:16 PM IST

    শুধু রূপ নয়, ত্বকের জাদুতেও সেরা সানি, রূপচর্চার রহস্য ফাঁস করলেন অভিনেত্রী

    সানি লিওনের রূপের জাদুতে মুগ্ধ সকলেই। তাঁর ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। তবে কেবলই রূপ নয়, তাঁর নিখুঁত মসৃণ ত্বকের পেছনের রহস্য কী, প্রশ্ন জাগে প্রতিটি ভক্তের মনেই। এবার সেই রহস্য নিজেই ফাঁস করলেন সানি। জানালেন তিনি কীভাবে রূপচর্চা করে থাকেন।

  • (Courtesy: Instagram)బాలీవుడ్ లో క్రేజీ స్టార్ గా మారిపోయిన సన్నీ లియోన్

    Bollywood1, Feb 2020, 4:33 PM IST

    স্বামী-কে হাতকড়া পরালেন সানি লিওন, মুহূর্তে ভাইরাল ভিডিও

    স্বামী ড্যানিয়েলের সঙ্গে 'হ্যান্ডকাফ চ্যালেঞ্জে' ভাইরাল হয়েছেন সানি। স্বামী ড্যানিয়েলের হাতে হ্যান্ডকাফ পরিয়ে  জিমে কসরত করাচ্ছেন সানি। ব্যাকগ্রাউন্ডে চলছে টম ওয়াকারের 'জাস্ট ইউ অ্যান্ড আই' গানটি। সেই গানের তালে সানির অর্ডার মতো চলছে ড্যানিয়েলের ওয়র্কআউট।

  • নারী নির্যাতন নিয়ে যখন গোটা দেশ তোলপার হচ্ছে, তখনই সানি লিওন মুখ খুললেন পুরুষদের নির্যাতন নিয়ে। পুরুষদের হয়ে কথা বলে সকলের নজর কাড়লেন সানি।

    Bollywood18, Jan 2020, 8:42 AM IST

    পুরো যেন 'রেড হট', মুহূর্তে ভাইরাল সানির এই ভিডিও

    তার শরীরী বিহঙ্গে কাত আট থেকে অষ্টাদশী। রেড হট লুকে বাজিমাত করেছেন সানি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন সানি। আবেদনময়ীর শরীর বিহঙ্গ নজর কেড়েছে নেটিজেনদের।

  • Sunny

     Entertainment10, Jan 2020, 11:17 PM IST

    পুরুষরাও যৌন নির্যাতনের শিকার হন, প্রকাশ্যে মুখ খুললেন সানি

    পুরুষের পক্ষে এবার মুখ খুললেন সানি লিওন। বর্তমানে হট অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন সানি লিওন। তাঁর প্রতিটি ছবি নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছে মুহূর্তে। কিন্তু গোটা দেশ যখন নারী নির্যাতন নিয়ে মুখ খুলছে, তখনই পুরুষদের পাশে দাঁড়ালেন সানি। 

  • इसके बाद वह महेश भट्ट की फिल्म जिस्म 2 में नजर आई।

     Entertainment10, Jan 2020, 7:43 PM IST

    ভক্তদের চুমু উপহার দিলেন সানি, মুহূর্তে ভিডিও ভাইরাল

    এক কথায় হট বলতে যা বোঝায়, সানি লিওন হলেন তার সম্পূর্ণ প্যাকেজ। আদ্যপান্ত এক অনবদ্য লুকে নিজেকে এখন পর্দায় তুলে ধরতেই বেশি পছন্দ করেন তিনি। তাঁর আউট ফিট থেকে শুরু করে স্টাইল, এক কথায় সবই দর্শকদের মন ঝড় তোলে।

  • Sunny

     Entertainment14, Dec 2019, 6:26 PM IST

    সানি-বরুণের রোম্যান্স মাঝে রোমাঞ্চ, অশরীরীর উপস্থিতিতে বানচাল ট্রিপ

    সানি লিওন বর্তমানে রিয়ালিটি শো-এর মারফৎ অনেক বেশি কাছের হয়ে গিয়েছে ভক্তদের। প্রতি সপ্তাহে অনুষ্ঠানের সঞ্চালনাতে নজর কেড়ে তাক লাগিয়ে দিচ্ছেন এই হট কুইন। তবে এবার পালা বড় পর্দার। 

  • সানি ও ব্রাভোর ভাইরাল নাচ, মজেছে নেট দুনিয়া

    Bollywood1, Dec 2019, 11:30 AM IST

    সানি ও ব্রাভোর ভাইরাল নাচ, মজেছে গোটা নেট দুনিয়া

    খেলার দুনিয়ার সঙ্গে বিনোদন জগতের সম্পর্ক অনেকদিনের। এই রকম তালিকার রয়েছে বিরাট ও অনুষ্কা-সহ আরও অনেকে। সম্প্রতি এমনই এক জুটির ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুষ্ঠানের মঞ্চ একসঙ্গে মাতিয়ে রেখেছেন সানি ও ব্রাভো
     

  • প্রিয়ঙ্কার ছবি

    Bollywood27, Nov 2019, 5:11 PM IST

    প্রিয়ঙ্কা নন, তবে কার সঙ্গে খুনসুটিতে মাতলেন নিক

    বিয়ের একবছর ঘুরতে না ঘুরতেই নতুন সদস্যের খবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি প্রিয়াঙ্কা একটি ভিডিও শেয়ার করেছেন। প্রিয়াঙ্কার প্রিয় পোষ্য গাইনোকে দিয়েই হাবিকে জাগাচ্ছেন পিসি। ঘুমের মধ্যে পোষ্যর সঙ্গে আদরে মেতেছেন নিক।