সানি লিওন  

(Search results - 42)
  • <p>Former adult and current Bollywood actress Sunny Leone may be a darling for many youngsters. Many people have pondered about what her sexual preferences are in reality.<br />
 </p>

    Bollywood6, Jun 2020, 6:10 PM

    নীল ছবি করা নয়, অন্য এক ভুল নিয়ে আজও আক্ষেপ করেন সানি

    সানি লিওন নামটা শুনলেই হয়তো অনেকে মনে করেন তিনি নীল ছবির জগতে পা রেখে ভুল করেছিলেন, তবে সানি লিওনকে কখনও প্রশ্ন করা হলে তিনি উত্তর দেন ভিন্ন। তাঁর জীবনের সব থেকে বড় ভুল তাঁর একটি সম্পর্ক। যা নিয়ে আজও আক্ষেপ করে থাকেন বেবি ডল। 

  • <p style="text-align: justify;">सनी ने बताया कि बॉलीवुड की फिल्मों में जब इंटीमेट सीन शूट किया जाता है तो आपके चारों तरफ 50-100 लोग होते हैं जो कुछ नहीं करते बस केवल चाय पीते आपको घूर रहे होते हैं।</p>

    Bollywood4, Jun 2020, 7:12 PM

    করোনার জন্য ছাড়েননি দেশ, মুম্বই ফেরার অপেক্ষায় দিনগুণছেন সানি ও তাঁর পরিবার

    করোনার প্রকোপ থেকে বাঁচতে দেশ ছেড়েছিলেন সানি লিওন। জানিয়েছিলেন সন্তানদের সুরক্ষার কথা মাথায় রেখেই লস এ্যাঞ্জেলাস-এ চলে যাচ্ছেন তিনি। ঠিক তার কয়েকদিন পরই জন্মদিন ছিল সানির।

  • <p>திரைப்படங்களில் பார்த்து ரசிப்பதை போல், இது போன்ற பாஸ்போட் புகைப்படத்தில் கூட, மிக அழகாகவே இருக்கின்றனர் சில பிரபலங்கள். </p>

    Bollywood4, Jun 2020, 9:18 AM

    ঐশ্বর্য থেকে সানি লিওন, পাসপোর্টের ছবিতে চিনে নিন প্রিয় তারকাদের

    বলিউড অভিনেত্রী  ঐশ্বর্য রাই বচ্চন, সানি লিওন, শাহরুখ খান, কঙ্গনা রানাওয়াত এদের প্রত্যেককের সৌন্দর্যে মোহিত ভক্তরা। রিল লাইফের রূপোলি পর্দার ঝলকানিতে তাদের সৌন্দর্য যেন ঠিকরে বেরোয়। কিন্তু নো মেক আপ লুক কিংবা রিয়েল লাইফে অনেকের ক্ষেত্রেই পুরো বিষয়টাই উল্টো।  বিশেষত বৈধ পরিচয়পত্র যেমন আধার কার্ড, ভোটার কার্ড, পাসপোর্ট কিংবা প্যান কার্ডের ছবির সঙ্গে যেন বাস্তবের কোনও মিলই নেই। অনেকেই আছেন নিজের ছবি দেখে চিনতে পারেন না। তবে আপনি একা নন সেই তালিকায় রয়েছেন সেলিব্রিটিরাও। পাসপোর্টে ছবিতে প্রিয় তারকাদের দেখে নিন একনজরে।

  • <p>sunny leone</p>

    Bollywood14, May 2020, 10:24 AM

    'লেজবিয়ান' সানি হট ফেভারিট আমজনতার, প্রমাণ মিলল ট্রেন্ডে

     লকডাউনের মধ্যেও সার্চে বারেবারেই উঠে আসছেন সানি লিওন। লেজবিয়ান যৌনতাই এখনও অনেক বেশি উপভোগ্য অভিনেত্রী সানির থেকে। সমীক্ষায় দেখা গেছে নীল ছবিতে আজও সার্চে এগিয়ে সানি। বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন।

  • <p>सनी और डेनियल की शादी को 9 साल हो चुके हैं, लेकिन आंखों ही आंखों में इशारे वाला प्यार आज भी बरकरार है। डेनियल के मुताबिक "मैंने सनी को पहली बार लॉस वेगास के एक रेस्टोरेंट में देखा था। मैं वहां अपने बैंड के शो करने गया था और सनी दोस्तों के साथ छुटि्टयां बिताने आई थी। मुझे पहली नजर में ही उनसे प्यार हो गया था।"</p>

    Bollywood13, May 2020, 6:13 PM

    প্রথম ডেটিংয়েই ৫ ঘন্টা সময় কাটিয়েছিলেন সানি, কীভাবে সামলেছিলেন ড্যানিয়েল

    সানি লিওন। ইতিমধ্যেই বি-টাউনে বেশ জনপ্রিয়। আজ অভিনেত্রীর জন্মদিন। ৩৯-এ পা দিলেন অভিনেত্রী। আসল নাম করণজিৎ কৌর ভোহরা। সালটা ২০১২ 'জিসম ২' ছবিতে বলিউডে ডেবিউ করেন অভিনেত্রী। রিল লাইফে যতটাই সাহসী অবতারে নজর কেড়েছেন রিয়েল লাইফে ততটাই নরম মনের মানুষ সানি। বর্তমানে স্বামী ড্যানিয়েল তার জীবনে অনেকটা জুড়ে রয়েছে কিন্তু একদিন এই ড্যানিয়েলের ভালবাসাতেই সাড়া দেননি সানি। এমনকী বিয়েতেও রাজি হননি। কীভাবে চারহাত এক হয়েছিল, জেনে নিন সেই অজানা কাহিনি।

  • <p>Sunny will have a quiet birthday celebration today and early in the morning, she took to Instagram to thank everyone for their best wishes.</p>

    Bollywood13, May 2020, 1:35 PM

    করোনা থেকে বাঁচতে লস অ্যাঞ্জেলেসে পাড়ি, ফার্ম হাউসে কাটছে সানির জন্মদিন

    সানি লিওন বর্তমানে বলিউডের এক জনপ্রিয় নাম হলেও তাঁর পরিচিতি গোটা বিশ্ব জুড়ে। বুধবার সেই সুপারস্টারের জন্মদিনে সোশ্যাল পাতা.উপচে পড়ে শুভেচ্ছা বার্তা। প্রিয় তারকাদের জন্মদিনে সকলেই পাঠান বিশেষ বার্তা।

  • সানি লিওন

    Bollywood13, May 2020, 12:04 PM

    বলিউড থেকে পাওয়া প্রথম প্রস্তাব ফিরিয়েছিলেন সানি, দাবি ছিল এক কোটি ডলার

    বলিউডে সানি লিওনের অভিষেক হওয়ার পর থেকেই নীল ছবির জগতকে পেছনে ফেলেছেন সুপারস্টার। কিন্তু বলিউডে নিজের জায়গা পাকা করার আগে সানি বুঝতেও পারেননি তাঁকে এভাবে গ্রহণ করবেন ভক্তরা। অনেক পিছুটান কাটিয়ে, মনের জোরে তিনি প্রথম বলিউডে পা রাখেন। যদিও সেই যুগ এসেছিল অনেক দিন আগেই। 

  • <p>ಕಳೆದ ಕೆಲವು ವರ್ಷಗಳಿಂದ ನಂಬರ್‌ ಒನ್‌ ಆಗಿದ್ದರು ಸನ್ನಿ ಲಿಯೋನ್‌ .</p>

    Bollywood13, May 2020, 11:28 AM

    ১৯ বছরে পা রাখা নীল ছবির জগতে, প্রথম উপার্জন ছিল এক লক্ষ ডলার

    পঞ্জাবের মধ্যবিত্ত পরিবারের মেয়ে সানি লিওন। তিনি ছোট থেকেই পরিবারের বিভিন্ন সমস্যাগুলো খুব কাছ থেকে দেখেছিলেন। অর্থের অভাবই হোক বা শান্তির, এক সময় সানি অনেক টাকার খোঁজে বাড়ির বাইরে পা রেখেছিলেন। তাঁর উদ্দেশ্যে ছিল একটাই অনেক, টাকা রোজগার করতে হবে। স্বপ্ন পূরণের পথটা শুধু গিয়েছিল বদলে।  

  • <p>sunny leone mothers day</p>

    Bollywood11, May 2020, 9:29 PM

    সন্তানদের রক্ষার্থে ভারত ছাড়লেন সানি, সকলের আড়ালে একান্তে পরিবারের সঙ্গে অভিনেত্রী

    লকাডউনের মাঝেই ভারত ছেড়ে চলে গেলেন সানি লিওনি। তিনি মনে করেন ভারতের বাইরে থাকেলই তাঁর সন্তানরা সুস্থ থাকবে। খবরটি প্রকাশ্যে আনতেই শোরগোল সোশ্যাল মিডিয়ায়। 

  • Bollywood3, May 2020, 11:47 PM

    আঙুল কেটে ফেলে রক্তাক্ত অবস্থায় সানি, কী করলেন স্বামী ড্যানিয়াল, দেখলে চমকে যাবেন

    আঙুল কেটে ফেললেন সানি লিওনি। রক্তাক্ত কিচেনে দাঁড়িয়ে চিৎকার করে চলেছেন অভিনেত্রী। স্বামী ড্যানিয়ালের প্রতিক্রিয়া নেটদুনিয়ায় ভাইরাল।

  • ড্যানিয়েল সেদিন সম্পূর্ণ ভুলই ভেবেছিলেন। এরপর ড্যানিয়েল বলেছিলেন তার যেভাবে দুজন-দুজনের হাত ধরে ছিলেন তাতে বুঝতে আমারই ভুল হয়েছিল।

    Bollywood22, Apr 2020, 10:30 AM

    ' গেম খেলার জন্য আপনি প্রস্তুত তো', রেড হট লুকে বাজিমাত সানির

    সানি লিওন মানেই শরীরী উত্তেজনা। লকডাউনের মধ্যে নয়া রূপে হাজির হয়েছেন সানি লিওন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। লাল শাড়িতে বৃষ্টিতে ভিজে ফুটবল খেলছেন অভিনেত্রী।

  • <p>সেরকমই একজন নেটদুনিয়ার নয়া সেনসেশন হলেন  নয়না গঙ্গোপাধ্যায়। যার শরীরের উষ্ণতা, আবেগঘন চাহনিতে বুঁদ হয়েছে নেটদুনিয়া।</p>

     Entertainment17, Apr 2020, 2:48 PM

    সানি লিওনকে আদর্শ মেনেই পা রেখেছেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে, চমকে যাবেন বাঙালি কন্যার সাহসীপনায়

    রামগোপাল ভার্মার নায়িকা নয়না গাঙ্গুলি জীবনের ২৫ টা বসন্ত পেরিয়ে  আজ ২৬-শে পা দিলেন। একজন বাঙালি অভিনেত্রী হিসেবে  পরিচালক রামগোপালের হাত ধরেই বলিউডে আসেন নয়না। আর কিছুদিনের মধ্যেই নেটদুনিয়ার নয়া সেনসেশন হয়ে যান নয়না গঙ্গোপাধ্যায়। একটা মাত্র ওয়েবসিরিজেই শরীর হিল্লাল, লাস্যময়ী রূপে পুরুষদের রাতের ঘুম কাড়েছন এই বঙ্গ ললনা।তার শরীরের উষ্ণতা, আবেগঘন চাহনিতে বুঁদ হয়েছে নেটদুনিয়া। কলকাতার যাদবপুরেরই মেয়ে নয়না হইচই-এর ওয়েবসিরিজ 'চরিত্রহীন'-এ তিনি বিশেষ ভাবে নজর কেড়েছেন দর্শকদের। টলিউড থেকে বলিউডে কাজ করতে আগ্রহী নয়না। জন্মদিনে রইল  লাস্যময়ী অভিনেত্রী 'কিরণময়ী'র একগুচ্ছ ছবি।

  • তবে কোনও ভাবেই সেই চরিত্রে তিনি পুরোনো কোনও আঁচ পড়তে দিতে নারাজ। তিনি স্পষ্টই জানিয়ে দিয়েছেন যেন তিনি কোনও অস্বস্তিকর চরিত্রে কাজ করবেন না।

     Entertainment17, Apr 2020, 11:23 AM

    মুখে ডায়াপার থেকে মাস্ক, নানা কৌশলে করোনা ঠেকাতে প্রস্তুত সানি

    করোনার ঠেকাতে উদ্যত গোটা বিশ্ব। পিছিয়ে নেই দেশও। ক্রমেই বাড়তে থাকা আক্রান্তের সংখ্যা মাথায় চিন্তার ভাঁজ ফেলেছে প্রত্যেকের। তারকারাও নিয়ম মেনে রয়েছে গৃহবন্দি। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করছেন ভক্তদের জন্য। তবে করোনা কীভাবে ঠেকানো যাবে তার উপায় এবার বাতলালেন সানি লিওন। 

  • সানি লিওন

    Bollywood14, Apr 2020, 2:40 PM

    সানির 'সোনালি জাদু', নেশায় বুঁদ হবেন আপনিও

    বৈশাখের কড়া প্রখর রোদের ক্লান্তি দূর করতে নেটদুনিয়ায় ফের ভাইরাল হলেন সানি লিওন। একদিকে লকডাউন অন্যদিকে নববর্ষের আজ প্রথম দিন। দুইয়ে মিলে বিষয়টা যেন কেমন একটু ফ্যাকাসে হয়ে গেছে। আর এই লকডাউনের মধ্যে নয়া রূপে হাজির হয়েছেন সানি লিওন। তার রূপের জাঁদুতে ঘায়েল করেছেন আট থেকে অষ্টাদশীকে। সমুদ্র সৈকতের বোল্ডারে সোনালি মনোকিনিতেই তিনি রূপের জাঁদু ছড়িয়ে দিলেন। পুরোনো নস্টালজিয়ায় ডুব দিয়ে ফের যেন সরগরম করে তুললেন পেজ থ্রি-র পাতা। একঝলকে দেখে নিন সানির সোনালি জাঁদু।
  • ನೀಲಿ ಚಿತ್ರತಾರೆಯಾಗಿ ಗುರುತಿಸಿಕೊಂಡಿದ್ದ ಸನ್ನಿ ನಂತರ ಬಾಲಿವುಡ್ ಗೆ ಪದಾರ್ಪಣೆ ಮಾಡಿದರು.

    Bollywood3, Apr 2020, 2:59 PM

    সানি লিওন নাকি সমকামী, প্রথম দেখে তেমনটাই ভেবেছিলেন স্বামী ড্যানিয়েল

    সানি লিওন নামটা শুনলেই যেন চোখের সামনে অনেক কিছুই ভেসে ওঠে। কিন্তু লাস্যময়ীর এমন একটা দিক প্রকাশ্যে উঠে এসেছে যা শুনলে সকলেই অবাক হবেন। বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন। সম্প্রতি  সানির একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যা শুনেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।  সানি লিওন নাকি লেসবিয়ান ছিলেন? স্বামী ড্যানিয়েলও নাকি সানিকে প্রথম দেখে তেমনটাই ভেবেছিলেন। সানির এই গসিপ কন্টোভার্সিই এখন নেটদুনিয়ায় হটকেক।