সারা আলি খান  

(Search results - 46)
  • <p>ಸಾರಾ ಅಲಿ ಖಾನ್ ತನ್ನ ಬಾಲ್ಯದ ಹಾಗೂ ಈಗಿನ ಫೋಟೋವನ್ನು ಹಂಚಿಕೊಂಡು ಎಲ್ಲರಿಗೂ ಈದ್ ಶುಭ ಹಾರೈಸಿದರು.</p>

    Bollywood25, May 2020, 9:22 PM

    লকডাউনে সারার বিশেষ ইদি, সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা

    সারা আলি খানের ইদের শুভেচ্ছা। ভক্তদের জন্য সেরা উপহার নিয়ে নেটদুনিয়ায় হাজির নবাব-কন্যা। ছোটবেলার ছবি পোস্ট করে তাক লাগালেন অভিনেত্রী। ছোট্ট সারা এবং এখনকার সারার মধ্যে বিন্দুমাত্র পার্থক্য নেই।

  • Sara Ali Khan

    Bollywood6, May 2020, 3:41 PM

    একবছরেই ৯৬ কিলো থেকে অর্ধেক, পিৎজা ছেড়ে কড়া ডায়েটেই নজর দিয়েছিলেন সারা

    পিসিওডির সমস্যায় বহুদিন ধরে ভুগছিলেন সারা আলি খান। আর সেই কারণেই তাঁর ওজন ছিল স্বাভাবিকের থেকে বেশ খানিকটা বেশি। তবে বলিউডো পা রাখার আগে তিনি চেয়েছিলেন,

  • (Courtesy: Instagram)ఆమె పాపులారిటీ గమనించిన కార్పొరేట్ సంస్థలు భారీ ఎండార్స్మెంట్ డీల్ తో సారా ఇంటి వద్ద క్యూ కడుతున్నాయి.

    Bollywood15, Apr 2020, 3:10 PM

    এই তিন জায়গায় চলছে না 'লকডাউন', ছবি পোস্টে জানালেন সারা

    সব জায়গায় লকডাউন চললেও এই তিন জায়গায় লকডাউন চলছে না। নিজের একটি ছবি শেয়ার করে জানিয়েছেন অভিনেত্রী সারা । সেই জায়গাগুলি দেখতেই ভিড় উপচে পড়ছে সারার সোশ্যাল মিডিয়ায়। সারার এই পোস্টটি দেখা মাত্রই নেটিজেনরা নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।
  • Next Kareena asked if she has ever had a one-night stand. “I don’t think I should be asking you this question but I don’t know. I mean, we’re in a modern family. One-night stand?” she asked. Sara replied “Never!” To which Kareena breathed a sigh of relief.

    Bollywood13, Apr 2020, 1:47 PM

    'ওয়ান-নাইট স্ট্যান্ড'-এর অভিজ্ঞতা কেমন, সৎ মায়ের প্রশ্নের জবাবে কী বলেছিলেন সারা

    করিনা কাপুর খান এবং সারা আলি খান। দুজনেই বলিউডের প্রথম সারির অভিনেত্রী। ব্যক্তিগত সম্পর্কে সৎ মা এবং মেয়ে হলেও রিল লাইফে কে যে কখন কাকে টক্কর দিচ্ছে তা বোঝা মুশকিল। যদিও কেউই কাউকে সৎ মা-মেয়ে এই ধরনের ট্যাগ দিতে রাজি নন। মাঝেমধ্যেই বিভিন্ন মুহূর্তের ছবিও শেয়ার করেন দুজনে। এবং তাদের সম্পর্কটাল যে বন্ধুর মতো। তা তাদের ছবিতেই প্রকাশ পায়। করিনা কাপুরের চ্যাট শো 'হোয়াট উইমেন ওয়ান্ট'-এ হাজির হয়েছিলেন সারা আলি খান। আর সেখানেই সারাকে ওয়ান-নাইট স্ট্যান্ড নিয়ে প্রশ্ন করেছিলেন করিনা। তার উত্তরে কী বলেছিলেন সারা আর  কীভাবেই বা সেই পরিস্থিতি মোকাবিলা করেছিলেন, জেনে নিন বিশদে।
     
  • (Courtesy: Instagram)ఆమె పాపులారిటీ గమనించిన కార్పొరేట్ సంస్థలు భారీ ఎండార్స్మెంట్ డీల్ తో సారా ఇంటి వద్ద క్యూ కడుతున్నాయి.

    Bollywood8, Apr 2020, 12:46 PM

    লকডাউনে একঘেয়েমি, মুক্তির উপায় বাতলালেন সইফ কন্যা সারা

    একটানা বাড়িতে থাকতে থাকতে সকলেই বোর হয়ে গেছেন। এই সমস্যা থেকে মুক্তির সহজ উপায় বাতলালেন বলি অভিনেত্রী সারা আলি খান। বর্তমান পরিস্থিতির সঙ্গে খাপ খাপিয়ে ছড়া লিখলেন অভিনেত্রী। মোটিভেশন হিসেবে নিজের একটি ডান্স রিহার্সালের ভিডিও শেয়ার করেছেন সারা।

  • सारा अली खान के बनारस में मंदिरों के दर्शन करने पर समिति के महासचिव चंद्रशेखर कपूर का कहना है- "मंदिर में सारा का आना परंपराओं और यहां के तय मानदंडों के विरुद्ध है। इससे मंदिर की सुरक्षा पर भी सवाल खड़े होते हैं, जहां साफतौर पर लिखा है कि मंदिर में 'गैर-हिंदुओं' का आना प्रतिबंधित है।"

    Bollywood18, Mar 2020, 12:55 PM

    'সারার পুজো দেওয়া আচার বিরুদ্ধ', কাশী বিশ্বনাথের মন্দিরে প্রবেশে বিতর্কের ঝড়

    হিন্দু ধর্মের প্রতি বরাবরই টান সারা আলি খানের। শ্রদ্ধা ভক্তি বারে বারে ফুঁটে উঠেছে তাঁর নানা পদক্ষেপে। মাঝে মধ্যেই মায়ের সঙ্গে মন্দিরে গিয়ে পুজো দিয়ে থাকেন সারা। তবে এবার খানিকটা বিপত্তিতে পড়তে হল অভিনেত্রীকে। সম্প্রতি বিশ্বনাথের মন্দিরে পুজো দিলেন সারা। সেখান থেকেই শুরু জল্পনা। 

  • সারা আলি খান ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতেও ভীষণ জনপ্রিয়।

    Bollywood5, Mar 2020, 4:59 PM

    বিকিনিতে ভাইয়ের সঙ্গে ছবি, জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নেট দুনিয়ায় ট্রোল সারা

    বর্তমানে বলিউডের ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন সারা আলি খান। একের পর এক ছবির প্রস্তাব এখন তাঁর হাতে। কুলি নম্বর ওয়ার ছবির কাজ শেষ করার পরই এবার তিনি জুটি বাঁধলেন ধনুষের সঙ্গে।

  • अमृता सिंह की इसके लिए खूब तारीफ भी की जाती है कि उन्होंने अपनी बेटी सारा को अच्छे संस्कार दिए हैं और हर धर्मों की इज्जत करना सिखाया है।

    Bollywood4, Mar 2020, 1:12 PM

    কেদারনাথ অভিনেত্রী এবার বারাণসীতে, সারার সোশ্যাল মিডিয়ায় গঙ্গা আরতির ছবি

    সারা আলি খান এখন বলিউডে এক প্রতিষ্ঠিত নায়িকা। মাত্র তিনটি ছবি করেই তিনি লাইম লাইটে। হাতে একের পর এক ছবির প্রস্তাব। তারই মাঝে সময় করে নিয়ে ঘুরতে বেশ পছন্দ করেন এই অভিনেত্রী।

  • সারা আলি খান

    Bollywood22, Feb 2020, 3:27 PM

    রিকশাচালক যদি হয় সারা তাহলে প্যাসেঞ্জারদের কি হবে ভেবেছেন, না দেখলেই মিস

    'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান। বাবা, দাদুর পরিচয়ে নয়, সম্পূর্ণ নিজের দক্ষতায় নিজের আসন পাকিয়ে নিয়েছেন নবাবকন্যা। যদিও এই প্রথম নয়, মাঝে মধ্যেই সারা নিজের বিভিন্ন পুরোনো দিনের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি আবারও একটি ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন সারা আলি খান। তবে এ ছবিটা যেন সবকিছুর থেকে একদম অন্যরকম। এবার সারাকে দেখা গেছে রিকশা চালাতে। আর সারা যদি রিকশা চালক হন, তাহলে প্যাসেঞ্জারের কী অবস্থা হবে ভাবতে পারছেন তো। দেখে নিন সারার ছবিগুলি।
     

  • undefined

     Entertainment17, Feb 2020, 8:29 PM

    প্রেমহীন ঘনিষ্টতা, রিয়েল লাইফে যত্রতত্র কাছাকাছি সারা-কার্তিক

    সম্পর্কে ভাঙন ধরেছে বেশ কিছুদিন আগেই। তবুও প্রকাশ্যে যেন একটু বেশিই কাছাকাছি রয়েছেন সারা ও কার্তিক। ছবির প্রমোশনে একাধিকবার ওই জুটিকে কাছাকাছি পেয়ে ফ্রেমবন্দি করলেন পাপরাজিৎরা।

  • सारा अली खान को न्यूयॉर्क काफी पसंद है, वो अक्सर छुट्टियां मनाने भी वहीं जाया करती हैं। सारा और कार्तिक पिछले साल 2019 से एक-दूसरे को डेट करने को लेकर काफी सुर्खियां बटोर रहे हैं।

    Bollywood17, Feb 2020, 3:04 PM

    র‍্যাম্পে তাক লাগালেন সারা, নয়া স্টাইলেই বাজিমাত নবাব কন্যার

    একাধিকবার সারাকে র‍্যাম্পে দেখা গিয়েছে বিগত বছরে। কখনও হট লুকে বাজিমাত করেছেন অভিনেত্রী, কখনও আবার সাবেকিয়ানায়। এবার কোণের সাজে তাক লাগালেন তিনি।

  • সারা ও কার্তিক জুটিকে একই সঙ্গে দেখার সৌভাগ্য ভক্তদের বেশিদিন হয়নি। কয়েকদিনের সম্পর্কের পরই বিচ্ছেন। এবার সেই খামতি পূরণ করতে পর্দায় আসছে লাভ আজ কাল ছবি।

    Bollywood12, Feb 2020, 1:10 PM

    উদ্দাম যৌনতায় মত্ত সারা-কার্তিক, বাধা সেন্সর বোর্ডের

    প্রকাশ্যে এসেছে সারা কার্তিকের অন্তরঙ্গ দৃশ্য।  উদ্দাম যৌনতায় মেতেছে সারা কার্তিক। কার্তিকের কোলের উপর উঠে চুম্বন দৃশ্যে নজর কেড়েছে পতৌদির নাতনি সারা আলি খান। জোর কদমে চলছে তাদের আসন্ন ছবি 'লাভ আজ কাল' ছবির প্রমোশন।

  • undefined

     Entertainment31, Jan 2020, 2:35 PM

    চুমুর মাঝে সারা, নতুন ছবির খবর শোনালেন সইফ কন্যা

    একদিকে অক্ষয় ও অন্যদিকে ধনুষ চুমুর দিয়ে জাপটে ধরলেন সারা আলি খানকে। সম্প্রতি নেট দুনিয়ায় ঝড় তুলেছেন সারা আলি খান। তাঁর আগামী ছবির ট্রেলার মুক্তির পরই তা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছিল।

  • সারা ও কার্তিক জুটিকে একই সঙ্গে দেখার সৌভাগ্য ভক্তদের বেশিদিন হয়নি। কয়েকদিনের সম্পর্কের পরই বিচ্ছেন। এবার সেই খামতি পূরণ করতে পর্দায় আসছে লাভ আজ কাল ছবি।

     Entertainment28, Jan 2020, 5:54 PM

    প্রমোশনটাও কী অভিনয়, ব্রেকআপ-এর পরও কাছাকাছি সারা-কার্তিক

    বলিউডে পা রাখার পর থেকেই খবরের শিরোনামে সারা আলি খান। প্রথম থেকেই ভক্তদের অভিনয়ের জাদুতে তিনি কাবু করে রেখেছেন। তবে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছিলেন ২০১৯-এর গোরার দিকে।

  • সারা আলি খান

    Bollywood28, Jan 2020, 1:29 PM

    ৫০কেজি ওজন ঝরিয়ে তিনি এখন বি-টাউনের 'হট সেনসেশন', দেখুন ভিডিওতে

    মাঝে মধ্যেই সারা নিজের বিভিন্ন পুরোনো দিনের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায়। একটি ভিডিও শেয়ার করে আবারও ভাইরাল হয়েছেন সারা আলি খান। বন্ধুরা যখন ঘুমোতে শুরু করেন তখনই ভিডিওটি করেছেন সারা। এখনকার সারা আর ভিডিওর সারাকে দেখে চেনা দায়।