সায়ন্তন বসু  

(Search results - 28)
  • <p>নিয়ম ভেঙে জমায়েত, দিলীপ ঘোষের নামে মহামারী আইনে মামলা</p>

    Cooch Behar12, Aug 2020, 12:21 AM

    নিয়ম ভেঙে জমায়েত, দিলীপ ঘোষের নামে মহামারী আইনে মামলা

    বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, সাংসদ সুকান্ত মজুমদার ও রাজ্য় সম্পাদক সায়ন্তন বসু সহ ২৬ জন বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইন ভঙ্গ করার মামলা রুজু করল রায়গঞ্জ পুলিশ।  করোনা আবহে দেশজুড়ে রাজনৈতিক সভা সমাবেশ এবং জমায়েত কর্মসূচি বাতিল ঘোষণা করেছে সরকার। সেই সরকারি নির্দেশকে অমান্য করে সোমবার উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদে প্রয়াত বিজেপি বিধায়কের স্মরণসভা ও মূর্তি স্থাপনের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানের নামে বিশাল জমায়েত করে বিজেপির শীর্ষ নেতৃত্ব। 
     

  • undefined

    Kolkata1, Aug 2020, 4:15 PM

    বিজেপি ছেড়ে ফের তৃণমূলে বিপ্লব মিত্র, কী বলছেন দিলীপ ঘোষ

    তৃণমূল থেকে বিজেপি হয়ে ফের ঘাসফুলে ফিরলেন দক্ষিণ দিনাজপুরের বিজেপি নেতা বিপ্লব মিত্র। বিধানসভা নির্বাচনের আগে ঘরের ছেলে ঘরে ফিরে আসায় উত্তরবঙ্গে স্বস্তি ফিরছে তৃণমূলে। মাত্র এক বছরেই বিল্পববাবুর এই দল ছাড়া ঘটনাকে অবশ্য় আমল দিচ্ছে না বিজেপি। দলীয় কোনও পদে ছিলেন না তাই প্রাক্তন তৃণমূল নেতার দল ছাড়াতে কোনও সমস্য়া হবে না বলে দাবি  করছেন দলের রাজ্য় সম্পাদক সায়ন্তন বসু।
     

  • undefined

    Kolkata13, Jul 2020, 4:13 PM

    প্রমাণ লোপাটের চেষ্টা করছে পুলিশ, বিজেপি বিধায়ক 'খুন' কাণ্ডে বিস্ফোরক সায়ন্তন

    এবার বিজেপি বিধায়কের মৃত্যুতে রাজ্য় পুলিশের বিরুদ্ধেই অভিযোগ আনলেন দলের নেতা সায়ন্তন বসু। বিজেপি নেতার অভিযোগ, সিবিআই চাওয়া হয়েছে তাই আগেভাগেই প্রমাণ লোপাটের চেষ্টা করছে পুলিশ। তবে এতে কোনও কাজ হবে না।  

  • <p>আক্রান্ত বিজেপি নেতাকে দেখতে বাধা,এবার সৌমিত্র &nbsp;খাঁকে আটকালো পুলিশ</p>

    Midnapore29, Jun 2020, 9:27 PM

    আক্রান্ত বিজেপি নেতাকে দেখতে বাধা,এবার সৌমিত্র খাঁকে আটকালো পুলিশ

    সায়ন্তন বসুর পর এবার পূর্ব মেদিনীপুরে বিজেপি নেতা সৌমিত্র খাঁকে আটকালো পুলিশ। খেজুরিতে আহত বেজিপি নেতাকে দেখতে যাচ্ছিলেন সৌমিত্র খাঁ। গতকাল পূর্ব মেদিনীপুর জেলার খেজুরি দু'নম্বর ব্লকে বিজেপি তৃণমূল সংঘর্ষে এক বিজেপি কর্মী গুলিতে আহত হয়। 

  • <p>আমি গেলে তৃণমূল-পুলিশের জয়েন্ট ভেঞ্চার সফল হত না, কর্মীদের গুলিবিদ্ধের ঘটনায় সায়ন্তন</p>

    Midnapore28, Jun 2020, 8:08 PM

    আমি গেলে তৃণমূল-পুলিশের জয়েন্ট ভেঞ্চার সফল হত না, কর্মীদের গুলিবিদ্ধের ঘটনায় সায়ন্তন

    আমাকে কাঁথিতে যেতে দেওয়া হয়নি। আমি কাঁথি গেলে আজকের এই ঘটনা ঘটত না।খেজুরির ঘটনা নিয়ে বললেন সায়ন্তন বোস।আজ বিকালে জাঙ্গীপাড়া রাজবলহাটে দলীয়  অনুষ্ঠানে এসে বিজেপি রাজ্য সম্পাদক বলেন,খেজুরিতে বিডিও অফিসের সামনে বিজেপি কর্মীরা  কর্মসূচি করছিল। সেখানে তৃণমূল গুলি চালিয়েছে। সাতজন বিজেপি কর্মী  গুলিবিদ্ধ হয়েছে বলে খবর পেয়েছি।

  • <p>'পূর্ব মেদিনীপুর ঢুকতে ভিসা লাগবে নাকি পাসপোর্ট?' ফের পুলিশি বাধার মুখে সায়ন্তন<br />
&nbsp;</p>

    Midnapore26, Jun 2020, 4:51 PM

    'পূর্ব মেদিনীপুর ঢুকতে ভিসা লাগবে নাকি পাসপোর্ট?' ফের পুলিশি বাধার মুখে সায়ন্তন

    দলের কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার পথে বিপত্তি। ফের পুলিশি বাধার মুখে বিজেপি নেতা সায়ন্তন বসু। কোলাঘাটে তাঁর গাড়ি আটকাল পুলিশ। পুলিশের সঙ্গে বচসা গেরুয়াশিবিরের নেতার।
     

  • <p>বিজেপির গৃহসম্পর্ক অভিযানকে ঘিরে ধুন্ধুমারকাণ্ড, ফের বিক্ষোভের মুখে সায়ন্তন<br />
&nbsp;</p>

    West Bengal22, Jun 2020, 2:48 PM

    বিজেপির গৃহসম্পর্ক অভিযানকে ঘিরে ধুন্ধুমারকাণ্ড, ফের বিক্ষোভের মুখে সায়ন্তন

    গৃহসম্পর্ক অভিযানকে ঘিরে ধুন্ধুমারকাণ্ড। তুমুল বিক্ষোভের মুখে বিজেপি নেতা সায়ন্তন বসু। পাল্টা বিক্ষোভ গেরুয়া শিবিরেরও।  উত্তেজনা ছড়াল হুগলির রিষড়ায়।
     

  • <p>মৃতদেহ নিয়ে মিছিল কেন, দিলীপ&nbsp;<br />
ঘোষদের বিরুদ্ধে একাধিক মামলা পুলিশের<br />
&nbsp;</p>

    Midnapore21, Jun 2020, 11:34 PM

    মৃতদেহ নিয়ে মিছিল কেন, দিলীপ ঘোষদের বিরুদ্ধে একাধিক মামলা পুলিশের

    বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, সায়ন্তন বসুসহ জেলা নেতাদের বিরুদ্ধে একাধিক সুয়োমোটো মামলা করল পুলিশ। জেলা পুলিশ সুপার দীনেশ কুমার বলেছেন, আইন লঙ্ঘন করার অভিযোগেই ওই মামলা রুজু হয়েছে। মোট চারটি মামলা রুজু হয়েছে বিজেপি নেতাদের নামে।  যদিও বিজেপির জেলা সভাপতি সমিত দাশ বলেছেন, এভাবে মামলা দিয়ে বিজেপিকে আটকানো যাবে না। তারা আইনী পথেই এর জবাব দেবেন। 
     

  • <p>বিজেপি কর্মীদের বিন্দু বিন্দু রক্তের হিসেব হবে, মমতাকে চ্যালেঞ্জ সায়ন্তন বসুর</p>

    Kolkata21, Jun 2020, 7:39 PM

    বিজেপি কর্মীদের বিন্দু বিন্দু রক্তের হিসেব হবে, মমতাকে চ্যালেঞ্জ সায়ন্তন বসুর


    তৃণমূল নেত্র্রীর ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নেওয়ার পাল্টা এবার বিন্দুতে বিন্দুতে রণহুঙ্কার দিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। বিশ্ব যোগ দিবসে বিজেপির নেতা বলেন, পঞ্চায়েত নির্বাচন থেকে রাজ্য়ে ১০৪ জন কর্মী তৃণমূলের হাতে খুন হয়েছে। বিজেপি কর্মীদের প্রতি রক্তবিন্দুর হিসেবে নেওয়া হবে। কাউকে রেয়াত করা হবে না। 

  • undefined

    Kolkata29, Jan 2020, 1:38 PM

    করাচি হওয়ার পথে এগোচ্ছে কলকাতা, ফের বিতর্কিত মন্তব্য় সায়ন্তন বসুর

    লন্ডন নয়, দিদির সাধের কলকাতা এখন করাচি হওয়ার পথে। ছাত্র বিক্ষোভের পিছনে যে নেতারা কলকাঠি নাড়ছেন, আসলে তারা চিরকূট। এমনই অভিযোগ করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু।  

  • ভুল বোঝাচ্ছে তৃণমূল-শহুরে নকশালরা, সিএএ নিয়ে পাল্টা সায়ন্তনের

    Midnapore27, Jan 2020, 7:53 PM

    ভুল বোঝাচ্ছে তৃণমূল-শহুরে নকশালরা, সিএএ নিয়ে পাল্টা সায়ন্তনের

    এবার তৃণমূলের সঙ্গে সিএএ নিয়ে ভুল বোঝানোর দায় শহুরে নকশালদের ওপর চাপালেন বিজেপি নেতা সায়ন্তন বসু। বিজেপি নেতার দাবি, সিএএ কাউকে তাড়ানোর আইন নয়, হিন্দু শরণার্থীদের নাগরিকত্ব দেওয়ার আইন। সোমবার মেদিনীপুর শহরে নাগরিকত্ব সংশোধনী আইনের স্বপক্ষে বাড়ি বাড়ি প্রচার করলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। প্রতিটি বাড়িতে গিয়ে মানুষকে বোঝান বিজেপির এই নেতা। সায়ন্তন দাবি করেন, এই আইন কারও বিপক্ষে নয়, কাউকে না তাড়িয়ে শুধু হিন্দু শরণার্থীদের নাগরিকত্ব দিতেই এই আইন। বিরোধীদের এ নিয়ে ভুল বোঝাচ্ছেন।

  • undefined

    West Bengal24, Jan 2020, 6:50 PM

    তৃণমূলের ভাষাতেই পুরভোটে জবাব, হুঁশিয়ারি দিলেন সায়ন্তন

    শুক্রবার বারাসত আদালত চত্বরে এমনই মন্তব্য করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। এ দিন তিনি ফের হুমকি দিয়েছেন, অনুপ্রবেশকারীদের বাংলাদেশে তাড়ানো হবেই।

  • সায়ন্তন বসু

    Midnapore20, Jan 2020, 6:59 PM

    ৫০০ টাকার বিনিময়ে সিএএ বিরোধী আন্দোলন,বিস্ফোরক দাবি সায়ন্তন বসুর

    যারা কাকা ছিছি করেছে তারা ৫০০ টাকার বিনিময়ে করেছে, টাকা সময়ে না পৌঁছানোয় বন্ধ আন্দোলন। বিস্ফোরক অভিযোগ  সায়ন্তন বসুর। অন্যদিকে আগে বুদ্ধিজীবীদের কুকুর বলে আক্রমণ করেছিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। এক ধাপ এগিয়ে রাজ্য বিজেপির দাপুটে নেতা সায়ন্তন বসুর দাবি, যদি কুকুর শব্দে আপত্তি থাকে, তাহলে বাঁদর শব্দ লাগিয়ে নিন। সোমবার খড়গপুর শহরের নাগরিকত্ব সংশোধনী আইনের সমর্থনে বেশকিছু কর্মসূচিতে যোগ দিতে আসেন তিনি। কার্যক্রম প্রসঙ্গে তার দাবি,জনগণ যেখানে আছে সেখানে যাব কুকুর,বাঁদর যেখানে থাকে সেখানে যাব না।
     

  • আমাদেরও দিন আসবে, প্রকাশ্য় সভা  থেকে পুলিশকে হুমকি সায়ন্তন বসুর

    Kolkata16, Jan 2020, 7:12 PM

    'আমাদেরও দিন আসবে', প্রকাশ্য় সভা থেকে পুলিশকে হুমকি সায়ন্তন বসুর

    ফের প্রকাশ্য় সভা থেক পুলিশকে  হুমকি দিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু।  চুচূড়ার বিজেপির অভিনন্দন কর্মসূচিতে পুলিশের বিরুদ্ধে কামান দাগেন তিনি। যা নিয়ে ফের বিতর্কে গেরুয়া ব্রিগেডের এই দাপুটে নেতা। 

  • undefined

    Cooch Behar12, Jan 2020, 4:46 PM

    কোচবিহারের শীতলকুচিতে উত্তেজনা, গ্রেফতার বিজেপি নেতা সায়ন্তন বসু

    কোচবিহারের শীতলকুচিতে এ দিন নাগরিকত্ব আইনের সমর্থনে বিজেপি-র অভিনন্দন যাত্রা ছিল। তার মধ্যেই এ দিন শীতলকুচির খোলিসামারির সোনারচালুন গ্রামে তৃণমূলের বিরুদ্ধে চার- পাঁচটি বাড়ি ভাঙচুরের অভিযোগ ওঠে।