সিএএ সমর্থন  

(Search results - 20)
  • নির্ধারিত সময়ের আ়গেই বিকেল তিনটে পনেরো মিনিটেই স্বরাষ্ট্রমন্ত্রীর কনভয় মন্দিরের তিন নম্বর গেটে উপস্থিত হয়। এদিন সরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কালীঘাট মন্দিরে উপস্থিত হন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

    Kolkata2, Mar 2020, 1:23 PM IST

    অমিত শাহের সভার আগে 'গোলি মারো' স্লোগান, গ্রেফতার তিন বিজেপি কর্মী

    কলকাতার বুকে 'গোলি মারো সালাকো' স্লোগান ঘিরে এবার তিন বিজেপি কর্মীকে গ্রেফতার করল পুলিশ। নিউটাউন থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের। এখানেই শেষ নয়,  শাহের সভায় মাঠের মধ্যেই আগুন জ্বালিয়ে রান্না করার অভিযোগ উঠেছে বিজেপি কর্মীদের বিরুদ্ধে।  ময়দান এলাকা সেনাবাহিনীর আওতাধীন হওয়ায় ওই চত্বরে আগুন জ্বালানো সম্পূর্ণ রূপে নিষিদ্ধ। তা সত্ত্বেও এই কাজ করায় বিজেপির কর্মীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হতে পারে।
     

  • ఈ నేపథ్యంలో మోడీ, అమిత్ షా ఆ రాష్ట్రాల శాసనసభలను ఆయా ప్రాంతీయ పార్టీలకు వదిలేస్తూ కేంద్రంలో మాత్రం తమకు మద్దతు ఇచ్చే విధంగా చూసుకోవాలని ప్రయత్నిస్తున్నారు. లోకసభ ఎన్నికలు కూడా ముందుగానే 2022లోనే రావచ్చునని ఢిల్లీ వర్గాల్లో జోరుగా ప్రచారమవుతోంది. ఈ స్థితిలో తెలంగాణ, ఆంధ్రప్రదేశ్, తమిళనాడు రాజకీయాలపై బిజెపి పెద్దలు దృష్టి పెట్టినట్లు చెబుతున్నారు.

    Kolkata1, Mar 2020, 5:55 PM IST

    পিস্তল নিয়ে অমিত শাহের সভায় ব্যক্তি, জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ

    খোদ স্বরাষ্ট্রমন্ত্রীর জনসভায় বন্দুক নিয়ে  ঢোকার চেষ্টা করলেন এক ব্যক্তি। পিস্তল সঙ্গে দেখেই তাকে আটকালেন নিরাপত্তারক্ষীরারা। পরে আটক করে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। 

    স্বরাষ্ট্রমন্ত্রীর সভা বলে কথা। নিরাপত্তার চাদরে মোড়া ছিল সভাস্থল। হঠাৎই সভাস্থলে আগমন এক বিজেপি কর্মীর। নিরাপত্তারক্ষীরা চেক করায় তার  কাছ থেকে পাওয়া যায় পিস্তল। জানা গিয়েছে, ওই ব্যক্তি দুর্গাপুরের বাসিন্দা৷ যদু নন্দি নামে ওই ব্যক্তি প্রাক্তন সিআরপিএফ কর্মী৷ কেন সভাস্থলে পিস্তল নিয়ে এসেছিলেন,তা তার উত্তরে  জানান, নিজের নিরাপত্তার জন্যই পিস্তলটি সঙ্গে রাখা৷ এমনকি তার কাছে পিস্তলের লাইসেন্সও রয়েছে বলে দাবি করেন৷

     

  • undefined

    Kolkata1, Mar 2020, 4:08 PM IST

    দিদিকে বলো-তে ফোন করার ডাক, মঞ্চ থেকে এ কী বললেন অমিত শাহ

    সরকারিভাবে এখনও পুরভোটের দিনক্ষণ ঘোষণা হয়নি।  কিন্তু কলকাতায় অমিত শাহের সিএএ সংবর্ধনা সভা শুরু হতেই ভোটের ঢাকে একপ্রকার কাঠি পড়ল। শাসক দলের বিরুদ্ধে একজোট হতে এদিন শহিদ মিনারের মঞ্চ থেকেই 'আর নয় অন্যায়' প্রচার শুরু করলেন তিনি।   

  • ফুয়াদ হালিমের হয়ে ডায়মন্ড হারবারে প্রচার করলেন সুজন চক্রবর্তী

    Kolkata27, Feb 2020, 6:05 PM IST

    অমিত শাহ ঢুকলেই কালো পতাকা, গো-ব্যাক স্লোগানের প্রস্তুতি নিচ্ছে সিপিএম

    নরেন্দ্র মোদীর পর এবার অমিত শাহকেও কালো পতাকা দেখাবে সিপিএম। ১ মার্চ স্বরাষ্ট্রমন্ত্রী কলকাতায় পা রাখার আগেই তার পরিকল্পনা করছে বামেরা। খোদ এই কালো পতাকা দেখানোর বিষয়ে জানিয়েছেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। বাম নেতার  দাবি, দিল্লির হিংসায় যাদের হাত রয়েছে, কলকাতার মাটিতে তাদের বিরোধিতা হবেই। 

  • খাজি তহওকা আহমেদ

    India 27, Feb 2020, 10:31 AM IST

    সিএএ-এর সমর্থনে অখণ্ড ভারতের ভাবনায় মৌলবী-র জোর সওয়াল, পরিণামে প্রাণনাশের হুমকি

    সিএএ নিয়ে দিল্লি-তে এই মুহূর্তে ভয়াবহ পরিস্থিতি। উত্তর-পূর্ব দিল্লি হিংসায় এক্কেবারে ত্রস্ত্র-বিধ্বস্ত। এই হিংসা সিএএ বিরোধীদের দিকেই আঙুল। এই পরিস্থিতিতে সামনে এল এক চাঞ্চল্যকর কাহিনি। 

  • সিএএ-র প্রচারে বাধা,মেমারিতে  বিজেপির-তৃণমূলের মিছিল ঘিরে ধুন্ধুমার

    Burdwan9, Feb 2020, 1:07 AM IST

    সিএএ-র প্রচারে বাধা,মেমারিতে বিজেপি-তৃণমূলের মিছিল ঘিরে ধুন্ধুমার

    ফের সিএএ-র প্রচারে গিয়ে বাধা পড়ল বিজেপি। অভিযোগ বিজেপি  প্রচারে নামলে বাধা দিয়েছে তৃণমূল। এমনকী সিএএ-র লিফলেট কেড়ে নিয়ে মারধর করা হয়েছে বিজেপির কর্মীদের। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী নামানো হয়েছে।
     

  • Marriage

    India 28, Jan 2020, 1:44 AM IST

    উপহার চাই ভোট, বিয়ের কার্ডে সিএএ-এনআরসি'র স্লোগান, আমন্ত্রিত তালিকাতেও চমক

    বিয়ের কার্ডে এনআরসি-সিএএ'র স্লোগান। রয়েছে প্রধানমন্ত্রীর ছবি এবং স্বচ্ছ ভারত অভিযানের লোগোও। অদ্ভূত কাণ্ড ঘটালো রাজস্থানের এক পরিবার। খান্ডেলওয়ালদের আমন্ত্রিতদের তালিকাতেও রয়েছে দারুণ চমক।

     

  • ভুল বোঝাচ্ছে তৃণমূল-শহুরে নকশালরা, সিএএ নিয়ে পাল্টা সায়ন্তনের

    Midnapore27, Jan 2020, 7:53 PM IST

    ভুল বোঝাচ্ছে তৃণমূল-শহুরে নকশালরা, সিএএ নিয়ে পাল্টা সায়ন্তনের

    এবার তৃণমূলের সঙ্গে সিএএ নিয়ে ভুল বোঝানোর দায় শহুরে নকশালদের ওপর চাপালেন বিজেপি নেতা সায়ন্তন বসু। বিজেপি নেতার দাবি, সিএএ কাউকে তাড়ানোর আইন নয়, হিন্দু শরণার্থীদের নাগরিকত্ব দেওয়ার আইন। সোমবার মেদিনীপুর শহরে নাগরিকত্ব সংশোধনী আইনের স্বপক্ষে বাড়ি বাড়ি প্রচার করলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। প্রতিটি বাড়িতে গিয়ে মানুষকে বোঝান বিজেপির এই নেতা। সায়ন্তন দাবি করেন, এই আইন কারও বিপক্ষে নয়, কাউকে না তাড়িয়ে শুধু হিন্দু শরণার্থীদের নাগরিকত্ব দিতেই এই আইন। বিরোধীদের এ নিয়ে ভুল বোঝাচ্ছেন।

  • বেহাালায় সিএএ-র প্রচারে নেমে  আক্রান্ত বিজেপি, কাঠগড়ায়  তৃণমূল

    Kolkata23, Jan 2020, 5:56 PM IST

    বেহালায় সিএএ-র প্রচারে নেমে আক্রান্ত বিজেপি, কাঠগড়ায় তৃণমূল

    ফের সিএএ-র প্রচারে নেমে তৃণমূলের হাতে আক্রান্ত হল বিজেপি। এবার ঘটনাটি ঘটেছে, বেহালার ১২৬ নম্বর ওয়ার্ডে। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ, বিজেপি কর্মীদের মারধরের পাশাপাশি মহিলাদের সঙ্গে শ্লীলতাহানি করেছে তারা।  
     

  • বুদ্ধিজীবীরা উচ্ছিষ্টভোগী-ভাত ছড়ালে কুড়িয়ে  খায়, জয়প্রকাশের মন্তব্য়ে জোর বিতর্ক

    West Bengal19, Jan 2020, 9:18 PM IST

    বুদ্ধিজীবীরা উচ্ছিষ্টভোগী-ভাত ছড়ালে কুড়িয়ে খায়, জয়প্রকাশের মন্তব্য়ে জোর বিতর্ক

    দিলীপ, সায়ন্তনের পর এবার বুদ্ধিজীবীদের নিয়ে বিতর্কিত মন্তব্য় জয়প্রকাশ মজুমদারের মুখে। বসিরহাটে বিজেপির অভিনন্দন যাত্রায় এই বিজেপি নেতা বলেন, 'বুদ্ধিজীবীরা উচ্ছিষ্টভোগী। কিছু ভাত ছড়িয়ে দিলে কুড়িয়ে খায় ওরা'। 
     

  • এবার পাক অধিকৃত কাশ্মীরকে  দখলের হুমকি দিলীপ ঘোষের

    West Bengal19, Jan 2020, 8:01 PM IST

    এবার পাক অধিকৃত কাশ্মীর দখলের হুমকি দিলীপ ঘোষের

    এতদিন দেশ বা রাজ্য়ের মধ্য়ে সীমাবদ্ধ ছিল দিলীপ ঘোষের নিশানা। এবার রাজ্য় ছাড়িয়ে খোদ পাক অধিকৃত কাশ্মীর দখলের হুমকি দিলেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। রবিবার বারাসতে বিজেপির অভিনন্দন যাত্রা থেকে এই হুমকি দেন মেদিনীপুরের বিজেপি সাংসদ।

  • undefined

    Kolkata15, Jan 2020, 10:59 AM IST

    বিশ্ববিদ্যালয় নিয়ে কটূক্তির প্রতিবাদ, যাদবপুরে বিজেপি কর্মীদের বিরুদ্ধে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ

    যাদবপুর পড়ুয়ার শ্লীলতাহানি ঘিরে চাঞ্চল্য় ছড়াল বিত্রমগড়ে।বিজেপির সভাতে যাদবপুর বিশ্ববিদ্যালয় সম্পর্কে কটুক্তি করা হয়৷ এরপরেই পাল্টা সিএএ-র বিরুদ্ধে সরব হন যাদবপুরের ওই ছাত্রী । আর সভা শেষ হতেই উঠে আসে পড়ুয়ার শ্লীলতাহানির অভিযোগ। 
     

  • undefined

    India 9, Jan 2020, 5:06 PM IST

    সিএএ-র সমর্থনে মোদীকে চিঠি স্কুলছাত্রদের, ছিঁড়ে ফেললেন অভিভাবকরাই

    স্কুলের শিশুদের না বোঝার সুযোগ নিয়ে সিএএ-র সমর্থন জোগানের চেষ্টা। তাদের দিয়ে প্রধানমন্ত্রীকে লেখানো হল পোস্ট কার্ড। এই নিয়ে তীব্র বিতর্কের মুখে গুজরাতের এক স্কুল। বাবা-মায়েরাই সেই পোস্টকার্ড ছিঁড়ে ফেললেন।    

     

  • জুহির ছবি

     Entertainment8, Jan 2020, 7:00 PM IST

    সিএএ সমর্থনে জুহি, সরকারের পক্ষে মুখ খুলে দিলেন দায়ের পাঠ

    একের পর এক অভিনেতা অভিনেত্রীরা মুখ খুলছেন নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে। কেউ গিয়েছেন পক্ষে, কেউ আবার বিপক্ষে গিয়ে পাশে দাঁড়িয়েছেন সাধারণ মানুষের। ম্ানুষ প্রকৃত পক্ষে কী চায়, তা জানারও প্রচেষ্টা চালিয়েছেন অনেকেই।

  • নিজে স্বাক্ষর করে গণস্বাক্ষর সংগ্রহ কর্মসুচী শুরু করলেন দিলীপ ঘোষ

    Midnapore4, Jan 2020, 7:42 PM IST

    মমতা-কে পাল্টা দিলীপের, মোদীর সফরের আগেই সিএএ সমর্থনে স্বাক্ষর সংগ্রহ

    সিএএ-র সমর্থনে গণস্বাক্ষর সংগ্রহ শুরু করল বিজেপি ৷ এই প্রক্রিয়ার শুরু করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ৷ মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ শুক্রবার রাত থেকেই এই কর্মসুচীর শুরু করেছেন খড়্গপুর শহরে ৷ দিলীপ ঘোষ বলেন- ভূতের ভয় ও এনআরসি সিএএ-এর ভয় দুটোই সমান হয়ে গিয়েছে রাজ্য মুখ্যমন্ত্রীর কাছে ৷  পাল্টা দিলীপ ঘোষকে জবাবী আক্রমণ তৃণমূলেরও৷