সিবিআই  

(Search results - 182)
  • <p>'সত্য আসলে সূর্যের রশ্মির মত, একদিন ঠিক বেরিয়ে আসবে', রিয়াকে উদ্দেশ্য করে কৃতির পোস্ট<br />
 </p>

    Bollywood8, Aug 2020, 11:07 AM

    'সত্য আসলে সূর্যের রশ্মির মত, একদিন ঠিক বেরিয়ে আসবে', রিয়াকে উদ্দেশ্য করে কৃতির পোস্ট

    'সব এখন ধোঁয়াশায় মিলিয়ে, তবে সত্য সূর্যের মত, এক সময় বেরিয়ে আসবেই।' ধাঁধালো এই পোস্টে কী বলতে চেয়েছেন কৃতি স্যানন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তিনি একাধিক পোস্ট করে গিয়েছেন যার একাধিক অর্থ খুঁজে বের করেছে নেটিজেনরা। রিয়া চক্রবর্তীকে ইডি তলব করার পরই একটি পোস্ট করেন কৃতি। যার পরই জল্পনা তুঙ্গে। নিজের লেখা পোস্ট করেছেন অভিনেত্রী। এর আগে সুশান্তকে নিয়ে বিভিন্ন পোস্ট করেছিলেন কৃতি। যেখানে নিজের এবং সুশান্তের বিশেষ সম্পর্কের কথা ব্যক্ত করেছিলেন তিনি। এবার অবশ্য সুশান্তের জন্য বার্তার একাংশ হলেও নেটিজেনের অনুমান বার্তাটি অনেকটাই রিয়ার উদ্দেশ্যে।

  • <p>প্রায় এক কোটি টাকার ফ্ল্যাট, দামি গাড়ি, ঘন ঘন বিদেশ ভ্রমণ কীভাবে সম্ভব রিয়ার পক্ষে, ইডি-র জেরায় উঠল প্রশ্ন</p>

    Bollywood8, Aug 2020, 9:28 AM

    প্রায় এক কোটি টাকার ফ্ল্যাট, দামি গাড়ি, ঘন ঘন বিদেশ ভ্রমণ কীভাবে সম্ভব রিয়ার পক্ষে, ইডি-র জেরায় উঠল প্রশ্ন

    সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যম, রিয়া চক্রবর্তীর লাইফস্টাইল নিয়ে পূর্বে যা যা প্রশ্ন ওঠে তাই এখন রিয়াকে সরাসরি জেরা করল ইডি। ৮ অগাস্ট সকাল ১১ থেকে ১১:৩০ নাগাদ রিয়াকে তলব করে ইডি। ইডির ডাকে সারা না দিলে এবার সাংঘাতিক আইনি বিপাকে পড়তেন রিয়া। আর 'আন্ডারগ্রাউন্ড' না থেকে নিশ্চিত করা সময়ের মধ্যেই চলে এলেন মুম্বইয়ের ইডি-র অফিসে। টানা সাড়ে নয় ঘন্টা জেরা চলেছে তাঁর। রাত ন'টা নাগাদ ইডি-র দফতর থেকে তাঁকে নিজের ভাই সৌভিকের সঙ্গে বেরতে দেখা যায়। সংবাদমাধ্যমের ভিড় কাটিয়ে তড়িঘড়ি গাড়িতে গিয়ে ওঠেন তাঁরা। সকলের কৌতূহল, জেরায় কী কী উঠে এল। দেশবাসী সন্দেহপ্রকাশ করে রিয়ার লাইফস্টাইল নিয়ে। 

  • <p>সাড়ে নয় ঘন্টা জেরা, অবশেষে ইডি-র দফতর থেকে বেরলেন রিয়া</p>

    Bollywood7, Aug 2020, 9:11 PM

    সাড়ে নয় ঘন্টা জেরা, অবশেষে ইডি-র দফতর থেকে বেরলেন রিয়া

    প্রায় ১১ টা নাগাদ ইডি-র অফিসে ঢুকেছিলেন রিয়া চক্রবর্তী। টানা সাড়ে নয় ঘন্টার কাছকাছি জিজ্ঞাসাবাদ করা হয়েছে রিয়াকে। ইডি-র অফিস থেকে বেরতে দেখা গেল রিয়াকে। সঙ্গে ছিলেন ভাই সৌভিক চক্রবর্তী।

  • <p>হেমতাবাদের বিধায়কের মৃত্যুর তদন্ত,  আরও এক অভিযুক্তকে গ্রেফতার করল সিআইডি<br />
 </p>

    West Bengal7, Aug 2020, 8:44 PM

    হেমতাবাদের বিধায়কের মৃত্যুর তদন্ত, আরও এক অভিযুক্তকে গ্রেফতার করল সিআইডি

    হেমতাবাদের বিজেপি বিধায়কের অস্বাভাবিক মৃত্যু। 'আত্মহত্যায় প্ররোচনা'র অভিযোগে গ্রেফতার আরও ১। সিআইডি ও পুলিশের যৌথ অভিযানে মিলল সাফল্য। সিবিআই তদন্তের দাবি খতিয়ে দেখছে সুপ্রিম কোর্ট।
     

  • <p>অবশেষে ইডি-র ডাকে সারা রিয়ার, দফতরে এলেন ভাইয়ের সঙ্গে</p>
    Video Icon

    Bollywood7, Aug 2020, 6:13 PM

    অবশেষে ইডি-র ডাকে সারা রিয়ার, দফতরে এলেন ভাইয়ের সঙ্গে

    অর্থ জালিয়াতির অভিযোগে ইডির তলব রিয়া-কে। সুশান্ত সিং মৃত্যু মামলায় রিয়ার বিরুদ্ধে এফআইআর। রিয়া-সহ ৬ জনের বিরুদ্ধে এফআইআর করেছে সিবিআই। সুশান্ত সিং মৃত্যু মামলায় এর আগে বিহার পুলিশ তদন্তে নামে। সেই মামলাতেও বিহার পুলিশ রিয়ার বিরুদ্ধে এফআইআর করেছে। সুশান্ত ইস্যু-তেই অর্থ জালিয়াতির অভিযোগ এনেছে খোদ ইডি।

  • <p>'সুশান্তের টাকা নেই বলে সাধারণ পোশাকে ইডি-র অফিসে এসেছে রিয়া', ভিড়ের মাঝে বেশামাল সুশান্তের বান্ধবী</p>

    Bollywood7, Aug 2020, 3:09 PM

    'সুশান্তের টাকা নেই বলে সাধারণ পোশাকে ইডি-র অফিসে এসেছে রিয়া', ভিড়ের মাঝে বেশামাল নায়িকা

    দীর্ঘ দশদিন পর জনসমক্ষে রিয়া চক্রবর্তী। আন্ডারগ্রাউন্ড থেকে বেরতে বাধ্য হলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী। রিয়ার বিরুদ্ধে মে মাসে মামলা দায়ের করেন সুশান্তের বাবা শ্রী কৃষ্ণকুমার সিং। তারপরই তড়ঘড়ি মুম্বইয়ের আস্তানা ছেড়ে বেরিয়ে যান তিনি। একা নন, ছিলেন মা, বাবা এবং ভাই সৌভিকও। সেই বিল্ডিংয়ের সুপারভাইসারের কথায়, মাঝরাতে সপরিবারের মালপত্র বোঝাই করে বেরিয়ে গিয়েছিলেন রিয়া। 'আন্ডারগ্রাউন্ড' হয়েই তাঁকে তলব করে বসে বিহার পুলিশ। এরই মাঝে সুশান্ত মৃত্যুর তদন্ত চলে যায় সিবিআইয়ের কাছে। সেখান থেকে তাঁকে তলব করতেই অবশেষে জনসমক্ষে আসেন রিয়া। এশিয়ানেটের এক্সক্লুসিভ ভিডিওতে ধরা গিয়েছে রিয়াকে। 

  • <p>দুর্ঘটনায় যুবকের মৃত্যু, আদালতে পলিগ্রাফ টেস্টের আবেদন সিবিআই-এর<br />
 </p>

    Burdwan7, Aug 2020, 12:41 PM

    দুর্ঘটনায় যুবকের মৃত্যু, আদালতে পলিগ্রাফ টেস্টের আবেদন সিবিআই-এর

    বন্ধুর সঙ্গে ঠাকুর দেখতে বেরিয়ে দুর্ঘটনায়। যুবকের মৃত্যুর সিবিআই তদন্ত। আদালতে পলিগ্রাফ টেস্টের আবেদন তদন্তকারীদের। বর্ধমানের ঘটনা।
     

  • <p>সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট এখনও কাটেনি। দেড়মাস পার হতে না হতেই সুশান্তের মৃত্যুর তদন্তে নয়া মোড় উঠে এসেছে। এখনও শোক কাটিয়ে উঠতে পারেনি সুশান্তের পরিবার। </p>

    Bollywood6, Aug 2020, 9:36 PM

    শেষ পর্যন্ত সিবিআই-এর জালে ফাঁসলেন রিয়া, সুশান্ত-কাণ্ডের এফআইআর-এ রয়েছে ছয়জনের নাম


    সুশান্ত সিং রাজপুত মৃত্যু রহস্যের তদন্তে বড় মোড়। মামলা দায়ের করল সিবিআই। এফআইআর-এ নাম রয়েছে রিয়া চক্রবর্তীর। আরও পাঁচজনের বিরুদ্ধে দায়ের হল মামলা।

     

  • <p>হেমতাবাদে বিধায়কের মৃত্যুতে সিবিআই তদন্ত, কেন্দ্র ও রাজ্যকে নোটিশ সুপ্রিম কোর্টের<br />
 </p>

    West Bengal6, Aug 2020, 4:44 PM

    হেমতাবাদে বিধায়কের মৃত্যুতে সিবিআই তদন্ত , কেন্দ্র ও রাজ্যকে নোটিশ সুপ্রিম কোর্টের

    হেমতাবাদের বিজেপি বিধায়কের অস্বাভাবিক মৃত্যু। বাড়ির কাছে বন্ধ দোকানের সামনে উদ্ধার ঝুলন্ত দেহ। সিবিআই তদন্তের আর্জিতে মামলা দায়ের সুপ্রিম কোর্টে। কেন্দ্র ও রাজ্যকে নোটিশ শীর্ষ আদালতের।
     

  • Bollywood5, Aug 2020, 10:38 PM

    'সত্য সামনে আসুক', সিবিআই নিল সুশান্তের মৃত্যুর তদন্তের ভার, অবশেষ স্বপ্নপূরণ

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের তদনম্তে নামানো হোক সিবিআই। এমনটাই দাবি জানানো হয়েছিল প্রয়াত অভিনেতার পরিবারের পক্ষ থেকে।

  • Bollywood5, Aug 2020, 1:36 PM

    সুশান্ত মৃত্যু তদন্তে নামানো হোক সিবিআই, বিহার সরকারের আর্জিতে অনুমোদন কেন্দ্রের

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে ক্রমেই একের পর এক জটিলতার সন্মুখীন হতে হচ্ছিল বিহার পুলিশকে। মুম্বই পুলিশের থেকে পাওয়া যাচ্ছিল না কোনও সহযোগিতা, এমনই পরিস্থিতিতে নীতিশ সরকার তুলেছিলেন সিবিআই তদন্তের দাবি। এবার তাতেই অনুমোদন দিল কেন্দ্র। 

  • <p>বিহার পুলিশের এক্তিয়ার নিয়ে প্রশ্ন রিয়ার, হলেন শীর্ষ আদলতের শরণাপন্ন</p>

    Bollywood4, Aug 2020, 4:16 PM

    বিহার পুলিশের এক্তিয়ার নিয়ে প্রশ্ন রিয়ার, হলেন শীর্ষ আদলতের শরণাপন্ন

    প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পরিবার চাইলেই সিবিআই তদন্তের জন্য আবেদন করা যেতে পারে। এমনই বক্তব্য দিন কতক আগে রেখেছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার। ৪ অগস্ট সকালে তিনি সিবিআই তদন্তের সুপারিশ করেছেন। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, পুলিশের কাজ সঠিকভাবেই এগোচ্ছে। এবার সুশান্ত-মৃত্যুর ভার তুলে দিতে হবে সিবিআইয়ের হাতে। তাঁর কথায় সেই কাজও নাকি শুরু হয়ে গিয়েছে। জরুরি কাগজ এবং নথি খতিয়ে দেখা হচ্ছে। এই খবরে উদযাপন শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই রেশ কাটতকে না কাটতেই রিয়া চক্রবর্তীর তরফ থেকে এল আইনি বক্তব্য।

  • Bollywood4, Aug 2020, 3:31 PM

    'এ গোটা দেশের জয়', সুশান্তের মৃত্যু সিবিআই তদন্তের সুপারিশে পোস্ট কঙ্গনার

    সুশান্ত সিং রাজপুতে মৃত্যুর পর থেকেই নেট দুনিয়ায় সরব হয়েছে কঙ্গনা রানাওয়াত। একের পর এক তথ্য সকলের সামনে তুলে ধরে তিনি প্রমাণ করতে চেয়েছেন সুশান্তর আত্মহত্যা কোনও স্বাভাবিক ঘটনা নয়।

  • Bollywood4, Aug 2020, 12:39 PM

    সুশান্ত মৃত্যু তদন্ত যাক সিবিআই-এর হাতে, পরিবারের অনুরোধে সুপারিশ বিহারের মুখ্যমন্ত্রীর

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত নয়া মোড় নিয়েছে সবে মাত্র এক সপ্তাহ হল। এরই মাঝে সকলের সামনে উঠে এসেছে একাধিক তথ্য। যা পরিস্থিতিত ক্ষতিয়ে দেখতে বাধ্য করছে অনেককেই। অথচ মুম্বই পুলিশের থেকে মিলছে না কোনও রকমের সহযোগিতা। পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে ওঠায় এবার সিবিআই-এর পথেই হাঁটলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার। 

  • Bollywood1, Aug 2020, 8:05 PM

    'সুশান্ত সিং রাজপুতের মৃত্যু-তদন্তের ভার যেতে পারে সিবিআই-র কাছে', জানালেন নীতিশ কুমার

    গোটা দেশে গত দেড় মাস ধরে একটাই রব। কবে হবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্ত। কেনই বা সুশান্ত-মৃত্যুতে মুম্বই পুলিশ কোনও সঠিক পদক্ষেপ নিচ্ছে না। অভিনেতার মৃত্যুর এতদিন পর কেন জেরার জন্য ডাকা হচ্ছে সকলকে। এই ধরণের নানা মন্তব্যের মাঝেই মুম্বই পুলিশের উপর থেকে আস্থা হারিয়েছে সুশান্ত-ভক্তরা। তাদের নানা প্রশ্নের মধ্যে আরও একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন হল সুশান্তের পরিবার কেন সিবিআই তদন্তের জন্য আওয়াজ তুলছেন না। সম্প্রতি বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার সম্প্রতি মুখ খুললেন সুশান্ত-মৃত্যুতে সিবিআই তদন্ত নিয়ে।