সিবিআই তদন্ত  

(Search results - 68)
  • <p>বাংলা_বিজেপির মিছিল</p>

    West Bengal16, Oct 2020, 10:58 PM

    মণীশ শুক্লা খুনে সিবিআই তদন্ত দাবি, ব্যারাকপুরে বিজেপির মিছিলে মুকুল-অর্জুন-সব্যসাচী

    টিটাগড়ে বিজেপি নেতা মণীশ শুক্লা খুনে সিবিআই তদন্তের দাবিতে জোর সুর চড়াল বিজেপি। খুনের ঘটনায় সিবিআই তদন্তের দাবিতে শুক্রবার টিটাগড় থেকে ব্যারাকপুরের চিড়িয়া মোড় পর্যন্ত মিছিল করে বিজেপির শীর্ষ নেতৃত্ব।

  • <p>মণীশ শুক্লা খুনে সিবিআই তদন্তের দাবি, ফের রাজ্যপালের সঙ্গে দ্বারস্থ বিজেপি<br />
&nbsp;</p>

    Kolkata11, Oct 2020, 9:37 PM

    মণীশ শুক্লা খুনে সিবিআই তদন্তের দাবি, ফের রাজ্যপালের সঙ্গে দ্বারস্থ বিজেপি

    মনীশ শুক্লা খুনে সিবিআই তদন্তের দাবি। ফের রাজ্যপালের দ্বারস্থ বিজেপি নেতৃত্ব। রাজভবনে দলের প্রতিনিধি দলের সদস্য়রা। সিআইডি-এর জালে তিন অভিযুক্ত।
     

  • undefined

    Kolkata8, Oct 2020, 7:43 PM

    বিজেপি নেতা মনীশ শুক্ল খুনে সিবিআই তদন্ত চাই, জনস্বার্থ মামলা দায়ের কলকাতা হাইকোর্টে

    ব্যারাকপুরের বিজেপি নেতা মণীশ শুক্ল খুনে সিআইডি নয়,  সিবিআই তদন্ত চেয়ে জনস্বার্থ মামলা দায়ের হল কলকাতা হাইকোর্টে। বৃহস্পতিবার মামলা দায়ের করেন হাইকোর্টের আইনজীবী প্রিয়াঙ্কা তিব্রেয়াল। তাঁর অভিযোগ, মনীশ শুক্ল শুধুমাত্র একজন রাজনৈতিক ব্যক্তিত্ব, সমাজকর্মী নয়,  আইনজীবী হিসেবেও পরিচিত ছিলেন।  
     

  • undefined

    India 4, Oct 2020, 2:37 PM

    সিবিআই তদন্তে ভরসা নেই হাথরসের নিহতের পরিবারের, প্রবল চাপের মুখেও অনড় রয়েছেন তাঁরা

    রাতের অন্ধকারে জোর করে পুড়িয়ে দেওয়া হয়েছিল বছর কুড়ির নির্যাতিতার মেয়েটির দেহ। পরিবারের অভিযোগ মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল ধর্ষণের সমস্ত চিহ্ন। কিন্তু রাত আড়াইটে নাগাদ শ্মশনের আলো বন্ধ করে দলিত নির্যাতিতার দেহটি দাহ করেও নিষ্ক্রিতী পায়নি প্রশাসন। কারণ সেই চিতার আগুন ধীরে ধীরে ছড়িয়ে পড়ছে গোটা দেশেই। পরিস্থিতি সামাল দিতে তড়ঘড়ি সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে যোগী প্রশাসন। কিন্তু তারপরেও শান্ত হয় নির্যাতিতার পরিবার। নিহতের মেয়েটির পরিবারের পক্ষ থেকে জানান হয়েছে সিবিআই তদন্তে তাঁদের আস্থা নেই। পরিবার্তে তাঁরা ম্যাজিস্ট্রের পর্যায়ের তদন্তের দাবি জানিয়েছেন। 
     

  • <p>मुख्यमंत्री योगी आदित्यनाथ (Cm yogi adityanath) ने कहा है कि देश को एक अच्छी फिल्म सिटी की जरूरत है। उत्तर प्रदेश यह जिम्मेदारी को लेने के लिए तैयार है।&nbsp;</p>

    India 3, Oct 2020, 9:43 PM

    হাথরস মামলা সিবিআই তদন্তের নির্দেশ দিলেন যোগী, সন্তুষ্ট নয় দলিত পরিবার


    হাথরস মামলায় বড় অগ্রগতি। তদন্তের ভার পেল সিবিআই। শনিবার মুখ্যমন্ত্রীর কার্যালয় থেকে এই খবর জানানো হয়। এই ঘটনা নিয়ে ক্রমে চাপ বাড়ছিল উত্তরপ্রদেশ সরকারে উপর।

  • <p>'সিবিআই তদন্ত চাই', বিজেপি কর্মীর দেহ মাটিতে পুঁতে রাখলেন পরিবারের লোকেরা<br />
&nbsp;</p>

    West Bengal8, Sep 2020, 12:54 PM

    'সিবিআই তদন্ত চাই', বিজেপি কর্মীর দেহ মাটিতে পুঁতে রাখলেন পরিবারের লোকেরা

    হেফাজতে থাকাকালীন পুলিশই তো পিটিয়ে মেরেছে! সিবিআই তদন্তের দাবিতে এবার বিজেপি কর্মীর দেহ মাটিতে পুঁতে রাখলেন পরিবারের লোকেরা। জায়গাটি বাঁশের ব্যারিকেড দিয়ে ঘিরে দেওয়া হয়েছে, পালা করে পাহারা দিচ্ছেন গ্রামবাসীরা। ঘটনাস্থল, উত্তর দিনাজপুরের ইটাহার।
     

  • <p>সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত, নাম জড়াল রোহিত শর্মার পরিবারের<br />
&nbsp;</p>

    Cricket5, Sep 2020, 2:31 PM

    সুশান্ত সিং রাজপুত মৃত্যুকাণ্ড, এবার নাম জড়াল রোহিত শর্মার পরিবারের

    সকলে বলে ক্রিকেটের সঙ্গে বলিউডের যোগ  চিরন্তন। এবার অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে প্রত্যক্ষ না হলেও পরোক্ষভাবে জড়িয়ে গেল জড়িয়ে গেল ক্রিকেট। প্রয়াত অভিনেতার মৃত্যর তদন্তভার নিয়োছে সিবিআই। তদন্তে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। এবার তদন্ত প্রক্রিয়া এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সিবিআই জিজ্ঞাসাবাদের জন্য তলব করল বান্টি সাজদেকে। এই বান্টি সাজদের সঙ্গে ক্রিকেটের যোগ  অবিচ্ছেদ্য।
     

  • undefined

    Bollywood29, Aug 2020, 9:51 PM

    সিবিআইয়ের সঙ্গে অসহযোগিতা, সিবিআই-এর চড় রিয়াকে, টুইটে জল্পনা তুঙ্গে

    রিয়া চক্রবর্তীকে টানা ১০ ঘন্টা জেরা করার পর ফের সিবিআইর সাত ঘন্টা জেরা করে তাঁকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সিবিআইয়ের হস্তক্ষেপে বেঁকে বসেছেন রিয়া। সূত্রের খবর, ইডি-র জেরাতেও রিয়া সহযোগিতা করেননি। এবারেও একই খবর। সূত্র মারফত জানা যাচ্ছে, রিয়া সিবিআই জেরায় কিছুতেই সহযোগিতা করতে চাইছেন না। তিনি রীতিমত অ্যাটিটিউড দেখান সিবিআই অফিসারদের। যার জেরে সিবিআই অফিসার নূপুর প্রসাদ সপাটে চড় মারেন রিয়াকে। এমনই খবরে ভেসে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। 

  • <p>সিবিআই তদন্তের দাবিকে সমর্থন, বিশ্বভারতীকাণ্ডে মুখ খুললেন অনুব্রত<br />
&nbsp;</p>

    West Bengal28, Aug 2020, 11:44 PM

    সিবিআই তদন্তের দাবিকে সমর্থন, বিশ্বভারতীকাণ্ডে মুখ খুললেন অনুব্রত

    পাঁচিলকে দেওয়াকে কেন্দ্র করে বিশ্বভারতীতে ভাঙচুর। নেপথ্যে কারা? সিবিআই তদন্তের দাবি বিরোধীদের। সেই দাবিকে সমর্থন করলেন অনুব্রত মণ্ডলও। নিন্দা করলেন পাঁচিল ভাঙার।
     

  • <p>'পুলিশমন্ত্রীর মদতে ভাঙচুর', বিশ্বভারতীকাণ্ডে সিবিআই তদন্তের দাবি অগ্নিমিত্রার<br />
&nbsp;</p>

    West Bengal28, Aug 2020, 7:36 PM

    বিশ্বভারতীতে মহিলা মোর্চার প্রতিনিধিদল, সিবিআই তদন্তের দাবি অগ্নিমিত্রার

    পুলিশের ভূমিকা নিয়ে তো প্রশ্ন ছিলই, বিশ্বভারতীকাণ্ডে এবার আঙুল উঠল খোদ পুলিশমন্ত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকেও! প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে সিবিআই তদন্তের দাবি জানালেন মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল। শান্তিনিকেতনে গিয়ে শুক্রবার পৌষমেলার মাঠ পরিদর্শন করল বিজেপি-এর। বিশ্বভারতীর উপাচার্যের সঙ্গে বৈঠকও করেন তাঁরা।
     

  • <p>The actress took to Twitter to share a picture of her standing with folded hands in front of Lord Ganesha.<br />
&nbsp;</p>

    Bollywood26, Aug 2020, 3:58 PM

    'সুশান্তের সঙ্গে প্রেম ছিল কৃতির, প্রাক্তন প্রেমিকা হিসাবে জনসমক্ষে এসে প্রতিবাদ করা উচিত ওনার'

    প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে বিভিন্ন পোস্ট করে চলেছেন তাঁর সহ অভিনেত্রী কৃতি স্যানন। তবে কৃতি কি আদৌ সুশান্তের সহ অভিনেত্রীই ছিলেন। নাকি অন্য কোনও সম্পর্ক ছিল তাঁদের মধ্যে। সম্প্রতি সুশান্তের প্রাক্তন ম্যানেজার অঙ্কিত আচার্য দাবি করেন সুশান্ত এবং কৃতির সম্পর্ক ছিল। রাবতা ছবি মুক্তি পাওয়ার পর তিনি সুশান্ত ও কৃতির সম্পর্কের বিষয় জানতে পারেন। প্রথমদিকে কৃতির নাম না নিতে চাইলেও মিনিট খানেকের মধ্যেই তুলে ফেলেন কৃতির নাম। রাবতা ছবির সময় কৃতি এবং সুশান্তের সম্পর্ক নিয়ে যে খবর ছড়িয়েছিল তা দু'জনেই গুজব বলে দাবি করেছিলেন। 

  • <p>বিশ্বভারতীকাণ্ডে জনস্বার্থ মামলা হাইকোর্টে, &nbsp;গ্রেফতার ৮<br />
&nbsp;</p>

    West Bengal24, Aug 2020, 9:19 PM

    বিশ্বভারতীকাণ্ডে জনস্বার্থ মামলা, হাইকোর্টে সিবিআই তদন্তের আর্জি মামলাকারীর

    বিশ্বভারতীকাণ্ডে নয়া মোড়ে। এবার সিবিআই তদন্তে আর্জি হাইকোর্টে। ক্যাম্পাসে মোতায়েন করা হোক কেন্দ্রীয় বাহিনী। আবেদন জানালেন মামলাকারী।
     

  • <p>Image of ABVP</p>

    Kolkata24, Aug 2020, 3:49 PM

    বিশ্বভারতীর আঁচ এবার সল্টলেকে, সিবিআই তদন্তের দাবিতে সরব এবিভিপি

    সল্টলেক সেন্ট্রাল পার্কে মিছিল এবিভিপির ছাত্রছাত্রীর।  বিশ্বভারতীতে ভাঙচুর কাণ্ডে সিবিআই তদন্তের দাবি। শিক্ষাঙ্গনে এমন ঘটনার জন্য দোষীদের শাস্তির দাবি। দাবি নিয়ে সিবিআই দফতরে ডেপুটেশন দেয় এবিভিপি।
     

  • <p>রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের সময়ই নাকি তিনি এটা দাবি করেছেন বলে জানা গেছে। রিয়ার কথায়, সুশান্তই অঙ্কিতার ফ্ল্যাটের ইএমআই দিতেন। কিন্তু কোনওদিন তাকে ফ্ল্যাট ছাড়তে বলেননি অভিনেতা।</p>

    Bollywood21, Aug 2020, 7:53 PM

    রিয়া বনাম অঙ্কিতা, ঠান্ডা লড়াই শুরু হতেই পোস্টে রইল 'লুকানো' বার্তা

    কৃতি স্যাননের পোস্টের পর এবার অঙ্কিতার লোখান্ডের পোস্ট নিয়ে চলছে গুঞ্জন। সোশ্যাল মিডিয়ায় একটি নতুন পোস্ট করেছেন অঙ্কিতা। যার মধ্যে লুকিয়ে এক ভিন্ন বার্তা। পোস্টটি মহিলাদের নিয়ে লেখা। যা শেয়ার করতেই চাঞ্চল্য ছড়িয়েছে নেটিজেনদের মধ্যে। রিয়া চক্রবর্তী বনাম অঙ্কিতার ঠান্ডা লড়াই এখন জনসমক্ষেই প্রায় চলছে। ইডি-র জেরার মাঝেই রিয়া করে বসেছেন বিস্ফোরক মন্তব্য। জেরায় তিনি জানিয়েছেন সুশান্ত নাকি অঙ্কিতা লোখান্ডের ফ্ল্যাটের ইএমআই গুনছিলেন। মুম্বইয়ের মালাড় এলাকায় যেখানে ফ্ল্যাট থাকছেন অঙ্কিতা। সেই ফ্ল্যাটের ইএমআইয়ের বিলের খরচ মেটাতেন সুশান্ত। 
     

  • <p>নেটিজেনের অনুমান অনুযায়ী, এই ব্যক্তি রিয়া চক্রবর্তীর ভাই সৌভিকের প্রেমিকা জামিলাও হতে পারেন। সুশান্তের মৃত্যুর পর জামিলা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট প্রাইভেট করে দিয়েছেন।&nbsp;</p>

    Bollywood20, Aug 2020, 7:36 AM

    আবারও কোয়ারেন্টাইনের কোপ, সুশান্ত তদন্তে সিবিআই মুম্বইতে গেলেও মানতে হবে এই শর্ত

    সুশান্ত সিং রাজপুতের কেসে একাধিক নয়া মো়ড়। মৃত্যুর দুই মাস ও চার দিন পর বড় জয়। অবশেষে সিবিআই তদন্তের নির্দেশ দিল সুপ্রিম কোর্ট। সত্য সামন আসুক এই দাবি করে শত শত পোস্টে ভরে উঠেছিল সোশ্যাল মিডিয়ার পাতা। এবার সেই আর্জি মানল সুপ্রিম কোর্ট। তবে বৃহন মুম্বই পুরসভা নিজের নীতিতে অনঢ়।