সুচিত্রা সেন  

(Search results - 5)
  • করোনা রুখতে সুচিত্রা সেন,  সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে ছবি

    Kolkata26, Mar 2020, 3:00 PM

    করোনা রুখতে সুচিত্রা সেন, সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে ছবি

    করোনা রুখতে এবার ময়দানে সুচিত্রা সেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর ছবি। লকডাউন মোকাবিলায় তাঁকেই আদর্শ ভাবছে নেটিজেনরা। যা দেখে কিংবদন্তি অভিনেত্রীর গুণমুগ্ধরাও বলছেন , এভাবেও বেঁচে থাকা যায়। 

  • undefined

     Entertainment6, Feb 2020, 12:48 PM

    মহানায়িকাকে মারতে ছুটেছিলেন তিনি, কীভাবে নিজেকে নিয়ন্ত্রণ করেছিলেন শেফালি

    টলিউডে শোকের ছায়া। প্রয়াত হলেন প্রথম বাঙালি ক্যাবারে ডান্সার মিস শেফালি। টলিউডে ছিল তাঁর একচ্ছত্র আধিপত্য। সত্যজিৎ রায় থেকে শুরু করে মহানায়ক-মহানায়িকা, সকলের সঙ্গেই কাজ করেছিলেন তিনি।

  • সুচিত্রা সেন

    Bengali Cinema17, Jan 2020, 2:16 PM

    মহানায়িকা কেন তিনি, সুচিত্রা সেন সম্পর্কে রইল ১২ তথ্য

     মহানায়িকা নামটি নিলেই যার নামটি সবার প্রথমে ভেসে ওঠে। বাংলা চলচ্চিত্রের  কিংবদন্তী অভিনেত্রী সুচিত্রা সেন। কিন্তু আজ আর তিনি নেই। আজ তার ষষ্ঠতম প্রয়াণ বার্ষিকী। সালটা ২০১৪। কলকাতার বেলভিউ নার্সিংরুমে ফুসফুসের সংক্রমণ নিয়ে ভর্তি হয়েছিলেন মহানায়িকা। তারপর ১৭ জানুয়ারি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন সুচিত্রা। মৃত্যুকালে বয়স হয়েছিল ৮২ বছর। তার মৃত্যুবার্ষিকীতে স্তব্ধ হয়েছিল গোটা বিনোদন  জগত। ছয়ের দশকের সাহসী অভিনেত্রী আজও অমলিন হয়ে রয়েছেন সকলের হৃদয়ে। মহানায়িকার আগমনও যেমন ছিল ধুমকেতুর মতো তেমনি চলে যাওয়াটাও ছিল নিভৃতে, নীরবে। ষষ্ঠতম প্রয়াণ দিবসে ফিরে দেখা 'মহানায়িকা'কে।
     

  • মধুমিতার ছবি

    Bengali Cinema26, Oct 2019, 2:22 PM

    বাঙালি-র ছোট পর্দার 'সুচিত্রা সেন' কি মধুমিতা, তাঁর জন্মদিনে ১০ কাহিনি

    বাঙালির অভিনয় জগতে বরাবরই চাঁদের সৌন্দর্য লালন-পালন করে এসেছেন একাধিক অভিনেত্রী। এই তালিকায় রয়েছে তাবড়-তাবড় নাম। কিন্তু, সাম্প্রতিককালে অভিনয়ের জগতে বাাঙালির এই চাঁদপানা সৌন্দর্যের বড়ই আকাল বলে মনে হয়। অনেকেই অনেক হা-হুতাশও করেন- কোথায় সেই সুচিত্রা সেন, সুপ্রিয়াদেবী-দের মতো অভিনেত্রীর দল। সে দিক দিয়ে দেখতে গেলে মধুমিতা সরকারের নামটা এই তালিকায় অনায়সেই ঢুকে যেতে পারে। কারণ, বাঙালির সাধের সৌন্দর্যের হাহাকারে মধুমিতা-ই তো সবেধন নীলমণি। যে অভিনেত্রী তাঁর ষোলআনা বাঙালি সৌন্দর্য এবং টেলি-বক্স অফিসের ধুন্ধুমার হিট নিয়ে এপার-বাংলা থেকে ওপার-বাংলা কাঁপাচ্ছেন তাঁকে তো বাঙালি আঁকড়ে ধরবেই। 

  • undefined

    Photo Gallery22, Sep 2019, 12:10 PM

    সাবেকি লুকে সুচিত্রা থেকে ট্রেন্ডি ফ্যাশন স্টেটমেন্ট, রাইমার ছবিতে মুগ্ধ ভক্তরা

    সাবেকি লুকে ঠিক যেন সুচিত্রা সেন। তিনিই আবার হাল ফ্যশনের স্টাইল স্টেটমেন্ট বাতালেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় একরাশ ছবি শেয়ার করে। কখনও স্নিগ্ধ কখনও হট লুকে ধরা দেওয়া রাইমা সেন-ই এখন ট্রেন্ড সোশ্যাল মিডিয়ায়। দেখে নেওয়া যাক সম্প্রতি তাঁর শএয়ার করা বেশ কয়েকটি ছবি।