সুনীল গাভাস্কর  

(Search results - 5)
  • গাভাস্কর ও ধোনি

    Cricket20, Sep 2019, 12:42 PM IST

    ধোনি নয়, এবার পন্থের হয়ে ব্যাট ধরলেন গাভাস্কর

    আগামী টি২০ বিশ্বকাপে ধোনিকে চাইছেন না গাভাস্কর। মাহির জায়গায় লিল মাস্টারের খাতায় নাম তরুণদের। গাভাস্করের প্রথম পচ্ছন্দ পন্থ, দ্বিতীয় সঞ্জু। ধোনির বাইরে ভাবতে হবে নির্বাচকদের, দাবি সুনীলের।

  • স্টিভ স্মিথের ছবি

    Cricket16, Sep 2019, 2:32 PM IST

    রানের পাহাড়ে গাভাস্করকে স্পর্শ স্মিথের

    ৪ ম্য়াচের টেস্ট সিরিজে সর্বোচ্চ রানের রেকর্ডে দ্বিতীয় স্থানে স্মিথ। সুনীল গাভাস্করের সঙ্গে একই ঘাড়ানায় স্টিভ। অ্য়াশেজে ইংল্য়ান্ডের বিরুদ্ধে ৪ ম্য়াচে ৭৭৪ রান স্মিথের। টেস্ট সিরিজে বিধ্বংসি দ্বিশতরান সহ তিনটি শতরান।

  • সুনীল গাভাস্করের ছবি, শ্রেয়াস আইয়ারের ছবি

    Cricket12, Aug 2019, 12:33 PM IST

    আবারও জল্পনায় মিডল অর্ডার, বিরাটের সঙ্গে মতের অমিল গাভাস্করের

    বিরাট কোহলির সিদ্ধান্তের সঙ্গে একমত নন সুনীল গাভাস্কর। ঋষভকে চার নম্বরে খেলানোর সিদ্ধান্ত যুক্তিযুক্ত নয় বলে মন্তব্য গাভাস্করের।  তিনি মনে করেছেন দলের চার নম্বর জায়গায় শ্রেয়াস আইয়ার একমাত্র যোগ্য। তাই পাঁচ নম্বরে খেলার জন্য দলের প্রয়োজন ঋষভ পন্থকে।  
     

  • rohit virat

    Cricket9, Aug 2019, 3:59 PM IST

    ২০ বছরেও মিটবে না বিরাট-রোহিত দ্বন্দ্ব! কাদের নিশানা করলেন গাভাস্কর

    বিশ্বকাপের পর থেকে ভারতীয় দলে বিরাট-রোহিত গোষ্ঠীদ্বন্দ্বের গুঞ্জন শুরু হয়েছে। গাভাস্করের মতে বিশেষ কেউ বা কারা ব্যক্তিগত স্বার্থে এই কাহিনি রটিয়েছে। কোনও ক্রিকেটার বা বোর্ড কর্তা এতে জড়িত থাকতে পারে বলে তাঁর ধারণা। আগামী ২০ বছরেও এই নিয়ে আলোচনা থামবে না বলে মনে করেন তিনি।

     

  • বিরাট কোহলি ও সঞ্জয় মঞ্জরেকরের ছবি

    Cricket30, Jul 2019, 12:56 PM IST

    গাভাস্করের মন্তব্যে অসম্মতি মঞ্জরেকরের, বিরাট এবং নির্বাচকদের হয়েই সওয়াল

    আগামী ওয়েস্টইন্ডিজ সফরে ৩ ফরম্যাটেই ভারতীয় দলের অধিনায়ক করা হয়েছে বিরাট কোহলিকে। কোনওরকম বৈঠক ছাড়াই বিরাটকে অধিনায়ক হিসাবে  বেছে নেওয়ায় প্রশ্ন তুলেছিলেন সুনিল গাভাস্কর। গাভাস্করের মন্তব্যে অসম্মতি জানিয়েছেন সঞ্জয় মঞ্জরেকর।