সুপার  

(Search results - 347)
  • <p>लेकिन तब तक उस पर इतने केस दर्ज हो चुके थे कि वह इसे छिपा नहीं सकता था। जानकारी के अनुसार, इस समय विकास दुबे के खिलाफ 60 से ज्यादा मामले यूपी के कई जिलों में चल रहे हैं। पुलिस ने इसकी गिरफ्तारी पर 25 हजार का इनाम रखा हुआ था। हत्या व हत्या के प्रयास के मामले पर पुलिस इसकी तलाश कर रही थी।</p>

    India 3, Jul 2020, 9:00 AM

    কানপুরের এনকাউন্টার হার মানাবে বলিউডি সিনেমাকেও, ডনের নির্ভুল নিশানায় ছত্রভঙ্গ খাকি উর্দি

    ২০০১ সালে উত্তরপ্রদেশের মন্ত্রী তথা বিজেপি নেতা সন্তোষ শুক্লাকে থানার ভেতরেই  হত্যা করার অভিযোগও রয়েছে বিকাশ দুবের বিরুদ্ধে। শুধু তাই নয় এই কুখ্যাত দুষ্কৃতীর নামে রয়েছে ৬০টিরও বেশি মামলা। এহেন বিকাশ দুবেকে ধরতে গিয়ে এবার প্রাণ হারালেন ৮ জন পুলিশকর্মী। যাঁদের মধ্যে রয়েছে স্বয়ং ডেপুটি পুলিশ সুপারও।  উত্তরপ্রদেশে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সরকারের আমলে সংঘর্ষে এতজন পুলিশকর্মীর একসঙ্গে নিহত হওয়ার ঘটনা নজিরবিহীন।

  • <p>কাজ দেওয়ার নামে শোষণ, মহিলার সঙ্গে ডেপুটি  সুপারের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল</p>

    Burdwan30, Jun 2020, 4:02 PM

    কাজ দেওয়ার নামে শোষণ, মহিলার সঙ্গে ডেপুটি সুপারের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল

    পত্রলেখা বসু চন্দ্র : এক মহিলার সাথে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল কাটোয়া হাসপাতালে ডেপুটি সুপারের। যার জেরে শোরগোল পড়ে গিয়েছে কাটোয়া জুড়ে। কাটোয়া শহরের একটি ফেসবুক গ্রুপে একটি ভিডিও পোস্ট হয়। তাতে দেখা যায়,কাটোয়ার ডেপুটি সুপার অনন্য ধর একটি ঘরের মধ্যে এক মহিলার সাথে ঘনিষ্ঠ মুহূর্তে লিপ্ত হচ্ছেন । আর এই ভিডিও সামনে আসতেই হইচই পড়ে যায় কাটোয়া জুড়ে।  

  • <p>ನೂತನ ಹರ್ಲೆ ಡೇವಿಡ್ಸನ್   ಲಿಮಿಡೆಟ್ ಎಡಿಶನ್ CVO 2020 ಬೈಕ್ ಮೂಲಕ ನಾಗಪುರದಲ್ಲಿ ಪ್ರತ್ಯಕ್ಷರಾದ ಜಸ್ಟೀಸ್ ಬೊಬ್ಡೆ</p>

    India 30, Jun 2020, 8:27 AM

    বিজেপি নেতার ছেলের ৫১ লাখের বাইক চালিয়ে বিপাকে দেশের প্রধান বিচারপতি, প্রশ্ন তুলছেন নেটিজেনরা

    হার্লে ডেভিডসনের বাইকে সওয়ার এস এ বোবদে, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি, তবে প্রধান বিচারপতির বাইকের প্রতি প্রেম শৈশব থেকে, ৪২৮ কেজি ওজনের ৫১ লক্ষ টাকার বাইক চালান বোবদে।
     

  • <p>দুই যুধুধান রাজনৈতিক প্রতিপক্ষ,অবশেষে মেলাল ফুটবল<br />
 </p>

    Football28, Jun 2020, 6:08 PM

    দুই যুযুধান রাজনৈতিক প্রতিপক্ষ, অসাধ্য সাধন করে অবশেষে মেলাল ফুটবল

    ইষ্টবেঙ্গল ক্লাবকে আইএসএলে খেলাতে উদ্যোগী বাংলার মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্য়ায় ফেডারেশন সচিব ফোন করেছেন বলেও খবর। মুখ্যমন্ত্রীর এই উদ্যোগকে সমর্থন সিপিএম নেতা সুজন চক্রবর্তীর। ইষ্টবেঙ্গলের এই বছরই আইএসএল খেলা উচিত মত সিপিএম নেতার।
     

  • Football28, Jun 2020, 4:45 PM

    পরের মরসুমে কি হতে চলেছে এটিকে-মোহনবাগানের জার্সির রং,ইঙ্গিত দিলেন ক্লাব কর্তারা

    পরের মরসুমের জন্য চুক্তিবদ্ধ হয়েছে মোহনবাগান ও এটিকে। তবে কি জার্সি পরে মাঠে নামবে দল তা নিয়ে চলছিল নানা জল্পনা। অবশেষে জার্সির রং ককী হতে চলেছে তা নিয়ে ইঙ্গিত দিল ক্লাব কর্তারা। তবে নতুন বোর্ডের বৈঠকেই জার্সিক বিষয়ে নেওয়া হবে চূড়ান্ত সিদ্ধান্ত।
     

  • <p>इस वक्त रांची में मौजूद माही ने ऑर्गेनिक खेती के लिए ही ट्रैक्टर खरीदा है। "धोनी भक्त" नाम के एक इंस्टाग्राम फैन पेज पर जो वीडियो अपलोड किया गया है उसमें माही जुताई करते दिख रहे हैं। वीडियो साझा करते हुए फैन पेज पर लिखा है, "ऑर्गेनिक खेती करते हुए माही भैया का एक्सक्लूसिव वीडियो।" </p>

    Cricket28, Jun 2020, 2:12 PM

    ট্রাক্টর আগেই কিনেছিলেন,এবার কৃষিকাজ শুরু করলেন ধোনি,ভাইরাল ভিডিও

    বর্তমানে ক্রিকেট থেকে অনেক দূরে ধোনি। পরিবারের সঙ্গে ফার্ম হাউসে জীবন কাটাচ্ছেন। সেখানেই চাষাবাদ শুরু করেছেন এমএসডি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ধোনির ভিডিও।
     

  • <p><strong>12वीं की परीक्षा</strong><br />
तेलंगाना में 12वीं की नहीं हो सकी परीक्षा की ताऱीख की घोषणा की जा चुकी है। स्टेट बोर्ड ऑफ इंटरमीडिएट एजुकेशन ने कहा है कि 12वीं की भूगोल और आधुनिक भाषा की परीक्षाएं 3 जून को होंगी। कोरना वायरस महामारी के चलते लगाए गए लॉकडाउन की वजह से ये परीक्षाएं नहीं हो सकी थीं।</p>

    Kolkata28, Jun 2020, 10:09 AM

    বাতিল কলেজ ও বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা, ৩১ জুলাইয়ের মধ্যে ফলপ্রকাশ

     ছাত্রছাত্রীরা পরীক্ষা ছাড়াই পরবর্তী সেমিস্টারে উঠতে পারবেন।  আগের পরীক্ষার ভিত্তিতে মূল্যায়ন, ৩১ জুলাইয়ের মধ্যে ফলপ্রকাশ। অনলাইনে ক্লাসের জন্য অতিরিক্ত ফি নেওয়া যাবে না। পরবর্তী শিক্ষাবর্ষ শুরুর বিষয়ে সিদ্ধান্ত নেবে রাজ্য সরকার। 

  • <p>খড়্গপুরকে করোনা হাব বানিয়েছে টিএমসি,ফের বেফাঁস দিলীপ ঘোষ<br />
 </p>

    Midnapore26, Jun 2020, 10:30 PM

    খড়্গপুরকে করোনা হাব বানিয়েছে টিএমসি,ফের বেফাঁস দিলীপ ঘোষ

    খড়্গপুর পৌর এলাকাতে বর্তমানে প্রাক্তন পুরপ্রধান সহ ১২ জন করোনাতে আক্রান্ত রয়েছেন ৷ সংশ্রবে থাকায় কোয়ারেন্টাইনে গিয়েছেন নিরাপত্তারক্ষী সহ অতিরিক্ত পুলিশ সুপার, ব্লক স্বাস্থ্য আধিকারিক,মহকুমা শাসক সহ স্থানীয় ২০ জন কাউন্সিলর ৷ এই পরিস্থিতির জন্য টিএমসিকে দায়ী করে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, খড়্গপুরকে করোনা হাব বানিয়েছে টিএমসি, সেই দলের নেতাদের চামচামি করার জন্য পুলিশ প্রশাসনের আধিকারিকরাও কোয়ারেন্টাইনে গেছেন। বিপাকে পরিষেবা না পেয়ে খড়্গপুরের লোকজন ভুগছেন। যদিও দিলীপ ঘোষের মস্তিষ্ক বিকৃতি ঘটেছে বলে পাল্টা কটাক্ষ তৃণমূল জেলা সভাপতির৷
     

  • <p>ಬಿಸಿಬಿಸಿ ನೀರು, ನಾರಿನಂಶ ಹೇರಳವಾಗಿರುವ ತರಕಾರಿ, ಹಣ್ಣು, ಮಿಲೆಟ್ಸ್‌ ಇದರ ಸರಿಯಾದ ಉಪಯೋಗ ತಿಳಿದಿದ್ದರೆ ಜಿಮ್‌ ಇಲ್ಲದೇ ಲೈಫ್‌ಲಾಂಗ್‌ ಫಿಟ್‌ ಆಗಿರಬಹುದು.</p>

    Bollywood26, Jun 2020, 2:32 PM

    সুপারহট টোনড ফিগারের মূলমন্ত্রই 'পিলাটেস', জেনে নিন এষার ফিটনেস সিক্রেট

    বি-টাউনের হট অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই এষার নাম রয়েছে। স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে তার ডি গ্ল্যাম লুকস টোনড ফিগারে মাতোয়ারা আট থেকে অষ্টাদশী।  সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যান কীভাবে ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত এষা। অনেকেই আছে এষার মতোন হট ফিগারের বানাতে চাইছে। কিন্তু কীভাবে সম্ভব? রইল এষার ফিটনেস সিক্রেট।

  • Cricket25, Jun 2020, 9:52 AM

    জন্মদিনে ধোনিকে নতুন গান উপহার দিতে চলেছেন ডিজে ব্রাভো

    নতুন গান বাজারে আনতে চলেছেন ডোয়েইন ব্রাভো। সেই গানে থাকছে মহেন্দ্র সিংহ ধোনির ছোয়া। ধোনির জন্মদিনে প্রকাশিত হতে পারে এই গান। সিএসকে অধিনায়কের জন্য বিশেষ কিছু করার ভাবনা তাদের। 
     

  • <p>গৃহস্থের সুপারি বাগানে 'মরণফাঁদ', বেঘোরে প্রাণ গেল হস্তিশাবকের<br />
 </p>

    Alipurduar24, Jun 2020, 4:50 PM

    গৃহস্থের সুপারি বাগানে 'মরণফাঁদ', বেঘোরে প্রাণ গেল হস্তিশাবকের

    লোকালয়ে ঢুকে বিপদে পড়ল হাতিরা। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু শাবকের। ঘটনার তদন্তে নেমেছে বনদপ্তর। আলিপুরদুয়ারের ঘটনা।
     

  • <p>अमरीश ने इंटरव्यू में कहा था- जो मेरा हक है, वो मुझे मिलना चाहिए। मैं एक्टिंग के साथ कोई समझौता नहीं करता। तो फिल्म के लिए कम पैसा स्वीकार क्यों करूं। लोग मेरी एक्टिंग देखने आते हैं। प्रोड्यूसर्स को पैसा मिलता है, क्योंकि मैं फिल्म में होता हूं। तो क्या प्रोड्यूसर्स से मेरा चार्ज करना गलत है? जहां तक सिप्पी की फिल्म की बात है तो वह मैंने बहुत पहले साइन की थी। वादा था कि साल के अंत में फिल्म शुरू होगी। लेकिन तीन साल बीत चुके हैं। मार्केट का भाव बढ़ गया है। अगर वो मुझे उतना पैसा </p>

    Bollywood22, Jun 2020, 12:11 PM

    নায়ক হওয়ার স্বপ্ন অধরাই রয়ে গেল, ভিলেন হিসেবে নিজেকে কীভাবে যোগ্য প্রমাণ করেছিলেন 'মোগ্যাম্বো '

    বলিউডের খলনায়ক বলতেই সবার আগে মনে আসে অমরেশ পুরীর নাম। 'মোগ্যাম্বো খুশ হুয়া' আজও সিনেমাপ্রেমীদের কাছে হিট। আজ ৮৮ তম জন্মবার্ষিকী অভিনেতার। নায়ক হওয়ার স্বপ্ন নিয়েই  মুম্বইয়ে এসেছিলেন অমরেশ পুরী। কিন্তু তাকে দেখেই প্রযোজকরা বলেছিলেন, যে তার চেহারা নায়ক হওয়ার উপযুক্ত নয়। এই কথা শোনার পরই হতবাক হয়েছিলেন অভিনেতা। তারপর থেকে নায়ক নয়, বরং ভিলেনের চরিত্রে অভিনয় করে বলিউডের সুপার ভিলেন-এর তকমা পেয়েছিলেন অভিনেতা।

  • <p>মৃতদেহ নিয়ে মিছিল কেন, দিলীপ <br />
ঘোষদের বিরুদ্ধে একাধিক মামলা পুলিশের<br />
 </p>

    Midnapore21, Jun 2020, 11:34 PM

    মৃতদেহ নিয়ে মিছিল কেন, দিলীপ ঘোষদের বিরুদ্ধে একাধিক মামলা পুলিশের

    বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, সায়ন্তন বসুসহ জেলা নেতাদের বিরুদ্ধে একাধিক সুয়োমোটো মামলা করল পুলিশ। জেলা পুলিশ সুপার দীনেশ কুমার বলেছেন, আইন লঙ্ঘন করার অভিযোগেই ওই মামলা রুজু হয়েছে। মোট চারটি মামলা রুজু হয়েছে বিজেপি নেতাদের নামে।  যদিও বিজেপির জেলা সভাপতি সমিত দাশ বলেছেন, এভাবে মামলা দিয়ে বিজেপিকে আটকানো যাবে না। তারা আইনী পথেই এর জবাব দেবেন। 
     

  • Life Style20, Jun 2020, 1:57 PM

    'তুমিই আমার সুপার হিরো', ফাদার্স ডে-র সারপ্রাইজেই বলে ফেলুন মনের গোপন কথা

    ২১ জুন অর্থাৎ আগামীকাল ফাদার্স ডে। একদিনের জন্য বাবার বাজারের দায়িত্বটা আপনি নিজে নিয়ে নিন। বাবা যদি গান শুনতে ভালবাসে তাহলে অনলাইনে একটি রেডিও অর্ডার দিতে পারেন। জমে থাকা গোপন কথা লিখে কার্ডটি বাবার খবরের কাগজের মধ্যে রেখে দিন।

  • <p>ধোনির রাগ দেখে চাকরি হারানোর ভয় পেয়েছিলেন মাইক হাসি<br />
 </p>

    Cricket20, Jun 2020, 12:45 PM

    ধোনির রাগ দেখে চাকরি হারানোর ভয় পেয়েছিলেন মাইক হাসি

    ২০১৮ আইপিএল কোয়ালিফায়ারে রেগে গিয়েছিলেন ধোনি। জানালেন সিএসকে ব্য়াটিং কোচ অজি তারকা মাইকেল হাসি। তার পরামর্শ শুনে আউট হওয়াতেই রেগে গিয়েছিলেন এমএসডি। বলেছিলেন সে নিজের মতই খেলবেন,পরামর্শ দেওয়ার জন্য ধন্যবাদ।