সুরাট  

(Search results - 6)
  • বরের বাবার সঙ্গে পালাল কনের মা

    India 22, Jan 2020, 11:58 AM IST

    পুরনো প্রেমের টানে হবু বেয়াইন কে নিয়ে পালালেন বরের বাবা, ভেস্তে গেল ছেলে-মেয়ের বিয়ে


    বরের বাবার সঙ্গে পালাল কনের মা, অবাক কাণ্ড গুজরাতের সুরাটে, বিয়ের একমাস আগেই নিখোঁজ হবু বেয়াই-বেয়াইন, ভেস্তে গেল বর-কনের বিয়ে।

  • হিরে দিয়ে বাঁধানো প্রধানমন্ত্রী
    Video Icon

    India 13, Jan 2020, 9:43 AM IST

    হিরে বাঁধানো প্রধানমন্ত্রী, ডায়মন্ড অফ ইন্ডিয়ার ম্যাপে জ্বলজ্বল করছেন মোদী


    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর অতি পছন্দের ব্যক্তিত্ব। তাই নিজের প্রিয় নেতাকে  হিরে দিয়ে খোদাই করলেন গুজরাতের সুরাটের এক ব্যবসায়ী। ১৯৯৮ সালে ৩ ক্যারেটের একটি হিরে কিনেছিলেন শিল্পপতি আকাশ সালিয়ার কাকা। সেই হিরেকেই ভারতের মানচিত্রের আকারে শেপ দেন আকাশ। ডায়মন্ড অফ ইন্ডায়তেই এবার তিনি ফুটিয়ে  তুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতিকৃতি।

  • undefined

    India 27, Dec 2019, 1:39 PM IST

    ৩ বছরের নাবালিকাকে ধর্ষণ ও হত্যা, দোষীকে মৃত্যুদণ্ড দিল গুজরাত হাইকোর্ট

    নাবালিকা ধর্ষণ ও হত্য়া মামলায় দোষীকে মৃত্যুদণ্ড। মৃত্যুদণ্ড দিল গুজরাত হাইকোর্ট। বছর দুয়েক আগে সুরাটে এক ৩ বছরের শিশুকন্যাকে ধর্ষণ ও হত্যা করেছিল এই অভিযুক্ত। আগে সুরাটের এক বিশেষ আদালতও তাকে মৃত্যুদণ্ড দিয়েছিল।

     

  • শীত পড়তেই হাজির পরিযায়ীর দল
    Video Icon

    India 13, Dec 2019, 4:44 PM IST

    সুরাট শহরে পরিযায়ীদের মেলা, চলছে দেদার সেলফি তোলা


    শীত পড়তেই হাজার, হাজার মাইল অতিক্রম করে ভারতে পাড়ি জমাচ্ছে  পরিযায়ী পাখিদের দল। গুজরাটের সুরাট শহরের নানা প্রান্তেও এখন দেখা মিলছে তাদের। সুদূর উত্তর এশিয়া থেকে দীর্ঘপথ অতিক্রম করে এসেছে এই পাখিদের দল। নতুন অতিথিদের পেয়ে ভীষণ খুশি এখানকার স্থানীয় মানুষ। শহরের নানা প্রান্তে ঘাঁটি গেড়ে থাকা  পরিযায়ীদের খুশি মনেই দানা খাওয়াচ্ছেন শহরবাসী। শহরের আকর্ষণ আরও বাড়িয়ে দিয়েছে এই পরিযায়ীদের দল। পরিযায়ীদের সঙ্গে মন খুলে চলছে সেলফি তোলাও। 
     

  • ট্যাটুর ছবি

    India 29, Sep 2019, 3:31 PM IST

    মহিলার খোলা পিঠে উঠে এল চন্দ্রযান ২, ৩৭০ ধারা, ভাইরাল ছবি

    নবরাত্রিতে অন্যরকম সাজে সেজে উঠছেন মহিলারা। সুরাটে ট্য়াটুর ধুম পড়েছে বলাই যায়। চন্দ্রযান ২ থেকে ৩৭০ ধারা, ট্য়াটুতে স্থান পাচ্ছে বিভিন্ন বিষয়। জল-রঙে ধরা পড়ছে নিত্য নতুন ট্যাটু।

  • জানা গেল কোচিং সেন্টারে আগুন লাগার আসল কারণ

    India 27, May 2019, 1:47 PM IST

    সুরাট অগ্নিকাণ্ডে নয়া মোড়, জানা গেল কোচিং সেন্টারে আগুন লাগার আসল কারণ

    সুরাট অগ্নিকাণ্ডে তদন্তের ফলে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, অনুমতি ছাড়াই ছাদের ওপর ঢাকা দিয়ে তৈরি করা হয়েছিল ওই কোচিং সেন্টার। ছাত্রছাত্রীদের বসার জায়গাগুলি তৈরি করা হয়েছিল পরিত্যক্ত টায়ার দিয়ে, যা দাহ্য ফ্লেক্স জাতীয় বস্তু দিয়ে তৈরি৷ ৫ ফুট উঁচু ছাদে ছিল না কোনও অগ্নিনির্বাপক ব্যবস্থাও। ফলে বিভৎসভাবে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে ২২ জন ছাত্রছাত্রীর। আতঙ্কে ছাদ থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু হয়েছে ৫ জনের।