সুস্মিতা সেন  

(Search results - 17)
  • <p><br />
সুস্মিতা আরও জানিয়েছেন, 'যেদিন আমি মিস ইন্ডিয়া হয়েছিলাম সেই দিনটা সত্যিই আমার কাছে ভীষণ বড় ছিল। টাকা দিয়ে সব কিছু বিচার কার যায় না। মনের ইচ্ছাটাই সবথেকে বড়।'</p>

    Bollywood18, May 2020, 11:36 AM

    বেঁচে থাকাটাই কঠিন হয়ে পড়েছিল বঙ্গতনয়ার, কীভাবে মুক্তি পেয়েছিলেন জটিল রোগ থেকে

     বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন বরাবরই ফিটনেস ফ্রিক। বহু বছর আগে কঠিন রোগের শিকার হয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। এতটাই অসুস্থ হয়ে পড়েছিলেন যে রীতিমতো বেঁচে থাকাটাই অনিশ্চিত হয়ে পড়েছিল অভিনেত্রীর। মহাসঙ্কটের এই দুর্দিনে ইউটিউবের একটি ভিডিওতে নিজেই সেই অসুস্থতা নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী। কীভাবে এই জটিল রোগের হাত থেকে বেঁচে ফিরেছিলেন অভিনেত্রী জানলে অবাক হবেন।

  • undefined

    Bollywood17, Apr 2020, 11:05 AM

    রাস্তার দর্জির তৈরি গাউন পরেই মাথায় উঠেছিল 'মিস ইন্ডিয়া'র মুকুট, জানুন সুস্মিতার অবাক করা কাহিনি

    বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন  প্রথম ভারতকে এনে দিয়েছিল মিস ইন্ডিয়া এবং  মিস ইউনিভার্সের খেতাব। সালটা ১৯৯৪। সেই বছরই রানার্স আপ হয়ে মিস ইন্ডিয়া খেতাব জিতেছিলেন আরও এক বলি অভিনেত্রী ঐশ্বর্য রাই। সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে হয়েও কীভাবে জিতেছিলেন মিউ ইউনিভার্স খেতাব, এর পিছনেও রয়েছে বিশাল এক ইতিহাস। যা হয়তো অনেকেরই অজানা। সম্প্রতি সুস্মিতার একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে সেখানেই উঠে এসেছে সেই জার্নির সমস্ত ঘটনা। আর তারপরের বাকিটা ইতিহাস।
     

  • undefined

    Bollywood17, Apr 2020, 8:54 AM

    শরীরচর্চাতেও হটনেস অ্যালার্ট সুস্মিতার, মুহূর্তে ভাইরাল হল ছবি

    সম্প্রতি কোয়ারেন্টাইনে প্রকাশ্যে এসেছে সুস্মিতার শরীরচর্চার ছবি। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর মন ভাল রাখার প্রধান রসদই হল শরীরচর্চা। ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের নজর কেড়েছেন অভিনেত্রী।চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও তার আড়ম্বরপূর্ণ।

  • সুস্মিতা সেন

    Bollywood2, Apr 2020, 4:56 PM

    লকডাউনে সুস্মিতা যেন ঊর্বশী আর বয়ফ্রেন্ড রহমান বিশ্বামিত্র, হট শরীরচর্চার পোজ মুহূর্তে ভাইরাল

    সম্প্রতি কোয়ারেন্টাইনে প্রকাশ্যে এসেছে সুস্মিতার উষ্ণ শরীরচর্চার ছবি। বয়ফ্রেন্ডের কোলের উপর উঠে শরীরচর্চায় মন দিয়েছেন সুস্মিতা। পায়ের জোরে প্রেমিকাকে অর্ধেক তুলেই ফেললেন রহমান। মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে তার হট শরীরচর্চা।

  • सुष्मिता ने पोस्ट में एक और बात का जिक्र किया है। उन्होंने सभी से अनुरोध किया है कि कोई भी इस मुश्किल घड़ी में खुद डाक्टर ना बने। उनकी मानें तो अपने मन से दवाई लेने से खतरा बढ़ सकता है। उसी दवाई का सेवन किया जाए जो डाक्टर बताए।

    Bollywood27, Mar 2020, 12:21 PM

    অবশেষে মিলল করোনা ভাইরাসের ওষুধ, সোশ্যালে ছবি পোস্ট করে জানালেন সুস্মিতা

    অবশেষে মিলল করোনা ভাইরাসের ওষুধ। বাড়ির মধ্যে থাকাই আপাতত করোনা ভাইরাসের মোক্ষম দাওয়াই। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উদ্দেশ্যে এমনই বার্তা দিলেন বলি অভিনেত্রী। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে করোনা ভাইরাসের ওষুধের ছবি শেয়ার করেছেন সুস্মিতা ।

  • বলিউড তারকা

    Bollywood20, Mar 2020, 11:31 AM

    অবশেষে সুবিচার মিলল নির্ভয়ার, ধর্ষকদের ফাঁসিতে খুশি বলি তারকারা

    অবশেষে সুবিচার মিলল নির্ভয়ার। সূর্য ওঠার আগেই বিচার পেলেন দিল্লির ধর্ষিতা। নির্ভয়ার সুবিচারে প্রত্যেকেই খুশি। বি-টাউনের তারকারা প্রত্যেকেই নিজেদের মনের কথা শেয়ার করেছেন নিজেদের সোশ্যাল মিডিয়ায়।

  • সুস্মিতার ছবি

    Bollywood23, Jan 2020, 3:46 PM

    দৈত্যকার বড় প্যাঁচা দেখেছেন কখনও, দেখে নিন সুস্মিতার এই ছবিতে

    প্যাঁচা তো অনেকেই দেখেছেন কিন্তু এরকম দৈত্যকার বড় প্যাঁচা দেখেছেন কি। দেখেন নি তো। তাহলে আর দেরি কিসের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকমই দৈতাকৃতি প্যাঁচা, বড় পাখির পালকের সামনে দাড়িয়ে নিজেদের একান্ত সময়ের ছবি শেয়ার করেছেন বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন। বয়ফ্রেন্ড রহমান শল এর সঙ্গে চুটিয়ে প্রেমও করছেন অভিনেত্রী এ আর বলার অপেক্ষা রাখে না। যখনই সময় পান নিজেদের একান্ত সময় কাটিয়ে নেন দুজনেই। ঠিক এবারও একটু অন্য স্টাইলে বিশালাকৃতি পাখির পালক, প্যাঁচা এই ধরনের আর্টকেই বেছে নিয়েছেন ছবির ব্যাকগ্রাউন্ড হিসেবে। মুহূর্তের মধ্যে যা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নেওয়া যাক কিছু এক্সক্লুসিভ ছবির ঝলক।

  • অনুষ্ঠিত হল হাতিদের বিউটি পেজেন্ট
    Video Icon

    International2, Jan 2020, 1:37 PM

    গজগামিনী চালে মাত হলেন দর্শকরা, অভিনব বিউটি কনটেস্ট নেপালে

    সৌন্দর্য প্রতিযোগিতা কথাটির সঙ্গে আমরা কমবেশি সকলেই পরিচিত। সুস্মিতা সেনা, ঐশ্বর্য রাইরা বিউটি কনটেস্ট জিতেই বলিউডে পা রেখেছেন তাও আমাদের অজানা নয়। কিন্তু এই বিজটি পেজেন্ট একটু আলাদা। নেপালে বসেছিল হাতিদের বিউটি পেজেন্ট।

  • शिल्पा शेट्टी की बहन शमिता शेट्टी 40 साल की हो चुकी है। शमिता भी अनमैरिड हैं। उन्होंने 2000 में फिल्म 'मोहब्बतें' से डेब्यू किया था। इसके अलावा उन्होंने 'फरेब' (2005), 'जहर' (2005), 'बेवफा' (2005), 'मोहब्बत हो गई है तुमसे' (2006) सहित अन्य फिल्मों में काम किया। वे आखिरी बार 2007 में आई फिल्म 'कैश' में नजर आई थीं। वहीं, 43 साल की अमीषा पटेल ने भी अभी तक शादी नहीं की। उन्होंने फिल्म 'कहो ना प्यार है' (2000) से डेब्यू किया था। इसके अलावा उन्होंने 'गदरः एक प्रेम कथा' (2001), 'क्रांति' (2002), 'हमराज' (2002), 'एलान' (2005), 'हे बेबी' (2007), 'रेस 2' (2013) सहित अन्य फिल्मों में काम किया है। लंबे समय तक उनका अफेयर डायरेक्टर विक्रम भट्ट के साथ रहा था।

    Bollywood11, Dec 2019, 12:17 PM

    সিনেমা ছেড়ে ওয়েবসিরিজে, ক্যামবাক সুস্মিতার

    তিনি আবারও পর্দায়ও ফিরতে চলেছেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন সুস্মিতা। ওয়েব সিরিজের শ্যুটিংও বেশ খানিকটা এগিয়ে গেছে। ফিটনেস ফ্রিক অভিনেত্রী কবে ধরা দিতে চলেছেন পর্দায় আপাতত সেদিকেই তাকিয়ে দর্শক।

  • সুস্মিতার ছবি

    Bollywood19, Nov 2019, 2:48 PM

    বির্তক ও সাহসীপনায় নারীত্বের আইকন সুস্মিতা, তাঁর জন্মদিনে রইল সেরা দশটি তথ্য

    আজ ৪৪-এ পা দিলেন মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন। প্রথম ভারতীয় হিসেবে মাত্র ১৮ বছর বয়সে মিস ইউনিভার্সের মুকুট উঠেছিল সুস্মিতার মাথায়। মিস ইউনিভার্সের খেতাব জেতার পরই 'দস্তক' ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনও তার আড়ম্বরপূর্ণ। নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী।  এর পাশাপাশি বয়ফ্রেন্ড রহমান শল এর সঙ্গে চুটিয়ে প্রেমও করছেন অভিনেত্রী। সিঙ্গেল পেরেন্ট হিসেবে মাতৃত্বের পুরো স্বাদটাও তিনি বেশ আনন্দের সঙ্গেই উপভোগ করছেন। জন্মদিনে দেখে নেওয়া যাক তার কিছু এক্সক্লুসিভ ছবির ঝলক।  

  • undefined

    Bollywood20, Sep 2019, 9:05 PM

    বলিউড অভিনেত্রীর মেয়ের মুখে সুকুমার রায়ের কবিতা, ভিডিও দেশে সাধুবাদ নেটিজেনদের

    অবাঙালীদের মুখে বাংলা শুনতে বরাবরই পচ্ছন্দ করেন সকলে। তা বলে বলিউড অভিনেত্রী রীতিমত তালিম দিয়ে তৈরি করলেন মেয়েকে। স্পষ্ট উচ্চারণ বাংলার। বলিউড অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ভিডিও।

  • undefined

    Photo Gallery19, Sep 2019, 11:36 AM

    ৪৩-এও হার মানালেন সুস্মিতা, বন্ধুর সঙ্গে মলদ্বীপে তোলা ছবি ভাইরাল নেট দুনিয়ায়

    সম্প্রতি সপরিবারে মলদ্বীপ পাড়ি দিলেন সুস্মিতা সেন। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করলেন ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়ায়। কখনও একা বিচে হেঁটে, কখনও আবার বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায়। এই ট্রিপে সুস্মিতাকে নিয়ে বেজায় মাতলেন তাঁর বন্ধু রোহমন শল। তাঁদের শেয়ার করা ছবিতেই উষ্ণতা ছড়ালো নেট দুনিয়ায়।

  • undefined

    Bollywood16, Sep 2019, 2:48 PM

    মলদ্বীপে লাস্যময়ী সুস্মিতা, হট লুকে সমুদ্র সৈকতে অভিনেত্রী, মুহুর্তে ভাইরাল ভিডিও

    ছুটির মেজাজে এখন বলিউড। একের পর এক তারকারা এখন ছুটি কাটাতে পারি দিচ্ছেন বিভিন্ন জায়গায়। কেউ পরিবারের সঙ্গে, কেউ আবার পা বাড়ালেন নিজের প্রেমিকের সঙ্গে। সেই তালিকা থেকে বাদ পড়লেন না অভিনেত্রী সুস্মিতা সেন।

  • Sushmita Sen

    Bollywood3, Aug 2019, 6:58 PM

    ২৪ বছরে বয়সেই সঠিক সিদ্ধান্ত নিয়েছিলাম! কোন প্রসঙ্গে বললেন সুস্মিতা

    অভিনয় থেকে বেশ কিছুদিন আগেই বিরতি নিয়েছেন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। কিন্তু খ্যাতির আলো সুস্মিতার উপরে থেকে সরে যায়নি। সোশ্যাল মিডিয়ায় তিনি কোনও ছবি পোস্ট করলেই তা মুহূর্তে ভাইরাল হয়। অভিনয়ের পাশাপাশি তাঁর ব্যক্তিত্বেও মুগ্ধ ভক্তরা। মাত্র ২৪ বছর বয়সে এক কন্যা শিশুকে দত্তক নেন তিনি। সেই প্রসঙ্গে এবার এক সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন সুস্মিতা। 

  • एक मैग्जीन के मुताबिक, सुष्मिता सेन और रोहमन शॉल ने शादी का फैसला लेने के बाद ही अपने रिश्ते को ऑफिशियल कर दिया।

    Bollywood1, Aug 2019, 8:14 PM

    নেটদুনিয়ায় জল্পনা তুঙ্গে, সাত পাকে বাধা পড়তে চলেছেন সুস্মিতা সেন

    সাত পাকে বাধা পড়তে চলেছেন সুস্মিতা সেন ও রোমান। তাঁদের প্রণয়ের পরিণতি নিয়ে নেটদুনিয়ায় এখন জল্পনা তুঙ্গে। চলতি বছরেই বিয়ে করতে চলেছেন বঙ্গ সুন্দরী। বিয়ের মরশুমেই চার হাত এক। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় জুড়ে তাঁদের ছবি এক প্রকার ভাইরাল।