সোনা  

(Search results - 297)
  • <p><strong>कितने का खरीद सकते बॉन्ड</strong><br />
सॉवरेन गोल्ड बॉन्ड स्कीम में न्यूनतम 1 ग्राम का निवेश किया जा सकता है। कोई भी व्यक्ति एक वित्त वर्ष में ज्यादा से ज्यादा 500 ग्राम का गोल्ड बॉन्ड खरीद सकता है। </p>

    Business3, Aug 2020, 4:01 PM

    সোনা মজুত করে রেখেছেন বাড়িতে, নয়া স্কিমে নিয়ম না মানলে হতে পারে বড় অঙ্কের জরিমানা

    ৫০ হাজারের গন্ডি পার করেছে সোনার দাম। ভবিষ্যতে সোনা মজুত রাখা নিয়ে চিন্তার ভাঁজ পড়েছে মধ্যবিত্তের কপালে। বাড়িতে কিংবা  ব্যাঙ্কে সোনা মজুত রাখলেও এবার দিতে হবে হিসেব। আয়করের নিয়ম না মেনে অতিরিক্ত সোনা বাড়িতে রাখলেই বড় অঙ্কের জরিমানা হতে পারে।

  • Business30, Jul 2020, 7:13 PM

    ১০ দিনে প্রথমবার লক্ষ্মীবারে দাম কমল সোনার, সস্তা হয়েছে রূপোও

    সোনার দাম চড়চড়িয়ে বেড়েই চলেছে। গত সপ্তাহে রেকর্ড হারে দাম বাড়ার পরও এই সপ্তাহেও লাগাতার সোনার দাম উর্ধ্বমুখী ছিল। করোনা সংক্রমণ ও লকডাউনের মধ্যে টানা ১০ দিনে  এই প্রথমবার সোনার দাম কমল। লক্ষ্মীবারের সোনার বাজারে দাম কমায় সকলেই খুশি। তবে শুধু সোনাই নয়, সস্তা হয়েছে রূপোর দামও। এহেন অর্থনৈতিক মন্দার অগ্নিমূল্য পরিস্থিতিতে সোনা ও রূপোর দাম নিয়েই নাজেহাল অবস্থা মধ্যবিত্তদের। সোনা কেনার পরিকল্পনা থাকলে আজ কালের মধ্যেই কিনে নিতে পারেন। জেনে নিন আজকের কলকাতার দর।

  • <p>বিয়েবাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনা, আহত তিন<br />
 </p>

    West Bengal28, Jul 2020, 5:14 PM

    বিয়েবাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনা, আহত তিন

    বিয়ে মিটে গিয়েছিল নিবির্ঘ্নেই। ফেরার পথে দুর্ঘটনা কবলে বরযাত্রীরা। আহত হলেন তিনজন। বাঁকুড়ার সোনামুখীর ঘটনা।
     

  • <p>গত সপ্তাহের পর ফের আজ নয়া রেকর্ড গড়ল সোনা ও রূপোর দাম। মহাসঙ্কট পরিস্থিতিতে যেভাবে অর্থনৈতিক বাজারে মন্দা দেখা দিয়েছে তার জেরে সোনার দাম আরও বাড়বে বলেই আশা করাই হচ্ছে। </p>

    Business28, Jul 2020, 5:12 PM

    অগ্নিমূল্য সোনার বাজারে রূপোর দামেও আগুন, দাম শুনলে চমকে যাবেন

    সোনার দাম চড়চড়িয়ে বেড়েই চলেছে। গত সপ্তাহে রেকর্ড হারে দাম বাড়ার পরও এই সপ্তাহেও সোনার দাম ফের উর্ধ্বমুখী। করোনা সংক্রমণ ও লকডাউনের মধ্যে দাম বাড়াতেই মাথা হাত পড়েছে সাধারণ গয়না বিক্রেতাদের। তবে শুধু সোনাই নয়, পাল্লা দিয়ে ছক্কা হাঁকাচ্ছে রূপোর দামও। মধ্যবিত্তের দুশ্চিন্তা বাড়িয়ে ৬০ হাজারের গন্ডি পার করলও রূপোর দাম। এহেন অর্থনৈতিক মন্দার অগ্নিমূল্য পরিস্থিতিতে সোনা ও রূপোর দাম নিয়েই নাজেহাল অবস্থা মধ্যবিত্তদের। সোনার কেনার পরিকল্পনা থাকলেও দাম শুনলে চমকে যাবেন, জেনে নিন আজকের কলকাতার দর।

  • <p>রাম মন্দির বানাতে সোনার ইট দেবেন, ৫ আগস্ট ভূমি পুজোর দিন এই ইট দিতে চান, প্রধানমন্ত্রীর হাতে তুলে দিতে চান সোনার ইট, এমনটাই ইচ্ছা সম্রাট বাহাদুর শাহ জাফরের প্রপৌত্রের।</p>

    India 27, Jul 2020, 9:35 PM

    রামমন্দির বানাতে দেবেন সোনার ইট, সম্প্রীতির বার্তা এবার স্বয়ং বাবরের উত্তরাধিকারীর

    রাম মন্দির বানাতে সোনার ইট দেবেন, ৫ আগস্ট ভূমি পুজোর দিন এই ইট দিতে চান, প্রধানমন্ত্রীর হাতে তুলে দিতে চান সোনার ইট, এমনটাই ইচ্ছা সম্রাট বাহাদুর শাহ জাফরের প্রপৌত্রের।

  • <p>করোনা বিশ্বে দুঃসংবাদ, প্রয়াত হলেন অলিম্পিকে সোনা জয়ী ক্যারোলিনা মারিনের বাবা<br />
 </p>

    Sports27, Jul 2020, 9:27 PM

    করোনা বিশ্বে দুঃসংবাদ, প্রয়াত হলেন অলিম্পিকে সোনা জয়ী ক্যারোলিনা মারিনের বাবা

    প্রয়াত হলেন ব্যাডমিন্টন তারকা ক্যারোলিনা মারিনের বাবা। গত ফেব্রুয়ারি মাসি দুর্ঘটনার সম্মুখীন হয়েছিলেন মারিনের বাবা। তারপর থেকে হাসপাতালে ভর্তি ছিলেন গঞ্জালো মারিন পেরেজ। বাবার মৃত্যুতে ভেঙে পড়েছেন রিও অলম্পিকে সোনা জয়ী তারকা।
     

  • <p>ফ্যাশন ডিজাইনার হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন সোনাক্ষি সিনহা।</p>

    Bollywood25, Jul 2020, 8:17 PM

    ট্রোলে ফুলস্টপ, মিশন জোশ নিয়ে হাজির সোনাক্ষী, নেট-পাড়াকে বাসযোগ্য করে তোলার উদ্যোগ

    বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় তারকাদের ট্রোলের শিকার হতে হয়। কখনও উঠে আসে ধর্ষণের হুমকি, কখনও উঠে আসে খুন করে দেওয়ার হুমকিও। এছাড়াও ফেক অ্যাকাউন্ট থেকে শুরু করে বডি মর্ফিং, কিছুই সেই তালিকা থেকে বাদ পড়ে না।

  • Bollywood25, Jul 2020, 6:49 PM

    'কঙ্গনার সাফল্যে হিংসা জ্বলছে বলিউডের একাংশ', রুখে দাঁড়ালেন বিহারি বাবু

    নেপোটিজম নিয়ে কঙ্গনার পাশে এগিয়ে এলেন বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহা। শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষীর নামও উঠে এসেছিল কঙ্গনার অভিযোগে। কিন্তু কোনও কিছুরই তোয়াক্কা না করে তিনি কঙ্গনাকে সাপোর্ট দিচ্ছেন। নাম না নিয়ে করণ জোহরকেও একহাত নিলেন খামোশ অভিনেতা।
     

  • <p><br />
সোনারপুরে পুলিশে জালে বাংলাদেশি জলদস্য়ু, গ্রেফতার আর ২<br />
 </p>

    West Bengal22, Jul 2020, 6:56 PM

    সোনারপুরে পুলিশের জালে বাংলাদেশি জলদস্য়ু, গ্রেফতার আর ২

    অবশেষে ধরা পড়ল বাংলাদেশি জলদস্যু। আশারফ সর্দারকে গ্রেফতার করল পুলিশ। ভুয়ো নথি সরবরাহ চক্রেরও পর্দাফাঁস। গ্রেফতার আরও ২।
     

  • <p>जानकारों का कहना है कि इस साल सोने के दाम 52,000 रुपये (Gold Price) प्रति 10 ग्राम पार हो सकते हैं। वहीं ये वायदा कारोबार में 49,000 प्रति दस ग्राम के स्तर पर चल रहा है।</p>

    Business22, Jul 2020, 2:37 PM

    একধাক্কায় সমস্ত রেকর্ড ভেঙে ফের উর্ধ্বমুখী সোনা, ৭ বছরে সর্বোচ্চ দাম বাড়ল রূপোরও

    করোনা সংক্রমণ ও লকডাউনের মধ্যে দাম বেড়েই চলেছে সোনার। আজ নয়া রেকর্ড  তৈরি করল সোনার দাম। ফের ৫০ হাজার টাকা ছুঁল সোনার দাম। একদিকে বিয়ের মরশুম, আর তার উপরেই লাগাতার  বাড়তে শুরু করেছে সোনার দাম। ক্রমশ রেকর্ড হারে বেড়েই চলেছে সোনার দাম। তবে শুধু সোনাই নয়, পাল্লা দিয়ে ছক্কা হাঁকাচ্ছে রূপোর দামও। মধ্যবিত্তের দুশ্চিন্তা বাড়িয়ে ৫০ হাজারের গন্ডি পার করলও সোনা। এহেন অর্থনৈতিক মন্দার অগ্নিমূল্য পরিস্থিতিতে চাহিদা বাড়ছে সোনার। জেনে নিন আজকের সোনা-রূপোর দর।

  • <p>এশিয়ান গেমসে তাস খেলে জিতেছিলেন সোনা, এবার অর্জুন পুরস্কারের জন্য মনোনীত হলেন দুই বঙ্গ সন্তান<br />
 </p>

    Sports20, Jul 2020, 5:01 PM

    এশিয়ান গেমসে তাস খেলে জিতেছিলেন সোনা, এবার অর্জুন পুরস্কারের জন্য মনোনীত হলেন দুই বঙ্গ সন্তান

    জাকার্তা এশিয়ান গেমসে ব্রিজ খেলে সোনা জিতেছিলেন দুই বঙ্গ সন্তান। সোনা জিতে সকলের নজর কেড়েছিলেন শিনবাথ দে সরকার ও প্রণব বর্ধন। এবার অর্জুন পুরস্কারের জন্য মনোনীত হলেন বাংলার দুই কৃতি সন্তান। অর্জুন পুরস্কারের জন্য তাদের নাম পাঠাল ব্রিজ ফেডারেশন অফ ইন্ডিয়া।
     

  • India 20, Jul 2020, 1:41 PM

    সোনালি বাঘের পর হলুদ কচ্ছপে মজেছে নেট দুনিয়া, ওড়িশার বালাসোর থেকে উদ্ধার বিরল প্রজাতির কচ্ছপ

    ওড়িশার বালাসোর থেকে উদ্ধার হয়েছে  একটি হলুদ রঙের কচ্ছপ। আর এই কচ্ছপটি বিরল  প্রজাতির বলেই জানিয়েছেন বিশেষজ্ঞরা। উদ্ধার হওয়া হলুদ কচ্ছপটি বনদফতরের হাতে তুলে দেওয়া হয়েছে। 

  • India 19, Jul 2020, 7:53 PM

    কেরলে সোনা পাচারকাণ্ডে নয়া মোড়, এক বছরে ১৩টি কনসাইনমেন্টে পাচার করা হয়েছিল ২৩০ কিলো সোনা

    কূটনৈতিক চ্যালেনকে কাজে লাগিয়ে কমপক্ষে ২৩০ কিলো সোনা অবৈধভাবে আমদানি করা হয়েছিল আরব আমিরসাহী থেকে। তদন্তে নেমে প্রথমে তদন্তকারীরা মনে করেছিলেন সংযুক্ত আরব আমিরসাহী উপ দূতাবাসের মাধ্যমে ৩০ কিলো সোনা আমদানি করার পরিকল্পনা গ্রহণ করেছিল পাচারকারীরা। কিন্তু তদন্তের যত গভীরে তাঁরা যাচ্ছেন ততই সামনে আসছে ভয়ঙ্কর তথ্য। তদন্তকারীদের প্রাথমিক অনুমান গত এক বছরে ১৩টি কনসাইনমেন্টের মাধ্যমে প্রায় ২৩০ কিলো সোনা অবৈধভাবে আমদানি করা পাচার হওয়া সোনা উদ্ধারের চেষ্টা শুরু হয়েছে বলেই সূত্রের খবর। তদন্তকারীরা জানিয়েছেন এখনও পর্যন্ত কেরলে সোনা পাচারকাণ্ডে বেশ কয়েক জনকে গ্রেফতার করা হয়েছে। কেরলের সোনাপাচারকাণ্ডের তদন্তে নেমেছে এনআইএ। তদন্তকারীরা জানিয়েছেন ধৃতদের জ্ঞিজ্ঞাসাবাদ করে যাদের নাম পাওয়া যাবে তাদেরকেও তলব করা হবে। 

  • Bollywood18, Jul 2020, 1:24 PM

    সাদা পোশাকে উন্মুক্ত ক্লিভেজে ছবি পোস্ট সোনার, স্টিরিওটাইপ নিয়ে কড়া জবাব গায়িকার

     সৌন্দর্যের সংজ্ঞায় নয়া অবতারে নিজেকে মেলে ধরলেন সোনা মহাপাত্র। সমাজে যে সব বদ্ধমূল ধারণা রয়েছে, সেই গড়পড়তা স্টিরিওটাইপ নিয়ে আগেও মুখ খুলেছিলেন গায়িকা সোনা মহামাত্র। কিছুদিন আগেও বডি শেমিংয়ের শিকার হয়েছিলেন সানা। সোশ্যাল মিডিয়ায় নিজের বিকিনির ছবি পোস্ট করে নেটিজেনদের তোপের মুখে পড়েছিলেন গায়িকা। ফের উন্মুক্ত ক্লিভেজের ছবি পোস্ট করে নয়া বার্তা দিলেন সানা। একঝলকে দেখে নিন সানার ছবিগুলি।

  • <p>এই স্কিমের মাধ্যমে বিনিয়োগকারীরা ব্যাঙ্ক থেকে লোন নিতে পারবেন। এর পাশাপাশি বছরে আড়াই শতাংশের হিসেবে সুদও পেয়ে যাবেন।</p>

    Business17, Jul 2020, 2:39 PM

    বিয়ের মরশুমে দারুণ সস্তা হল সোনা, এখনই কিনুন নাহলেই পস্তাবেন

    ক্রমশ কমতে চলেছে সোনার দাম। বিয়ের মরশুম পড়তে না পড়তে হুড়মুড়িয়ে বেড়েছিল সোনা। লকডাউনের অগ্নিমূল্য বাজারে ফের নিচের দিকে নামতে শুরু করেছে সোনার মূল্য। করোনার জেরে দেশের আর্থিক অবস্থা তলানিতে গিয়ে ঠেকেছে। একদিকে বিয়ের মরশুমে সোনার দাম কমাতে সোনায় সোহাগা ব্যাপার মধ্যবিত্তের। লকডাউনের মধ্যে মধ্যবিত্তদের মুখে হাসি ফুটিয়ে সোনার বাজারে ফের চমক। কলকাতায় কত হয়েছে সোনা, জেনে নিন আজকের দর।