সোশ্যাল মিডিয়া  

(Search results - 725)
  • undefined

    Bollywood1, Apr 2020, 8:45 PM IST

    কোয়ারেন্টাইনে বিনোদনের জন্য রয়েছেন টাইগার, রইল ভিডিও

    লকডাউনে বোর হচ্ছেন অধিকাংশ মানুষ। মনোরঞ্জনের জন্য সোশ্যাল মিডিয়া ছাড়া কোনও উপায় নেই। সেই উপায়কে কাজে লাগিয়ে ভক্তদের বিনোদন যোগালেন টাইগার শ্রফ।

  • The fashion icon capped the post with a note which highlighted all the perks of staying at home.

    Bollywood1, Apr 2020, 7:22 PM IST

    অন্তর্বাস ছাড়াই ফিনফিনে ম্যাক্সিতে মালাইকা, নায়িকাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল

    কেউ বিঞ্জওয়াচিং ব্যস্ত তো কেউ অনলাইন গেমসে। না চাইতেও স্মার্টফোনের মধ্যে মুখ গুঁজে বসে থাকতে হচ্ছে অনেকেই। লকডাউনে আর উপায়ই বা কী আছে। হাতে গুনে কয়েকটা কাজই করা সম্ভব বাড়ির মধ্যে। তবে অভিনেত্রী মালাইকা আরোরা ডিজিটাল দুনিয়া থেকে বেরিয়ে রান্নাঘরে ঢুকে গিয়েছেন। বেসনের লাড্ডু বানিয়ে সময় কাটালেন অভিনেত্রী। তবে এক নায়িকার রান্না করা বিষয়টি মূল অ্যাট্রাকশন নয়, আন্তর্বাস ছাডা় মালাইকার ফিনফিনে পাতলা ম্যাক্সি নজর কেড়েছে সকলের।

  • লকডাউনে ক্লান্ত বিক্রম, সাহায্য চাইছেন সোশ্যাল মিডিয়ায়

    Bengali Cinema1, Apr 2020, 4:53 PM IST

    লকডাউনে এ কী অবস্থা বিক্রমের, সাহায্য চাইছেন সোশ্যাল মিডিয়ায়

    নেটফ্লিক্স, অ্যামজন সফরের পরও সময় কাটছে না বিক্রমের। খুঁজছেন বিনোদনের অন্য পন্থা। সাহায্য চাইছেন ভক্তদের থেকে।

  • Report also suggests that Kat and Vicky do find the time to catch up on the phone. Katrina's friend also said, "I'd say this is a developing relationship. Let's give them time and space, shall we?"

    Bollywood1, Apr 2020, 1:23 PM IST

    তিন দিন ধরে গায়েব ভিকি-ক্যাটরিনা, লকডাউনে একান্তে সময় কাটাচ্ছেন লাভবার্ডস

    ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। বলিউডের বহু চর্চিত জুটির মধ্যেই এখন এনাদেরই নাম শীর্ষে। সিক্রেট রিলেশনশিপের বিষয় হার মানিয়েছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুরকেও। কফি উইথ করণের পর থেকেই শুরু হয়েছে তাঁদের প্রেমালাপ। করণের কাউচে বসে ক্যাটরিনা বলেছিলেন তাঁকে এবং ভিকিকে অনস্ক্রিন বেশ ভালই দেখতে লাগবে। তারপর থেকেই বাড়তে থাকের ভিকি-ক্যাটের ঘনিষ্ঠতা। হোলির সময় ইশা অম্বানির পার্টিতে তাঁদের বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয় যা দেখে ভক্তদের সন্দেহ আরও বাড়তে থাকে। এই লকডাউনের সময় সোশ্যাল মিডিয়ায় দুই তারকার দেখা মেলেনি তিন দিন। নেটিজেনের কথায়, তাঁরা এই তিন দিন একে অপরের সঙ্গে সময় কাটিয়েছেন সেলেবজুটি, যার কারণেই তাঁদের দেখা পাওয়া যায়নি সোশ্যাল মিডিয়ায়।

  • Sakshi chaudhary

    Bollywood1, Apr 2020, 10:25 AM IST

    এক রাতের মূল্য ১ কোটি, অভিনেত্রীর এই অভিযোগে ঝড় উঠেছিল নেটদুনিয়ায়

    একটি রাত, তার মূল্য এক কোটি টাকা। বিষয়টি শুনলে অনেকের চোখ কপালে উঠলেও একসময়ে এই কথাটি নেটদুনিয়ায় ঝড় তুলেছিল। তার সঙ্গে একটি রাতের জন্য় এক কোটি টাকার প্রস্তাব পেয়েছিলেন তিনি। কে সেই নারী যার এত জনপ্রিয়তা। তিনি হলেন তেলেগু অভিনেত্রী সাক্ষী চৌধুরী। যার অভিযোগে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছিল রাতারাতি। যদি সেই ঘটনার রেশ কেটে গেলেও তাকে নিয়ে নেটিজেনদের আগ্রহ এখনও তুঙ্গে। তার শরীরী আবেদেন, রূপের জাদুতে কাবু হয়েছিল আট থেকে অষ্টাদশী। তার মোহময়ী আবেদন থেকে বাদ পড়েনি তামিল ইন্ডাস্ট্রিও। উষ্ণ আবেদনময়ীর হৃদয়ে ঝড় তোলা ছবিগুলি দেখে নিন একনজরে।

  • সময় পেলেই ট্রিপ, সেখান থেকেই একাধিক মুহূর্ত ফ্রেমবন্দি করে শেয়ার করেন ভক্তদের জন্য।

    Bengali Cinema31, Mar 2020, 2:52 PM IST

    প্রকাশ্যে চুম্বন, ছবি পোস্ট করে ঐন্দ্রিলাকে জন্মদিনের উষ্ণ শুভেচ্ছা অঙ্কুশের

    একদিকে টলি অভিনেত্রী ঐন্দ্রিলার জন্মদিন অন্যদিকে লকডাউন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। আর এই লকডাউনের মধ্য বাইরে গিয়ে সেলিব্রেশন তো দূরের কথা বাড়ির বাইরেরও পা রাখার উপায় নেই কারোরই। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। প্রত্যেকেই রয়েছেন সেলফ কোয়ারেন্টাইনে। কিন্তু সব কিছুর মধ্যেও আজ তার জন্মদিন বলে কথা।  জন্মদিনে উষ্ণ চুম্বনের ছবি পোস্ট করে ভালবাসার শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অঙ্কুশ। যা দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন উষ্ণ মুহূর্তের ছবিগুলি।

  • তারকাদের ছবি

     Entertainment31, Mar 2020, 1:09 PM IST

    লকডাউনের মধ্যে 'দেন অ্যান্ড নাও' চ্যালেঞ্জে মত্ত তারকারা, কারা কারা রয়েছেন তালিকায়

    সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সম্প্রতি বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে 'দেন অ্যান্ড নাও' চ্যালেঞ্জ। সময় কাটানোর জন্য অনেকেই বিনোদনের রসদ হিসেবে এটিকে বেছে নিয়েছেন। দেখে নিন কোনও তারকারা অংশগ্রহণ নিয়েছেন সেই চ্যালেঞ্জে।


     

  • undefined

    Bollywood30, Mar 2020, 8:07 PM IST

    ছোট বয়সেই ড্রাগের নেশায় আসক্ত হয়ে পড়েছিলেন কঙ্গনা, লকডাউনে পুরোনো স্মৃতিচারণা অভিনেত্রীর

    এই লকডাউনের মধ্যেই নিজের অতীতে ফিরে গেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। এই ভিডিওবার্তা মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ধ্যান আর যোগাভ্যাসের মধ্য দিয়েই জীবনের এই সমস্যা কাটিয়ে ওঠেন অভিনেত্রী।

  • undefined

    Bollywood30, Mar 2020, 7:20 PM IST

    'ভাইরাস ভার্সান ২০২০' পুরোপুরি মুছে দিতে চান অমিতাভ, কিন্তু কেন

    সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করে ভাইরাল হয়েছেন বিগ বি। রসিকতায় পরিপূর্ণ এই পোস্টের অন্দরে লুকিয়ে রয়েছে এক চরম সত্যতা। মুহূর্তের মধ্য অমিতাভের এই পোস্ট নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় লাইকও কমেন্টের সংখ্যা হু হু করে বাড়ছে।

  • সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ক্যাপশনে লিখলেন ছবি তুলেছেন অঙ্কুশ।

    Bengali Cinema30, Mar 2020, 6:43 PM IST

    লকডাউনেও নিজের 'ট্রিপ' নিয়ে ব্যস্ত ঐন্দ্রিলা, ঘোরার প্ল্যান শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়

    দেশের ক্রমশ বেড়ে চলেছে করোনা প্রকোপ। লকডাউনে কাটাচ্ছে প্রতিটি মানুষ। এর মধ্যেও ঘুরে বেড়াচ্ছেন ঐন্দ্রিলা।

  • শাহরুখ খানঃ একেই বলে বাই, জিন্সই কেবল পড়েন কিং খান, তাই একটা সময় ১৫০০ জিন্স মজুত থাকে তাঁর আলমারিতে।

    Bollywood30, Mar 2020, 6:33 PM IST

    করোনা মোকাবিলায় নিন্দার মুখে শাহরুখ, কটাক্ষের মোক্ষম জবাব অভিনেতার

    গোটা বিশ্ব জুড়ে করোনার ত্রাস। যত দিন যাচ্ছে মৃত্যুমিছিল যেন ত্রমশ বাড়ছে। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। করোনার সাহায্যে এগিয়ে এসেছেন সর্বস্তরের মানুষ।  বিশাল আর্থিক ক্ষতির মুখে পড়েছে প্রায় সব দেশ। মহামারি থেকে বাঁচতে সকলেই আর্থিক অনুদান করছেন। করোনা মোকাবিলায়  টানা ২১ দিনের  লকডাউনের মাঝে  দেশের সাধারণ মানুষকে সাহায্যের জন্য এগিয়ে এসেছেন একাধিক তারকা। বলিউড থেকে দক্ষিণী ইন্ডাস্ট্রির একাধিক তারকারাও ত্রান তহবিলে এগিয়ে এসেছেন। কিন্তু সকলের মধ্যে বি-টাউনের খানেরা কে-কী করছেন তা নিয়েই প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। সব খানেদের থেকে কটাক্ষের শিকার হয়েছেন শাহরুখ খান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের কড়া জবাব দিলেন বলিউডের বাদশা। 

  • इस शो के अलावा वे किसी और शो में नजर नहीं आईं। उन्होंने 'कयामत', 'परफेक्ट ब्राइड', 'चांद छुपा बादल में', 'साथ निभाना साथियां', 'वारिस' जैसे शोज में कैमियो किया था।

    Bollywood30, Mar 2020, 5:25 PM IST

    লকডাউনে পরিচারিকার কাজ করছেন হিনা, ফাঁস হল গোপন ছবি

    টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হিসেবে  দীর্ঘদিন ধরে পরিচিত হিনা খান। তার ভরা যৌবনের উষ্ণ মুহূর্তের ছবি দেখতে সবসময়েই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। উদ্দাম অন্তরঙ্গতায় মেতে উঠা অভিনেত্রীর ফাঁস হল গোপন মুহূর্তের ছবি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রতিটি ছবিই রাতারাতি ভাইরাল হয়েছে। অভিনেতা থেকে অভিনেত্রী, সারা বিশ্বের সাধারণ মানুষ প্রত্যেকেই কোভিড-১৯-এর জেরে গৃহবন্দি। মহামারি থেকে নিজেকে বাঁচাতে সমস্ত সচেতনতা অবলম্বন করছেন প্রত্যেকেই।  করোনা আতঙ্কের মধ্যে ঘরবন্দি হয়ে সেলেবরা নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন। হোম কোয়ারেন্টাইনে থাকাকালীন পরিচারিকার কাজ করছেন হিনা। মুহূর্তের মধ্যে তার এই ছবি ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন একঝলকে।

  • স্যুইমওয়েরে যেন জলপরী, মোনালিসার ছবিতে চোখ কপালে আট থেকে আশির

    Bollywood30, Mar 2020, 2:07 PM IST

    স্যুইমওয়েরে যেন জলপরী, মোনালিসার ছবিতে চোখ কপালে আট থেকে আশির

    লকডাউনেও ভক্তদের মনোরঞ্জনের জন্য তৈরি মোনালিসা। অন্যান্য তারকাদের মতও মোনালিসাও নিজের নানা অ্যাক্টিভিটির পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নিজের স্যুইমওয়্যারের ছবি আপলোড করে ভাইরাল হলেন ইন্টারনেট ক্যুইন।

  • Gungari Kar

    Coronavirus30, Mar 2020, 1:36 PM IST

    করোনার বিরুদ্ধে লড়াই করতে বাড়িতে থাকুন, সোশ্যাল মিডিয়ায় বার্তা দিল ছোট্ট গুঞ্জরি

    করোনা আতঙ্কে লকডাউন পরিস্থিতি প্রায় সারা বিশ্ব জুড়ে। সারা বিশ্ব হিমশিম খাচ্ছে এই মারন ভাইরাসকে ঠেকাতে। কোবিড১৯ এর হাত থেকে বাঁচকে প্রায় সমগ্র বিশ্ব রয়েছে লকডাউন পরিস্থিতিতে। লকডাউন পরিস্থিতিকে সফল করতে তাই সাধারণকে গৃহবন্দি থাকার নির্দেশ দেওয়া হয়েছে সরকারের তরফ থেকে।  লকডাউন লাগু করা হলেও প্রচুর মানুষ তা মানছেন না। বাইরে বেরিয়ে আসছেন। 

  • undefined

    Bollywood30, Mar 2020, 11:47 AM IST

    ফের একটি করোনা টেস্ট, আতঙ্কে দিন কাটছে কণিকার

    বলিউডের সবচেয়ে বিতর্কিত ব্যক্তিত্বের মধ্যে একজন। করোনা ভাইরাস শরীরে নিয়ে একাধিক অনুষ্ঠানে যাওয়া। বলিউড এই গায়িকার বিরুদ্ধে আইনি ব্যবস্থাও নেওয়া হয়েছে। সম্প্রতি সন্তানদের নিয়ে আবেগভরা পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।