স্ত্রী  

(Search results - 485)
  • <p>दुनियाभर में दर्जनों वैक्सीन का ट्रायल चल रहा है। कुछ देशों में वैक्सीन का ट्रायल तीसरे चरण में हैं, रूसी वैक्सीन को अपना दूसरा चरण पूरा करना बाकी है। वैक्सीन के डेवलपर ने 3 अगस्त तक इस चरण को पूरा करने की योजना बनाई है। इसके बाद तीसरे चरण का परीक्षण शुरू किया जाएगा। रूसी वैज्ञानिकों का कहना है कि वैक्सीन जल्दी तैयार कर ली गई, क्योंकि यह पहले से ही इस तरह की अन्य बीमारियों से लड़ने में सक्षम है। यही सोच कई अन्य देशों और कंपनियों की है।</p>

    India 7, Aug 2020, 5:25 PM

    করোনা প্রতিষেধক বাজারে আনতে মরিয়া সেরাম, দাম কমাতে ভারতীয় সংস্থার পাশে বিল গেটস

    দ্রুত করোনাভাইরাসের প্রতিষেধক বাজারে যাতে আনা যায় তার উদ্যোগ নিয়েছেন বিল গেটস ও তাঁর স্ত্রী। তাঁর সংস্থা বিল ও মেলিন্ডা গেটস ফাউন্ডেশন ভারতের প্রতিষেধক প্রস্তুতকারক সংস্থা সেরাম ইনস্টিটিউটকে ১৫০ মিনিয়ন মার্কিন ডলার বিনিয়োগের সিদ্ধান্ত নিয়েছে। আর এই চুক্তির প্রধান শর্তই হল সেরাম নিম্ন ও মধ্য আয়ের দেশগুলিতে ১০০ মিলিয়ন প্রতিষেধক সরবরাহ করার জন্য দায়বদ্ধ থাকবে। আর ভারতীয় টাকায় মাত্র ২২৫ টাকায় মিলবে করোনা প্রতিষেধক। 
     

  • <p>সন্তানলাভের খুশিতে হাসপাতালেই পার্টি দিলেন হার্দিক-নতাসা<br />
 </p>

    Cricket6, Aug 2020, 10:18 AM

    সন্তানলাভের খুশিতে হাসপাতালেই পার্টি দিলেন হার্দিক-নতাসা

    গত ৩০ জুলাই পুত্র সন্তানের বাবা হয়েছেন হার্দিক পান্ডিয়া। ছোট্ট অতিথির ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হার্দিক। এবার স্ত্রী নতাসাকে ভালবাসা উপহার দিয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা। এবার হাসপাতাল ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের পার্টি দিলেন হার্দিক পান্ডিয়া।
     

  • Kolkata5, Aug 2020, 9:39 AM

    কলকাতায় করোনায় মৃত্যু তরুণ চিকিৎসকের, 'শহিদ' ঘোষণার দাবিতে মুখ্যসচিবকে চিঠি

      কলকাতায় করোনায় মৃত সর্বকনিষ্ঠ চিকিৎসক নীতিশ কুমার। তিনি কার্ডিওভাস্কুলার সায়েন্স বিভাগের চিকিৎসক ছিলেন৷ প্লেটলেট, করোনা জয়ীরও প্লাজমা দিয়েও শেষ রক্ষা হল না। প্রয়াত চিকিৎসককে 'শহিদ' ঘোষণার দাবিতে মুখ্যসচিবকে চিঠি।
     

  • <p>'আমার স্ত্রী-কে নিজের সমস্যা থেকে দূরে রাখো', সুশান্তের জামাই বাবুর মেসেজে বিস্ফোরক বার্তা</p>

    Bollywood4, Aug 2020, 12:35 PM

    'আমার স্ত্রী-কে নিজের সমস্যা থেকে দূরে রাখো', সুশান্তকে কড়া বার্তা জামাই বাবুর

    সুশান্ত সিং রাজপুতের কাছের বন্ধু সিদ্ধার্থ পিঠানি। সুশান্তের ফ্ল্যাটেই এক বছর ছিলেন তিনি। সম্প্রতি নিজের সাক্ষাৎকারে স্বীকার করেছেন তিনিই সুশান্তকে নিত্যদিন দুটি করে ওষুধ খাওয়াতেন। যা রিয়া চক্রবর্তী তাঁকে দিয়ে যেতেন। তবুও সাক্ষাৎকারে বারংবার বলে যাওয়া যে একই বাড়িতে থেকেও উনি কিছুই জানতেন, এই বক্তব্যে তাঁর প্রতি সন্দেহ আরও গাঢ়় হয়েছে। নেটিজেনের কথায়, তিনি নিজেরই কথার জালে ফেঁসে গিয়েছেন। তিনিই সুশান্তের মৃত্যুর জন্য দায়ী কিংবা তিনি সুশান্তের মৃত্যুর কারণ জানেন তবুও কিছুই স্বীকার করছেন না। 

  • <p>জীবনের সেরা উপহার দেওয়ায় নতাসাকে ভালবাসায় ভরিয়ে দিলেন হার্দিক<br />
 </p>

    Cricket3, Aug 2020, 9:26 PM

    জীবনের সেরা উপহার দেওয়ায় নতাসাকে ভালবাসায় ভরিয়ে দিলেন হার্দিক পান্ডিয়া

    গত ৩০ জুলাই পুত্র সন্তানের বাবা হয়েছেন হার্দিক পান্ডিয়া। ছোট্ট অতিথির ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হার্দিক। এবার স্ত্রী নতাসাকে ভালবাসা উপহার দিলেন ভারতীয় ক্রিকেট তারকা। জীবনের সেরা উপহার দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন হার্দিক পান্ডিয়া।
     

  • Last year, she gave a hit film along with Akshay Kumar, Mission Mangal, where she had said that she would never again work in movies where her husband Siddharth Roy Kapur is a producer.

    Bollywood2, Aug 2020, 10:12 AM

    বিদ্যা বালান তার তৃতীয় স্ত্রী, বলি লাইফে সিদ্ধার্থ রয় কাপুর একজন 'কি ফ্যাক্টর'

    বলিউডের খ্যাতনামা প্রযোজক সিদ্ধার্থ রয় কাপুরের আজ ৪৬ তম জন্মদিন
    প্রযোজকের পাশাপাশি বলিউডের প্রথমশারির অভিনেত্রী বিদ্যা বালানের স্বামী
    দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ২০১২ সালে বিদ্যা বালানকে বিয়ে করেন সিদ্ধার্থ
     দ্য ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রযোজক গিল্ড অফ ইন্ডিয়ার রাষ্ট্রপতি পদে রয়েছেন সিদ্ধার্থ 

  • <p>ইদ উপলক্ষ্যে স্ত্রীকে শাকিবের উপহার, ভালবাসা দেখে মুগ্ধ নেট দুনিয়া<br />
 </p>

    Cricket1, Aug 2020, 10:28 PM

    ইদ উপলক্ষ্যে স্ত্রীকে শাকিবের উপহার, ভালবাসা দেখে মুগ্ধ নেট দুনিয়া

    করোনা ভাইরাস এবছর থাবা বসিয়েছে সকলের ইদের উৎসবে। তবে প্রিয়জনদের প্রতি ভালবাসায় থাবা বসাতে পারেনি বিশ্ব মহামারী। ইদ উপলক্ষ্যে স্ত্রীকে মার্সিডিজ বেঞ্জ উপহার দিলেন শাকিব আল হাসান। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করলেন শাকিবের স্ত্রী উমী শিশির।
     

  • Relationship1, Aug 2020, 4:53 PM

    প্রাক্তনের প্রতি বেশি ঝুঁকছে আপনার সঙ্গী,চোখ রাখুন সোশ্যাল মিডিয়ার পাতায়

    করোনা রুখতে দীর্ঘদিনের লকডাউন। আর তার উপর আবার আনলক,সীমিত লকডাউন এসবের জেরে প্রেমের দফারফা।  যখন তখন বেরিয়ে সঙ্গীর সঙ্গে দেখা করার কিংবা একান্তে একটু সময় কাটানোর জো নেই এখন। একটানা ঘরে থাকতে থাকতে টানও যেন কমে যাচ্ছে একে অপরের প্রতি। শুধু প্রেমিক-প্রেমিকাই নন, স্বামী বা স্ত্রীর সম্পর্কেও যদি এরকম খটকা লাগে, তাহলেও ঘাবড়াবেন না। কারণ, এর উত্তর আপনি নিজেই বের করে ফেলতে পারবেন । নজর রাখুন  সঙ্গীর সোশ্যাল মিডিয়ার  পাতায়, আর নিজেই এর সমাধান বার করে নিন।

  • <p>পরিবারিক অশান্তি জের, শাশুড়ির উপর 'অ্য়াসিড হামলা' বউমার<br />
 </p>
    Video Icon

    Burdwan1, Aug 2020, 2:11 PM

    পরিবারিক অশান্তির জের, শাশুড়ির উপর 'অ্য়াসিড হামলা' বউমার

    নিজে পছন্দ করে বিয়ে করেছিলেন ছেলে। স্ত্রীর সঙ্গে একেবারেই বনিবনা ছিল না তাঁর। ছেলে-বউমার অশান্তির মাশুল দিলেন শাশুড়ি।  শিকার হলেন অ্যাসিড হামলার।
     

  • <p>ছেলে-বউমার অশান্তি থামাতে গিয়ে ঘটল বিপত্তি, অ্যাসিড হামলার শিকার হলেন শাশুড়ি<br />
 </p>

    Burdwan31, Jul 2020, 8:58 PM

    ছেলে-বউমার অশান্তি থামাতে গিয়ে ঘটল বিপত্তি, অ্যাসিড হামলার শিকার হলেন শাশুড়ি

    নিজে পছন্দ করে বিয়ে করেছিলেন ছেলে। স্ত্রীর সঙ্গে একেবারেই বনিবনা ছিল না তাঁর। ছেলে-বউমার অশান্তির মাশুল দিলেন শাশুড়ি। শিকার হলে অ্যাসিড হামলার।
     

  • <p>সুশান্তের আগেও প্রথম ছেলের মৃত্যু, রাজপুত পরিবারের কি পুত্রসন্তান বিয়োগের আশঙ্কা, প্রশ্ন নেটদুনিয়ায়</p>

    Bollywood31, Jul 2020, 1:48 PM

    সুশান্তের আগেও প্রথম ছেলের মৃত্যু, রাজপুত পরিবারে কি পুত্রসন্তান বিয়োগের আশঙ্কা, প্রশ্ন নেটদুনিয়ায়

    সুশান্ত সিং রাজপুত। পরিবারের বড্ড আদরের ছেলে। মা-বাবার পাশাপাশি ছোট থেকে দিদি শ্বেতাও তাঁকে কোলে পিঠে করে মানুষ করেছিল। হঠাৎই যেন তাঁদের আদরের ছেলে কোল খালি চলে গেল। এর পিছনে কারণ কী। কেন এমনটা ঘটল তাঁদের সঙ্গে। যার উত্তর খুঁজে বেড়াচ্ছে গোটা রাজপুত পরিবার। রাজপুত পরিবারের ছেলের আয়ু কি সর্বদাই কম। যার জন্য নিজেদের প্রথম পুত্রসন্তানকেও হারিয়েছিলেন কেকে সিং এবং স্ত্রী। শ্বেতার একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে সপ্তাহখানেক আগে জানা যায়, সুশান্তের মা-বাবা তাঁদের প্রথম সন্তানকে তার জন্মানোর দেড় বছরের মধ্যেই হারিয়ে বসেন। তারপরই নানা যজ্ঞ, সাধনা, মানত, প্রার্থনা করতে থাকেন। নাওয়া খাওয়া ছেড়ে দ্বিতীয় পুত্রসন্তানের আশায় বসেছিলেন স্বামী-স্ত্রী। 
     

  • <p>ನಿಮ್ಮ (ಸಿದ್ದಿಕಿ) ಅಣ್ಣ ತಮ್ಮಂದಿರಿಂದಲೂ ದೂಷಣೆಗೆ ಒಳಗಾಗಿದ್ದೆ.</p>

    Bollywood31, Jul 2020, 10:43 AM

    'জোর করে মেয়েকে 'পর্নোগ্রাফি' দেখানোর অভিযোগ', নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের স্ত্রী আলিয়ার

    লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদের খবর হৈচৈ শুরু হয়েছে বি-টাউনে। দীর্ঘদিন ধরেই স্ত্রী আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল বলি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির। তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চান না নওয়াজের স্ত্রী আলিয়া। দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । পারস্পারিক তিক্ততার মধ্যেই নওয়াজের পরিবারের বিরুদ্ধে ফের বিস্ফোরক অভিযোগ এনেছেন নওয়াজের স্ত্রী আলিয়া। জোর করে নিজের মেয়েকে পর্নোগ্রাফি দেখানোর অভিযোগে নওয়াজের ভাই মিনহাজউদ্দিনের বিরুদ্ধে এবার এফআইআর দায়ের করলেন নওয়াজের স্ত্রী আলিয়া।
     

  • <p>बता दें कि उत्तर प्रदेश के बरेली की रहने वालीं प्रियंका चोपड़ा मिस वर्ल्ड का खिताब जीता चुकी हैं। मिस वर्ल्ड का खिताब जीतने के बाद प्रियंका ने फिल्मों की ओर रुख किया। साल 2002 में तमिल फिल्म 'थमिझन' से प्रियंका ने डेब्यू किया। इसके बाद 2003 में उन्होंने फिल्म 'अंदाज' से बॉलीवुड में डेब्यू किया। </p>

    Bollywood29, Jul 2020, 11:21 PM

    নতুন অথিতি প্রিয়ঙ্কা-নিকের জীবনে, জোনাস পরিবারে খুশির জোয়ার

    প্রিয়ঙ্কা চোপাড়া জোনাসের পরিবারে সুখের খবর। নতুন অথিতি এসে জোনাস পরিবারকে ভাসিয়ে নিয়ে যাচ্ছে খুশির জোয়ারে। সেই ছোট্ট অথিতির জন্য বহুদিন আগে থেকই তোরজোর শুরু হয়েছিল জোনাস পরিবারে। প্রিয়ঙ্কা চোপড়া অন্তঃসত্ত্বা কিনা এই প্রশ্নই ছিল বহু মানুষের মনে। মাঝে কাজ থেকে বিরত থাকার দরুণ এই খবরই ছেয়ে গিয়েছিল নেটদুনিয়ায়, প্রিয়ঙ্কা হয়তো মা হতে চলেছেন। বছর দুয়েক আগে বিয়ের বন্ধনে বাঁধা পড়েছিলেন গ্লোবাল গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। তিনি ফ্যামিলি প্ল্যানিংয়ের জন্য প্রস্তুত কিনা সে বিষয় তাঁকে প্রশ্ন করা হয়। 

  • <p>ঘুমের মধ্যে পাবজি গেম নিয়ে কথা বলেন ধোনি, জানালেন সাক্ষী<br />
 </p>

    Cricket29, Jul 2020, 8:12 PM

    ঘুমের মধ্যে পাবজি গেম নিয়ে কথা বলেন ধোনি, জানালেন সাক্ষী

    ধোনি ভিডিও গেমস খেলতে ভালবাসেন  তা সকলেরই জানা। লকডাউনে পরিবারকে সময় দেওয়ার পাশাপাশি গেম খেলতেন ধোনি। জনপ্রিয় পাবজি গেমের প্রতি ধোনি যে আসক্ত সেই কথা জানিয়েছেন সাক্ষী। পাবজি বন্ধ হলে ধোনি সমস্যায় পড়বেন বলেও জানিয়েছেন ধোনির স্ত্রী।
     

  • Bollywood29, Jul 2020, 2:45 PM

    'রিয়ার মতোন অনেকেই ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেন', নওয়াজের স্ত্রী আলিয়াকে আক্রমন অভিনেতার ভাইয়ের

    এবার রিয়াকে নিশানা করেই নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়াকে আক্রমন করলেন অভিনেতার ভাই।  আলিয়ার নাম না করেই নওয়াজউদ্দিনের ভাই শামস নবাব সিদ্দিকি তাকে টুইটে বিঁধেছেন। ইতিমধ্যেই নওয়াজের থেকে বিবাহবিচ্ছেদ মামলায় ৩০ কোটি টাকা দাবি করেছেন স্ত্রী আলিয়া। কিছুদিন আগেই নওয়াজের ভাইয়ের উপরও একাধিক অভিযোগ এনেছেন নওয়াজের স্ত্রী আলিয়া।