স্পেসিফিকেশন  

(Search results - 25)
  • <p>POCO X3</p>

    Technology19, Sep 2020, 1:21 PM

    দুর্দান্ত ক্যামেরা-সহ একাধিক ফিচার, বাজারে লঞ্চের আগেই ফাঁস Poco X3 এর স্পেসিফিকেশন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সংস্থার স্মার্টফোন। সম্প্রতি ভিন্ন সংস্থার তকমা পেয়ে জনপ্রিয় হয়ে উঠছে পোকো। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার নিয়ে পোকো ক্রমশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। খুব শীঘ্রই ভারতীয় বাজারে লঞ্চ হতে পারে Poco X3-এর স্মার্টফোন। এর আগের ফ্ল্যাশ সেল-এ সব ফোনই বিক্রি হয়ে গিয়েছিল Poco X2-এর। সেই সময় থেকেই মোবাইল প্রেমীদের নজরে আসে এই সংস্থার মোবাইল। এবার আবারও দুর্দান্ত ফিচার নিয়ে বাজারে আসতে চলেছে Poco X3। এক নজরে রইল এই ফোনের বিস্তারিত ফিচারসগুলি।
     

  • <p>Realme Narzo 10A&nbsp;</p>

    Technology5, Sep 2020, 3:31 PM

    মাত্র ৮,৯৯৯ টাকায় দুর্দান্ত ফিচার, বিক্রি শুরু হল রিয়েলমি নারজো টেনএ

    একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। বিক্রি শুরু হল রিয়েলমি-এৎ লেটেস্ট এডিশন স্মার্টফোন নারজো টেনএ । রিয়েলমি আজ দুপুর ১২ টা থেকে ফ্লিপকার্ট এবং রিয়েলমি ডটকম (realme.com) রিয়েলমি নারজো টেনএ বিক্রি শুরু হচ্ছে। জেনে নেওয়া যাক রিয়ালিমি নার্জো ফোন এর স্পেসিফিকেশন-
     

  • <p>Oppo F17 Pro</p>

    Technology3, Sep 2020, 1:39 PM

    সাধ্য়ের মধ্যে উন্নতমানের ডুয়েল সেলফি ক্যামেরা, শুরু হল ওপো এফ এফসেভেনটিন প্রো-এর প্রি-বুকিং

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। আবারও বাজারে হাজির হয়েছে ওপো সংস্থার এ সিরিজের আরও একটি মডেল ওপো এফসেভেনটিন এবং ওপো এফসেভেনটিন প্রো। ভারতে গতকাল অর্থাৎ ২ সেপ্টেম্বর লঞ্চ হয়েছে ওপো-র এই দুটি মোবাইল।  ইতিমধ্যেই এই দুই ফোনের প্রি-বুকিং শুরু হয়েছে। জেনে নেওয়া যাক ওপো এফসেভেনটিনন প্রো- এর বিস্তারিত স্পেসিফিকেশন।

  • <p>Realme smart TV</p>

    Technology16, Aug 2020, 2:51 PM

    মাত্র ১২,৯৯৯ টাকায় ৩২ ইঞ্চ এইচ়ডি স্ক্রীন, রিয়েলমি আনল ২টো দুর্দান্ত রেঞ্চ-এর স্মার্ট টিভি

    স্মার্টফোন নির্মাতারা এখন ধীরে ধীরে টিভি বাজারে প্রবেশ করছে। বাজেটের মধ্যে স্মার্ট টিভি গুলির কথা বললে রেডমি, রিয়েলমি, নোকিয়ার মতো ব্র্যান্ড রয়েছে। বর্তমানে উন্নতমানের ফিচারযুক্ত ৩২ ইঞ্চির টিভি বাজেটের মধ্যে একটি হল রিয়েলমি এর ৩২ ইঞ্চি স্মার্ট টিভি। এমন পরিস্থিতিতে, রিয়েলমি একটি ভাল সুযোগ এনেছে, যেখানে আপনি সাধ্যের মধ্যে স্মার্ট টিভি বাড়িতে আনতে পারবেন। রিয়েলমি-এর এই স্মার্ট টিভির প্রারম্ভিক দামটি ১২,৯৯৯ টাকা। রিয়েলমির ওয়েবসাইট ছাড়াও এই টিভিটি ফ্লিপকার্টে পাওয়া যাবে। জেনে নেওয়া যাক, রিয়েলমি স্মার্ট টিভি স্পেসিফিকেশন-

  • <p>Nokia 5.3</p>

    Technology16, Aug 2020, 12:46 PM

    একবার ফুল চার্জে টানা ৪৮ ঘন্টা চলবে এই ফোন, বাজারে আসতে চলেছে নোকিয়া ৫.৩ স্মার্টফোন

    নোকিয়া শীঘ্রই ভারতে তার নতুন মিড-রেঞ্জের স্মার্টফোন নোকিয়া ৫.৩ লঞ্চ করতে পারে। এটি নোকিয়া ইন্ডিয়ার অফিশিয়াল পেজে  নিশ্চিত করা হয়েছে। এই পেজে সাইন-আপের বিকল্পটিও ধরা পড়েছে। এই তালিকার মাধ্যমে ফোনের পুরও স্পেসিফিকেশন প্রকাশিত হয়েছে এবং আশা করা হচ্ছে যে ফোনটির দামও শিগগিরই প্রকাশিত হবে। নোকিয়া ৫.৩ আন্তর্জাতিক বাজারে ইতিমধ্যে লঞ্চ করেছে। সংস্থার এই ফোন তিনটি রঙের ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। ব্যবহারকারীদের নোকিয়ার নতুন ডিভাইসে শক্তিশালী বৈশিষ্ট্য দেওয়া হবে যা নোকিয়ার অফিসিয়াল পেজে নিশ্চিত করা হয়েছে। জেনে নেওয়া যাক নোকিয়া ৫.৩ স্মার্টফোনের বিস্তারিত স্পেসিফিকেশন।

  • <p>Nokia</p>

    Technology9, Aug 2020, 2:10 PM

    নোকিয়া আবারও বাজারে আনছে দুটি মিড রেঞ্জের স্মার্ট এইচডি টিভি, রইল স্পেসিফিকেশন

    নোকিয়া ভারতের বাজারে আবারও দুটি নতুন স্মার্ট টিভি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই টিভিগুলি পাওয়া যাবে ৩২ ইঞ্চি এবং ৫০ ইঞ্চির স্ক্রিনের আকারে। নোকিয়া পাওয়ার ইউজারের প্রতিবেদন অনুসারে, এই দুটি টিভি লঞ্চের আগে বিআইএস শংসাপত্রের ওয়েবসাইটে স্পষ্ট করা হয়েছে। ৩২ টিএএইচডিএন সমর্থনকারী মডেল নম্বর সহ ৩২ ইঞ্চির নোকিয়া স্মার্ট টিভি পুরো এইচডি রেজোলিউশন সহ আসবে। প্রতিবেদনে বলা হয়েছে যে এটি নোকিয়ার প্রথম ভারতে এইচডি রেজোলিউশন টিভি হবে। ৫০ ইঞ্চি মডেলটি ৫০ টিএইচএইচডিএন মডেল নম্বর সহ ইউএইচডি রেজোলিউশনের সঙ্গে আসবে।

  • <p>Oppo A12s</p>

    Technology18, Jul 2020, 5:24 PM

    স্টাইলিশ লুক ও অসাধারণ ফিচার, লঞ্চ হল ওপো এ টুয়েলভ এস স্মার্টফোন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে জনপ্রিয় এই মোবাইল সংস্থা। আবারও লঞ্চ হতে চলেছে ওপো সংস্থার আরও একটি মডেল ওপো এ টুয়েলভ এস। ১৪ জুলাই ভারতে লঞ্চ হয়েছে ওপোর এই স্মার্টফোন। সংস্থার আশা খুব শীঘ্রই ভারতের বাজারে বিক্রি শুরু হবে এই স্মার্টফোনের। জেনে নেওয়া যাক ওপো এটুয়েলভএস ফোনের স্পেসিফিকেশন।

  • undefined

    Technology14, Jul 2020, 1:32 PM

    রয়েছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর, ১৪ জুলাই থেকে প্রথম বিক্রি শুরু পোকো এমটু প্রো এর

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সংস্থার স্মার্টফোন। সম্প্রতি ভিন্ন সংস্থার তকমা পেয়ে জনপ্রিয় হয়ে উঠছে পোকো। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার নিয়ে পোকো ক্রমশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। ৭ জুলাই মঙ্গলবার ভারতে লঞ্চ হয়েছে পোকো এমটু প্রো স্মার্টফোন। এই ফোনের একটি টিজার প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। আজ বেলা ১২ টা থেকে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে শুরু হয়েছে এই স্মার্টফোনের ফার্স্ট সেল। যার প্রাথমিক মূল্য রাখা হয়েছে ১৩,৯৯৯ টাকা। জেনে নেওয়া যাক এই ফোনের অন্যান্য ফিচারগুলি সম্পর্কে।

  • iphone 12

    Technology13, Jul 2020, 5:09 PM

    লঞ্চের আগেই ফাঁস হল আইফোন টুয়েলভ এর মডেল, প্রকাশ্যে এল দাম-সহ স্পেসিফিকেশন

    টেক জায়ান্ট অ্যাপল শীঘ্রই আইফোন টুয়েলভ সিরিজ লঞ্চ করতে চলেছে। তবে লঞ্চের আগেই প্রকাশ্যে আসে এই স্মার্টফোনের মডেল, দাম ও স্পেসিফিকেশন। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, সংস্থাটি এই স্মার্টফোনের সঙ্গে হেডফোন এবং চার্জার পাওয়া যাবে না। একই সময়ে, একটি প্রতিবেদনে আইফোন টুয়েলভ সিরিজের বেস মডেলের দাম ফাঁস হয়েছে। যাতে জানা গিয়েছে যে এর নিউ এডিশন-এর মডেলের দাম পুরানো এডিশনের চেয়ে ৫০ ডলার পর্যন্ত বেশি হতে পারে।

  • <p>Infinix hot 9 pro</p>

    Technology13, Jul 2020, 3:52 PM

    মাত্র ৮,৯৯৯ টাকায় মিলবে ৫ টি ক্যামেরা সেন্সর, আজ থেকেই বিক্রি শুরু হল এই স্মার্টফোনের

    কোরিয়ান সংস্থা ইনফিনিক্স আজ ভারতীয় বাজারে ইনফিনিক্স হট নাইট স্মার্টফোনটি লঞ্চ করেছিল মাস দুয়েক আগেই। আজ এই স্মার্টফোনের বিক্রয় শুরু হল। এই ফোনটি জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। এটি বিশ্বাস করা হয় যে সংস্থাটি এই সিরিজের হট নাইন এবং হট নাইন প্রো দুটি স্মার্টফোন লঞ্চ করতে পারে। সংস্থাটি এর ই-কমার্স পার্টনার ফ্লিপকার্টে টিজারটি শেয়ার করেছিল। ফ্লিপকার্টে দেওয়া তথ্য অনুসারে, ইনফিনিক্স হট নাইন সিরিজ দুপুর ১২ টায় থেকে বিক্রি শুরু হবে। এই সিরিজে ইনফিনিক্স হট নাইন এবং ইনফিনিক্স হট নাইন প্রো স্মার্টফোনগুলি সংস্থাটি চালু করতে পারে। জেনে নেওয়া যাক ইনফিনিক্স হট নাইট স্মার্টফোনটির স্পেসিফিকেশন।

  • <p>Galaxy A01 Core</p>

    Technology28, Jun 2020, 1:20 PM

    লঞ্চের আগেই ফাঁস হল স্যামসাং গ্যালাক্সি এ জিরোওয়ান কোর এর স্পেসিফিকেশন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। কোরিয়ান স্মার্টফোন নির্মাতা স্যামসাং এখনও পর্যন্ত বাজারে অনেক স্মার্টফোন এনেছে। এর মধ্যে প্রিমিয়াম পরিসীমা থেকে কম বাজেটের অনেকগুলি ফোন অন্তর্ভুক্ত। 

  • <p>Motorola One Fusion+</p>

    Technology16, Jun 2020, 2:53 PM

    দুর্দান্ত ক্যামেরা ও আকর্ষণীয় ফিচার, ২৪ জুন বিক্রি শুরু হবে মটোরোলা ওয়ান ফিউশন প্লাস-এর

    মটোরোলা ভারতে সর্বশেষ মিড-রেঞ্জের স্মার্টফোন মোটরোলা ওয়ান ফিউশন প্লাস স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে। এতে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজ সহ একক ভেরিয়েন্টে চালু করা হয়েছে। এর দাম ১৬,৯৯৯ টাকা। ফোনটি চারটি রেয়ার ক্যামেরা সহ সজ্জিত, এতে একটি ৬৪ মেগাপিক্সেল প্রধান সেন্সর রয়েছে। এর পাশাপাশি এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটি একটি পপ-আপ সেলফি ক্যামেরা সঙ্গে আসে। এটি পপ-আপ ক্যামেরায় সজ্জিত সংস্থার দ্বিতীয় ডিভাইস। এর আগে, সংস্থাটি গত বছর পপ-আপ সেলফি সজ্জিত মোটরোলা ওয়ান হাইপার চালু করেছিল। 

  • <p>वहीं ओप्पो ए52 के फ्रंट में एक 8-मेगापिक्सल का सेल्फी कैमरा दिया गया है।<br />
&nbsp;</p>

    Technology13, Jun 2020, 2:50 PM

    সাধ্যের মধ্যে অসাধারণ ফিচার,বুধবার থেকে বিক্রি শুরু হবে ওপো এফিফটিটু এর

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে জনপ্রিয় এই মোবাইল সংস্থা। আবারও বাজারে হাজির হয়েছে ওপো সংস্থার এ সিরিজের আরও একটি মডেল ওপো এফিফটিটু। এপ্রিল মাসে চায়নাতে লঞ্চ হয়েছিল ওপোর এই স্মার্টফোন। ১৭ জুন আগামী বুধবার থেকে অনলাইন ও অফলাইনেও এর বিক্রি শুরু হবে। এবারে জেনে নেওয়া যাক ওপো এফিফটিটু ফোনের স্পেসিফিকেশন।

  • <p>Samsung Galaxy A21S</p>

    Technology16, May 2020, 3:21 PM

    স্যামসাং গ্যালাক্সির নতুন চমক, নয়া ফিচার-সহ প্রকাশ্যে এল গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। আপাতত ইংল্যান্ডে বিক্রি শুরু হল স্যামসাং গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ভারতেও পরে লঞ্চ হবে এই স্মার্টফোন। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার রয়েছে স্যামসাং গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস স্মার্টফোনে।

  • <p>Motorola Edge+</p>

    Technology27, Apr 2020, 5:15 PM

    ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ও একগুচ্ছ আকর্ষণীয় ফিচার, লঞ্চ হল মটোরোলা এজপ্লাস

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় নাম ছিল মটোরোলা। এই সংস্থার একের পর এক ফোন বেশ জনপ্রিয় ছিল গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার ছিল এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। আবারও পুরনো স্মৃতি উস্কে ভারতীয় বাজারে ফিরেছে মটোরোলা। সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে লঞ্চ হয়েছে মটোরোলা এজ ও মটোরোলা এজপ্লাস স্মার্টফোন দুটি। এই ফোনে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার। লঞ্চের সঙ্গে সঙ্গেই ফোনপ্রেমীদের নজরে আসে এটি। জেনে নেওয়া আরও কী কী নতুন ফিচার নিয়ে এসেছে মটোরোলা এজপ্লাস স্মার্টফোন।