স্মার্টফোন  

(Search results - 145)
  • <p>Samsung Galaxy Note 20</p>

    Technology8, Jul 2020, 2:58 PM

    একদিনেই ভাইরাল হয়েছে স্মার্টফোনের টিজার, ৫ অগাষ্ট লঞ্চ হবে স্য়ামসং গ্যালাক্সি নোট টুয়েন্টি

    দেশের স্মার্টফোনের বাজারে প্রতিযোগীতা আরও বাড়িয়ে দিতে শীঘ্রই হাজির হতে চলেছে স্য়ামসং গ্যালাক্সি নোট টুয়েন্টি। সম্প্রতি প্রকাশিত হয়েছে এই স্মার্টফোনের লঞ্চের তারিখ। শোনা গিয়েছে এই নোট টুয়েন্টি স্মার্টফোন ৫ অগাষ্ট ভারতীয় স্মার্টফোনের বাজারে লঞ্চ হবে। তবে কবে থেকে এই ফোনের বিক্রি শুরু সেই সঠিক তারিখ এর বিষয়ে এখনও কিছু জানায়নি সংস্থা। আসন্ন ফোনটি হাই-এন্ড গ্যালাক্সি নোট টুয়েন্টি- এর সর্বশেষতম সংস্করণ হবে বলে মনে করা হচ্ছে। সাধারণত, দক্ষিণ কোরিয়ান জায়ান্ট অগাস্টে 'গ্যালাক্সি আনপ্যাকড' ইভেন্টে গ্যালাক্সি নোট সিরিজের নতুন সংস্করণটি লঞ্চ করবে।

  • <p>poco mobile</p>

    Technology5, Jul 2020, 1:44 PM

    ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা-সহ উন্নতমানের ফিচার, ৭ জুলাই লঞ্চ হতে চলেছে পোকো এমটু প্রো

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সংস্থার স্মার্টফোন। সম্প্রতি ভিন্ন সংস্থার তকমা পেয়ে জনপ্রিয় হয়ে উঠছে পোকো। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার নিয়ে পোকো ক্রমশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। ৭ জুলাই মঙ্গলবার ভারতে লঞ্চ হতে চলেছে পোকো এমটু প্রো স্মার্টফোন। সংস্থাটি ইতিমধ্যে এই ফোনের একটি টিজার প্রকাশ করেছে সোশ্যাল মিডিযায়। এই টিজার থেকে পোকো এর এই নতুন ফোনটি সম্পর্কে আরও কিছু তথ্য প্রকাশ্যে এসেছে। ফোনটি ফ্লিপকার্টে দুপুর বারটায় লঞ্চ হবে এবং প্রি-বুকিং শুরু হবে।  এক নজরে দেখে নেওয়া যাক এই ফোনের উল্লেখযোগ্য ফিচারগুলি।
     

  • <p>Vivo Y30</p>

    Technology4, Jul 2020, 4:05 PM

    লঞ্চ হল ভিভো ওয়াইথার্টি দাম মাত্র ১৪,৯৯০ টাকা, রয়েছে আরও নানান ফিচার

    বাজারে এল মোবাইলের আরও একটি নতুন সংযোজন। ভারতীয় বাজারে লঞ্চ হল স্টাইলিশ লুক-সহ এই স্মার্টফোন। তাতেই জানা গিয়েছে এই ফোনের বিস্তারিত তথ্য। চিনা স্মার্টফোন সংস্থা ভিভো তার মিডরেঞ্জ স্মার্টফোন ভিভো ওয়াই থার্টি ভারতের বাজারে নিয়ে এসেছে। ফোনটিতে একটি পাঞ্চহোল ডিসপ্লে ডিজাইন রয়েছে এবং এটি একটি রিয়ার ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এর বৈশিষ্ট্যও রয়েছে। ভিভোর এই ফোনটির দাম ১৪,৯৯০ টাকা। জেনে নেওয়া যাক ভিভো ওয়াইথার্টি স্মার্টফোনে কি কি ফিচার রয়েছে-

  • Technology2, Jul 2020, 3:50 PM

    স্মার্টফোনের চেয়েও স্লিক স্মার্ট টিভি আনতে চলেছে ওয়ানপ্লাস, ২ জুলাই সন্ধে ৭ টায় হবে লাইভ স্ট্রিমিং লঞ্চ

    ওয়ানপ্লাস ২ জুলাই বৃহস্পতিবার অর্থাৎ আজ ভারতে তার নতুন স্মার্ট টিভি লঞ্চ করতে চলেছে। এই স্মার্ট টিভির বিষয়টি হল সংস্থার এই টিভির মূল্য নির্ধারণ করেছে একেবারে সাধ্যের মধ্যেই। ওয়ানপ্লাস টিভির দাম ২০ হাজারেরও কম দামের প্রাথমিক মূল্যে বিক্রি করা হবে। এছাড়াও এটিও প্রকাশ পেয়েছে যে সংস্থাটি এটি তিনটি বিভিন্ন অফারে বিক্রি করবে। এই টিভির লঞ্চটি সন্ধ্যা সাতটায় হবে লাইভ স্ট্রিমিং দেখা যাবে।

  • <p>Honor X10 Max</p>

    Technology1, Jul 2020, 2:53 PM

    রয়েছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা, ২ জুলাই লঞ্চ হতে পারে অনার এক্সটেন ম্যাক্স

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ২ জুলাই বৃহস্পতিবার অর্থাৎ আগামীকাল লঞ্চ হতে চলেছে অনার এক্সটেন ম্যাক্স স্মার্টফোন। 

  • <p>Galaxy A01 Core</p>

    Technology28, Jun 2020, 1:20 PM

    লঞ্চের আগেই ফাঁস হল স্যামসাং গ্যালাক্সি এ জিরোওয়ান কোর এর স্পেসিফিকেশন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। কোরিয়ান স্মার্টফোন নির্মাতা স্যামসাং এখনও পর্যন্ত বাজারে অনেক স্মার্টফোন এনেছে। এর মধ্যে প্রিমিয়াম পরিসীমা থেকে কম বাজেটের অনেকগুলি ফোন অন্তর্ভুক্ত। 

  • <p>Oneplus 8 Pro</p>

    Technology23, Jun 2020, 3:03 PM

    চিনা পণ্য বয়কটের আবহেই, কয়েক মিনিটে রেকর্ড সংখ্যক বিক্রি ওয়ানপ্লাস এইট প্রো স্মার্টফোন

    ভারত ও চিন সেনাদের মধ্যে সংঘর্ষের ঘটনার পর এখন দেশজুড়ে চিন নিয়ে ক্ষোভ রয়েছে। ভারতীয় জওয়ানদের শহীদ হওয়ার পাশাপাশি ভারত-চিন সংঘাতের জেড়ে দেশজুড়ে চিনা পণ্য বয়কটের ডাক উঠেছে। খোদ প্রধাণ মন্ত্রী দেশীয় পণ্য কিনতে অনুরোধ করেছেন দেশবাসীকে। এমন এক জটিল পরিস্থিতিতে চায়না মোবাইল প্রস্তুতকারক সংস্থা ওয়ানপ্লাস এইট প্রো স্মার্টফোনের বিক্রি শুরু হওয়ার সঙ্গে সঙ্গে তা কয়েক মুহূর্তের মধ্যে রেকর্ড সংখ্যক বিক্রি হয়েছে বলে জানা গিয়েছে।

  • <p>অনলাইনে ক্লাস করতে না পারায় মানসিক অবসাদ, আত্মঘাতী দশম শ্রেণির ছাত্রী<br />
 </p>

    Howrah20, Jun 2020, 12:46 AM

    অনলাইনে ক্লাস করতে না পারায় মানসিক অবসাদ, আত্মঘাতী দশম শ্রেণির ছাত্রী

    সামনেই পরীক্ষা, কিন্তু স্মার্টফোন নেই। অনলাইনে ক্লাস করতে না পেরে আত্মহত্যা স্কুল পড়ুয়ার। ঘটনায় শোকের ছায়া হাওড়ার বালিতে। তদন্তে নেমেছে পুলিশ।
     

  • <p>রিয়েলমি একটি ভারতীয় সংস্থা, ভারতেই তৈরি হয় এর স্মার্টফোনগুলি দাবী সংস্থার সিইও-র</p>

    Technology17, Jun 2020, 6:06 PM

    রিয়েলমি একটি ভারতীয় সংস্থা, ভারতেই তৈরি হয় এর স্মার্টফোনগুলি দাবী সংস্থার সিইও-র

    সম্প্রতি ভারতে চিনা পণ্য 'বয়কট' এর হিরিক পড়ে গিয়েছে। আনইনস্ট্ল বা ডিলিট করা হচ্ছে চিনা অ্যাপও। এই পরিস্থিতিতে সঙ্কটের মুখে পড়তে হয় বর্তমানে বিশ্বের দ্বিতীয় মোবাইল প্রস্তুতকারী সংস্থা রিয়েলমি-কে। গুগুলের সার্চ ইঞ্চিনে বার বার একটা প্রশ্ন ঘোরাফেরা করতে থাকে, 'রিয়েলমি কি চিনা সংস্থা?' কারণ যদি চিনা সংস্থা হয় তাহলে এই ফোনও হয়তো 'বয়কট' করতেন হাজার হাজার ভারতীয়। বিপদ বুঝে ক্রেতাদের প্রশ্নের উত্তর দিতে আসরে নামলেন স্বয়ং রিয়েলমি-র সিইও নিজেই।

  • <p>oppo find x2 series</p>

    Technology17, Jun 2020, 5:05 PM

    আকর্ষণীয় লুক ও উন্নতমানের ফিচার, ভারতীয় বাজারে লঞ্চ হল ওপো ফাইন্ড এক্সটু সিরিজ

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ওপ্পো ফাইন্ড এক্স ২ সিরিজ আজ ভারতে লঞ্চ হল। সিরিজে দুটি স্মার্টফোন ফাইন্ড এক্স ২ এবং ফাইন্ড এক্স ২ প্রো অন্তর্ভুক্ত রয়েছে। 

  • <p>Motorola One Fusion+</p>

    Technology16, Jun 2020, 2:53 PM

    দুর্দান্ত ক্যামেরা ও আকর্ষণীয় ফিচার, ২৪ জুন বিক্রি শুরু হবে মটোরোলা ওয়ান ফিউশন প্লাস-এর

    মটোরোলা ভারতে সর্বশেষ মিড-রেঞ্জের স্মার্টফোন মোটরোলা ওয়ান ফিউশন প্লাস স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে। এতে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজ সহ একক ভেরিয়েন্টে চালু করা হয়েছে। এর দাম ১৬,৯৯৯ টাকা। ফোনটি চারটি রেয়ার ক্যামেরা সহ সজ্জিত, এতে একটি ৬৪ মেগাপিক্সেল প্রধান সেন্সর রয়েছে। এর পাশাপাশি এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটি একটি পপ-আপ সেলফি ক্যামেরা সঙ্গে আসে। এটি পপ-আপ ক্যামেরায় সজ্জিত সংস্থার দ্বিতীয় ডিভাইস। এর আগে, সংস্থাটি গত বছর পপ-আপ সেলফি সজ্জিত মোটরোলা ওয়ান হাইপার চালু করেছিল। 

  • <p>Samsung Galaxy A21S</p>

    Technology15, Jun 2020, 4:58 PM

    নয়া ফিচার-সহ প্রকাশ্যে এল গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস, ১৭ জুন লঞ্চ হবে ভারতে

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। স্যামসাং গ্যালাক্সি এ এটুয়েনটিওয়ান এস স্মার্টফোনটি ১৭ জুন বুধবার ভারতে লঞ্চ হবে। 

  • <p>वहीं ओप्पो ए52 के फ्रंट में एक 8-मेगापिक्सल का सेल्फी कैमरा दिया गया है।<br />
 </p>

    Technology13, Jun 2020, 2:50 PM

    সাধ্যের মধ্যে অসাধারণ ফিচার,বুধবার থেকে বিক্রি শুরু হবে ওপো এফিফটিটু এর

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে জনপ্রিয় এই মোবাইল সংস্থা। আবারও বাজারে হাজির হয়েছে ওপো সংস্থার এ সিরিজের আরও একটি মডেল ওপো এফিফটিটু। এপ্রিল মাসে চায়নাতে লঞ্চ হয়েছিল ওপোর এই স্মার্টফোন। ১৭ জুন আগামী বুধবার থেকে অনলাইন ও অফলাইনেও এর বিক্রি শুরু হবে। এবারে জেনে নেওয়া যাক ওপো এফিফটিটু ফোনের স্পেসিফিকেশন।

  • Life Style11, Jun 2020, 2:41 PM

    স্মার্টফোনের ফুল স্টোরেজ নিয়ে সমস্যা, বাড়িয়ে নিন সহজ উপায়ে

    বর্তমানে স্মার্টফোন ব্যবহারকারীদের সাধারণ একটি সমস্যা হল স্টোরেজের। দৈনন্দিন জীবনে স্মার্টফোনের ব্যবহার যেমন বৃদ্ধি পেয়েছে, তাতে কম পড়ে যাচ্ছে ফোনের স্টোরেজ ক্যাপাসিটি। ফলে প্রতিনিয়ত ফোনে এলার্ট আসছে স্টোরেজ ফুল এর। এটি একটি বিরক্তিকর পরিস্থিতি। অফিসের করার জন্যও বর্তমান সময়ে ফোন একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বস্তু। এটি না থাকলে প্রায় অচল হয়ে পড়বে সব কাজ। তাই যদি আপনার ফোনের ইন্টারন্যাল স্টোরেজ ফুল থাকে, ফলে ফোন খুব স্লো হয়ে পড়ে। যার ফলে মোবাইলের কার্য ক্ষমতা হ্রাস পায়। জেনে নেওয়া যাক কী ভাবে সহজ উপায় ফোনের স্টোরেজ বাড়াতে পারবেন।

  • <p>Realme X3</p>

    Technology10, Jun 2020, 5:01 PM

    ৫জি কানেক্টিভিটি ও সুপার জুম ক্যামেরা ফিচার, ২৬ জুন ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমি এক্সথ্রি

     একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ২৬ জুন ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে রিয়েলমি এক্সথ্রি স্মার্টফোন। জেনে নেওয়া যাক রিয়েলমি এক্সথ্রি স্মার্টফোন এর ফিচার-সহ বিস্তারিত।