স্মার্ট টিভি  

(Search results - 7)
  • <p>Mi Horizon Edition</p>

    Technology8, Sep 2020, 2:07 PM

    মাত্র ১৩,৪৯৯ টাকায় ফুল এইচডি স্মার্ট টিভি, একেবারে জলের দরে লঞ্চ হতে চলেছে শাওমি হরিজন এডিসন

    স্মার্টফোন নির্মাতারা এখন ধীরে ধীরে টিভি বাজারে প্রবেশ করছে। এর মধ্যে রেডমি, রিয়েলমি, নোকিয়ার মতো ব্র্যান্ড রয়েছে। শাওমি ভারতে তার নতুন সংস্করণ হরিজন এডিসন টিভি সিরিজের দুটি সাশ্রয়ী মূল্যের স্মার্ট টিভি লঞ্চ করতে চলেছে। এই সিরিজের এমআই টিভি ফোর এ হরিজন ৩২ ইঞ্চি এবং এমআই টিভি ফোর এ ৪৩ ইঞ্চি টিভি অন্তর্ভুক্ত রয়েছে। 

  • <p>Realme smart TV</p>

    Technology16, Aug 2020, 2:51 PM

    মাত্র ১২,৯৯৯ টাকায় ৩২ ইঞ্চ এইচ়ডি স্ক্রীন, রিয়েলমি আনল ২টো দুর্দান্ত রেঞ্চ-এর স্মার্ট টিভি

    স্মার্টফোন নির্মাতারা এখন ধীরে ধীরে টিভি বাজারে প্রবেশ করছে। বাজেটের মধ্যে স্মার্ট টিভি গুলির কথা বললে রেডমি, রিয়েলমি, নোকিয়ার মতো ব্র্যান্ড রয়েছে। বর্তমানে উন্নতমানের ফিচারযুক্ত ৩২ ইঞ্চির টিভি বাজেটের মধ্যে একটি হল রিয়েলমি এর ৩২ ইঞ্চি স্মার্ট টিভি। এমন পরিস্থিতিতে, রিয়েলমি একটি ভাল সুযোগ এনেছে, যেখানে আপনি সাধ্যের মধ্যে স্মার্ট টিভি বাড়িতে আনতে পারবেন। রিয়েলমি-এর এই স্মার্ট টিভির প্রারম্ভিক দামটি ১২,৯৯৯ টাকা। রিয়েলমির ওয়েবসাইট ছাড়াও এই টিভিটি ফ্লিপকার্টে পাওয়া যাবে। জেনে নেওয়া যাক, রিয়েলমি স্মার্ট টিভি স্পেসিফিকেশন-

  • <p>Nokia</p>

    Technology9, Aug 2020, 2:10 PM

    নোকিয়া আবারও বাজারে আনছে দুটি মিড রেঞ্জের স্মার্ট এইচডি টিভি, রইল স্পেসিফিকেশন

    নোকিয়া ভারতের বাজারে আবারও দুটি নতুন স্মার্ট টিভি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই টিভিগুলি পাওয়া যাবে ৩২ ইঞ্চি এবং ৫০ ইঞ্চির স্ক্রিনের আকারে। নোকিয়া পাওয়ার ইউজারের প্রতিবেদন অনুসারে, এই দুটি টিভি লঞ্চের আগে বিআইএস শংসাপত্রের ওয়েবসাইটে স্পষ্ট করা হয়েছে। ৩২ টিএএইচডিএন সমর্থনকারী মডেল নম্বর সহ ৩২ ইঞ্চির নোকিয়া স্মার্ট টিভি পুরো এইচডি রেজোলিউশন সহ আসবে। প্রতিবেদনে বলা হয়েছে যে এটি নোকিয়ার প্রথম ভারতে এইচডি রেজোলিউশন টিভি হবে। ৫০ ইঞ্চি মডেলটি ৫০ টিএইচএইচডিএন মডেল নম্বর সহ ইউএইচডি রেজোলিউশনের সঙ্গে আসবে।

  • undefined

    Technology2, Jul 2020, 3:50 PM

    স্মার্টফোনের চেয়েও স্লিক স্মার্ট টিভি আনতে চলেছে ওয়ানপ্লাস, ২ জুলাই সন্ধে ৭ টায় হবে লাইভ স্ট্রিমিং লঞ্চ

    ওয়ানপ্লাস ২ জুলাই বৃহস্পতিবার অর্থাৎ আজ ভারতে তার নতুন স্মার্ট টিভি লঞ্চ করতে চলেছে। এই স্মার্ট টিভির বিষয়টি হল সংস্থার এই টিভির মূল্য নির্ধারণ করেছে একেবারে সাধ্যের মধ্যেই। ওয়ানপ্লাস টিভির দাম ২০ হাজারেরও কম দামের প্রাথমিক মূল্যে বিক্রি করা হবে। এছাড়াও এটিও প্রকাশ পেয়েছে যে সংস্থাটি এটি তিনটি বিভিন্ন অফারে বিক্রি করবে। এই টিভির লঞ্চটি সন্ধ্যা সাতটায় হবে লাইভ স্ট্রিমিং দেখা যাবে।

  • <p>Nokia</p>

    Technology2, Jun 2020, 5:02 PM

    মোবাইল স্মার্টফোনের পর স্মার্ট টিভির বাজারে প্রবেশ নোকিয়ার, লঞ্চ ৪ জুন বৃহস্পতিবার

    এইচএমডি গ্লোবাল এর তরফ থেকে জানা গিয়েছে,যে ভারতে ৪ জুন ৪৩ ইঞ্চি স্ক্রিনের নোকিয়া স্মার্ট টিভি লঞ্চ হতে চলেছে। আপাতত এই টিভি ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের মাধ্যমে বিক্রি হবে। এর পাশাপাশি টিভির আনুমানিক দামও প্রকাশ করেছে সংস্থাটি। জানা গিয়েছে, যে এর দাম হতে পারে ৩১ হাজার থেকে ৩৪ হাজার টাকার মধ্যে। নোকিয়া ওয়েব সাইটে অবশ্য মার্চ মাস থেকে ৪৩ ইঞ্চি টিভির টিজার দেখা গিয়েছিল। তবে লকডাউনের কারণে এর লঞ্চ এর তারিখ পিছিয়ে যায় বলে অনুমান।

  • টাটা স্কাই বিঞ্জ প্লাস সেট টপ বক্স

    Life Style4, Feb 2020, 7:46 PM

    টাটা স্কাই- এ অবিশ্বাস্য ক্যাশব্যাক, কী ভাবে পাবেন ১০০ হাজার টাকার মূল্য ফেরত

    টাটা স্কাই ব্যবহারকারীদের জন্য এক্সচেঞ্জ অফার এনেছে, সঙ্গে ক্যাশব্যাক অফার। নতুন বিঞ্জ প্লাস সেট টপ বক্স কিনলে মিলবে এই ছাড়।নতুন সেট টপ বক্স এর মাধ্যমে অ্যান্ড্রয়েড টিভির মজা উপভোগ করুন দর্শক
     

  • টিভির ছবি

    Life Style29, Nov 2019, 5:02 PM

    সাধ্যের মধ্যে ৫৫ ইঞ্চি অ্যানড্রয়েড টিভি আনল শাওমি, দেখে নিন দাম ও ফিচার

    সম্প্রতি লঞ্চ হয়েছে এমআই -এর ৪এক্স ২০২০ এডিশন। ৫৫ ইঞ্চি এমআই -এর ৪এক্স ২০২০ এডিশনের দাম ৩৪,৯৯৯ টাকা। লঞ্চ অফারে ১৮০০ টাকায় মিলবে এয়ালটেল, ডিটিএইচ কানেকশন। টিভিতে ২ জিবি ব়্যাম এবং ৮ জিবি ইএমএসসি স্টোরেজ থাকছে।