স্যামসাং  

(Search results - 25)
  • <p>Galaxy Note 20 Series</p>

    Technology8, Aug 2020, 1:23 PM

    প্রকাশ্যে এল স্যামসাং গ্যালাক্সি নোট ২০ সিরিজ, অগাষ্টেই লঞ্চ হতে পারে ভারতে

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। দক্ষিণ কোরিয়ার সংস্থা স্যামসাং বুধবার 'গ্যালাক্সি নোট টুয়েনটি' এবং 'ফোল্ড টু' ফোন লঞ্চ করেছে। এখন এই ফোনগুলি ভারতের বাজারে শীঘ্রই আসবে বলে আশা করা হচ্ছে। ভারতে এটি আর কতদিন পরে আসবে সংস্থাটি এই সম্পর্কে কোনও তথ্য দেয়নি, তবে মনে করা হচ্ছে যে এই পণ্যগুলি আগস্টেই ভারতের বাজারে আসতে পারে। সংস্থার মতে, গ্যালাক্সি নোট টুয়েনটি-এ অনেকগুলি ভাল বৈশিষ্ট্য রয়েছে। জেনে নেওয়া যাক এর স্পেসিফিকেশনগুলি-

  • <p>Samsung Galaxy M31s</p>

    Technology30, Jul 2020, 2:54 PM

    আকর্ষণীয় লঞ্চ অফার ও দুর্দান্ত ফিচার, ৬ অগাষ্ট ভারতে বিক্রি শুরু হবে স্যামসাং এর এই স্মার্টফোন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। স্যামসাং গ্যালাক্সি এম থার্টিওয়ান এস স্মার্টফোনটি এই বছরের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছিল।

  • <p>Galaxy Z Flip 5G</p>

    Technology23, Jul 2020, 1:53 PM

    দুর্দান্ত স্টাইলিস লুক নজর কেড়েছে ইতিমধ্যেই, ৫ অগাষ্ট লঞ্চ হচ্ছে গ্যালাক্সি জেড ফ্লিপ

    দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্ট স্যামসাং তার লেটেস্ট ফোল্ডেবল স্মার্টফোন গ্যালাক্সি জেড ফ্লিপ ফাইব জি ভেরিয়েন্ট চালু করেছে। এই উন্নতমানের গ্যালাক্সি সিরিজের স্মার্টফোনটি ৫ অগাষ্ট লঞ্চ হবে।  ৭ অগাষ্ট থেকেই উপলব্ধ হবে এই ফোন। বছরের শুরুর দিকে সানফ্রান্সিস্কোতে স্যামসাঙের গ্যালাক্সি এস২০ ফ্ল্যাগশিপ সিরিজ লঞ্চ হওয়ার অনুষ্ঠানেই ফাস্ট লুক প্রকাশ্যে এসেছিল গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনটি্র। এটি স্যামসাং-এর দ্বিতীয় ফোল্ডেবল ফোন। এই ফো্নের ডিসপ্লে আধাআধি ভাঁজ করে ডিসপ্লের ওপরে ও নীচে একইসঙ্গে দুটি আলাদা অ্যাপ ব্যবহার করা যাবে। এই 'ফ্লেক্স মোড' ফিচারটি গুগলের সহযোগিতায় এই ফোনে নিয়ে এসেছে স্যামসাং। দেখে নেওয়া যাক এই ফোনে কি কি ফিচার থাকতে পারে-

  • <p>Galaxy M31s</p>

    Technology19, Jul 2020, 2:16 PM

    অবিশ্বাস্য দামে বহু আকর্ষণীয় ফিচার, ৬ অগাষ্ট ভারতে বিক্রি শুরু করবে গ্যালাক্সি এম থার্টিওয়ান এস

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। স্যামসাং গ্যালাক্সি এম থার্টিওয়ান এস স্মার্টফোনটি এই বছরের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছিল। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ৬ অগাষ্ট ভারতে বিক্রি শুরু করবে গ্যালাক্সি এম থার্টিওয়ান এস। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার রয়েছে স্যামসাং গ্যালাক্সি এম থার্টিওয়ান এস স্মার্টফোনে।

  • <p>Galaxy A01 Core</p>

    Technology28, Jun 2020, 1:20 PM

    লঞ্চের আগেই ফাঁস হল স্যামসাং গ্যালাক্সি এ জিরোওয়ান কোর এর স্পেসিফিকেশন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। কোরিয়ান স্মার্টফোন নির্মাতা স্যামসাং এখনও পর্যন্ত বাজারে অনেক স্মার্টফোন এনেছে। এর মধ্যে প্রিমিয়াম পরিসীমা থেকে কম বাজেটের অনেকগুলি ফোন অন্তর্ভুক্ত। 

  • <p>Samsung Galaxy A21S</p>

    Technology15, Jun 2020, 4:58 PM

    নয়া ফিচার-সহ প্রকাশ্যে এল গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস, ১৭ জুন লঞ্চ হবে ভারতে

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। স্যামসাং গ্যালাক্সি এ এটুয়েনটিওয়ান এস স্মার্টফোনটি ১৭ জুন বুধবার ভারতে লঞ্চ হবে। 

  • <p>Galaxy S6 lite Tab</p>

    Technology8, Jun 2020, 3:25 PM

    আকর্ষণীয় ফিচার নিয়ে বাজারে এল স্যামসাং, লঞ্চ হল গ্যালাক্সি এস সিক্স লাইট ট্যাব

    স্যামসাং গ্যালাক্সি এস সিক্স লাইট ট্যাব ৮ জুন সোমবার ভারতের বাজারে আসছে। সংস্থাটি টুইটারে একটি আট সেকেন্ডের ভিডিও টিজার প্রকাশের মাধ্যমে এ সম্পর্কে জানিয়েছে। একই সঙ্গে ই-কমার্স সংস্থা অ্যামাজন এর ভিত্তিতে সোমবার থেকে এর প্রি অর্ডার সম্পর্কিত বিষয় প্রকাশ্যে এনেছে। এটি দুপুর দুটো থেকে প্রি অর্ডার করা যেতে পারে। পছন্দসই গ্রাহকরা অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন। ইন্দোনেশিয়ায় ও চিনে ইতিমধ্যেই এর বিক্রি শুরু হয়ে গিয়েছে, এর প্রাথমিক দাম ৩০ হাজার টাকা।

  • <p>Samsung Galaxy A31</p>

    Technology5, Jun 2020, 3:37 PM

    স্যামসাং গ্যালাক্সির নতুন চমক, নয়া ফিচার-সহ প্রকাশ্যে এল গ্যালাক্সি এথার্টিওয়ান

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। সম্প্রতি ভারতে লঞ্চ হল স্যামসাং গ্যালাক্সি এথার্টিওয়ান। এর আগে ফেব্রুয়ারিতে লঞ্চ হয়েছিল স্যামসাং গ্যালাক্সি এথার্টি। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার রয়েছে স্যামসাং গ্যালাক্সি এথার্টিওয়ান স্মার্টফোনে।
     

  • <p>Galaxy M11 and M01</p>

    Technology2, Jun 2020, 3:53 PM

    স্যামসাং গ্যালাক্সির এম সিরিজ, সাধ্যের মধ্যে দুর্দান্ত ফিচার নিয়ে লঞ্চ হল দুটি ফোন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। ২ জুন অর্থাৎ আজকে ভারতীয় বাজারে লঞ্চ হল গ্যালাক্সি এম সিরিজের দুটি স্মার্টফোন। একটি হল গ্যালাক্সি এম ইলেভেন ও গ্যালাক্সি এম জিরোওয়ান। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার রয়েছে স্যামসাং গ্যালাক্সির এম সিরিজের এই দুটি স্মার্টফোনে।

  • <p>Samsung Galaxy A21S</p>

    Technology16, May 2020, 3:21 PM

    স্যামসাং গ্যালাক্সির নতুন চমক, নয়া ফিচার-সহ প্রকাশ্যে এল গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। আপাতত ইংল্যান্ডে বিক্রি শুরু হল স্যামসাং গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ভারতেও পরে লঞ্চ হবে এই স্মার্টফোন। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার রয়েছে স্যামসাং গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস স্মার্টফোনে।

  • <p>Galaxy S20 series</p>

    Technology6, May 2020, 4:06 PM

    স্যামসাং এর নতুন অফার, গ্যালাক্সি এস টুয়েনটি সিরিজের প্রি-বুকিং-এ মিলছে প্রচুর সুবিধা

    স্যামসাং গ্যালাক্সি এস টুয়েনটি সিরিজের ফ্ল্যাগশিপগুলি যেগুলি গ্রাহকরা প্রি বুকিং করেছেন তাদের জন্য ৪০০০ টাকার সীমিত সময়ের ই-ভাউচার অফার দেওয়ার কথা ঘোষণা করেছে স্যামসাং সংস্থা। সংস্থাটি গ্যালাক্সি এস টুয়েনটি, গ্যালাক্সি এস টুয়েনটি প্লাস, এবং ভারতে গ্যালাক্সি এস টুয়েনটি আল্ট্রা প্রি-বুক করা সমস্ত গ্রাহকদের জন্য অফারটি সময়সীমা বাড়ানো হয়েছে। স্যামসাং এই বিষয়ে আরও জানিয়েছে যে প্রি-বুক করা গ্রাহকরা ৪ মে থেকে ২০ মে-এর মধ্যে তাদের ই-ভাউচার ব্যবহার করতে পারবে। এই ভাউচারগুলি স্যামসুং ডটকম-এ উপলব্ধ যে কোনও গ্যালাক্সি প্রোডাক্ট কেনার জন্য ব্যবহার করতে পারবেন।
     

  • স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ

    Life Style12, Feb 2020, 7:07 PM

    আরও একটি ফোল্ডেবল ফোন, গ্যালাক্সি জেড ফ্লিপ লঞ্চ করল স্যামসাঙ

    গ্যালাক্সি জেড ফ্লিপ লঞ্চ করল স্যামসাঙ।এই ফোনে 'ফ্লেক্স মোড' ফিচার গুগলের সহোযোগিতায় নিয়ে এল স্যামসাং।এই ফোনে অন্যতম বৈশিষ্ট্য ৬.৭ ইঞ্চি ফোল্ডেবল ডিসপ্লে

  • গ্যালাক্সি এস১০ লাইট-এর রিভিউ

    Life Style11, Feb 2020, 7:40 PM

    স্যামসাঙ গ্যালাক্সি এস১০ লাইট-এর পারফরম্যান্স কেমন জেনে নিন

    স্যামসাঙ গ্যালাক্সি এস১০ লাইট-এর পারফরম্যান্স যথেষ্ট ভালো। ব্যাটারি লাইফ, ক্যামেরা, প্রসেসর সমস্ত উন্নতমানের। ওয়ানপ্লাসের সঙ্গে প্রতিযোগিতায় মূল বিষয় হবে দাম

  • স্যামসাং গ্যালাক্সি এস১০ লাইট

    Life Style11, Feb 2020, 3:39 PM

    আকর্ষণীয় ডিজাইন, ওজনে হালকা স্যামসাঙ গ্যালাক্সি এস১০ লাইট ফোনে আছে দুর্দান্ত ফিচারস

    স্যামসাং গ্যালাক্সি এস১০ লাইট ফোনের প্রধান প্রতিদ্বন্দী হবে ওয়ানপ্লাস ৭টি। গ্যালাক্সি ফোনের দাম শুরু ৩৯,৯৯৯ টাকা থেকে। এই ফোনে থাকছে ৮৫৫ এসওসি এবং ৮জিবি র‍্যাম

  • এস্কোবার ফোল্ড ২

    Life Style6, Feb 2020, 7:14 PM

    এস্কোবার ইঙ্ক-এর নতুন চমক, স্যামসাঙ গ্যালাক্সি ফোল্ডের অনুকরণে এস্কোবার ফোল্ড ২

    এক্সোবার ইঙ্ক-এর নতুন চমক নতুন বছরে। গ্যালাক্সি ফোল্ডের অনুকরণে এস্কোবার ফোল্ড ২। দাম রাখা হয়েছে ২৮,৪০০ টাকা। এর আগেও নামি জনপ্রিয় ফোনের ক্লোন বানিয়েছিল ড্রাগ মাফিয়ার ভাইয়ের কোম্পানি।