হাতিবাগান  

(Search results - 6)
  • সেলেবদের ছবি

    Kolkata6, Feb 2020, 12:34 PM

    বেলিডান্সের উদ্দামতায় পুরুষদের হার্টথ্রব, খোদ ঋতুপর্ণাও তাঁর ভক্ত

    সময়টা তখন ৭০-এর দশক, পুরনো কোলকাতা। ক্যাবারে শব্দটার সঙ্গে মিস শেফালি নামটাই উঠে আসে। যাকে স্বচক্ষে দেখলে পুরুষের রাতের ঘুম উড়ে যেত।মিস শেফালির ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। 
     

  • লক্ষ্মীনারায়ণ সাউ

    Kolkata23, Jan 2020, 12:35 PM

    আজও আলো করে আছে নেতাজি-র তেলেভাজা, ২৩ জানুয়ারি বিনি পয়সা খাবার মেলে এখানে

    স্বদেশিদের গোপন ডেরায় তেলেভাজার জোগান দেওয়া হত এখান থেকে। ১৯৪২ সাল থেকে এখানে পালন করা হচ্ছে নেতাজির জন্মদিন পালন করে আসছে বিনামূল্যে কয়েকহাজার লোককে তেলেভাজা খাইয়ে।

  • Puja Parikrama, hatibagan nabin pally
    Video Icon

    Puja Video2, Oct 2019, 6:30 PM

    'লাইফ লাইন' নিয়ে হাতিবাগান নবীনপল্লী

    উত্তর কলকাতার পুজোগুলির মধ্যে অন্যতম হাতিবাগান নবীনপল্লীর পুজো। এবার তাদের থিম লাইফ লাইন। মণ্ডপ ও দেবী মূর্তি আপনাকে মুগ্ধ করবেই। তাই এবারের  পুজোয় আসতেই হবে হাতিবাগান নবীনপল্লীতে।

  • Hatibagan Market shooping
    Video Icon

    Market1, Oct 2019, 11:33 AM

    পুজো শপিং-এর অন্যতম ডেস্টিনেশন হাতিবাগান

    পুজোয় আর মাত্র হাতেগোনা কয়েকটা দিন বাকি। শেষ মুহুর্তের  কেনাকাটা চলছে জোরকদমে। পছন্দের শাড়ির সঙ্গে চাই ম্যাচিং কানেরদুল, হার। সঙ্গে মানানসই জুতো ও ব্যাগ। আর কলকাতা শহরে বাজেটের মধ্যে আনুষাঙ্গিক এই সব সামগ্রী কেনার ক্ষেত্রে  একদম সেরা ঠিকানা হাতিবাগান মার্কেট। এখানকার হরেকরকম ডিজাইনের ব্যাগ, জুতো আপনার মন কাড়বেই। দরদাম করে  কিনতে পারলে পকেটও খসবে না খুব বেশি। আর এখানকার দোকানিদের কাছে থাকা হাল আমলের গয়নাার নক্সা  দেখে মন আকুল হবে না এমন বঙ্গ তনয়ার সংখ্যা কিন্তু মুষ্টিমেয়। পুজোর সময় তাই আপনার পছন্দের জিনিসটি কিনতে চলে আসুন উত্তর কলকাতার বিখ্যাত এই মার্কেটে। আর পুজোর প্যান্ডেলে নজর কাড়ুন নিজের ঝলমলে সাজে।

  • এবার পুজোয় হাতিবাগান সর্বজনীনে বধ হবে প্লাস্টিকাসুর
    Video Icon

    Puja Video25, Sep 2019, 5:09 PM

    এবার পুজোয় হাতিবাগান সর্বজনীনে বধ হবে প্লাস্টিকাসুর

    কয়েকদিন পরেই উমা সপরিবারে হাজির হবেন মর্ত্যে। কলকাতার পুজো-কে ঘিরে উন্মাদনা বরাবরই তুঙ্গে থাকে। এবার পুজোয় বধ হবে মশাসুর এবং প্লাস্টিকাসুর। হাতিবাগান সর্বজনীনের এটি ৮৫তম বর্ষ।

  • এবার পুজোয় হাতিবাগান সর্বজনীনে বধ হবে মশাসুর এবং প্লাস্টিকাসুর

    Kolkata7, Sep 2019, 10:28 AM

    এবার পুজোয় হাতিবাগান সর্বজনীনে বধ হবে মশাসুর এবং প্লাস্টিকাসুর

    কয়েকদিন পরেই উমা সপরিবারে হাজির হবেন মর্ত্যে। কলকাতার পুজো-কে ঘিরে উন্মাদনা বরাবরই তুঙ্গে থাকে। এবার পুজোয় বধ হবে মশাসুর এবং প্লাস্টিকাসুর। হাতিবাগান সর্বজনীনের এটি ৮৫তম বর্ষ।