হাসপাতাল  

(Search results - 584)
  • undefined

     Entertainment1, Apr 2020, 1:23 PM IST

    ফের করোনায় মৃত্যু, চলে গেলেন হলিউডের এই বিখ্যাত অভিনেতা

     করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন স্টার ওয়ারসের বিখ্যাত অভিনেতা অ্যানড্রিউ জ্যাক। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৭৬ বছর। হাসপাতালে ভর্তি করার দুদিন আগেই তার শরীরে ধরা পড়ে মারণ ভাইরাস কোভিড-১৯। স্বামীর মৃত্যুর শোকসংবাদ টুইটে জানিয়েছেন স্ত্রী গ্যাব্রিয়েলা রজার্স ।

  • এবার করোনাায় মৃত্য়ু বেলঘরিয়ার  বাসিন্দার, রাজ্যে সংখ্যা বেড়ে ৬

    Kolkata1, Apr 2020, 12:17 PM IST

    এবার করোনায় মৃত্য়ু বেলঘড়িয়ার বাসিন্দার, রাজ্যে সংখ্যা বেড়ে ৬

    শেষ রক্ষা হল না। রাজ্যে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বেলঘড়িয়ার প্রৌঢ়। যার জেরে বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬। মঙ্গলবারই ওই ব্যক্তির করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। গত কয়েকদিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।
     

  • undefined

    Coronavirus India1, Apr 2020, 11:51 AM IST

    আবারও দিল্লিতে করোনায় সংক্রমিত চিকিৎসক, বন্ধ করে দেওয়া হল সরকারি হাসপাতাল

    মহল্লা ক্লিনিকের দুই চিকিৎসকের পর এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন সরকারি হাসপাতালের চিকিৎসক।  আর তারপরেই বন্ধ করে দেওয়া হল দিলসাদ গার্ডেন নামে ক্যান্সার হাসপাতাল। আক্রান্ত চিকিৎসক ক্যান্সার হাসপাতালের গুরুত্বপূর্ণ পদে ছিলেন। একই সঙ্গে আক্রান্ত চিকিৎসকের সংস্পর্শে যেসব স্বাস্থ্যকর্মী ও নার্সরা এসেছিলেন তাঁদের পাঠানো হয়েছে হোম কোয়ারেন্টাইনে।

  • রেনকোটকাণ্ডে চিকিৎসককে তলব পুলিশের, ফেসবুক থেকে পোস্ট সরানোর নির্দেশ

    Coronavirus West Bengal1, Apr 2020, 12:29 AM IST

    রেনকোটকাণ্ডে চিকিৎসককে তলব পুলিশের, ফেসবুক থেকে পোস্ট সরানোর নির্দেশ


    করোনা মোকাবিলায় হাসপাতালে 'রেনকোট বিলি'। সরকারি সিদ্ধান্তের সমালোচনার 'মাশুল'। চিকিৎসককে 'ধরে' নিয়ে গেল পুলিশ। ফেসবুক থেকে পোস্ট সরানোর নির্দেশ।

  • undefined

    Kolkata31, Mar 2020, 5:33 PM IST

    জেনে শুনে কেন জেনারেল বেডে করোনা আক্রান্ত, হাসপাতাল 'লক' করে দিতে পারে স্বাস্থ্য ভবন

    রাজ্য়ে তৃতীয় করোনা আক্রান্তের মৃত্য়ু হয়েছে হাওড়া হাসপাতালে। এদিকে ওই মহিলাকে সাধারণ ওয়ার্ডে রাখা হয়েছিল বলে অভিযোগ। মঙ্গলবার সকালে হাসপাতালে বিক্ষোভে ফেটে পড়েন কর্মরত নার্সরা। যার দরুন হাওড়া হাসপাতালেকে 'লক' করে দিতে পারে স্বাস্থ্য ভবন।
     

  • রাজ্য়ে আরও এক করোনা  আক্রান্ত, সংখ্য়া বেড়ে ২৭

    Kolkata31, Mar 2020, 4:09 PM IST

    রাজ্য়ে আরও এক করোনা আক্রান্ত, সংখ্য়া বেড়ে ২৭

    রাজ্য়ে আরও এক করোনা আক্রান্তের খোঁজ পাওয়া গেল। আক্রান্ত উত্তর ২৪ পরগণার বেলঘড়িয়ার বাসিন্দা। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরে তিনি শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে ভুগছিলেন। গত ২৩ মার্চ থেকে ভুগছিলেন তিনি। বেলঘড়িয়ার একটি বেসরকারি  হাসপাতালে ভর্তি ছিলেন আক্রান্ত। সেখানেই আইসোলেশন ওয়ার্ডে রাখা হয় তাঁকে। পরে লালারস নুমুনা পাঠানো হয় বেলেঘাটার নাইসেডে। গতকালই সেই নমুনার রিপোর্ট হাতে পেয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। রিপোর্টে করোনা পজিটিভ পাওয়া গিয়েছে ওই ব্য়ক্তির।

  • হাসপাতাল চত্বরে ভিনরাজ্যের ভবঘুরে মহিলা, করোনা আতঙ্ক ছড়াল বারাসতে

    Coronavirus West Bengal31, Mar 2020, 3:25 PM IST

    হাসপাতাল চত্বরে ভিনরাজ্যের ভবঘুরে মহিলা, করোনা আতঙ্ক ছড়াল বারাসতে

    করোনা সংক্রামিত নন তো?হাসপাতাল চত্বরে হাজির ভবঘুরে মহিলা। আতঙ্ক ছড়িয়েছে বারাসতে। প্রশাসনের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ।

  • nizamuddin

    Coronavirus India31, Mar 2020, 9:32 AM IST

    গোষ্ঠী সংক্রমণ থেকে আর রক্ষে পেল না দিল্লি, হাসপাতালে ভর্তি তাবলিগ জামাতে অংশ নেওয়া ৩০০ জন

    দিল্লির নিজামুদ্দিন এলাকায় বহু মানুষের মধ্যে করোনার লক্ষণ, সোমবার রাতে হাসপাতালে ভর্তি করতে হয়েছে ৩০০ জনকে, মঙ্গলবার সকালেও হাসপাতালগুলিতে উপচে পড়েছে ভিড়, ধর্মীয় সমাবেশ থেকে গোষ্ঠী সংক্রমণ ছড়ানোর আশঙ্কা।

  • 2- कुल संक्रमित मामलों की नहीं हो पा रही जांच: इटली में लगातार संक्रमण के मामले बढ़ रहे हैं। इसका प्रमुख कारण है कि यहां संक्रमित लोगों की जांच नहीं हो पा रही है। ऐसे में संक्रमण तेजी से बढ़ रहा है। जिन लोगों को कोरोना हो भी गया है उनका पता भी नहीं चल पा रहा है और वे इलाज से पहले ही अपनी जान गंवा रहे हैं।

    Kolkata31, Mar 2020, 8:21 AM IST

    রাজ্যে আরও ১ করোনা আক্রান্তের মৃত্য়ু, ভয়ে কাঁপছে মহানগর


     করোনায় মৃত্য়ু হল আরও ১ জনের। এই মুহূর্তে মৃতের সংখ্য়া বেড়ে ৩। ওই মহিলা হাওড়া হাসপাতালে ছিলেন। নতুন করে আরও ২ আক্রান্ত রাজ্য়ে।

  • undefined

    Kolkata30, Mar 2020, 5:25 PM IST

    ৫ নয় ১০ লক্ষ দেবে রাজ্য় সরকার, ডাক্তার-স্বাস্থ্য়কর্মীদের বিমার মূল্য বাড়ল

    রাজ্য়ে ডাক্তার ,নার্স ও স্বাস্থ্য় কর্মীদের সাহস জোগাতে এবার বিমার অঙ্ক বাড়ালেন মুখ্য়মন্ত্রী। এক ধাক্কায় এবার ৫ লক্ষ টাকা থেকে বিমার অঙ্ক বেড়ে দাঁড়াল ১০ লক্ষ টাকা।কেবল সরকারি হাসপাতালের ক্ষেত্রেই এই বিমা প্রয়োজ্য় নয় বলে জানিয়েছেন মুখ্য়মন্ত্রী। এর আওতায় আনা হয়েছে বেসরকারি হাসপাতালের কর্মীদেরও। মুখ্য়মন্ত্রী জাানিয়েছেন, এবার বিমার আওতায় আনা হয়েছে সাফাইকর্মীদের।

  • এনআরএস হাসপাতালের ছবি

    Kolkata30, Mar 2020, 4:51 PM IST

    করোনার উপসর্গ নিয়ে গতরাতে ভর্তি, রিপোর্ট আসার আগেই মহিলার মৃত্যু এনআরএসে

    এনআরএসে করোনা আক্রান্ত সন্দেহে ভর্তি মহিলার মৃত্যু। গতরাতেই তাঁকে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে এনআরএসে ভর্তি করা হয়। আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন উত্তর ২৪ পরগনার ওই মহিলা। আগেই মহিলার নমুনা নাইসেডে পাঠানো হলেও রিপোর্ট আসেনি।


     

  • রোগীর পাতে পড়ছে কম, মেডিকেলে  পেসেন্টের খাবার বিক্রি হচ্ছে বাইরে

    Kolkata30, Mar 2020, 3:53 PM IST

    ৩০০ বেডের আইসোলেশন ওয়ার্ড চালু কলকাতা মেডিকেলে, থাকছে বিশেষ গেট

     মেডিকেলে  তৈরি হয়ে গিয়েছে আইসোলেশন ওয়ার্ড। প্রথম পর্যায়ে ৩০০ বেডের ওয়ার্ড চালু করে দেওয়া হল। এরপর প্রয়োজনে তা ধাপে ধাপে তা বাড়ানো হবে। ওই ওয়ার্ড শুধু করোনা রোগীদের জন্যই প্রস্তুত থাকবে। 

  • undefined

    Bollywood30, Mar 2020, 2:52 PM IST

    লকডাউনের মধ্যে টুইঙ্কলকে নিয়ে হাসপাতালে অক্ষয়, কী হল অভিনেত্রীর

    লকডাউনের মধ্যে স্ত্রী টুইঙ্কেলকে নিয়ে হাসপাতালে ছুটলেন অক্ষয়। কী হয়েছে অভিনেত্রীর তা জানতে সকলেই উৎসুক। এই খবর শোনা মাত্রই বলিউড তথা সমস্ত ফ্যানেরাই রীতিমতো উদ্বিগ্ন। করোনা নয়, পা ভেঙে গেছে অভিনেত্রীর।

  • corona check up

    Kolkata30, Mar 2020, 1:23 PM IST

    রাজ্য়ে ২২টি করোনা হাসপাতাল, সংক্রমিত বাড়ছে দেখেই সিদ্ধান্ত স্বাস্থ্য় ভবনের

    রাজ্য়ে করোনা মোকাবিলায় ২২টি নির্দিষ্ট হাসপাতাল তৈরির সিদ্ধান্ত নিল স্বাস্থ্য় ভবন। কলকাতা বাদে রাজ্য়ের ২২টি জেলায় পরিকাঠামো তৈরি করা হবে এই হাসপাতালগুলির। জানা গিয়েছে, ইতিমধ্য়েই জেলা প্রশাসনের কাছে পৌঁছে গিয়েছে সেই নির্দেশ। রাজ্য়ে ক্রমাগত করোনা আক্রান্তের  সংখ্যা চিন্তায় ফেলেছে স্বাস্থ্য় দফতরকে।  কলকাতার ওপর নির্ভরতা কমাতে এই নিদ্ধান্তে নেওয়া হয়েছে। জানা গিয়েছে, জেলায় সুপার স্পেশালিটি যে হাসপাতালগুলির নতুনভাবে সংস্কার করা হয়েছে, সেগুলিকেই ২২টি করোনা হাসপাতালে পরিবর্তিত করা হবে। যেখানে বেড থাকলেও আপাতত কাজ শুরু সেভাবে হয়নি সেই কক্ষগুলিকেই আইসোলেশন ওয়ার্ড হিসাবে ব্যবহার করবে স্বাস্থ্য় ভবন। 
     

  • করোনা নিয়ে ফেসবুকে পোস্ট, যুবককে ঘিরে ধরে বেধড়ক 'মার' দুষ্কৃতীদের

    Coronavirus India30, Mar 2020, 1:08 PM IST

    শেষযাত্রায় কাছে ছিল না পরিবার, করোনাভাইরাসে মৃতের শেষকৃত্য স্বাস্থ্য কর্মীদের হাতে

    কথায় আছে আসেতে একা, যেতেও একা। সেই প্রবাদই সত্যি হল তেলাঙ্গনার প্রয়াত বৃদ্ধের ক্ষেত্রে। শনিবার করোনাভাইরাসে আক্রান্ত ৭৪ বৃদ্ধের মৃত্যু হয় হাসপাতালে। তারপর থেকে আর বৃদ্ধের দায়িত্ব নিয়ে অস্বীকার করে তাঁর পরিবারের সদস্যরা। একপ্রকার বাধ্য হয়েই হাসপাতাল কর্মী ও দায়িত্বপ্রাপ্ত স্বস্থ্য কর্মীরাই তাঁর শেষকৃত্য সম্পন্ন করে।