হৃতিক রোশন  

(Search results - 8)
  • <p>ফারহা খানের সঙ্গে শাহরুখে বন্ধুত্বের খবর সবাই জানত। কিন্তু ফারহার স্বামী শিরিশকে প্রকাশ্যে চড় মারার পর সেই সম্পর্ক বিচ্ছেদ হয়ে যায়। </p>

    Bollywood16, May 2020, 4:33 PM

    লকডাউনে কীসের উপোস রাখছেন হৃত্বিক, স্ক্রিনশটেই খোলসা করলেন অভিনেতা

    সম্প্রতি  ইনস্টাগ্রামে নিজের সেলফি পোস্ট করেছেন হৃত্বিক  ।এর পাশাপাশি নিজের ফিটনেস সিক্রেটও ফাঁস করেছেন ।একটানা ২৩ ঘণ্টার উপোস করেছেন হৃত্বিক। নিজের ছবির সঙ্গে তাঁর উপোসের ট্র্যাক  অ্যাপেরও স্ক্রিনশট পোস্ট করেছেন অভিনেতা।

  • হৃতিক রোশনের ছবি

    Bollywood9, May 2020, 11:33 AM

    পুলিশের পাশে দাঁড়ালেন হৃত্বিক, করোনা আতঙ্কে কুর্নিশ বলিউডের গ্রিক গড-কে

    মুম্বইয়ের পুলিশ কর্মীদের পাশে দাঁড়ালেন বলিউডের সুপারস্টার হৃত্বিক রোশন। মুম্বই পুলিশের জন্য হ্যান্ড স্যানিটাজার পাঠিয়েছেন হৃত্বিক রোশন। পুলিশ কর্মীরাও যাতে সুস্থ থাকে তারই চেষ্টা করলেন অভিনেতা। পুলিশের কাছে উপহার পৌঁছতেই সোশ্যাল মিডিয়ায় ধন্যবাদ জানানো হয়েছে হৃত্বিককে।

  • সুজান- ফারহা খান

    Bollywood15, Apr 2020, 1:39 PM

    ফের বলিউড তারকার পরিবারে করোনার থাবা, বাড়ছে দুশ্চিন্তা

    একের পর এক  সেলেব পরিবারে থাবা বসাচ্ছে করোনা। হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের বোন ফারহা খান আলির এক কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। সুজানের বোন ফারহা খান আলি নিজেই ট্যুইটে সেকথা জানিয়েছেন। করোনা রিপোর্ট পজিটিভ আসার পর থেকেই তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে। ফের করোনার থাবা পড়ল বলিউডে। একের পর এক সেলেব পরিবারে থাবা বসাচ্ছে করোনা।   এবার করোনায় আক্রান্ত হয়েছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের বোন ফারহা খান আলির এক কর্মী। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই টিনসেন টাউনে জোর শোরগোল শুরু হয়েছে। ওই ব্যক্তির করোনা রিপোর্ট পজিটিভ আসার পর থেকেই তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে।

    বলিউড অভিনেতা সঞ্জয় খানের ছোট মেয়ে ফারহা খান আলি নিজেই ট্যুইটে সেকথা জানিয়েছেন। বৃহন্মুবই পুরসভার পক্ষ থেকে সমস্ত রকমের ব্যবস্থা করা হয়েছে বলে তিনি জানিয়েছেন। এর পাশাপাশি মুম্বইয়ের চিকিৎসকদেরও প্রশংসা করেছেন ফারহা।

    ফারহা আরও জানিয়েছেন, চিকিৎসকরা যেভাবে তার পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন এবং ওই কর্মীর খেয়াল রাখছেন তা সত্যিই প্রশংসনীয়।  খুব দ্রুত ওই ব্যক্তিই সুস্থ হয়ে উঠবে বলে আশা করা হচ্ছে। সুজানও  এই মুহূর্তে পরিবারের পাশেই রয়েছেন। উল্লেখ্য হৃত্বিক-সুজানের বিয়ের সময়েই ডিজে আকিলের সঙ্গে গাটছড়া বাঁধেন ফারহা।

     
  • Bollywood30, Mar 2020, 4:20 PM

    লকডাউনের মধ্যে কীভাবে ছেলের জন্মদিন পালন করলেন হৃতিক, নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল ভিডিও


    মনের অদম্য ইচ্ছাশক্তি থাকলে কি না হয় তা যেন আরও একবার প্রমাণ করে দিলেন হৃতিক রোশন। গত শনিবার হৃতিক ও সুজানের বড় ছেলে রিহান রোশনের জন্মদিন ছিল। কোয়ারেন্টাইনে ছেলের জন্মদিন পালন করে সকলকে চমকে দিলেন হৃতিক। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছেলের জন্মদিনের ভিডিও।

  • Bollywood25, Mar 2020, 5:22 PM

    লকডাউনের মধ্যেই হৃতিকের বাড়িতে সুজান, তবে কি মিটল বিবাহবিচ্ছেদ


    করোনা আতঙ্কের মধ্যেই হৃতিকের কাছে ফিরে এলেন প্রাক্তন স্ত্রী সুজান। বলিউড হার্টথ্রব হৃতিক রোশন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করে এই খুশির খবর জানিয়েছেন। বিচ্ছেদের সংজ্ঞা রাতারাতি বদলে দিয়েছেন এই লাভ বার্ডস। সুজানের এই বাড়িতে ফিরে আসা একেবারেই ছেলেদের মুখের দিকে তাকিয়ে, জানিয়েছেন হৃতিক।

  • হৃতিক-আমিশা

    Bollywood15, Jan 2020, 10:33 AM

    দু'দশক পূর্ণ করল 'এক পল কা জিনা', দেখে নিন ফেলে আসা ২০ বছরের একঝলক

    জীবনের ৪৫টি বসন্ত পেরিয়ে এই বছর ৪৬-এ পা দিলেন বলিউড হার্টথ্রব হৃতিক রোশন । কিন্তু এই বছরের জন্মদিনটা যেন একটু বেশিই স্পেশ্যাল ছিল অভিনেতার কাছে।  ২০০০ সালে 'কহো না প্যায়ার হ্যায়' ছবিতে বলিউডে অভিষেক হয়েছিল হৃতিকের।  একই সঙ্গে এই ছবিতেই বলিউডে পা রেখেছিলেন বলি অভিনেত্রী আমিশা প্যাটেল।  সেখান থেকে শুরু করে গতকালই ২০ বছর পার করে ফেলল এই ছবি। সারা বলিউড কাঁপিয়ে সুপারহিটের তকমা পেয়েছিল এই ছবি। ছবির সুপারহিট গান 'এক পাল কা জিনা'গানটিও দেখতে দেখতে পার করে ফেলল ২০ বছর।  একনজরে দেখে নিন 'এক পাল কা জিনা'র ফেলে আসা ২০ বছরের ঝলক।

  • হৃতিক রোশনের ছবি

    Bollywood10, Jan 2020, 3:47 PM

    ৪৬ তম জন্মদিনের বছরে সিনেমায় দু'দশক পূর্ণ হৃতিকের, রইল সেরা কিছু মুহূর্ত

    জীবনের ৪৫টি বসন্ত পেরিয়ে বলিউড হার্টথ্রব হৃতিক রোশন আজ ৪৬-এ পা দিলেন। ইতিমধ্যেই একের পর এক শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া। জন্মদিন মানেই একটা স্পেশ্যাল আয়োজন। কিন্তু এই বছরের জন্মদিনটা যেন একটু বেশিই স্পেশ্যাল অভিনেতার কাছে। কারণ প্রাক্তনের শুভেচ্ছাবার্তায় ইতিমধ্যেই তার জন্মদিনটা আর একটু যেন বেশি স্পেশ্যাল হয়ে উঠেছে। ইনস্টাগ্রামে মন কাড়া পোস্ট করে হৃতিককে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন সুজান। জন্মদিনের উপহার হিসেবে প্রাক্তন স্বামীকে দুটি অ্যাওয়ার্ডও দিয়েছেন সুজান। তার উপর আবার বলিউডে তার দু'দশক পূর্ণ হল। কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবনের ফেলে আসা সুখকর মুহূর্তের রইল একগুচ্ছ ছবি।

  • सुजैन को ट्रैफिक सिग्नल पर देखने के बाद ऋतिक ने उनसे जान पहचान आगे बढ़ाई और छोटी सी मुलाकात कब बड़ी बन गई पता ही नहीं चला। इसके बाद दोनों को साथ अक्सर डिनर डेट पर भी देखा जाने लगा।

    Bollywood10, Jan 2020, 1:03 PM

    ৪৬-এ পা হৃতিকের, জন্মদিনে প্রাক্তন স্বামীকে কী উপহার দিলেন সুজান

    বলিউড হার্টথ্রব হৃতিক রোশনের  আজ ৪৬-তম জন্মদিন। এই বছরের জন্মদিনটা যেন একটু বেশিই স্পেশ্যাল হৃতিকের কাছে। ইনস্টাগ্রামে মন কাড়া পোস্ট করে হৃতিককে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন সুজান। জন্মদিনের উপহার হিসেবে প্রাক্তন স্বামীকে দুটি অ্যাওয়ার্ডও দিয়েছেন সুজান।