Aaradhya  

(Search results - 21)
  • undefined

    BollywoodJun 18, 2021, 11:10 AM IST

    কার টর্চারে দমবদ্ধ অবস্থা অভিষেকের, ঐশ্বর্য-আরাধ্যাকে নিয়ে কেন দূরে যেতে চাইছেন জুনিয়র বচ্চন

    করোনা থাবা বসিয়েছে গোটা বিশ্বে। গতবছর থেকে এইবছর এখনও পর্যন্ত বন্দি দশায় হাঁসফাঁস অবস্থা সকলেরই। করোনা প্রথম ঢেউ এর রেশ কাটতে না কাটতেই দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল বিশ্ববালী। কবে সেই হবে সংক্রমণ, তারই দিন গুনছে বিশ্ববাসী। দমবন্ধ হয়ে আসছে অভিষেক বচ্চনের। করোনা সংক্রমণ কাটলেই  ঐশ্বর্য ও আরাধ্যাকে নিয়ে দূরে কোথায় যেতে চান জুনিয়র বচ্চন। আপাতত সংক্রমণ কাটার অপেক্ষায় অধীর আগ্রহে বসে আছেন অভিষেক।

  • <p>Here are some mother-daughter pictures with their fashion styles. Hope you enjoyed watching this.</p>

    BollywoodApr 19, 2021, 10:56 AM IST

    'Sexiest' ঐশ্বর্যর 'কার্বন কপি' মেয়ে আরাধ্য়া, বিশ্বসুন্দরীর বিকিনি ছবিতে তুলনা নেটিজেনদের

    বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। সম্প্রতি বলি অভিনেত্রী সোনম কাপুর প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্যর একটি পুরোনো ছবি শেয়ার করেছেন, যদিও পরে স্টোরি থেকে ঐশ্বর্যর ছবিটি সরিয়েও নিয়েছেন সোনম। সম্প্রতি ফ্যান পেজ থেকে রাই সুন্দরীর ছবি ভাইরাল অন্তর্জালে। টু-পিস বিকিনিতে ঐশ্বর্যকে দেখা মাত্রই আরাধ্যার 'কার্বন কপি'  বলে তকমা  দিয়েছেন নেটিজেনরা। ঝড়ের গতিতে ছবিটি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

  • undefined

    BollywoodApr 12, 2021, 2:09 PM IST

    গ্রেট বচ্চন পরিবারের সদস্য আরাধ্যা, অনুভূতি হওয়ার পরই ঐশ্বর্য কন্যার প্রতিক্রিয়া কী

    বচ্চন পরিবারের কন্যা বলে কথা, ছোট থেকেই তাই লাইমলাইটে আরাধ্যা। পরিবারের চার সদস্য অভিনয় জগতের সঙ্গে যুক্ত। শুধু যুক্তি নয় যাকে বলে বাঘা-বাঘা সেলিব্রিটি। অমিতাভ বচ্চন থেকে শুরু করে ঐশ্বর্য,

  • undefined

    BollywoodApr 10, 2021, 10:17 AM IST

    প্রতিবন্ধী থেকে নার্সের তকমা ঐশ্বর্যকে, পুত্রবধূকে কেন এমন মন্তব্য করেছিলেন শাশুড়ি জয়া


    বলি অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে পুত্রবধূ ঐশ্বর্যর সম্পর্ক যে গদগদ তা আর বলার অপেক্ষা রাখে না। বউমা ঐশ্বর্য যেন বচ্চন পরিবারের চোখের মণি। ঐশ্বর্যর সঙ্গে শ্বশুরবাড়ির সম্পর্ক যে বেশ ভাল  তা সকলেই জানেন। যেমন পুত্রবধু হিসেবে  তেমনি মা হিসেবেও ভাল ঐশ্বর্য । শ্বশুর অমিতাভ ও শাশুড়ি জয়া নিজের মেয়ের মতোনই ভালবাসেন ঐশ্বর্যকে। তবে জানেন কি, বৌমা  ঐশ্বর্যকে নার্সের তকমা দিয়েছিলেন জয়া বচ্চন, যা নিয়ে আজও চর্চা টিনসেন টাউনে। সাক্ষাৎকারে কেন এমনটা বলেছিলেন জয়া, কারণ জানলে অবাক হবেন।

  • undefined

    BollywoodFeb 17, 2021, 2:49 PM IST

    হাত ছাড়লেই কি দূরে চলে যাবে আরাধ্যা, মেয়েকে আগলে রাখতে গিয়েই চরম ট্রোলের মুখে ঐশ্বর্য

    বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। সম্প্রতি শুটিংয়ের জন্য জানুয়ারি মাস থেকে হায়দরাবাদে ছিলেন ঐশ্বর্য। ৪৫ দিন পর গতকাল গভীর রাতে মুম্বইতে ফিরেছেন অভিনেত্রী। ছোট্ট আরাধ্যার সঙ্গে প্রতিটি ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আপকামিং ছবির জন্য এতদিন বাড়ির বাইরে ছিলেন অভিনেত্রী। মুহূর্তে মা-মেয়ের আবেগঘন মুহূর্ত চরম ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। মেয়ের হাত ধরেই পোজ দিতে গিয়েই চরম ট্রোলের মুখে পড়ছেন ঐশ্বর্য রাই বচ্চন।

  • <p>ऐश्वर्या राय जहां भी जाती है अपनी बेटी आराध्या को साथ लेकर ही जाती है। और हमेशा बेटी का हाथ थामे रहती है। इस बात के लिए ऐश कई बार सोशल मीडिया पर ट्रोल्स के निशाने पर आ चुकी है।</p>

    BollywoodNov 17, 2020, 1:18 PM IST

    ৯-এ পা আরাধ্যার, 'সেক্সি মাম্মা' ঐশ্বর্যকে জড়িয়ে ছবিতে Click বার্থ-ডে গার্লের

    চোখের পলক সরতে না সরতেই যেন বছর কেটে যাচ্ছে। দেখতে দেখতে ৯-এ পা দিল ঐশ্বর্য -অভিষেক কন্যা আরাধ্যা। ঐশ্বর্যর মেয়ে আরাধ্যাও এই ছোট বয়স থেকেই মাকে অনুকরণ করে চলতে চান, তার প্রমাণও মিলেছে বহুবার।  নিজের মাকেইআইডল হিসেবে মানেন আরাধ্যা, এবং জন্মদিনেও সেই প্রমাণ মিলল আবার। মায়ের হাতে হাত দিয়ে ছবিতে পোজ দিয়েছেন বার্থ-ডে গার্ল আরাধ্যা।

  • <p>Here are some mother-daughter pictures with their fashion styles. Hope you enjoyed watching this.</p>

    BollywoodOct 22, 2020, 1:51 PM IST

    এত ছোট বয়সেই 'সেক্সি মাম্মা' ঐশ্বর্যর মতোন কেন সাজতে চান আরাধ্যা, জানলে অবাক হবেন

    বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। এবং সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। ঐশ্বর্যর  ৮ বছরের ছোট মেয়ে আরাধ্যাও এই ছোট বয়স থেকেই  মাকে অনুকরণ করে চলতে চান, তার প্রমাণও মিলেছে বহুবার। কেন মাকে আইডল হিসেবে মানতে চান আরাধ্যা, জানলে অবাক হবেন।
     

  • <p>We all know Ranbir Kapoor is one of the most handsome actors in Bollywood. Jr Kapoor was also known as 'national crush' &nbsp;when he joined film industry. During interviews, many female actors have expressed that they want to actor with him or married him.<br />
&nbsp;</p>

    BollywoodSep 13, 2020, 2:42 PM IST

    রণবীরকে আঙ্কেল বলতে নারাজ আরাধ্যা, মেয়ের গোপন রহস্য করলেন ঐশ্বর্য

    ঐশ্বর্য রাই বচ্চন ও রণবীর কাপুর, বলিউডের অন্যতম হট জুটি। অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে একে অন্যকে তাক লাগিয়ে পর্দায় ঝড় তুলেছিলেন তাঁরা। একাধিক প্রসঙ্গও ঊউঠে এসেছিল সামনে, ঐশ্বর্য হট দৃশ্যে শ্যুট মেনে নিতে পারেনি তাঁর পরিবার। তবে মেয়ের মনে তখন চলছিল অন্য কিছু... 

  • undefined

    BollywoodAug 22, 2020, 11:54 AM IST

    'আরাধ্যা কি প্রতিবন্ধী', আট বছরের মেয়েকে হাত ধরে হাঁটাতেই কটাক্ষের শিকার ঐশ্বর্য

    ঐশ্বর্য রাই বচ্চন। বলিউডের ডটিং মায়েদের মধ্যে একজন। এমনকি এক সময় 'সেরা মমি'র তকমা পেয়েছিলেন ভক্তদের থেকে। আরাধ্যা যত বড় হতে থাকে, এই ভক্তদের মধ্যেই কয়েকজন পরিবর্তিত হয় ট্রোলারে। কারণ একটাই। আরাধ্যার পাঁচ বছর বয়স পেরতেই ধীরে ধীরে আবির্ভাব ঘটে এই ট্রোলারদের। কেন আরাধ্যার দু'হাত ধরে হাঁটেন ঐশ্বর্য। একাধিক প্রশ্নে তখন ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। এখন অবশ্য ট্রোলারদের একই অবস্থা। মা-মেয়ের ভাইরাল হওয়া ভিডিওতে কেবল একটাই প্রশ্ন, বলিউডের জনপ্রিয় স্টারকিড তৈমুর যদি নিজের পাঁয়ে দেড় বছর বয়স থেকেই হাঁটতে পারে তাহলে আট বছরের আরাধ্যার হাঁটতে কেন ঐশ্বর্যের সাহায্য লাগে। 

  • <p>বর্তমানে দীর্ঘ ১২ দিন ধরে নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন। সম্প্রতি হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে আপাতত স্থিতিশীল রয়েছেন অমিতাভ । ফুসফুসের সংক্রমণ অনেকটাই কমেছে এবং অক্সিজেন লেভেলও স্বাভাবিক হচ্ছে ধীরে ধীরে।&nbsp;</p>

    BollywoodJul 27, 2020, 4:50 PM IST

    ঐশ্বর্য-আরাধ্যা কোভিড নেগেটিভ, ছাড়া পেলেন নানাবতী থেকে

    স্বস্তির খবর বচ্চন পরিবারে। কোভিড নেগেটিভ ঐশ্বর্য রাই বচ্চন এবং মেয়ে আরাধ্যা। ছাড়া পেলেন নানাবতী হাসপাতাল থেকে। আপাতত হোম কোয়ারেন্টাইনে থাকবে মা ও মেয়ে।

  • undefined

    BollywoodJul 26, 2020, 11:54 AM IST

    বেসামাল পরিস্থিতি, সকলের সামনে অঝোরে কেঁদে ফেললেন ঐশ্বর্য, কী ঘটেছিল সেদিন

    ঐশ্বর্য রাই বচ্চন মানেই স্পটলাইন। বলিউড ডিভা যেখানেই থাকুন না কেন পাপারাৎজিদের দল মুহূর্তে পৌঁচ্ছে যান সেখানে। তবে সব সময় সময় ইভেন্ট কী মনের মত হয়! তারকারাও একাধিক সময় বেসামাল হয়ে পড়েন। 

  • <p>হলিউডেও ঐশ্বর্যের জন্য ছড়াল উদ্বেগ, অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা সহ-অভিনেতা স্টিভ মার্টিনের</p>

    BollywoodJul 19, 2020, 10:17 PM IST

    হলিউডেও ঐশ্বর্যের জন্য ছড়াল উদ্বেগ, অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা সহ-অভিনেতা স্টিভ মার্টিনের

    ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে সম্প্রতি। তাঁদের অবস্থার অবনতি হতেই নানাবতীতে নিয়ে যাওয়া হয় তাঁদের। শ্বাসকষ্ট বাড়তে থাকার দরুণ তাঁদের হাসপাতালে পর্যবেক্ষণে রাখতে হয়। যদিও এখন তাঁদের দু'জনের অবস্থা বেশ খানিকটা স্থিতিশীল। অমিতাভ বচ্চন এবং অভিষেকও নানাবতীতে চিকিৎসাধীন গত ১১ জুলাই থেকে। দিন কতক আগেই জানানো হয়েছিল আরও সাতদিন হাসপাতালের পর্যবেক্ষণে থাকতে হবে বাবা-ছেলেকে। তারই মাঝে চলে আসে আরাধ্যা এবং ঐশ্বর্যের খবর। হাসপাতালে ভর্তি হওয়ার আগে বাড়িতেই চলছিল তাঁদের চিকিৎসা। তাঁদের দ্রুত আরোগ্য কামনা করেছেন হলিউড অভিনেতা স্টিভ মার্টিন। 

  • undefined

    BollywoodJul 18, 2020, 11:43 AM IST

    জ্বর বাড়তেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি 'ঐশ্বর্য-আরাধ্যা', এখন কেমন আছেন রাই সুন্দরী

    বচ্চন পরিবারে কড়াল থাবা পড়েছে এই মারণ ভাইরাসের। করোনায় আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন।  সারা দেশ জুড়ে শোরগোল শুরু হয়েছিল এই খবরে। রাত কাটতে না কাটতেই পরেরদিন সকালে ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যারও  করোনা পজিটিভ-এর রিপোর্টে সকলের হতাশ হয়ে পড়েছিলেন।   করোনা পজিটিভ হওয়া সত্ত্বেও ঐশ্বর্য এবং আরাধ্যা হোম আইসোলেশনে ছিলেন। কিন্তু হঠাৎই পরিস্থিতি বেগতিক দেখে তড়িঘড়ি নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে  ঐশ্বর্য ও আরাধ্যাকে। অন্যদিকে ওই হাসপাতালেই ভর্তি রয়েছেন অভিষেক ও অমিতাভ বচ্চন। এখন কেমন আছেন ঐশ্বর্য-আরাধ্যা, রইল আপডেট। 

  • undefined

    BollywoodJul 17, 2020, 10:24 PM IST

    শ্বাসকষ্টের জেরে নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হল ঐশ্বর্য-আরাধ্যাকে, অমিতাভ-অভিষেক এখনও চিকিৎসাধীন

    বচ্চন পরিবারের করোনার প্রকোপের অবস্থা হল গুরুতর। নানাবতী হাসপাতালে ভর্তি করতে হল ঐশ্বর্য রাই বচ্চন এবং মেয়ে আরাধ্যাকে। অমিতাভ বচ্চন এবং অভিষেক এখনও একই হাসপাতালে চিকিৎসাধীন। কোভিডে পজিটিভ হওয়ার পর বাড়িতেই চলছিল ঐশ্বর্য-আরাধ্যার চিকিৎসা। 

  • <p>बता दें कि अमिताभ बच्चन इन दिनों अपने मशहूर गेम शो 'कौन बनेगा करोड़पति' के 12वें एडिशन की तैयारियों में जुटे हुए थे, लेकिन कोरोना पॉजिटिव मिलने के बाद अब देखना है कि वो इस शो को होस्ट करते हैं या नहीं।</p>

    BollywoodJul 13, 2020, 11:44 AM IST

    চিকিৎসায় সাড়া দিচ্ছেন বিগ বি, কেমন আছেন অভিষেক-ঐশ্বর্য-আরাধ্যা

    বর্তমানে নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন। ফুসফুসের সংক্রমণ অনেকটাই কমেছে আপাতত স্থিতিশীল রয়েছেন অমিতাভ । অক্সিজেন লেভেলও স্বাভাবিক হচ্ছে ধীরে ধীরে। ঐশ্বর্য এবং আরাধ্যাকে বাড়িতেই চিকিৎসা করছেন বচ্চন পরিবারের পারিবারিক চিকিৎসক।