Abhishek Bachchan  

(Search results - 141)
  • undefined

    BollywoodJun 22, 2021, 4:08 PM IST

    অমিতাভ পুত্র, তবুও বলিউড সফরে স্ট্রাগেল, অভিষেকের কেরিয়ার জুড়ে কেবলই বচ্চন-ছায়া

    যার বাবা অমিতাভ বচ্চন তাঁর আবার কিসের সংগ্রাম। অভিষেক তো খুব সহজেই বলিউডে সুযোগ পেয়ে গেছেন, এমনটা অনেকেই মনে করেন। তবে জানলে অবাক হবেন একটা সময় অভিষেক বচ্চনকেও কাজ পাওয়ার জন্য রীতিমতো বেগ পেতে হয়েছে। একের পর এক না শুনতে শুনতে ক্লান্ত হয়ে পড়েছিলেন তিনি। তবে কখনোই হাল ছাড়েননি। পরিচালকের সঙ্গে সহজে সাক্ষাত করতে পারলেও, বাড়ি ফিরতে হত না শব্দটি শুনেই। অভিষেকের কথায়, তাঁর প্রথম সিনেমা দেখার পর একজন মহিলা এসে তাকে চর মেরে বলেন ‘তুমি তোমার পরিবারের নাম খারাপ করছ, দয়া করে অভিনয় বন্ধ করো’। 

  • undefined

    BollywoodJun 18, 2021, 11:10 AM IST

    কার টর্চারে দমবদ্ধ অবস্থা অভিষেকের, ঐশ্বর্য-আরাধ্যাকে নিয়ে কেন দূরে যেতে চাইছেন জুনিয়র বচ্চন

    করোনা থাবা বসিয়েছে গোটা বিশ্বে। গতবছর থেকে এইবছর এখনও পর্যন্ত বন্দি দশায় হাঁসফাঁস অবস্থা সকলেরই। করোনা প্রথম ঢেউ এর রেশ কাটতে না কাটতেই দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল বিশ্ববালী। কবে সেই হবে সংক্রমণ, তারই দিন গুনছে বিশ্ববাসী। দমবন্ধ হয়ে আসছে অভিষেক বচ্চনের। করোনা সংক্রমণ কাটলেই  ঐশ্বর্য ও আরাধ্যাকে নিয়ে দূরে কোথায় যেতে চান জুনিয়র বচ্চন। আপাতত সংক্রমণ কাটার অপেক্ষায় অধীর আগ্রহে বসে আছেন অভিষেক।

  • <p style="text-align: justify;"><strong>Guru</strong><br />
Abhishek Bachchan will always be remembered as Guru Bhai. A Mani Ratnam classic, starring Aishwarya Rai, Mithun Chakraborty. His portrayal of a business tycoon has received many critical comments as well as applauds. This was the first time when his acting skill was compared with Big B.</p>

    BollywoodJun 10, 2021, 10:12 AM IST

    রানির সংসার করার স্বপ্ন মুহূর্তে ভেঙে গুঁড়িয়ে দিয়েছিলেন জয়া, কী অভিযোগ এনেছিলেন বচ্চনবধূ

    রানি মুখোপাধ্যায় ও অভিষেক বচ্চন একে অন্যের সঙ্গে দীর্ঘদিন ধরে ডেটিং করেছিলেন। কিন্তু তাঁদের বিয়ে হল না। প্রকাশ্যেই জয়া বচ্চন জানিয়ে দিয়েছিলেন যে তিনি এই সম্পর্ক মেনে নিতে পারবেন না। রানি অতি সাধারণ মেয়ে। এরপরই বদলে যায় সম্পর্কের সমীকরণ। 

  • undefined

    BollywoodJun 7, 2021, 8:49 AM IST

    পরকিয়া সম্পর্ক নিয়ে অভিষেককে ঠিক কতটা সন্দেহের চোখে দেখেন ঐশ্বর্য, নিজেই ফাঁস করেছিলেন রহস্য

    ঐশ্বর্যের পর্দায় সামনের জীবন যতটা রঙিন, ঠিক ততটাই সোশ্যাল মিডিয়া তোপলার করেছে বচ্চন বধূর ব্যক্তিগত জীবন, তাঁর প্রণয়ের সম্পর্ক থেকে শুরু করে বিবাহিত জীবন, বিতর্কের তালিকা থেকে বাদ পড়েনি কিছুই। এমন কী অভিষেকের সঙ্গে সম্পর্ক ঘিরেও একাধিক জল্পনা উঠেছিল তুঙ্গে। তবে ঐশ্বর্যের জীবন যতটা রহস্যময়, ঠিক ততটাই সহজ অভিষেকের জীবন ভক্তদের চোখে। 

  • <p>Abhishek Bachchan and Aishwarya Rai are among the most famous married pairs in the showbiz industry, not just in India but globally as they are the 'IT' couple.</p>

    BollywoodJun 4, 2021, 11:46 AM IST

    ঝগড়া চরমে পৌঁছতেই কে আগে 'SORRY' বলেন, ঐশ্বর্য না অভিষেক, গোপনীয়তা ফাঁস অন্তর্জালে

    বন্দি দশায় সময় কাটাতে সকলেই বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন। এই সময়টাতেই বলি তারকাদের পুরোনো ভিডিও, গসিপ, ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি  অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের এত বছর পার হয়ে গেলেও আজও ঝগড়া হলে কে প্রথম ক্ষমা চান, জানলে চমকে যাবেন। 

  • <p><strong>सोनम कपूर&nbsp;<br />
बीमारी : डायबिटीज &nbsp;</strong><br />
बॉलीवुड में फेमस आइकॉन की अलग पहचान बनाने वालीं सोनम को लेकर कम ही लोग जानते हैं कि वो डायबिटीज जैसी गंभीर बीमारी से पीड़ित रह चुकी हैं। दरअसल सोनम कम उम्र से ही डायबिटिक रही हैं। सोनम ने रोजाना इंसुलिन के डोज के अलावा खास डाइट अपनाने के बाद ही इस बीमारी पर काबू पाया है। इस बीमारी के कारण कभी उनका वजन 85 किलो से भी ज्यादा हुआ करता था। हालांकि, अब सोनम इस बीमारी से छुटकारा पा चुकी हैं और बढ़े हुए वजन से भी उन्हें निजात मिल चुकी है।</p>

    BollywoodJun 4, 2021, 10:10 AM IST

    প্রকাশ্যে অভিষেকের গালে সপাট চড় অজ্ঞাত মহিলার, কী দোষ করেছিলেন জুনিয়ার বচ্চন

    একদিনে যেমন নেপোটিজমের ঝড়, ঠিক তেমনটাই মানসিক চাপ থাকে স্টারকিডদের ওপরও। যাঁরা বহিরাগত তাঁদের কাছে যেমন নিজের জায়গা করে নেওয়াটা প্রতিযোগীতার, ঠিক তেমনই যাঁরা স্টারকিড তাঁদেরও প্রমাণ করে দেখাতে হয় নিজের যোগ্যতা, নয়তো পরিবারের সদস্যদের সঙ্গে পড়তে হয় তুলনাতে। 

  • undefined

    BollywoodMay 30, 2021, 9:56 AM IST

    ঐশ্বর্যর সঙ্গে তুলনা, 'জেরক্স কপি' বলে নেটিজেনদের মন্তব্য, রেগে আগুন সলমনের নায়িকা স্নেহা

    হুবহু যেন ঐশ্বর্য রাই বচ্চন। একঝলকে দেখে সকলেই তেমনটা বলেন। সলমনের হাত ধরে বলিউডে পা রাখলেও খুব বেশিদিন টিকতে পারলেন না বলিউডে। কারণ একটাই ঐশ্বর্যর হামসকল। বলি অভিনেত্রী স্নেহা উল্লালের নতুন ছবিতে ফের উত্তাল বলিউড। কনের সাজে স্নেহাকে দেখে ফের ঐশ্বর্যর জেরক্স কপি বলে মন্তব্য করেছেন নেটিজেনরা। তবে ঐশ্বর্যর সঙ্গে নিজের তুলনায় মোটেই খুশি নন অভিনেত্রী, বরং কেন তার এই অবস্থান বলিউডে তাও ফাঁস করলেন নিজেই।
     

  • <p><br />
অভিষেক বলেছিলেন, ঐশ্বর্য হট বলেই আমি তাকে বিয়ে করেছি তেমনটা নয়, একজন ভাল মানুষ হিসেবেই আমি তাকে বিয়ে করেছি। তবে এটা সত্যি যে তিনি হল অন্যতম সুন্দর মহিলাদের মধ্যে একজন এবং ভারতীয় চলচ্চিত্রের সফল অভিনেত্রীদের মধ্যেও একজন।</p>

    BollywoodMay 30, 2021, 9:12 AM IST

    শারীরিক সম্পর্ক ভুলে যাওয়া খুবই কঠিন, কিসের লোভ বাঁধা হয়ে দাঁড়িয়েছিল করিশ্মা-অভিষেকের জীবনে

     রণধীর কাপুর ও ববিতা কাপুরের বড় মেয়ে করিশ্মার ব্যক্তিগত জীবনটা মোটেই সুখকর নয়। অমিতাভ পুত্র অভিষেকের সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্কের কথা সকলেরই জানা। বচ্চন পরিবারের গৃহবধু হিসেবে মেনেও নিয়েছিলেন করিশ্মাকে। কিন্তু তা আর হয়নি।সম্পত্তির অতিরিক্ত লোভের কারণেই অভিষেকের সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছিল করিশ্মার। কিন্তু কী এমন হয়েছিল, জেনে নিন বিশদে।

  • <p>এর পেছনে রয়েছে একাধিক কারণ। অনেকেই দাবি করেছেন বিভিন্ন অ্যাওয়ার্ড শো-তে যে সেরার তালিকাগুলো তৈরি করা&nbsp;হয়, অধিকাংশ সময়ই সেই তালিকায় থাকা নাম বিভিন্ন পলিটিক্সের শিকার হয়।&nbsp;&nbsp;</p>

    BollywoodMay 25, 2021, 8:15 AM IST

    পোশাক ফেটে বেরোচ্ছে 'বক্ষযুগল', ধেয়ে এসেছিল নোংরা কটাক্ষ, জবাবে কী বলেছিলেন 'অ্যাশ'

    অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। অন্তঃসত্ত্বা থাকাকালীন যেমন লাইমলাইটে ছিলেন তেমনই পুরো বিপরীতটাই হয়েছিল গর্ভাবস্থার পরে। নিজের স্থূলকায় চেহারার জন্যই বডি শেমিংয়ের তোপে পরে অশ্লীল কদর্য আক্রমণের শিকার হয়েছিলেন ঐশ্বর্য। কিন্তু নিজের প্রতি আস্থা রেখেই নেটিজেনদের যোগ্য জবাব দিয়েছিলেন রাই সুন্দরী।

  • undefined

    BollywoodMay 22, 2021, 8:45 AM IST

    'সেক্সিয়েস্ট ঐশ্বর্যকে আমার চাই-ই চাই', ভক্তের বিয়ের প্রস্তাবে কী বলেছিলেন অভিষেক

    অমিতাভ বচ্চনের একমাত্র পুত্র অভিষেকের  সঙ্গে দেখতে দেখতে ১৪ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বর্য।শুধু নায়িকা হিসেবেই নন, একজন আর্দশ স্ত্রী-দায়িত্বশীল মা-ভাল পূত্রবধুরও তকমা রয়েছে ঐশ্বর্যর।   বচ্চন পুত্র ঐশ্বর্যকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। বির্তক, সমালোচনা কোনভাবেই যেন তার পিছু ছাড়ে না।  এবার বিয়ের প্রস্তাব পেলেন ঐশ্বর্য।  এক অনুরাগীর ঐশ্বর্যর কাছে বায়না, আমাকে বিয়ে করো। বিয়ের প্রস্তাবে এ কী বললেন অভিষেক বচ্চন।  
     

  • <p style="text-align: justify;">বহু সাক্ষাৎকারে উঠে আসতে দেখা গিয়েছে এই তথ্য। বিভিন্ন তারকারা জানিয়েছিলেন শেষ মুহূর্তে কীভাবে বদলে&nbsp;&nbsp;যায় তালিকাতে থাকা নাম, কীভাবে বিভিন্ন কর্মকর্তাদের হস্তক্ষেপে সত্যি ঢাকা পড়ে যায়।&nbsp;&nbsp;</p>

    BollywoodMay 15, 2021, 9:28 AM IST

    'One Night Stand'-এ একদমই বিশ্বাসী নন ঐশ্বর্য, নোংরা কেলেঙ্কারিতে কীভাবে নাম জড়িয়েছিল অ্যাশের

    বচ্চন পরিবারের পূত্রবধু তথা প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সর্বদাই  তোলপাড় নেটপাড়া। দেখতে দেখতে জুনিয়র বচ্চন অভিষেকের  সঙ্গে ১৪ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বর্য। প্রেম থেকে বিবাহ, দাম্পত্য, সবেতেই যেন চর্চায় রয়েছেন রাই সুন্দরী। কেরিয়ারের শুরুতেই প্রেম-সম্পর্কে বি-টাউনে আলোড়ন ফেলেছিলেন অ্যাশ। তবে সম্পর্কে জড়ালেও নিজের দৃষ্টুভঙ্গিতে অনড় ছিলেন ঐশ্বর্য। পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হতেই জানা গেছে,প্রথম দেখাতেই প্রেম, কিংবা ওয়ান নাইট স্ট্যান্ড -এ একদমই বিশ্বাসী ছিলেন না ঐশ্বর্য, জানুন কেন।
     

  • undefined

    BollywoodMay 14, 2021, 10:49 AM IST

    বিছানায় সঙ্গম থেকে পরকীয়া, বচ্চন পরিবারের নোংরা কেচ্ছা হার মানাবে রূপোলি পর্দার কাহিনিকে

    বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন এবং বচ্চন পরিবারকে নিয়েও সরগরম পেজ থ্রি-র পাতা। লাইমলাইটে কীভাবে থাকতে হয়, তাতে বেশ  সিদ্ধহস্ত বচ্চন পরিবার। একাধিক সম্পর্ক থেকে পরকীয়া-সঙ্গম-চুম্বন, এককথায় কন্ট্রোভার্সিতে বচ্চন পরিবার যেন সর্বদাই এগিয়ে । বচ্চন পরিবারের এমন অনেক ডার্ক সিক্রেট রয়েছে, যা হার মানাবে রূপোলি পর্দার কাহিনিকে। 

  • undefined

    BollywoodApr 20, 2021, 12:24 PM IST

    ঐশ্বর্যর সঙ্গে 'Divorce', গুঞ্জনকে তুড়ি মেড়ে ১৩ বছরের সুখী দাম্পত্য, মুখ খুললেন অভিষেক

    অভিষেকের  সঙ্গে দেখতে দেখতে ১৩ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বর্য। অভিষেক বচ্চনের সঙ্গে ২০০৭ সালের ২০ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। প্রেম থেকে বিবাহ, দাম্পত্য, সবেতেই যেন চর্চায় রয়েছেন বচ্চন পরিবার। অভিষেক বচ্চন নাকি ডিভোর্স দিচ্ছেন ঐশ্বর্য রাই বচ্চনকে। রাতারাতি এই খবরে উত্তাল হয়েছিল বলিউড।  বচ্চন পরিবারের বিবাহ বিচ্ছেদের খবরে ঘুম উড়েছিল ভক্তদের। যদিও বিবাহ বিচ্ছেদের গুঞ্জনকে তুড়ি মেড়ে ১৩ বছরের সুখী দাম্পত্য অভিষেক-ঐশ্বর্যর। বিবাহ বিচ্ছেদের খবরে কী বলেছিলেন অভিষেক, বিবাহবার্ষিকীতে পুরোনো গসিপে ফের লাইমলাইটে এই জুটি। 

  • undefined

    BollywoodApr 20, 2021, 10:38 AM IST

    অনস্ক্রিন সঙ্গম থেকে ঠোঁটঠাসা চুমুতে নারাজ 'Sexiest' ঐশ্বর্য, কারণ জানিয়ে সটান জবাব অভিষেকের

    বির্তক, সমালোচনা কোনভাবেই যেন তার পিছু ছাড়ে না। বচ্চন পুত্র ঐশ্বর্যকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। নীল মণির জাঁদুতে আসমুদ্র হিমাচল জুড়ে তার অগণিত ভক্ত। তবে শুধু নায়িকা হিসেবেই নন, একজন আর্দশ স্ত্রী-দায়িত্বশীল মা-ভাল পূত্রবধুরও তকমা রয়েছে ঐশ্বর্য।  অমিতাভ বচ্চনের একমাত্র পুত্র অভিষেকের  সঙ্গে দেখতে দেখতে ১৩ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বর্য।  স্ত্রী ঐশ্বর্যকে নিয়েও সোশ্যাল মিডিয়ায় বহুবার কটাক্ষের শিকার হয়েছেন অভিষেক। যদিও তিনি ছেড়ে দেওয়ার পাত্র নন। ওপেরা উইনফ্রে শো-তে এসে স্ত্রীকে প্রকাশ্যে চুম্বন করে সটান জবাব দিয়েছিলেন অভিষেক বচ্চন।

  • undefined

    BollywoodApr 19, 2021, 12:32 PM IST

    একটা ভূল সিদ্ধান্তের জের, বন্ধ হতে বসেছিল অভিষেকের লেখাপড়া, ভয়ানক আর্থিক দেনায় ডুবেছিলেন অমিতাভ

    অমিতাভ বচ্চন বলিউডের এমন এক নাম, যে মানুষটি পর্দায় পা রাথার পর থেকে আজ পর্যন্ত সকলের মন জয় করে রেছেন অভিনয়গুণে, তাঁর পর্দার উপস্থাপনা দিয়ে। তবে বলিউড মানেই স্টার, আর স্টার মানেই সাফল্য, যা প্রতিটা মুহূর্তে প্রত্যেকে তারিয়ে নিয়ে বেড়ায়। ছন্দপতন ঘটলেই ময়দান থেকে বাতিল, এমন এক পরিস্থিতি এসেছিল খোদ অমিতাভের জীবনেও...