Adhir Chaudhury  

(Search results - 6)
  • <p>রাজনীতির শিকার রিয়া চক্রবর্তী</p>

    KolkataSep 12, 2020, 7:25 PM IST

    রাজনীতির শিকার রিয়া চক্রবর্তী, বাংলার মেয়ের পাশে কংগ্রেস

    প্রদেশ কংগ্রেস সভাপতির পথেই হাঁটল দল। সুশান্ত সিং রাজপুতের মামলায় বাংলার মেয়ের পাশে দাঁড়াল অধীর চৌধুরী অ্য়ান্ড কোং। কংগ্রেসের অভিযোগ, রাজনৈতিক অভিসন্ধির শিকার হয়েছেন রিয়া। যার প্রতিবাদে প্রদেশ কংগ্রেস দফতর থেকে প্রতিবাদ মিছিল হয় ওয়েলিংটন মোড় পর্যন্ত। 

  • <p>সুশান্ত মামলায় মুখ খুললেন অধীর&nbsp;</p>

    KolkataSep 10, 2020, 12:13 AM IST

    'রিয়া বাঙালি ব্রাহ্মণ মেয়ে ', সুশান্ত মামলায় মুখ খুললেন অধীর

    এবার সুশান্ত সিং রাজপুত মৃত্যু রহস্যে মুখ খুললেন অধীর চৌধুরী। যেভাবে মামলার গতিপ্রকৃতি এগোচ্ছে তার পিছনে বিজেপি সরকারের হাত রয়েছে বলে মন্তব্য করেন লোকসভায় কংগ্রেসের পরিষদীয় দলনেতা। প্রকাশ্য়ে সমর্থন না করলেও রিয়াকে বাঙালি ব্রাহ্মণ কন্য়া বলেই সম্বোধন করেন তিনি।    
     

  • লুঠ হবে না ভোট হবে,  কমিশনে জানতে গলেন অধীর

    West BengalAug 2, 2020, 7:04 PM IST

    অধীর চৌধুরীর বাড়িতে দুষ্কৃতী হামলা, তোলপাড় মুর্শিদাবাদের রাজনৈতিক মহল

     দিল্লির হুমায়ুন রোড সংলগ্ন অধীর চৌধুরীর বাসভবন লাগোয়া দপ্তরে মাস পাঁচেক আগে দুষ্কৃতী হামলার রেস এবার এসে পরলো অধীরের খাসতালুক বহরমপুর এর মাটিতেই।লোকসভার বিরোধী কংগ্রেসের মুখ  তথা সাংসদ অধীর চৌধুরীর বহরমপুরে গোরাবাজার এলাকায় বাড়ি চৌধুরী ভিলাই  শনিবার মধ্যরাতে দুষ্কৃতী তাণ্ডবের মুখে পড়ল। এই ঘটনায় রবিবার গোটা বহরমপুর শহর জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়াল। 

  • লুঠ হবে না ভোট হবে,  কমিশনে জানতে গলেন অধীর

    KolkataJul 13, 2020, 6:55 AM IST

    হাসপাতালে বেড না পেয়ে কিশোরের মৃত্যু,মুখ্যমন্ত্রীর লজ্জা নেই বললেন অধীর

    হাসপাতালে বেড না পেয়ে কিশোরের মৃত্যুতে স্বাস্থ্যমন্ত্রী তথা মুখ্যমন্ত্রীকে নিঃশর্ত ক্ষমা  চাইতে বললেন লোকসভার কংগ্রেসের দলনেতা অধীর চৌধুরী। এ বিষয়ে সরাসরি মমতাকে আক্রমণ করে তিনি  বলেন,এখনও মুখ্যমন্ত্রীর লজ্জা নেই। একজন ১৮ বছরের তরতাজা যুবক বিনা চিকিৎসায় মারা গেল, এটা স্বাভাবিক মৃত্যু নয়-অস্বাভাবিক!

  • লুঠ হবে না ভোট হবে,  কমিশনে জানতে গলেন অধীর

    KolkataFeb 28, 2020, 4:48 PM IST

    লুঠ হবে না ভোট হবে, কমিশনে জানতে গলেন অধীর

    মুর্শিদাবাদে পুর নির্বাচনে মানুষ কি অবাধে ভোট দিতে পারবেন।  না পঞ্চায়েত ভোটের পুনরাবৃত্তি হতে চলেছে এই নির্বাচনে। রাজ্য় নির্বাচন কমিশনের কাছে সেই প্রশ্নের জবাব চাইলেন অধীর চৌধুরী। লোকসভায় কংগ্রেসের এই বিরোধী দলনেতার মতে,পুরভোটেও আতঙ্কে ভুগছে মানুষ। তাই মুর্শিদাবাদের মানুষের হয়ে কমশিনের কাছে জবাব নিতে  এসেছেন তিনি। 

  • মুর্শিদাবাদে নাগরিকত্ব বিরোধী তাণ্ডব, মমতার সরকারকে কাঠগড়ায় তুললেন অধীর

    West BengalDec 22, 2019, 1:17 PM IST

    মুর্শিদাবাদে নাগরিকত্ব বিরোধী তাণ্ডব, মমতার সরকারকে কাঠগড়ায় তুললেন অধীর

    লালগোলায় সম্প্রীতি সভা করে কেন্দ্র ও রাজ্য কে এক লাইনে বসে দূরমুশ করলেন বহরমপুর এর কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী। এদিন তিনি, কৃষ্ণপুর এর ভয়াবহ তাণ্ডবের ঘটনায় রাজ্য সরকারের রাজ ধর্ম পালনের ব্যর্থতা নিয়ে সরব হয়ে একদিকে যেমন মুখ্যমন্ত্রীর সমালোচনা করেন,পাশাপাশি কেন্দ্র সরকার কেউ সিএএ ও এনআরসি ইস্যুতে একইভাবে আক্রমণ শানান অধীর।