Airtel  

(Search results - 39)
  • jio Vodafone Airtel offer 3gb data daily plans with up to 84 days validity BRD

    TechnologySep 17, 2021, 4:00 PM IST

    জলের দরে প্রতিদিন মিলবে ৩ জিবি ডেটা, ভ্যালিডিটি পাবেন ৮৪ দিন, জেনে নিন সস্তার সেরা প্ল্যান কোনটা

     প্রিপেড ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে জিও, এয়ারটেল, ভোডাফোন। কোন প্ল্যানটি সবচেয়ে বেশি আর্কষণীয়, কে দিচ্ছে সস্তার প্ল্যান, দেখে নিন একনজরে।

  • Cabinet approves major Reforms in Telecom Sector like 100 percent fdi bsm

    India Sep 15, 2021, 6:17 PM IST

    ১০০ শতাংশ বিদেশি বিনিয়োগ, টেলিকম সেক্টরকে বাঁচাতে প্রধানন্ত্রী মোদীর নেতৃত্বে বড় সিদ্ধান্ত মন্ত্রিসভার


    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে কেন্দ্রীয় মন্ত্রিসভা বড় সিদ্ধান্ত গ্রহণ করেছে। টেলিকম সেক্টরকে বাঁচাতে একগুচ্ছ পদক্ষেপ নিয়েছে। 

  • union cabinet approves relief package for stressed telecom sector bsm

    India Sep 15, 2021, 4:34 PM IST

    ভোডাফোন-আইডিয়াকে লাইফলাইন, টেলিকম সেক্টরকে বাঁচাতে আর্থিক সাহায্যের অনুমোদন কেন্দ্রীয় মন্ত্রিসভার

    এক উর্ধ্বতন সরকারি কর্তা টেলিকম সেক্টরে ত্রাণের বিষয়টি নিশ্চিত করেছেন। পাশাপাশি তিনি জানিয়েছে ত্রাণ প্যাকেজ নিয়ে বিস্তারিত বিবৃতি সাংবাদিক সম্মেলনে দেওয়া হবে। 

  • jio Vodafone Airtel check out the cheapest prepaid plan with 3gb data daily BRD

    TechnologyAug 10, 2021, 5:11 PM IST

    ৩ জিবি ডেটা সঙ্গে ফ্রি কলিং, তাও আবার এত সস্তায়, জিও-ভোডাফোন-এয়ারটেল টক্করে কে এগিয়ে

    মাত্র কয়েকদিনের মধ্যে সবাইকে পিছনে ফেলে জিও যেভাবে নিজেদের জায়গা করে নিয়েছে তাতে অনেকেরই চিন্তার ভাঁজ পড়েছে। এবার প্রিপেড ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে জিও, এয়ারটেল, ভোডাফোন। কোন প্ল্যানটি সবচেয়ে বেশি আর্কষণীয়, কে দিচ্ছে সস্তার প্ল্যান, দেখে নিন একনজরে।
     

  • IPL 2021 Want to watch all the matches for free know out how to get this opportunity BDD

    TechnologyApr 8, 2021, 1:19 PM IST

    IPL 2021 এর সমস্ত ম্যাচ বিনামূল্যে দেখতে চান, জেনে নিন কিভাবে পাবেন এই সুবর্ণ সুযোগ

    ৯ এপ্রিল শুক্রবার অর্থাৎ আগামীকাল থেকেই শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (IPL 2021)-এর ১৪ তম সিজনের এর খেলা। এই সময় IPL ৯ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত চলবে। ফাইনাল খেলা ৩০ এপ্রিল আমেদাবাদ-এর নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ভারতে IPLএর ক্রেজ মারাত্মক। আর ঠিক এই কারণেই টিভি ছাড়াও লোকেরা মোবাইল থেকেও তাদের কাজকর্মের ফাঁকে এই খেলার আনন্দ উপভোগ করতে পছন্দ করে। যদি আপনিও  IPL-এর লাইভস্ট্রিম বিনামূল্যে স্মার্টফোন বা স্মার্ট  টিভি-তে এই খেলা দেখতে চান তবে জেনে নিন এর জন্য আপনাকে কি  করতে হবে

  • Get OTT platform-s free subscriptions by choose these mobile recharge plans BDD

    TechnologyMar 17, 2021, 1:56 PM IST

    Amazon Prime ও Netflix এর সাবস্ক্রিপশন মিলবে বিনামূল্যে, মোবাইলে রিচার্জ করুন এই প্ল্যানগুলি

    আজকাল রিচার্জ  প্ল্যান করার সময় কেবল কলিং এবং এসএমএসের সুবিধা হয়, গ্রাহকরা ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পেতেও ইচ্ছুক। এমন পরিস্থিতিতে যদি নেটফ্লিক্স (Netflix), অ্যামাজন প্রাইম (Amazon Prime) এবং হটস্টারের (Hotstar) ফ্রি সাবস্ক্রিপশন পেতে চান, তবে জিও (Jio), এয়ারটেল (Airtel) এবং ভি-এর (Vi) এই  প্ল্যানগুলি কিনতে পারেন। আজকাল সমস্ত বড় টেলিকম সংস্থাগুলি তাদের ব্যবহারকারীদের বিনামূল্যে ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন দিচ্ছে। জেনে নিন যে কোন  প্ল্যানগুলিতে আপনি নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম এবং ডিজনি + হটস্টারের কাছ থেকে নিখরচায় সাবস্ক্রিপশন অফার পাবেন।

  • Top 10 data plans of Jio, Vodafone, Airtel and BSNL Pnb

    TechnologyMar 15, 2021, 12:48 PM IST

    এয়ারটেল থেকে জিও-ভোডাফোন এবং বিএসএনএল -এর নজর কাড়া ১০ ডেটা প্ল্যান

    অফিসের কাজ বা পড়াশোনা সবেতেই এখন ইন্টারনেট অত্যন্ত গুরুত্বপূর্ণ। ইন্টারনেট যুগে এখন ইন্টারন্ট ছাড়া সব কাজই থমকে যায়। এই ইন্টারনেটের যুগে কোন ইন্টারনেট প্যাকটা সব থেকে ভালো বা বাছতে গিয়েই পড়তে হয় সমস্যায়। বিএসএনএল থেকে ভোডাফোন বা জিও বা এয়ারটেল যেকোনও নেটওয়ার্কেরই একটি করে আকর্ষনীয় প্যাক রয়েছে যা অনেকেরই অজানা, এবার এক নজরে দেখে নেওয়া যাক সেই প্যাকের তালিকায় কোন কোন প্যাক রয়েছে-

  • Airtel latest plan and router will allow you to download 4GB movie in just 3 minutes BDD

    TechnologyFeb 11, 2021, 9:46 AM IST

    মাত্র ৩ মিনিটেই ডাউনলোড হবে ৪জিবি-র সিনেমা, এয়ারটেল নিয়ে এল হাইস্পিড ইন্টারনেট সিস্টেম

    হাইস্পিড ইন্টারনেট এই মুহূর্তে প্রবলভাবে চাহিদায় রয়েছে। এখনও পর্যন্ত মানুষের কাছে এমন কোনও ইন্টারনেট পরিষেবা নেই। এই অভাব এবার পূরণ করতে চলেছে এয়ারটেল। তারা নিয়ে এল হাইস্পিড ইন্টারনেট ব্যবস্থা যা জনপ্রিয় হবে বলেই আশা। 

  • BSNL offers Daily 5GB Data Plan for 599 prepaid recharge BDD

    TechnologyJan 20, 2021, 1:03 PM IST

    BSNL গ্রাহকদের জন্য সুখবর, এবার থেকে প্রতিদিন মিলবে 5GB ডেটা

    টেলিকম খাতে সংস্থাগুলির মধ্যে প্রতিযোগিতা ধারাবাহিকভাবে বাড়ছে। প্রতিটি সংস্থা তার গ্রাহকদের সেরা     পরিষেবা দেওয়ার জন্য দুর্দান্ত প্ল্যান এবং অফার আনছে। এখন পর্যন্ত, আপনি যদি এয়ারটেল (Airtel), জিও (Jio), ভোডাফোন-আইডিয়াতে (Vodafone-Idea) আরও ভাল প্ল্যান পেয়ে থাকেন তবে দেশটির সরকারী সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) তার গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত প্ল্যান চালু করেছে। 599 টাকার জন্য 84 দিনের মেয়াদ সহ সংস্থাটি একটি বিশেষ রিচার্জ প্ল্যান চালু করেছে। এটি প্রতিদিন 5 জিবি ডেটা দেওয়া হচ্ছে। প্ল্যানর আওতায় গ্রাহকরা মোট 420 জিবি ডেটা পাবেন।

  • jio vs airtel vi farmer protest spark telecom war in india bsm

    India Dec 15, 2020, 10:13 AM IST

    ভারতে টেলিকম যুদ্ধে 'ঘি ঢালল' কৃষক বিদ্রোহ, দুটি সংস্থার বিরুদ্ধে নালিশ জানাল জিও

    ভারতে টেলিকম যুদ্ধে আগুন লাগিয়ে দিল দিল্লি উপকণ্ঠে টানা ২০ দিন ধরে চলা কৃষক বিক্ষোভ। কারণ কৃষকরা রিলায়েন্সের জিনিস বয়কট করার ডাক দিয়েছেন। আর কৃষকদের এই বার্তাকে হাতিয়ার করে  রিলায়েন্স টেলিকমিউনিকেশনের জিও-র বিরুদ্ধে প্রচার শুরু করেছে প্রতিপক্ষ ভোডাফোন-আইডিয়া ও ভারতী এয়ারটেল। তেমনই অভিযোগ তুলে সরব হয়েছে জিও। 
     

  • Bharti Airtel offers Truly Unlimited postpaid plan just 19 rupees BDD

    TechnologyNov 21, 2020, 1:26 PM IST

    Airtel গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার, এখন আনলিমিটেড কলিং ও ডেটা মিলবে মাত্র ১৯ টাকায়

    ফোনে রিচার্জ প্ল্যান করার সময় আমরা বেশিরভাগ সময় সস্তার প্ল্যান সন্ধান করি। গ্রাহকেরা এমন প্ল্যান পেতে চায়, যার দাম কম হবে এবং সুবিধাও বেশি থাকবে। সংস্থাগুলি একে অপরের সঙ্গে প্রতিযোগিতা করার জন্য একাধিক সস্তা প্ল্যান আনছে বাজারে বিভিন্ন টেলিকম সংস্থা। জেনে অবাক হবেন, রিচার্জের তালিকায় সংস্থাগুলি ১৯ টাকার মতো একটি সস্তা প্ল্যান নিজেও হাজির হয়েছে, যা গ্রাহকরা তাদের সুবিধার্থে রিচার্জ করতে পারবেন। 

  • Bharti Airtel postpaid family 999 plan details and benefits BDD

    BusinessNov 5, 2020, 1:31 PM IST

    দুর্দান্ত অফার, একসঙ্গে ৮ জনের ফ্যামিলি প্ল্যান নিয়ে হাজির Airtel

    দীপাবলির আগে টেলিকম সংস্থাগুলি একের পর এক অফার নিয়ে হাজির। নতুন প্ল্যান এবং নতুন পরিষেবার নিয়ে হাজির টেলিকম সংস্থা। এর মধ্যে ভারতী Airtel ও গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত প্ল্যান নিয়ে এসেছে। এখন Airtel পোস্টপেইড ব্যবহারকারীরা ৮ জনের একটি ফ্যামিলি প্ল্যান এনেছে। জেনে নেওয়া যাক কি কি বিশেষ সুবিধা মিলবে এই ফ্যামিলি প্ল্যানে। 

  • Trai send Show Cause Notice to Vodafone idea on priority plan BRd

    BusinessAug 27, 2020, 1:19 PM IST

    ভোডাফোন-আইডিয়াকে 'শোকজ' নোটিশ ধরাল 'ট্রাই', বিতর্কিত প্ল্যানেই বিপাকে টেলিকম সংস্থা

    প্রায়োরিটি প্ল্যানের কারণেই ভোডাফোন-আইডিয়াকে শোকজ নোটিশ পাঠাল ট্রাই। হাইস্পিডের ইন্টারেনট পরিষেবার নতুন এই প্রায়োরিটি প্ল্যান নিয়েই বিপাকে ভোডাফোন। ফোর জি-র এই  প্ল্যানকে বিভ্রান্তিকর বলেই দাবি করেছে ট্রাই।  আগামী ৩১ আগস্টের মধ্যে এর কারণ দেখাতে হবে ভোডাফোন-আইডিয়াকে।

  • bharti Airtel chairman sunil mittal hints at mobile internet service rate hike  BRd

    BusinessAug 25, 2020, 1:52 PM IST

    বড় ধাক্কা , সস্তার ইন্টারনেট পরিষেবায় এবার বড়সড় কোপের মুখে গ্রাহকরা

    একধাক্কাতে বিপুল হারে বাড়তে চলেছে মোবাইলের খরচ। সস্তার ইন্টারনেট পরিষেবা দিতে গিয়ে টেলিকম সংস্থাগুলি সমস্যার মুখে পড়ছে। গত বছরের ডিসেম্বর মাসে ডেটা চার্জ ও  ফোনকল বাড়িয়েছিল এয়ারটেল। এয়ারটেল মোবাইল প্ল্যানের দাম বাড়লে বাকি সংস্থাগুলিও কি একই পথে হাঁটবে।

  • Independence Day Freedom offer Airtel launches 1000 GB extra data for customer BDD

    TechnologyAug 15, 2020, 4:29 PM IST

    গ্রাহকদের জন্য ১০০০ জিবি অতিরিক্ত ডেটা, স্বাধীনতা দিবস উপলক্ষে এয়ারটেল আনল অন্যতম ফ্রিডম অফার

    ভারতী এয়ারটেল ৭৪ তম স্বাধীনতা দিবস উপলক্ষে এক্সট্রিম ফাইবার হোম ব্রডব্যান্ড সংযোগ গ্রহণকারী গ্রাহকদের জন্য আরও ১০০০ জিবি অতিরিক্ত ডেটা দেওয়ার করার ঘোষণা করেছে। সংস্থাটি শুক্রবার জানিয়েছে যে , ফ্রিডম অফার-টি খুব সীমিত সময়ের জন্য এবং এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার প্ল্যানের সমস্ত প্ল্যানে এটি উপলব্ধ থাকবে। তবে সীমাহীন ডেটা এবং প্রিপেইড ব্রডব্যান্ড প্ল্যানগুলিতে এর সুবিধা পাওয়া যাবে না। বিবৃতিতে বলা হয়েছে যে এই অফারটি দিল্লি, মুম্বই এবং বেঙ্গালুরু-সহ দেশের সমস্ত বড় শহরগুলিতে উপলব্ধ হবে যেখানে এয়ারটেল এক্সট্রিম ফাইবার ব্রডব্যান্ড পরিষেবা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।