Aishwarya Rai  

(Search results - 285)
  • undefined

    BollywoodJul 30, 2021, 12:26 PM IST

    'ঐশ্বর্য ও সলমনকে মেরে ফেললেই অমর প্রেম হবে ওদের', প্রকাশ্যে কেন একথা বলেছিলেন সেলিম খান

    ঐশ্বর্য রাই বচ্চন কেরিয়ার শুরুতেই বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয় সলমনের প্রেমে হাবুডুবু ছিলেন। কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। সেই  ছবির চলাকালীন চুটিয়ে প্রেম চলছিল ঐশ্বর্য-সলমনের। যদিও সেই গদগদ প্রেম আজ অতীত। প্রেম থেকে বিচ্ছেদ নিয়ে আজও সরগরম পেজ থ্রি-র পাতা। সম্প্রতি তাদের প্রেম ভাঙা নিয়ে সলমনের বাবা তথা বর্ষীয়ান অভিনেতা মন্তব্য় করেছিলেন,  সলমন আর ঐশ্বর্যকে মেরে ফেললেই তারা অমর প্রেমিক-প্রেমিকা হয়ে যাবে। কেন এমন কথা বলেছিলেন ভাইজানের বাবা সেলিম, যা নিয়ে বিতর্ক আজও তুঙ্গে।
     

  • undefined

    BollywoodJul 29, 2021, 1:11 PM IST

    বক্ষের ভাঁজে নয়, 'নীলমণি'র জাদুতে আগুন, অন্তঃসত্ত্বা-তেই কি ২২-তম ক্যালেন্ডার শুট সারলেন ঐশ্বর্য

    বলিউডের সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানি, যার  এক ক্লিকেই  জাদু। বলিউডের টপমোস্ট অভিনেত্রীরা নিজেদেরকে উজার করে দেন  ডাব্বু রত্নানির ক্যালেন্ডার ফোটোশ্যুটে। সেমি ন্যুড থেকে ন্যুড -এই বিষয়টি যেন এখন জলভাত বলি অভিনেত্রীদের কাছে। সেক্সি মারকাটারি ফিগারে শরীরী উষ্ণতায় রীতিমতো ঝড় তুলছেন লাস্যময়ীরা। সম্প্রতি বলিউডের নামী ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ফোটোশ্যুটে ঝড় তুললেন ঐশ্বর্য রাই বচ্চন। এই নিয়ে ২২ তম ক্যালেন্ডার ফটোশ্যুটে 'নীলমণি'র জাদু ছড়ালেন ঐশ্বর্য।

  • undefined

    BollywoodJul 27, 2021, 8:39 AM IST

    Pregnant ঐশ্বর্য, হাত দিয়ে আড়াল করেও ঢাকতে পারলেন না বেবিবাম্প, তবে কি দ্বিতীয়বার মা হচ্ছেন অ্যাশ

    বলিউডে  দ্বিতীয়বারের জন্য অনেকেই সন্তান নিয়েছেন। কিছুদিন আগেই দ্বিতীয়বার মা হয়েছেন করিনা কাপুর খান। তবে কি এবার সেই পথেই হাঁটছেন বলি অভিনেত্রী তথা বচ্চন বধূ ঐশ্বর্য রাই বচ্চন। সম্প্রতি সোশ্যাল মিডিয়া পোস্টে তেমনই ইঙ্গিত পাচ্ছেন নেটিজেনরা। শরৎ কুমারের কন্যা ভারালক্ষ্মী সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন, সেখানেই স্পষ্ট ঐশ্বর্যর বেবিবাম্প। কখনও হাত দিয়ে আড়াল করে আবার কখনও সকলের পিছনে দাঁড়িয়ে বেবিবাম্প লুকোনোর চেষ্টাও করলেন রাই, কিন্তু সবই গেল বিফলে। অবশেষে ফাঁস হয়ে গেল বেবিবাম্পের ছবি। তবে কি সত্যিই আবারও প্রেগন্যান্ট ঐশ্বর্য, নতুন ছবিতেই জল্পনা তুঙ্গে।

  • undefined

    BollywoodJul 26, 2021, 8:49 AM IST

    উদ্দাম সঙ্গমের সুখ উপভোগ নয়,বরং হানিমুনে গিয়ে পাগলামি শুরু ঐশ্বর্যর, ফাঁস করে দিলেন অভিষেক

    বিয়ের পর প্রায় কেটে গিয়েছে ১৪ বছর।  বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি  অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের এত বছর পার হয়ে গেলেও  তাদের সম্পর্ক যেন অটুট। কিন্তু জানেন নি, বিয়ের পর হানিমুনেই গিয়েই কেলেঙ্কারি কান্ড ঘটিয়েছিলেন ঐশ্বর্য। অভিষেকের সঙ্গে ডিজনিল্যান্ডে উড়ে যাওয়ার পরই মুহূর্তে ভোলবদল হয়েছিল ঐশ্বর্যর। জানেন কি, কী কী করেছিলেন রাই সুন্দরী, স্ত্রীয়ের সমস্ত গোপন কীর্তি ফাঁস করলেন অভিষেক বচ্চন।
     

  • undefined

    BollywoodJul 20, 2021, 1:49 PM IST

    ঐশ্বর্যর ৭৫ লক্ষের সোনার শাড়িকে কি টেক্কা দিতে পারল দীপিকা-অনুষ্কার হেভিওয়েট লেহেঙ্গা, দাম কত জানেন

     সৌন্দর্য থেকে ফিটনেস সবেতেই হাড্ডাহাড্ডি লড়াই বলি সুন্দরীদের। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। বলিউডের টপমোস্ট অভিনেত্রীদের  সবকিছুই যেন হটকে। ব্যক্তিগত জীবনেও সেই রেশ ধরে রেখেছেন নায়িকারা।এনগেজমেন্ট রিং হোক কিংবা মঙ্গলসূত্র থেকে বেনারসি-জিজাইন,  দামে একে অপরকে ছাপিয়ে গেছেন। আজ থেকে প্রায় ১৪ বছর আগের ঐশ্বর্য রাই বচ্চনের সোনার কাঞ্জিভরমের কথা সকলের মনে আছে। এরপরেই বিয়ের গর্জিয়াস পোশাকে নজর কেড়েছেন  দীপিকা-অনুষ্কা-প্রিয়ঙ্কারা। সোনায় মোড়া শাড়ি নাকি সোনার কারুকার্য করা লেহেঙ্গা, কার দর বেশি, জেনে নিন বলি ডিভাদের ওয়েডিং কালেকশনের আকাশছোঁয়া দাম।

  • undefined

    BollywoodJul 20, 2021, 8:49 AM IST

    বিকট লুকে ফ্রেমবন্দি আলিয়া থেকে দীপিকা, অপ্রস্তুতিতে ক্লিক, ভয়ঙ্কররূপ ধরা পড়ল অভিনেত্রীদের

    সেলিব্রিটি মানেই সর্বদা সার্ভে লেন্সের আওতায়। পোশাক থেকে শুরু করে লুক, বা বেফাঁস কোনও মন্তব্য, ব্যলন্সের অভাব ঘটলে মুহূর্তে ভাইরাল খবর। এবার রইল বলিউড অভিনেত্রীদের এমনই কিছু অস্বস্তিকর ছবি, যা দেখে তাঁরা নিজেরাও চমকে যাবেন। 

  • undefined

    BollywoodJul 14, 2021, 9:09 AM IST

    অভিষেককে জব্দ করতে ভয়ঙ্কর চক্রান্ত করেন ঐশ্বর্য ও জয়া, গুরুতর অভিযোগ জুনিয়র বচ্চনের

    বিয়ের পর প্রায় কেটে গিয়েছে ১৪ বছর। আজও শ্বশুর অমিতাভ এবং শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে একই বাড়িতে থাকেন ঐশ্বর্য ও অভিষেক বচ্চন। বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি  অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের এত বছর পার হয়ে গেলেও  তাদের সম্পর্ক যেন অটুট। কিন্তু জানেন নি অভিষেককে জব্দ করার জন্যই নাকি তার বিরুদ্ধে চক্রান্ত করেন শাশুড়ি-বৌমা, সাক্ষাৎকারে স্ত্রী ও মায়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছিলেন বিগ বি পুত্র অভিষেক বচ্চন।
     

  • undefined

    BollywoodJul 13, 2021, 9:12 AM IST

    ১৯ বছর আগে ধুতি খোলার আতঙ্ক, এ কোন গল্প শোনালেন কিং খান

    কেবলমাত্র শাহরুখ খানের জীবনেই নয়, বলিউডের ইতিহাসে এই ছবি জায়গা করে নিয়েছে। সেট থেকে শুরু করে অভিনয় কস্টিউম এবং সর্বোপরি ছবির উপস্থাপনা, সবেতেই দেবদাসকে ১০০ তে ১০০ দেওয়া চলে। 

  • undefined

    BollywoodJul 12, 2021, 12:08 PM IST

    ঐশ্বর্য-কে এত ভয়, 'মিস ইন্ডিয়া' প্রতিযোগিতা থেকে কেন সরে এসেছিলেন সুস্মিতা সেন, প্রকাশ্যে সত্য

    বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন  প্রথম ভারতকে এনে দিয়েছিল মিস ইন্ডিয়া এবং  মিস ইউনিভার্সের খেতাব। সালটা ১৯৯৪। সেই বছরই রানার্স আপ হয়ে মিস ইন্ডিয়া খেতাব জিতেছিলেন আরও এক বলি অভিনেত্রী ঐশ্বর্য রাই । তবে জানেন কি  মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় নিজের নাম সরিয়ে নিয়েছিলেন সুস্মিতা সেন। কারণ ঐশ্বর্য রাই । বলি সুন্দরী ঐশ্বর্যের নাম শুনেই নাকি নিজের নাম সরিয়ে নিয়েছিলেন সুস্মিতা। কেন এমনটা করেছিলেন অভিনেত্রী, প্রকাশ্যে এল সত্য।

  • undefined

    BollywoodJul 9, 2021, 9:46 AM IST

    শারীরিক নির্যাতনের পর বেদম মারধরের অভিযোগ, তাও কেন সলমনকে হাতের মুঠোয় রেখেছিলেন ঐশ্বর্য

    কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। সেই  ছবির চলাকালীন চুটিয়ে প্রেম চলছিল ঐশ্বর্য-সলমনের। যদিও সেই গদগদ প্রেম আজ অতীত। প্রেম থেকে বিচ্ছেদ নিয়ে আজও সরগরম পেজ থ্রি-র পাতা। একবার নয়, একাধিকবার  শারীরিক নির্যাতনের শিকারও নাকি হয়েছিলেন ঐশ্বর্য। যদিও সলমন একথা আজও স্বীকার করেননি।  ঘনিষ্ঠ সূত্র থেকে শোনা গিয়েছিল, এত কিছুর পরেও খান পরিবার থেকেও সলমনকে  আলাদা করতে চেয়েছিলেন ঐশ্বর্য। কারণ জানলে অবাক হবেন।

  • undefined

    BollywoodJul 5, 2021, 9:57 AM IST

    ঐশ্বর্য কি সত্যিই 'মানসিক ভারসাম্যহীন', কেন 'প্রতিবন্ধী' তকমা আজও ঘুচল না রাই সুন্দরীর

    বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। এবং সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। মেয়ে  হোক কিংবা স্বামী সর্বদাই যেন নিজের কাছে আগলে রাখেন ঐশ্বর্য। কিন্তু কেন? ঐশ্বর্য কি  প্রতিবন্ধী নাকি মানসিক ভারসাম্যহীন, হাত ধরেই পোজ দিতে গিয়েই চরম ট্রোলের মুখে পড়েছেন ঐশ্বর্য রাই বচ্চন।
     

  • undefined

    BollywoodJul 3, 2021, 8:01 AM IST

    পরপুরুষের সঙ্গে শয্যাদৃশ্যে লিপ্ত ঐশ্বর্য, আপত্তি সত্ত্বেও সঙ্গমে কেন রাজি হয়েছিলেন বচ্চন বধূ

    বোল্ড ফোটোশুট থেকে হৃতিকের সঙ্গে অন্তরঙ্গতা, লিপ লক  থেকে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা সবেতেই তিনি লাইমলাইটে রয়েছেন। সূত্র থেকে জানা গিয়েছিল ঘনিষ্ঠ দৃশ্যের কারণে ব্যক্তিগত জীবনে সমস্যায় পড়েছিলেন ঐশ্বর্য। শুধু তাই নয়, বয়সে ৯ বছরের ছোট  অভিনেতার সঙ্গে বউমার  সঙ্গম মেনে নিতে পারেনি বচ্চন পরিবারও। আপত্তি সত্ত্বেও শয্যাদৃশ্যে অভিনয় করেছিলেন বচ্চন বধূ, যা দেখা মাত্রই রেগে আগুন হয়েছিল বচ্চন পরিবার।

  • <p>Bollywood most loved and celebrated couple Aishwarya Rai Bachchan and Abhishek Bachchan were last seen together in Mani Ratnam's 'Raavan'. Since then, their fans have been waiting for the couple to share screen space together, but it has not happened.</p>

    BollywoodJun 28, 2021, 10:03 AM IST

    'আমার থেকে ঐশ্বর্যর পারিশ্রমিক প্রায় দ্বিগুণ', টাকার অঙ্কের আক্ষেপ কি আজও তাড়িয়ে বেড়ায় অভিষেককে

    বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি  অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। আজ থেকে ঠিক ১৩ বছর আগে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। বিয়ের এত বছর পার হয়ে গেলেও  তাদের সম্পর্ক যেন অটুট। তবে অভিনয়ের দিক থেকে অনেকটাই যেন বেশি এগিয়ে ঐশ্বর্য রাই বচ্চন। যদিও অভিনয়ই শুধু নয়, তাবড় তাবড় অভিনেতাদের থেকেও অনেক বেশি পারিশ্রমিক ঐশ্বর্যর। এমনকী একই ছবিতে অভিনয় করেও অভিষেকের থেকে পারিশ্রমিক অনেক বেশি পেয়েছেন ঐশ্বর্য। আজও কী এই আক্ষেপ তাড়িয়ে বেড়ায় জুনিয়র বচ্চনকে।

  • undefined

    BollywoodJun 20, 2021, 4:53 PM IST

    ঐশ্বর্যের আগে কোন অভিনেত্রীকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন ভাইজান, কার জন্যই বা ফাটল ধরে সম্পর্কে

    ঐশ্বর্যের সঙ্গে সলমন খানের সম্পর্ক নিয়ে হাজার একটা জল্পনা সর্বত্র ছড়িয়ে পড়লেও, সলমনের জীবনে ঘিরে রয়েছে একাধিক অভিনেত্রীর আনা গোনা। যার মধ্যে অন্য তম ছিলেন জুহি চাওলা। অবাক হলেও এটাই সত্যি, যে সলমন খান এক সময় জুহিকেই বিয়ে করতে চেয়েছিলেন। 

  • undefined

    BollywoodJun 19, 2021, 8:00 AM IST

    শরীরী কামে নয়, ঐশ্বর্যর 'নীলমণি'তে নিজের সর্বনাশ ডেকেছিল বনশালি, কী ঘটেছিল প্রথম সাক্ষাতে

    প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনও ১৯৯৭ সালে  নিজের কেরিয়ার শুরু করেছিলেন তামিল ছবি 'ইরুভার' দিয়ে। বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, তাল, জোশ মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। দেখতে দেখতে ২২ বছর পূর্ণ করল হাম দিল দে চুকে সানাম। পাশাপাশি ঐশ্বর্যর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কও আর মজবুত হল বনশালির। এই সিনেমা করেই কেরিয়ারে যেমন সফলতা এসেছিল তেমনই ব্যক্তিগত জীবনেও প্রেম এসেছিল রাই সুন্দরী। তবে জানেন কি, কী দেখে ঐশ্বর্যকে পছন্দ করেছিলেন বনশালি, যার কারণে নিজের জীবনে ডেকে এনেছিলেন চরম সর্বনাশ।