Aishwarya Rai  

(Search results - 61)
  • <p>একাধিক তারকা রয়েছেন, যাঁরা পুরস্কার বিতরণী অনুষ্ঠানকে এক কথায় বয়কট করেছেন। কঙ্গণা রানাওয়াত থেকে শুরু করে আমির খান, কোনও অ্যাওয়ার্ড শো-তেই তাঁরা উপস্থিত থাকেন না।&nbsp;</p>

    Bollywood29, May 2020, 6:38 PM

    ডেকে নিয়ে গিয়েও অ্যাওয়ার্ড শো-তে ঐশ্বর্যকে দেওয়া হয়নি সম্মান, হয়েছিলেন চক্রান্তের শিকার

    একটি সিনেমা-কে অভিনেতা-অভিনেত্রী, পরিচালক ও অন্যান্য কলাকুশলিরা নিজের সর্বস্ব দিয়ে সার্থক করে তোলার চেষ্টা করে। দর্শক দরবারে কখনও তা  ছক্কা হাকিয়ে মন জয় করে, কখনও আবার সেরার সেরা পুরস্কার প্রমাণ করে দেয় গুণমান। তবে সেই পুরস্কার বিতরণীর অনুষ্টান নিয়েই একাধিকবার অভিযোগ হেনেছেন তারকারা। হয়েছেন প্রতারণার শিকার। সেই তালিকা থেকে বাদ পড়েননি খোদ বচ্চন বধূও। 

  • <p>এক সাক্ষাৎকারে রাকেশ রোশন জানিয়েছিলেন, ঐশ্বর্যকে, হৃত্বিকের তুলনায় বেশ বয়স্ক লাগে। দুজনকে একসঙ্গে কাস্ট করাটা খুব একটা বুদ্ধিমানের বিষয় নয় বলেই ধারণা হয়েছিল তাঁর।&nbsp;</p>

    Bollywood29, May 2020, 3:43 PM

    অনস্ক্রিনে হৃতিকের থেকে বড় লাগে ঐশ্বর্যকে, এমন মন্তব্যে বিতর্ক তৈরি করেন রাকেশ রোশন

    পর্দায় ঐশ্বর্য-হৃত্বিক ছাড়া আর কারও দিকে চোখই যাচ্ছে না। তাঁদের রসায়ন ছিল একেবারে টপ নচ। অন্যদিকে যোধা আকবর-এও একই ব্যাপার। ঐতিহাসিক চরিত্রে দুজনকে দেখার পর দর্শকরা বারে বারে তাঁদের অনস্ক্রিন জুটি হিসেবে দেখতে চেয়েছিল। তবে ঠিক এর উল্টোটা ভেবে বসেছিল রাকেশ রোশন। 

  • undefined

    Bollywood27, May 2020, 9:04 PM

    'আত্মহত্যা করেছেন বচ্চন বধূ ঐশ্বর্যা', এই মিথ্যা খবরে ঘুম ছুটিয়ে দিয়েছিল পাকিস্তান

    বলিউডের শেষ গ্ল্যামারার্স অভিনেত্রীর নাম ? সকলেই বলবেন ঐশ্বর্য রাই। তারপরে অনেকেই বলিউডে এসেছেন-প্রিয়ঙ্কা চোপড়া থেকে শুরু করে দীপিকা পাড়ুকোন, করিনা কাপুর, ক্যাটরিনা কাইফ- কিন্তু, গ্ল্যামারওয়ার্ল্ডের পুরোদস্তুর প্যাকেজ যদি বলতে হয় তাহলে হয়তো ঐশ্বর্য-র কাছে এরা ম্লান হয়ে যাবেন। 

  • <p>পেরিয়ে গিয়েছেন ৪০ টি বসন্ত। কিন্তু রূপে জৌলুসে এখনও মাতিয়ে রেখেছেন রাই সুন্দরী। তাঁর স্ফটিকের মতো উজ্জ্বল হয়ে থাকা চোখ এবং দুধে-আলতা গায়ের রঙে চর্চা চলে সবসময়ে। সকলেরই একটা জিজ্ঞাসা এত বছর বয়সে, সন্তানের মা হয়েও কীভাবে এত সৌন্দর্য ধরে রাখেন ঐশ্বর্য।&nbsp;</p>

    Bollywood27, May 2020, 3:39 PM

    ঐশ্বর্যের এমন সৌন্দর্যের পিছনের রহস্যটা কী জানেন, সামনে এল রাইসুন্দরী-র 'বিউটি সিক্রেট'

    পেরিয়ে গিয়েছেন ৪০ টি বসন্ত। কিন্তু রূপে জৌলুসে এখনও মাতিয়ে রেখেছেন রাই সুন্দরী। তাঁর স্ফটিকের মতো উজ্জ্বল হয়ে থাকা চোখ এবং দুধে-আলতা গায়ের রঙে চর্চা চলে সবসময়ে। সকলেরই একটা জিজ্ঞাসা এত বছর বয়সে, সন্তানের মা হয়েও কীভাবে এত সৌন্দর্য ধরে রাখেন ঐশ্বর্য। 

  • <p style="text-align: justify;">"I stood by him enduring his alcoholic misbehaviour in its worst phases and in turn I was at the receiving end of his abuse (verbal, physical and emotional), infidelity and indignity. That is why like any other self-respecting woman I ended my relationship with him," Aishwarya had said in an old interview.</p>

    Bollywood20, May 2020, 9:13 AM

    বেধড়ক মার থেকে চরম সন্দেহ, একাধিকবার শারীরিক নির্যাতনের শিকার হয়েছিলেন ঐশ্বর্য

     ঐশ্বর্যা রাই বচ্চন এবং সলমন খান । বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়।  সেই গদগদ প্রেম আজ অতীত। শারীরিক নির্যাতন,সন্দেহ,  পরকীয়া, মারধর সব কিছুই সহ্য করতে হয়েছে প্রাক্তন মিস ইন্ডিয়াকে। বর্তমানে কথা বলা তো দূরহস্ত মুখ দেখাও বন্ধ। কিন্তু তাদের বিচ্ছেদের পিছনে দায়ী কোন কারণ, যা নিয়ে এখনও উত্তাল বি-টাউন। বলি লাভ বার্ডসের ব্যর্থ প্রেমের কাহিনি জেনে নিন একনজরে।
     

  • She is the world's most beautiful woman and has ruled the film industry for more than a decade. During her filmy career, her name was involved in many controversies and affairs.&nbsp;

    Bollywood18, May 2020, 9:22 AM

    ঐশ্বর্য নাকি 'প্লাস্টিক', বলি অভিনেতার মন্তব্যে রেগে লাল হয়েছিলেন প্রাক্তন মিস ইন্ডিয়া

     ঐশ্বর্যা রাই বচ্চন এবং সলমন খান । বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়।  বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী। বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বচ্চন বধূ। তাকে নিয়ে  উন্মাদনার শেষ নেয় দর্শকমহলে। কিন্তু এটা জানেন কি সলমন খানই শুধু নয়, বরং তার চাইতেও বলিউডের এই অভিনেতাকে আরও বেশি  ঘৃণা করেন ঐশ্বর্য। এবং বি-টাউনের একাংশও তেমনটাই মনে করেন। জানুন কেন।

  • <p>থ্রোব্যাকে অচেনা ঐশ্বর্য, ডাই হার্ড ফ্যানরাই একমাত্র চিনতে পারবে অভিনেত্রীকে</p>

    Bollywood12, May 2020, 1:49 PM

    থ্রোব্যাকে অচেনা ঐশ্বর্য, ডাই হার্ড ফ্যানরাই একমাত্র চিনতে পারবে অভিনেত্রীকে

    কখনও কোনায় দাঁড়িয়ে ঐশ্বর্য রাই বচ্চন। কখনও বান্ধবীদের ভিড়ের মাঝে। ঐশ্বর্যের আসল ভক্তই চিনতে পারবে তাঁকে।
     

  • <p>इस सीन को लेकर ऐश्वर्या राय का एक पुराना इंटरव्यू सोशल मीडिया पर वायरल हो रहा है, जिसमें उन्होंने बताया था कि वे इस सीन को करने के बाद पचड़े में फंस गई और कई लोगों ने उन्हें लीगल नोटिस तक भेज दिए थे। इतनी नहीं चूंकि इस दौरान उनकी और अभिषेक की सगाई हो चुकी थी इसलिए बच्चन फैमिली भी इस सीन को लेकर नाराज थी।&nbsp;</p>

    Bollywood7, May 2020, 9:51 AM

    ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্যে অভিনয় করেই আইনি নোটিশ, চরম বিতর্কের মুখে পড়েছিলেন ঐশ্বর্য

     বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। যা প্রকাশ্যে আসার পর সকলেই হতবাক। ঘটনাটি অনেকদিন আগের হলেও আবারও শিরোনামে উঠে এসেছে। 'ধুম ২' ছবিতে ঐশ্বর্য রাই এবং হৃতিকের অন্তরঙ্গতা নকলের নজর কেড়েছিল। তাদের লিপ লক  নিয়ে আজও সরগরম পেজ-থ্রি পাতা। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার পর কোন কোন পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল প্রাক্তন ইন্ডিয়া, অবশেষে মুখ খুললেন ঐশ্বর্য। জেনে  নিন বিশদে।

  • undefined

    Bollywood5, May 2020, 10:07 AM

    কোটি কোটি টাকার লোভেই কি অনিল আম্বানির সঙ্গে ভিড়েছিলেন ঐশ্বর্য, খোলসা করলেন নিজেই

    ঐশ্বর্যা রাই বচ্চন।  বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী। বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বচ্চন বধূ। তাকে নিয়ে  উন্মাদনার শেষ নেয় দর্শকমহলে। সম্প্রতি এমন এক ঘটনা ঘটেছে যা প্রকাশ্যে আসার পর চক্ষু চড়কগাছ হয়েছে সকলেরই। ঘটনাটি অনেকদিন আগের হলেও আবারও শিরোনামে উঠে এসেছে। রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান অনিল আম্বানির সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ঐশ্বর্য। এই খবরেই উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। অবশেষে সমস্ত ট্যাবু ভেঙে মুখ খুললেন ঐশ্বর্য।

  • Aarogya Setu&nbsp;

    India 29, Apr 2020, 11:45 PM

    'আরোগ্য সেতু'-ও জাল করল পাকিস্তান, ভারতীয় গোয়েন্দারা জানালেন নেপথ্যের চক্রান্ত

    'আরোগ্য সেতু' অ্যাপ্লিকেশন-ও নকল করল পাকিস্তান। ভারতীয় সেনা ও আধাসেনাকে সতর্ক করল গোয়েন্দা বিভাগ। কোভিড-১৯ মহামারির বিরুদ্ধে লড়ার জন্যই কি এই কাজ করল তারা? গোয়েন্দারা বলছেন এর কারণটা অন্য।

     

  • रजनीकांत ने बताया था कि पड़ोसी के सवाल पर उन्होंने जवाब दिया कि बाल तो सारे चले गए। फिर पडोसी ने पूछा था कि फिल्म में हीरोइन कौन है।

    Bollywood27, Apr 2020, 2:12 PM

    একবার নয়, একাধিকবার এই কারণের জন্যই 'থালাইভা'র প্রস্তাবে রাজি হননি ঐশ্বর্য

     ঐশ্বর্যা রাই বচ্চন।  বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী। তাকে নিয়ে  উন্মাদনার শেষ নেয় দর্শকমহলে। সম্প্রতি এমন এক ঘটনা ঘটেছে যা প্রকাশ্যে আসার পর চক্ষু চড়কগাছ হয়েছে সকলেরই। ঘটনাটি অনেকদিন আগের হলেও বেশ আলোচনায় উঠে এসেছে। দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের  সঙ্গে ছবি করার জন্য এককথায় পাগল হয়ে থাকেন অভিনেত্রীরা। কিন্তু ঐশ্বর্য এমন এক অভিনেত্রী যিনি একবার নয়, চারবার থালাইভার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। জানুন কেন।

  • <p style="text-align: justify;">সলমনের কারণে বিগ বাজেটের চারটে ছবি হাতছাড়া হয়ে গিয়েছিল ঐশ্বর্য।&nbsp;</p>

    Bollywood25, Apr 2020, 5:01 PM

    সলমনের সঙ্গে হাতাহাতি, অ্যাওয়ার্ড শোতে আহত অবস্থায় হাজির ঐশ্বর্য

    ফিল্ম সেট থেকে প্রেমালাপ। সেখান থেকে মাখোমাখো সম্পর্ক। বছর ঘুরতে না ঘুরতেই সমস্যার সৃষ্টি। সমস্যার জেরে গায়ে হাত তুলতেও পিছপা হলেন না তিনি। তারপর স্বাভাবিকভাবেই ব্রেক আপ। আজ কি আফশোস করেন সলমন খান। এভাবেই শুরু থেকে শেষ হয়ে সলমন-ঐশ্বর্যের সম্পর্ক। সম্পর্কের তিক্ততা এক রকম, তবে একে অপরের প্রতি সম্মান হারিয়ে ফেললে, তা আর ফেরত পাওয়া যায় না।  ঐশ্বর্য প্রেম ও আত্মসম্মানের মধ্যে বেছে নিয়েছিলেন আত্মসম্মানকে। তবুও এই সিদ্ধান্ত নিতেও বহু দেরি করে ফেলেছিলেন। কেরিয়ার প্রায় শেষ হয়ে যাওয়ার জোগাড়। সলমনের হাতে মার খাওয়ার পরও সেই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এসেছিলেন ঐশ্বর্য। সেই ভিডিও আজও সন্দেহ জাগিয়ে তোলে সকলের মনে।

  • <p>বিবাহিত অভিনেতাদের সঙ্গে প্রিয়াঙ্কার অবৈধ সম্পর্ক, সেই কারণেই কি অভিষেককে কাজ করতে দেননি ঐশ্বর্য</p>

    Bollywood21, Apr 2020, 3:28 PM

    বিবাহিত হিরোদের সঙ্গে প্রিয়াঙ্কার অবৈধ সম্পর্ক, সেই কারণেই কি অভিষেককে কাজ করতে দেননি ঐশ্বর্য

    প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বলিউডের অনেকেরই এখনও ঠান্ডা যুদ্ধ লেগে আছে। যা হয়তো কখনই মেটার নয়। ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে প্রিয়াঙ্কা কখনই স্ক্রিন শেয়ার করেননি, কোনও ছবিতে কাজ না করা ছাডা়ও কোনও অনুষ্ঠানে একে অপরের সঙ্গে কথা বলেননি তবুও তাঁদের মধ্যে একটা ঠান্ডা যুদ্ধ লেগেই আছে। সেটা কি মিস ওয়ার্ল্ডের খেতাবের জন্য, তা অবশ্যই এখনও পরিষ্কার জানা যায়নি। তবে ঐশ্বর্য একেবারেই প্রিয়াঙ্কাকে পছন্দ করেন না। যার জন্য সোনালি বোসের ছবি দ্য স্কাই ইজ পিঙ্ক ছবিতে ফারহান আখতারের জায়গায় অভিষেক বচ্চনের কাজ করার কথা ছিল, সেখানে অভিষেককে প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে দেননি ঐশ্বর্য। 
     

  • <p>বিবাহবার্ষিকীতে অভিষেক জানিয়েছেন, প্রথম দেখাতেই প্রাক্তন মিস ইন্ডিয়ার প্রেমে পড়ে গিয়েছিলেন অভিনেতা।</p>

    Bollywood20, Apr 2020, 12:40 PM

    বিয়ের তেরো বছর পরও একই প্রশ্ন, অভিষেক-ঐশ্বর্যের সম্পর্কের সবটাই কি শো অফ

    দেখতে দেখতে তেরোটা বছর কেটে গেল ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের বিয়ের। ফিল্ম সেট থেকে প্রেম শুরু হতেই বিয়ের সিদ্আধন্ত নেন তাঁরা। চট মঙ্গনি পট বিহা যাক বলে তাঁদের ক্ষেত্রে এমনটাই ঘটেছিল। ২০০৭ সালের জানুয়ারি মাসে চুপিসারে বাগদান সেরেছিলেন ঐশ্বর্য-অভিষেক। কয়েক মাস কাটতে না কাটতেই এপ্রিলের ২০ তারিখেই পাপারাৎজী থেকে শতসহস্র হাত দূরে থকে বিয়ে করলেন তাঁরা। তবে তাঁদের বিয়ে কি আদৌ সুখকর, নাকি সবটাই শো অফ। এমনটাই মনে করেন বহু সিনেপ্রেমীরা। 
     

  • <p>যদিও সলমন কখনই মনে করেন না অভিষেক ঐশ্বর্যর সঠিক পছন্দ। কিন্তু তাতে তো আর বাস্তব বদলে যায় না। বর্তমানে বচ্চন বধূ ভালোই আছেন জুনিয়ারের সঙ্গে।</p>

    Bollywood20, Apr 2020, 11:58 AM

    এই ভয়ের কারণেই অভিষেক-ঐশ্বর্যার বিয়েতে যাননি বচ্চন পরিবারের পুত্রবধূ, জানুন সেই আজানা কাহিনি

    অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি। আজ থেকে ঠিক ১৩ বছর আগে আজকের দিনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। আজই সেই বিশেষ দিন। সালটা ২০০৭।  বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের একমাত্র ছেলে অভিষেকের বিয়েতে এলাহাবাদের একডজনেরও বেশি পরিবারকে নিমন্ত্রণ করেছিলেন বচ্চন পরিবার। সেই আমন্ত্রণের তালিকায়  অমিতাভের কাকার ছেলেও ছিল। একই পরিবারের ছেলে ও পুত্রবধু হওয়া সত্ত্বেও জুনিয়র বচ্চনের বিয়েতে আসেননি বচ্চন পরিবারের ছেলে। কিন্তু কেন?এর পিছনে রয়েছে এক ইতিহাস। কী ঘটেছিল সেদিন। ১৩ তম বিবাহবার্ষিকীতে জেনে নিন সেই  অজানা কাহিনি।