Ajay Devgn  

(Search results - 44)
  • <p>जब काजोल से उनके पहले क्रश के बारे में पूछा गया तो उन्होंने कहा, "मैंने अपने पहले क्रश से ही शादी की है।" </p>

    Bollywood31, Jul 2020, 4:10 PM

    'অজয়ের সঙ্গে যদি দেখা না হত, শাহরুখকে বিয়ে করতেন কি', প্রশ্নের উত্তরে যা বললেন কাজল

    শাহরুখ কাজলের জুটি নব্বইয়ের দশকে ঝড় তুলেছিল পর্দায়। সেই থেকে পথ চলা শুরু। একের পর এক ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছেন এই জুটি। তবে কেন রিল লাইফের এই জুটি বাস্তবে একসঙ্গে থাকলেন না! অজয়ের সঙ্গে দেখা না হলে কি ভক্তদের সেই স্বপ্ন পূরণ হত! কি বললেন কাজল। 

  • বলিউডে পা রাখার পর থেকেই তিনি নিজের একাধিক সমালোচনার সন্মুখীন হয়েছিলেন। আর সেই সুবাদেই একাধিক বড় প্রযোজক সংস্থার সঙ্গে কাজ করা হয়নি তাঁর।

    Bollywood19, Jul 2020, 9:41 AM

    দিনে কটা করে সিগারেট লাগত অজয়ের, সংখ্যা শুনে চোখ কপালে ভক্তদের

    সব তারকারাই কম বেশি নিজের স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকেন। তেমনই এক স্টানিং অভিনেতা হলেন অজয় দেবগণ। কিন্তু এই তারকা শরীর নিয়ে সচেতন হলেও দীর্ঘ দিন ধরে একটি বদঅভ্যাস ছেড়ে উঠতে পারছিলেন না, তা হল ধূমপান। 

  • <p>फिल्म डायरेक्टर मधुर भंडारकर ने ट्वीट किया- हमारा सात दशकों तक मनोरंजन करने के बाद जगदीप साहब का निधन हो गया है। काफी दुखद है। मेरी संवेदनाएं जावेद, नावेद और पूरे जाफरी परिवार के साथ है। डायरेक्टर हंसल मेहता ने भी जगदीप को श्रद्धांजलि दी है। उन्होंने लोगों से अपील है कि वे जगदीप की फिल्म मुस्कुराहट देखें। इसमें उनके परफॉर्मेंस का कोई सानी नहीं है।<br />
 </p>

    Bollywood9, Jul 2020, 1:33 AM

    'দর্শকদের জীবন আনন্দে ভরিয়ে দিয়েছিলেন', প্রয়াত জগদীপ

    চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা জগদীপ। বান্দ্রার বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৮১। জানা গিয়েছে, বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। 

  • Bollywood4, Jul 2020, 4:20 PM

    শহিদ সেনাদের শ্রদ্ধার্ঘ্য অজয়ের, 'গালওয়ান সংঘর্ষ' এবার রূপোলি পর্দায়

    গালওয়ান সংঘর্ষ এবার আসতে চলেছে রূপোলি পর্দায়। এই ছবির মধ্য দিয়েই শহিদ  জওয়ানদের বিশেষ সম্মান জানাবেন অভিনেতা অজয়। ছবির নাম এখনও ঠিক হয়নি। ট্রেড অ্যানালিস্ট তরুণ আদর্শ টুইটেই এই কথা জানিয়েছেন।

  • <p>অজয়ের ছবি ফ্লপ করানোর পিছনে করণের ঘুষ, পুরনো কল রেকর্ডিং প্রকাশ্যে আসতেই বাড়ল বিপত্তি</p>

    Bollywood24, Jun 2020, 4:53 PM

    অজয়ের ছবি ফ্লপ করানোর পিছনে করণের ঘুষ, পুরনো কল রেকর্ডিং প্রকাশ্যে আসতেই বাড়ল বিপত্তি

    অজয় দেবগণের সঙ্গে করণ জোহারের সমস্যা নতুন নয়। ছবির মুক্তি নিয়ে বহু আগে থেকেই তাঁদের মধ্যে দ্বন্দ্ব লেগে রয়েছে। কফি উইথ করণে এসে থাকলেও তাঁর এবং করণের তিক্ততা এখনও রয়ে গিয়েছে। করণ যে নিজের শো অনেককেই ছোট করে কথা বলেন তা কারোরই অজানা নয়। অজয় দেবগণই সেই গুটি কতক বলিউড সেলেব্রিটিদের মধ্যে পড়েন যিনি করণ জোহারের বিরুদ্ধে কথা বলার ক্ষমতা রাখেন।

  • <p>बता दें कि काजोल और अजय देवगन की पहली मुलाकात फिल्म 'हलचल' की शूटिंग पर हुई थी। जब काजोल, अजय से पहली बार मिली थी तो यह देखा कि उन्हें एक किनारे अकेले बैठना पसंद है। ज्यादा बातें भी नहीं करते थे। तब काजोल को लगता था कि ऐसा भला कैसे हो सकता है कि कोई बात नहीं करे। </p>

    Bollywood22, Jun 2020, 3:04 PM

    'মিথ্যে অভিযোগ বন্ধ না করলে ফাঁস হবে গোপন সত্য', রবিনাকে হুমকি দিয়েছিলেন অজয়

    অজয় দেবগণ এবং কাজল। বলিউডের জনপ্রিয় দম্পতির তালিকায় তাদের নাম সবার শীর্ষে। দীর্ঘ ২১ বছরের বিবাহিত জীবনে অজয় এবং রবিনা টন্ডনকে নিয়ে অনেক জল্পনাও দানা বেঁধেছে। নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা রবিনা টন্ডন, যার হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে।  এই গানটির পর থেকেই ভক্তের সংখ্যাও দ্বিগুণ বেড়ে গিয়েছিল। আবারও পেজ থ্রি-র পাতা সরগরম রবিনা টন্ডন ও অজয় দেবগণকে নিয়ে। শোনা যায়, প্রেম থেকে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন রবিনা। সমস্ত অভিযোগকে মিথ্যে প্রমাণ করে  এবার মুখ খুলেছেন অজয়।

  • <p>অভিষেক আরও জানিয়েছিলেন, তিনি ফুটপাতে তার স্যুটকেস নিয়ে ঘুমিয়েছেন। এবং এই কথা তিনি লজ্জায় কোনওদিন অজয়কে বলতেও পারেননি। </p>

    Bollywood2, Jun 2020, 9:38 AM

    ধারাভির পাশে অজয়, মারণ ব্যাধি মোকাবিলায় নিশ্চুপে সাহায্য দান অভিনেতার

    মুম্বইয়ে কোভিড-১৯ পজিটিভের মধ্যে একটা বড় অংশ রয়েছে ধারাভিতে। এহেন পরিস্থিতিতে তাদের পাশে দাঁড়িয়েছেন বলি অভিনেতা অজয় দেবগণ। অক্সিজেন সিলিন্ডার থেকে দুটো পোর্টেবল ভেন্টিলেটর-এর পুরো টাকাটাই দিয়েছেন অজয়। এর আগেও ধারাভির ৭০০ পরিবারকে রেশন বিলি করেছেন অজয়।

  • Bollywood30, May 2020, 10:01 AM

    শেষমেষ রাস্তার ফুটপাতে রাত কাটাতে হয়েছিল জুনিয়র বচ্চনকে, জানুন কেন

    অভিষেক বচ্চন । বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের একমাত্র ছেলে। বি-টাউনেও তার যথেষ্ঠ খ্যাতি রয়েছে। চলচ্চিত্র জগতে কেউই কারোর ভাল বন্ধু হয় না। কিন্তু অভিষেকের সঙ্গে বলি অভিনেতা অজয় দেবগণের বন্ধুত্বের কথা সকলেরই জানা। 'মেজর সাব' ছবির সেটেই দুজনেই বন্ধুত্ব গড়ে ওঠে। সেই ছবিতেই অভিনেতা হিসেবে নয়, বরং প্রযোজনার দায়িত্বে ছিলেন অভিষেক। বাবা অমিতাভ বচ্চন এবং অজয় দেবগণ ছবির মুখ্য চরিত্রে ছিলেন। এর পিছনে রয়েছে এক ইতিহাস। জানেন কি এই ছবির শুটিং চলাকালীনই  ফুটপাতে রাত কাটিয়েছিলেন অভিষেক।  কিন্তু কী এমন ঘটেছিল যার কারণে অভিনেতাকে রাস্তায় থাকতে হয়েছিল। জেনে নিন সেই  অজানা কাহিনি।

  • <p>আইনি বিপাকে মধ্যপ্রদেশের পুলিশ মনোজ যাদব, নেপথ্যে অজয় দেবগণ<br />
 </p>

    Bollywood12, May 2020, 4:18 PM

    আইনি বিপাকে মধ্যপ্রদেশের পুলিশ মনোজ যাদব, নেপথ্যে অজয় দেবগণ

    অজয় দেবগণের স্টান্ট দেখে অনুপ্রাণিত হল মধ্য প্রদেশের পুলিশ। ভিডিও করে পোস্ট করতেই আইনি বিপাকে সেই এসএই। মোটা টাকার জরিমানা দিতে হল মনোজ যাদবকে।

  • काजोल ने बताया था- मैं शॉट के लिए रेडी थी। मैंने पूछा क‍ि मेरा हीरो कहां है? किसी ने अजय की तरफ इशारा किया। वह कोने में चुपचाप बोर इंसान की तरह बैठे थे।

    Bollywood9, May 2020, 11:13 AM

    দেড় মাস নয়, ২২ বছরের লকডাউন কাটাচ্ছেন অজয়-কাজল

    মার্চ মাস থেকেই বদলে গিয়েছে বিশ্বের চেনা ছবিটা। ঘরে বাইরে ব্যালান্স রেখে এগিয়ে চলা মানুষগুলো যেন এখন দিশে হারা। অধিকাংশ মানুষেরই নেই উপার্যন, কাছের মানুষ রয়েছে অনেকটা দূরে, কারুর আবার দমবন্ধ হয়ে আসছে বাড়িতে বন্দি থেকে।

  • ডিডিএলজি-র নস্টালজিয়ায় ডুবেছেন নায়িকা, ২৪ বছর পর ছবির দৃশ্য নতুন করে শ্যুট করলেন কাজল

    Bollywood6, May 2020, 2:05 PM

    ডিডিএলজে ছবি কোনও দিন দেখেননি অজয়, শাহরুখের সঙ্গে শত্রুতাই কি কারণ

    বলিউডে কম বেশি সব তারকারই কারুর না কারুর সঙ্গে রয়েছে মনোমালিন্যের সম্পর্ক। সেই তালিকা থেকে বাদ পড়েননি অভিনেতা অজয় দেবগণও। শাহরুখ খানের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ ঠিক কেমন, তা হাবেভাবেই বুঝিয়ে দিয়েছেন অজয় দেবগণ। তবে কাজল অভিনীত সেরা ছবি একবারও দেখেননি অজয়, রহস্য ফাঁস হতেই জল্পনা তুঙ্গে। 

  • <p>"বড্ড তাড়াতাড়ি চলে গেলে ইরফান", অভিনেতার মৃত্যুতে ভেঙে পড়লেন বিগ বি </p>

    Bollywood29, Apr 2020, 2:08 PM

    "বড্ড তাড়াতাড়ি চলে গেলে ইরফান", অভিনেতার মৃত্যুতে ভেঙে পড়লেন বিগ বি

    ইরফান খানের মৃত্যুতে শোকের ছায়া বলিউডে। বুধবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। ইরফানের মৃত্যুতে শোকপ্রকাশ করল বলিউড।
     

  • <p>न्यासा की पापा अजय देवगन के साथ खास बॉन्डिंग है। वे हर बात पापा से शेयर करती हैं।</p>

    Bollywood25, Apr 2020, 11:56 PM

    অজয় দেবগণের ছেলে যুগের চমক, লকডাউনে সেরে ফেললেন ছেলের ডেবিউ

    নয় বছর বয়সে ডেবিউ করল অজয় দেবগণের ছেলে যুগ। 'ঠেহের যা' ভিডিওতে কেবল ডেবিউই নয়, শ্যুটিংয়েও সাহায্য করেছে যুগ। ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়।

  • ফাস্ট ফুড একদমই পছন্দ করেন না তিনি। বেশি পরিমানে ফল ও জল খেয়ে থাকেন কাজল। হালকা খাবারে বেশি জোর দিয়ে থাকেন।

    Bollywood22, Apr 2020, 9:41 AM

    এই কারণের জন্যই অজয়কে বিয়ে করেছিলেন কাজল, ফাঁস হল গোপন সত্য

    পর্দার গল্প এবার বাস্তবে। যদিও এ আবার নতুন কি। এ তো হামেশাই ঘটে চলেছে রিল থেকে রিয়েল লাইফে। কিন্তু এখানেই রয়েছে  আসল চমক। অভিনেতা- অভিনেত্রীদের মধ্যে এমন অনেকেই রয়েছে যাদের রিল লাইফের গল্পটাই রিয়েল লাইফে ঘটেছে। আর তাদের মধ্য অন্যতম একজন হলেন বলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা কাজল। 'কুছ কুছ হোতা হ্যায়' ছবিতে বন্ধুত্বের মধ্যেও ত্রিকোণ প্রেম দেখানো হয়েছিল। প্রিয় বন্ধু কাজলকে ছেড়ে রানিকে ভালবেসেছিলেন শাহরুখ খান। আর সেটা মেনে নিতে না পেরে সব ছেড়ে চলে গেছিলেন কাজল। এটা সবারই জানা। কিন্তু শেষ পর্যন্ত কাজলকে ভালবাসার কথা বলেছিলেন বলেই হয়তো সলমনের সঙ্গে বিয়েটা আর হয়নি কাজলের। কিন্তু বাস্তবের ছবিটা পুরো আলাদা। জানুন সেই কাহিনি।

  • Bollywood13, Apr 2020, 3:56 PM

    "ডাক্তারদের থেকেই ছড়াচ্ছে করোনা", তীব্র নিন্দায় ক্ষোভ উগরে দিলেন অজয়

    ডাক্তারদের উপস্থিতিতে অধিক মাত্রায় ছড়াতে পারে করোনা ভাইরাস। এই অভিযোগ এমনে এক ব্যক্তি হেনস্তা করেছিল দু'ন ডাক্তারকে। এই ঘটনার তীব্র নিন্দা করলেন অজয় দেবগণ। নেটদুনিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন অভিনেতা।