Akshay Kuma  

(Search results - 142)
  • <p>In an interview with India Today, Harman talked about the reason behind his break-up with Priyanka. He said, "I blame myself. She kept asking me to give her time but I didn't. I couldn't. After two flops, I felt a lot of pressure to do well in my third film. I got too engrossed in it. I got too close to the project. Too involved. In fact, Ashu Sir (Ashutosh Gowariker) used to tell me, 'we are not used to people getting into our space. We don't let any actor do that.' But I crossed all boundaries. I was involved at every stage, every level. What's Your Raashee was very important to me."<br />
&nbsp;</p>

    Bollywood26, Nov 2020, 4:21 PM

    'আমি সমস্ত গন্ডি পেরিয়ে গিয়েছি', কী এমন হয়েছিল প্রিয়ঙ্কার সঙ্গে, বিস্ফোরক মন্তব্যে শোরগোল

    অভিনয় থেকে সম্পর্ক সবেতেই  খবরের শিরোনামে থাকেন প্রথম সারির অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া । বি-টাউনের পাশাপাশি হলিউডেও জনপ্রিয় প্রিয়ঙ্কা। মাত্র ১৮ বছরের কেরিয়ারে একাধিক সুপারহিট ছবিও রয়েছে তার ঝুলিতে। প্রেম থেকে বিচ্ছেদ- যেন রূপকথার কাহিনি। অক্ষয় কুমার থেকে শাহরুখই শুধু নয়, প্রিয়ঙ্কার প্রেমে হাবুডুবু খেয়েছেন বিদেশি প্রেমিকও। কিন্তু কারোর সঙ্গেই পরিণতি পায়নি সম্পর্ক। এমনকী সাফল্য পাওয়ার পরই সম্পত্তির প্রলোভনে একাধিক প্রেমিককে নির্দ্বিধায় ভুলে গেছিলেন প্রিয়ঙ্কা। বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। একাধিক সম্পর্কে জড়িয়ে আজও লাইমলাইমের শীর্ষে 'দেশি গার্ল'।
     

  • undefined

    Bollywood20, Nov 2020, 8:33 AM

    রিয়াকে নিয়ে অক্ষয়ের নামে ভুয়া খবর, ইউটিউবারের কাছ থেকে ৫০০ কোটি ক্ষতিপূরণ দাবি

    এখনো সোশ্যাল মিডিয়ায় সুশান্ত রিয়া নামটা সামনে আসা মাত্রই ভাইরাল হয়ে ওঠে। তাদের ঘিরে যে কোন খবরই যেন ভক্ত মহলে হটকেক। আর সেই সুযোগ নেই বেশ কিছু মানুষ ব্যবসা করে চলেছে, রোজগার করছে বিপুল।

  • <p>In an interview with Filmfare a few years back Juhi had spilled some beans about Shah Rukh Khan’s food secrets</p>

    Bollywood10, Nov 2020, 4:40 PM

    শাহরুখ কোনদিনই অক্ষয়ের সঙ্গে অভিনয় করতে পারবেন না, কেন খোলসা করলে নিজেই

    অক্ষয় কুমার, বলিউডের অভিনেতার দাপট ঠিক কতটা তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। একের পর এক হিট ছবি উপহার দিয়ে খানদের করা টক্কর দিয়ে গিয়েছেন অক্ষয় কুমার। কিন্তু কখনো শাহরুখের সঙ্গে তাকে অভিনয় করতে দেখা যায়নি, কেন

  • undefined

    Movie Review10, Nov 2020, 12:48 PM

    অক্ষয় একাই একশো, লক্ষ্মী বম্ব ছবির ছত্রে ছত্রে লাফিং গ্যাস, তবে গল্পের বুনটে নিরাশ দর্শক

    র একটাই মাস্টার পিস, তা হল অক্ষয় কুমার। প্রথম ফ্রেম থেকে শুরু করে শেষ পর্যন্ত যে দাপটের সঙ্গে তিনি নিজের চরিত্র ধরে রেখেছেন, তা এক কথায় বলতে গেলে অবিভূত করে দর্শকদের।

  • undefined

    Bollywood3, Nov 2020, 5:54 PM

    ফুলশয্যার রাতের গোপন তথ্য ফাঁস , স্ত্রী টুইঙ্কলকে নিয়ে বোমা ফাঁটালেন বলিউডের 'আক্কি'

    বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার, নামটাই যেন যথেষ্ঠ। আসন্ন ছবিকে নিয়ে দীর্ঘদিন ধরেই আলোচনায় রয়েছেন অভিনেতা। ছবির নামকরণ নিয়েই বির্তক যেন লেগেই রয়েছে। সম্প্রতি ছবির প্রচার করতে কপিল শর্মার শো-তে গিয়েছিলেন বলিউডের 'আক্কি'। সেখানে গিয়েই স্ত্রী টুইঙ্কলকে নিয়ে চমকপ্রদ রহস্য ফাঁস করেছেন অভিনেতা।  আক্কির এই সিক্রেট প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • <p>ఒకప్పుడు స్టార్‌ హీరోయిన్‌గా రాణించి ఇప్పుడు అజయ్‌ దేవగన్‌ భార్యగా ఉన్న కాజోల్‌ సైతం గ్రాడ్యూయేట్‌ పూర్తి చేయలేదు. ఆమె స్కూలింగ్‌ వరకే కంప్లీట్‌ చేసి సినిమాల్లోకి&nbsp;వచ్చింది. `దిల్‌వాలే దుల్హానియా లేజాయేంగే` వంటి సూపర్‌ హిట్‌ సినిమాలతో బాలీవుడ్‌ ప్రేక్షకులను ఫిదా చేసిన విషయం తెలిసిందే.</p>

    Bollywood3, Nov 2020, 4:02 PM

    অজয় নয়, বলিউডের এই হ্যান্ডসামই ছিলেন কাজলের 'ক্রাশ', কে সেই ব্যক্তি

    বলি অভিনেত্রী কাজল বর্তমানে  অজয় দেবগণকে বিয়ে করে চুটিয়ে সংসার করছেন। তাদের প্রথম দেখা থেকে একে অপরের সঙ্গে অন্য সম্পর্কে থাকাকালীন মন বিনিময়, এই কাহিনি সকলেরই জানা। বাড়ির মত না থাকা সত্ত্বেও গাটছড়া বাঁধেন বলিউডের এই জুটি। কিন্তু অনেকেই হয়তো জানেন না  অজয় দেবগণ  কাজলের প্রথম প্রেম ছিলেন না। বরং বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্কই কাজলের ক্রাশ ছিল, কে সেই অভিনেতা।  জেনে নিন সেই অজানা কাহিনি।

  • undefined

    Bollywood9, Oct 2020, 2:31 PM

    এ কোন অক্ষয়, লক্ষ্মী বম্ব-এর ট্রেলার দেখে চমকে উঠতে হয়, মুহূর্তে ভাইরাল অক্কি

    এ যেন ধাপে ধাপে বেড়ে ওঠা। এক একটি খোলসের মধ্যে থাকা চরিত্রের ধীরে ধীরে আত্মপ্রকাশ। শুরুতে এক মজার ছবি, যা হাউস ফুল, মস্তির অনুভুতি যোগাবে, মুহূর্তে তা রূপ বদল করতে করতে শেষে গিয়ে দেয় এক ভয়াবহ চমক।

  • <p>படுத்து கொண்டு ஜாலியாக போஸ் கொடுக்கும் கஜோல்&nbsp;</p>

    Bollywood8, Oct 2020, 5:18 AM

    অজয় কিংবা শাহরুখ নয়, কাজলের জীবনের প্রথম পছন্দ ছিলেন বলিউডের এই সুপারস্টার

    কাজলের লাইফে রোম্যান্স বলতেই দুটো বিষয় মাথায় আসে, রিল লাইফ ও রিয়েল লাইফ। রিল লাইফে কাজল হিট ছিলেন শাহরুখ খানের সঙ্গে, ঠিক তেমনই কাজল ওঅজয়ের জুটিও ছিল রিয়েল লাইফে হিট। কিন্তু কাজলের প্রথম পছন্দ এদের মধ্যে কেউই ছিলেন না। 

  • <p style="text-align: justify;">অক্ষয় করণের এই প্রশ্নের জবাব তো দেননি উল্টে প্রশ্নের মুখে ফেলে দিয়েছিলেন করণকে।</p>

    Bollywood4, Oct 2020, 10:55 AM

    হাতজোড় করে ভক্তদের দরবারে অক্ষয়, সুশান্ত মৃত্যু থেকে মাদকচক্র, মুখ খুললেন অক্কি

    সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকেই তোলপাড় হয়েছে গোটা বলিউড। সামনে এসেছে একের পর এক কালো অধ্যায়। কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে বলিউডকে। মাদক যুগ থেকে শুরু করে স্বজনপোষণ বহিরাগতদের সঙ্গে আচরণ এমনকি নেশায় আক্রান্ত বলিউড বলেও ভক্তদের কাছে তা এখন ব্রাত্য।

  • undefined

    Bollywood2, Oct 2020, 9:56 AM

    বাড়িতে এই কাজও করতে হয় অক্ষয়কে, টুইঙ্কেল মুখ খুলতেই ফাঁস অক্কির সিক্রেট

    যে সুপারস্টার পর্দায় একের পর এক অ্যাকশনে মত্ত হয়ে ওঠেন, তিনিই নাকি বাড়িতে এই কাণ্ড ঘটান। সম্প্রতি এক সাক্ষাৎকারে এসে মজার ছলে অক্ষয়ের গোপন রহস্য ফাঁস করলেন তাঁর স্ত্রী টুইঙ্কেল। অবসরে কী করেন বাড়িতে অক্কি। 

  • <p><strong>&nbsp;Akshay Kumar: </strong>Priyanka grabbed headlines when the duo acted in hit films such as ‘Andaaz’, ‘Mujhse Shaadi Karogi’, ‘Aitraaz’ and ‘Waqt’ which increased their proximity. Akshay’s wife Twinkle Khanna allegedly intervened when she realised that there was chemistry brewing between the two and warned the duo. Akshay and Priyanka later began to avoid each other at public gatherings.</p>

    Bollywood27, Sep 2020, 11:14 AM

    প্রিয়ঙ্কার সঙ্গে কেন আর ছবি করেন না অক্ষয়, কীসের জন্য পিছিয়ে এসেছেন অক্কি

    শাহরুখ খান ও প্রিয়ঙ্কা চোপড়া একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। কিন্তু সেই জুটিকে আর পাওয়া গেল না পর্দায়। কেন, প্রশ্ন উঠতেই সামনে এসেছিল অক্কির অন্দরমহলের হুমকির কাহিনি। 

  • <p>Twinkle narrated an incident when her mother thought Akshay was gay, before getting married. Also, how Dimple had reacted when Akshay had asked the then 28-year-old actress' hand for marriage.</p>

    Bollywood22, Sep 2020, 9:48 AM

    ১৮ বছরে প্রথমবার, এই কারণেই কি দীর্ঘদিনের কঠোর নিয়ম ভাঙতে বাধ্য হলেন অক্ষয়

    'আর্লি টু বেড অ্যান্ড আর্লি টু রাইজ' বলিউডের অ্যাকশন হিরো অক্ষয়ের যেন দিন যেন শুরু হয় এভাবেই। তাড়াতাড়ি ঘুমানো থেকে ভোরবেলা ঘুম থেকে ওঠা সবকিছুই যেন কঠোর নিয়মে বাধা। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম। ৫৩ বছরে এসেও ফিটনেস ফ্রিক অভিনেতার  ফিটনেস রেজিম যে কোনও নিউকামারদেরও টেক্কা দেবে। এর একটাই কারণ হল পারফেকশন। নিজের লাইফস্টাইলের ব্যাপারে অত্যন্ত কঠোর অক্ষয় কুমার। দীর্ঘ ১৮ বছরের সেই নিয়মই ভাঙতে বাধ্য হলেন আক্কি, কিন্তু কেন?

  • <p>জনসমক্ষে অক্ষয়ের প্যান্টের বোতাম খুলছেন ট্যুইঙ্কেল, 'অশ্লীলতা'র অভিযোগ উঠতেই গ্রেফতার পত্নী<br />
&nbsp;</p>

    Bollywood21, Sep 2020, 1:58 PM

    জনসমক্ষে অক্ষয়ের প্যান্টের বোতাম খুলছেন ট্যুইঙ্কেল, 'অশ্লীলতা'র অভিযোগ উঠতেই গ্রেফতার পত্নী

    অক্ষয় কুমারের ভক্তদের সংখ্যা নেহাতই কম নয়। যে অক্ষয় সলমন, শাহরুখ, আমিরের ভিড়ে এক সময় টিকতে পারেননি এখন তিনি হাইয়েস্ট পেইড অভিনেতাদের মধ্যে অন্যতম। এক বছরে একাধিক ছবি করেন, তাও আবার ভিন্ন জনরাহর। যার জেরে সব রকমেরই ভক্তরা রয়েছেন তাঁর ফ্যান ফলোয়াড়দের তালিকায়। তবে অনেক বিনোদনপ্রেমীদের কথায় অক্ষয় কুমার এমন অনেক কাজই করেন যা রীতিমত অশালীন। এবং এই অশালীন আচরণ গুলো তিনি নাকি খবরে থাকার জন্যই করেন। 

  • <p>akshay kumar</p>

    Bollywood11, Sep 2020, 10:03 AM

    ফিট থাকতে ফলের জুসের বদলে রোজ 'গোমূত্র' পান, আয়ুর্বেদেই ভরসা অক্ষয়ের

    বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম।অ্যাকশন হিরো বলতেই একটাই নাম মাথায় আসে, তিনি হলেন অক্ষয় কুমার। ৫৩ বছরে এসেও ফিটনেস ফ্রিক অভিনেতার  ফিটনেস রেজিম জানার জন্য ভক্তরা মুখিয়ে থাকেন। তবে শরীর ফিট রাখতে লাউ, করলা, মরশুমি ফলের জুস, স্মুদি, অক্ষয়ের ডায়েটে থাকে। তবে জুসের বদলে গোমূত্র। শরীর ফিট রাখতেই নিয়মিত গোমূত্র পান করতেন বলে জানিয়েছেন অক্ষয় কুমার। আক্কির এই সিক্রেট প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

  • <p>It has been more than 19 years of love and the glow in Ajay Devgn and Kajol’s married life is still alive. The duo tied the knot in a typical Maharashtrian custom wedding on February 24, 1999 at Ajay’s residence.<br />
&nbsp;</p>

    Bollywood10, Sep 2020, 7:14 PM

    জানেন কি, অক্ষয় কুমারের প্রাক্তন প্রেমিকাই ছিল অজয়ের প্রথম প্রেম

    বলি অভিনেত্রী কাজল বর্তমানে  অজয় দেবগণকে বিয়ে করে চুটিয়ে সংসার করছেন। তাদের প্রথম দেখা থেকে একে অপরের সঙ্গে অন্য সম্পর্কে থাকাকালীন মন বিনিময়, এই কাহিনি সকলেরই জানা। বাড়ির মত না থাকা সত্ত্বেও গাটছড়া বাঁধেন বলিউডের এই জুটি। কিন্তু অনেকেই হয়তো জানেন না কাজল তার প্রথম প্রেম ছিল না। অক্ষয় কুমারের প্রাক্তন প্রেমিকাই সিংহমের প্রথম প্রেম ছিল।  জেনে নিন সেই অজানা কাহিনি।