Akshay Kumar  

(Search results - 118)
  • <p>রাখির দিনে বিশেষ ঘোষণা অক্ষয়ের, বোনের জন্য 'ফিল্মি' বার্তা দিলেন অভিনেতা</p>

    Bollywood3, Aug 2020, 1:35 PM

    রাখির দিনে বিশেষ ঘোষণা অক্ষয়ের, ভাই-বোনের বন্ধনে মুক্তি পেল নতুন ছবির পোস্টার

    রাখি বন্ধন উপলক্ষে বিশেষ বার্তা অক্ষয় কুমারের ভক্তদের উদ্দেশ্যে। মুক্তি পেল অক্ষয়ের আগামী ছবি 'রাখি বন্ধন'-র প্রথম পোস্টার। পরিচালক আনন্দ এল রাইয়ের ছবিটি মুক্তি পাবে ২০২১-এ। ছবি নিয়ে নিজের অনুভূতি ব্যক্ত করলেন অক্ষয়।

  • <p>অক্ষয়ের 'সূর্যবংশী'র সহঅভিনেতা এখন সবজি বিক্রেতা, অর্থকষ্টে মুম্বই ছেড়ে ওড়িশায় তিনি</p>

    Bollywood27, Jul 2020, 7:51 PM

    অক্ষয়ের 'সূর্যবংশী'র সহঅভিনেতা ভুগছেন অর্থকষ্টে, মুম্বই ছেড়ে ওড়িশায় এখন তিনি সবজি বিক্রেতা

    লকডাউনে সবজি বিক্রি করছেন অক্ষয় কুমারের সহ অভিনেতা। সূর্যবংশী ছবিতে অক্ষেয়ের সঙ্গে অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছিলেন কার্তিকা সাহু। সতেরো বছর বয়স থেকে মুম্বইতে রয়েছেন কাজের সূত্র। অমিতাভ বচ্চন, সচিন তেন্ডুলকরের দেহরক্ষী হিসাবেও কাজ করেছেন কার্তিকা।
     

  • <p>অক্ষয়ের সঙ্গে স্যুইমিং পুলে ঘনিষ্ঠ ফোটোশ্যুটে ঐশ্বর্য, লকডাউনে ভাইরাল নায়িকার বিরল অ্যালবাম</p>

    Bollywood21, Jul 2020, 9:54 PM

    অক্ষয়ের সঙ্গে স্যুইমিং পুলে ঘনিষ্ঠ ফোটোশ্যুটে ঐশ্বর্য, লকডাউনে ভাইরাল নায়িকার বিরল অ্যালবাম

    বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনের ভক্তসংখ্যা দিনে দিনে যেন বেড়েই চলেছে। তাঁর সৌন্দর্যের টানে আজও পাগল আট থেকে আশি। ঐশ্বর্যের রূপে-গুণে আজও মুগ্ধ দর্শমহল। তাঁর কামব্যাক বক্স অফিসে তেমন খেল না দেখাতে পারলেও অভিনেত্রীর এলিগেন্স নিয়ে কোনও অভিযোগই নেই ভক্তকূলের। মেকআপ সহ হোক বা মোকআপ ছাড়া ঐশ্বর্য সকলের কাছে একই রকম সুন্দরী। দুই অবতারেই তাঁর বিভিন্ন ছবি-ভিডিও ভাইরাল হয় নেট দুনিয়ায়। তাঁর অদেখা কিছু অদেখা ছবিও এই লকডাইনে ক্রমশ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

  • Bollywood18, Jul 2020, 10:22 AM

    একাধিক সম্পর্কে ঘনিষ্ঠতায় মজে প্রিয়ঙ্কা, সম্পত্তির লোভেই কি প্রথম প্রেমকে 'গুডবাই' জানিয়েছিলেন দেশি গার্ল

    বি-টাউনের প্রথম সারির অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া আজ ৩৮ বছরে পা দিলেন। অভিনয় থেকে সম্পর্ক সবেতেই প্রায়শই খবরের শিরোনামে থাকেন পিসি। বি-টাউনের পাশাপাশি হলিউডেও জনপ্রিয় প্রিয়ঙ্কা। মাত্র ১৮ বছরের কেরিয়ারে একাধিক সুপারহিট ছবিও রয়েছে তার ঝুলিতে। প্রেম থেকে বিচ্ছেদ- যেন রূপকথার কাহিনি। অক্ষয় কুমার থেকে শাহরুখই শুধু নয়, প্রিয়ঙ্কার প্রেমে হাবুডুবু খেয়েছেন বিদেশি প্রেমিকও। কিন্তু কারোর সঙ্গেই পরিণতি পায়নি সম্পর্ক। এমনকী সাফল্য পাওয়ার পরই সম্পত্তির প্রলোভনে প্রথম প্রেমকে নির্দ্বিধায় ভুলে গেছিলেন। বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। একাধিক সম্পর্কে জড়িয়ে আজও লাইমলাইমের শীর্ষে দেশি গার্ল।

  • <p>বলিউড গানে নেচে সকলকে মাত করল ওয়ার্নারের দুই মেয়ে<br />
 </p>

    Cricket15, Jul 2020, 10:44 PM

    বলিউড গানে নেচে সকলকে মাত করল ওয়ার্নারের দুই মেয়ে

    টিকটক বন্ধ হলেও মজাদার ভিডিও বানানো বন্ধ করেননি ডেভিড ওয়ার্নার। আরও একটি মজাদার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ওয়ার্নার। যেখানে ওয়ার্নারের দুই মেয়ে নাচছেন অক্ষয় কুমারের হিট গান 'বালা'-তে। যেই ভিডিও শেয়ার করারা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

  • Bollywood10, Jul 2020, 12:41 PM

    'অক্ষয়ের কাছাকাছি ঘেষলেই বিপদ আরও বাড়বে', রেখাকে হুমকি রবিনার

    বলিউডের বহুলচর্চিত প্রেমকাহিনি সলমন খান ও ঐশ্বর্য রাইয়ের মতো বলিউডের অন্যতম  চর্চিত জুটি ছিলেন রবিনা টন্ডন এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা, যার হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে।  ১৯৯৪ সালে অ্যাকশন থ্রিলার মোহরা ছবির শুটিং-এর সময় থেকেই তাদের সম্পর্ক আরও গাঢ়  হতে শুরু করেছিল। একদিকে একের পর এক হিট সিনেমা অন্যদিকে চুটিয়ে প্রেম সব মিলিয়ে সর্বদাই শিরোনামে থাকত এই পাওয়ার কাপলস। হঠাৎই রেখার সঙ্গে অন্তরঙ্গতায় নাম জড়িয়ে পড়ে অক্ষয়ের। সেই খবর জানা মাত্রই রেখাকে অক্ষয়ের থেকে দূরে থাকার হুমকি দিয়েছিলেন রবিনা, যা আজও সোশ্যাল মিডিয়ার শিরোনামে।

  • <p>করণকে আক্রমণ করার কোনও সুযোগই ছাড়েন না কঙ্গণা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যেহেতু করণকেই দুষছে গোটা সাইবার দুনিয়া। একই ভাবে তাঁকে দোষারোপ করেছেন কঙ্গনাও।</p>

    Bollywood2, Jul 2020, 6:22 PM

    'মুভি মাফিয়া' বলে করণকে তোপ কঙ্গনার, অক্ষয়ের সিদ্ধান্তে ভূয়সী প্রশংসা জানালেন টুইটারে

    একদিকে নেপোটিজম ইস্যু অন্যদিকে করণ জোহরকে নিয়ে জোরদার তরজা চলছে। সিনেমাপ্রেমী থেকে সেলিব্রিটি সকলেই করণ জোহরকে বয়কট করছেন। করণ জোহরকে মুভি মাফিয়া বলেও উল্লেখ করেছেন কঙ্গনা। করণ জোহরের ধর্মা প্রোডাকশনকে বাদ দিয়েই অক্ষয় কুমার তার নতুন সিনেমা বানাচ্ছেন।

  • <p>उन्होंने कहा था- मेरा बेटा हमेशा इकोनॉमी क्लास में सफर करता है। इसलिए नहीं कि मैं यह खर्च उठा नहीं सकता। मैं बखूबी उठा सकता हूं। लेकिन हां, जब वह कुछ करता है, जैसे उसका ब्लैक बेल्ट, तब वह बिजनेस क्लास में शिफ्ट हो जाता है। इसलिए मैं अपने बच्चों के साथ हमेशा ऐसा करता हूं। <br />
 </p>

    Bollywood2, Jul 2020, 5:37 PM

    'আমার সন্তার বলে কোন সুবিধেই পাবে না', নেপোটিজম নিয়ে কী বলেছিলেন অক্ষয়

    সুশান্তের মৃত্যুর পর থেকেই নেট দুনিয়ায় একের পর এক স্টারকিডদের বিরুদ্ধে মুখ খুলেছে নেটদুনিয়ায়। সেলি্ব্রিটিরা একের পর এক সকলের তোপের শিকার হয়েছেন।

  • Bollywood1, Jul 2020, 2:07 PM

    ওটিটি-তে নয়, চলতি বছরেই বড়পর্দা কাঁপাতে আসছে 'সূর্যবংশী-৮৩'

    লকডাউনেরও মধ্যে সিনেমাপ্রেমীদের জন্য সুখবর। ডিজিটাল প্ল্যাটফর্মে নয় বরং বড়পর্দাতেই মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ছবি সূর্যবংশী ও ৮৩। কবীর সিং পরিচালিত ছবি '৮৩' ছবি মুক্তি পাবে এই বছরের ক্রিসমাসে। দীপাবলিতে মুক্তি পেতে চলেছে রোহিত শেট্টি পরিচালিত ছবি 'সূর্যবংশী'।

  • Bollywood1, Jul 2020, 11:06 AM

    গায়ের রং কালো বলেই কটাক্ষ করেছিলেন অক্ষয়, বলি কেরিয়ার নষ্টের কারণ আজও দগদগে শান্তিপ্রিয়ার মনে

    বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম।  লকডাউনে অভিনেতা-অভিনেত্রীদের পুরোনো সাক্ষাৎকার, গসিপ, ভিডিওতে মজেছে নেটিজেনরা। অক্ষয়ের প্রথম অভিনেত্রী শান্তিপ্রিয়াকে নিয়ে একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে নিজের গায়ের রঙের জন্য কেরিয়ারের নষ্টের কথা বলেছেন অভিনেত্রী। সেখানেই উঠে এসেছে অক্ষয়ের নাম। জর্জ ফ্লয়েডের মৃত্যুর পর থেকে বর্ণবৈষম্য নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। আর তখনই শান্তিপ্রিয়ার সাক্ষাৎকার নিয়ে হৈচৈ শুরু হয়েছে নেটদুনিয়ায়।  যা নিয়েও সরগরম হয়েছে পেজ থ্রি-র পাতা।

  • <p>Post Andaaz, they acted in three films together – Aitraaz, Mujhse Shaadi Karogi and Waqt. However, due to wife Twinkle's warning Akshay stopped working with Priyanka.<br />
 </p>

    Bollywood29, Jun 2020, 12:25 PM

    'প্রিয়ঙ্কার সঙ্গে ঘনিষ্ঠতার মাত্রা ছাড়িয়ে যাচ্ছে', টুইঙ্কেলের হুমকিতে কী করেছিলেন অক্ষয়

    বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম।  তাদের সম্পর্ক গুঞ্জন দীর্ঘদিন ধরেই চলে আসছে। যদিও একাধিক সম্পর্কে নাম জড়িয়েছিল বলিউডের খিলাড়ির। আবারও আলোচনার শীর্ষে উঠে এসেছে প্রিয়ঙ্কা এবং অক্ষয়ের নাম। সম্প্রতি পুরোনো একটি সাক্ষাৎকার আবারও ভাইরাল হয়েছে। যাকে কেন্দ্র করে সরগরম হয়েছে পেজ থ্রি-র পাতা।

  • <p>सुशांत सिंह राजपूत की आत्महत्या के बाद इंडस्ट्री में भाई-भतीजावाद को लेकर मामले गरमा गया है। करन जौहर, सलमान खान, संजय लीला भंसाली, यशराज फिल्म्स, भूषण कुमार सहित अन्य पर लोग जमकर भड़ास निकाल रहे हैं। इनमें सबसे ज्यादा करन जौहर पर निशाना साधा जा रहा है। </p>

    Bollywood24, Jun 2020, 3:23 PM

    'ঐশ্বর্যর নাম নেই কেন', শো চলাকালীন করণকে পাল্টা প্রশ্নের মুখে ফেললেন অক্ষয়

    সুশান্তের মৃত্যুর পর চারিদিকে শুধু একটাই শব্দ  'স্বজনপোষণ'। তার মৃত্যুতে যেন বি-টাউনের  অন্ধকার দিকগুলি আরও প্রকাশ্যে চলে এসেছে। স্বজনপোষণের অভিযোগে বিদ্ধ হয়েছে 'খান' দান। এছাড়াও করণ জোহর থেকে বনশালি সকলেই যেন শিরেনামের শীর্ষে। সম্প্রতি কফি উইথ করণ-এর একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যা নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। যেখানে অক্ষয় কুমারের কথার জালে নিজেই ফেঁসেছেন করণ জোহর।

  • <p>ಅವರು ಪ್ರೋಟೀನ್ ಶೇಕ್ ತೆಗೆದುಕೊಳ್ಳುವುದಿಲ್ಲ. ಇದು ದೀರ್ಘಾವಧಿಯಲ್ಲಿ ನಷ್ಟವನ್ನುಂಟು ಮಾಡುತ್ತದೆ ಎನ್ನುತ್ತಾರೆ‌.  ಸಕ್ಕರೆ ಮತ್ತು ಉಪ್ಪನ್ನು ನಿಗದಿತ ಪ್ರಮಾಣದಲ್ಲಿ ಸೇವಿಸುವ ನಟ ಆರೋಗ್ಯವಾಗಿರಲು ಇದು ಅಗತ್ಯವೆಂದು ಪರಿಗಣಿಸುತ್ತಾರೆ.</p>

    Bollywood23, Jun 2020, 12:15 PM

    কোন ৯ মন্ত্রে অক্ষয়ের স্টানিং লুক থাকে অক্ষয়, রইল খিলারির ফিটনেস টিপস

    নিজেকে ধরে রাখতে অক্ষয় কুমার বরাবরই শরীরচর্চাকে বেশি গুরুত্ব দিয়ে থাকেন। দিনের শুরু থেকে শেষ পর্যন্ত একাধিক নিয়মের মাঝে অক্ষয়ের ফিটনেস ফান্ডা লুকিয়ে। সকাল থেকে উঠে কী কী বিষয়গুলি সবার আগে খেয়াল রাখেন খিলারি, জেনে নিন কোন নয় মন্ত্রে অক্ষয়ের স্টানিং লুক থাকে অক্ষয় 

  • Bollywood22, Jun 2020, 2:12 PM

    ছবিতে ক্লিক করতেই দাড়োয়ানের ঘাড় ধাক্কা, তিন দশক পরেও সেই অপমান আজও ভোলেননি অক্ষয়

    সুশান্ত সিং রাজপুতের মৃ্ত্যুর জট এখনও কাটেনি। একাধিক বিতর্ক যেন মাথাচাড়া দিয়ে উঠেছে তার মৃত্যুতে। স্বজনপোষনের ইস্যুতে আপাতত কাঠগড়ায় বলিউড। সলমন থেকে, করণ, সোনম , আলিয়া বলিউডের প্রথমসারির একাংশই রয়েছেন নিশানায়।  নেটিজেনদের আক্রমণ সামনে পড়েছেন সকলেই। এহেন জটিল পরিস্থিতির  মধ্যে নিজের জীবনের স্ট্রাগল নিয়ে অভিজ্ঞতা শেয়ার করলেন অক্ষয় কুমার। সামান্য একটা ছবি তুলতে গিয়ে দাড়োয়ানের ঘাড় ধাক্কা খাওয়ার কথা আজও ভোলেননি অক্ষয়।  

  • Bollywood17, Jun 2020, 2:47 PM

    ভারতীয় সেনাদের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ অমিতাভ থেকে অক্ষয়ের, শোকস্তব্ধ গোটা বলিউড

    ভারত-চিন সীমান্তে গালওয়ান ভ্যালিতে শহিদ হয়েছেন ভারতের ২০ জন বীর সেনা। ২০ জন ভারতীয় সেনার মৃত্যুর খবরে গোটা দেশই শোকাহত। নিহত ২০ জন ভারতীয় জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন অমিতাভ ।অক্ষয় কুমার, হৃত্বিক রোশন, নেহা ধুপিয়া, ভিকি কৌশল সহ অনেকেই শ্রদ্ধাজ্ঞাপণ করেছেন।