Ali Fazal  

(Search results - 8)
  • year ender 2020 arjun malaika to ranbir alia bollywood marriages cancel in 2020 due to covid 19 pandamic BRD

    BollywoodDec 17, 2020, 12:24 PM IST

    'রণবীর-আলিয়া থেকে বরুণ-নাতাশা', ২০২০-র করোনার প্রকোপে বিয়ে ভাঙল কোন সেলেবদের

    একের পর এক বিয়ের খবরে মাতোয়ারা বি-টাউন। বলিমহলের অন্দরে কান পাতলেই একের পর এক গুঞ্জনে মাতোয়ারা ছিল সকলেই।  রণবীর -আলিয়া থেকে বরুণ ধাওয়ান,  রিচা চাড্ডা ও আলি ফজল সকলের বিয়ের খবরেই সরগরম ছিল বি-টাউনে। টিনসেল টাউনের অন্দরে জোর কানাঘুসো চললেও ২০২০-তে বিয়েতে বাঁধা হয়ে দাঁড়িয়েছে করোনা ভাইরাসের কড়াল থাবা। ডেস্টিনেশন ওয়েডিং পিঁছিয়ে নিয়েছেন বলি সেলেবরা। কোভিড ১৯-এর প্রকোপে ২০২০ সালে বিয়ে ভাঙল কোন বলি সেলেবদের, রইল তালিকা।

  • Trailer of Mirzapur season 2 is already breaking the internet ADB

    BollywoodOct 7, 2020, 12:43 PM IST

    যৌনতায় লুকিয়ে রহস্যের গন্ধ, বাড়ছে মৃত্যুমিছিল, আসছে 'মির্জাপুর ২'

    অধীর আগ্রহে বসেছিল দর্শকমহল। কবে আসবে 'মির্জাপুর'র দ্বিতীয় সিজন। অবশেষে প্রকাশ্যে এল ট্রেলার। নিমেষে শোরগোল বিনোদন মহলে।

  • Netizens urge to boycott Mirzapur 2 on social media ADB

    BollywoodAug 26, 2020, 11:27 AM IST

    সিএএ-এনআরসি বিরোধী বিক্ষোভে সামিল আলি, বয়কটের ডাক 'মিরজাপুর ২'-এ

    'মির্জাপুর ২'-র ঘোষণা হতেই এখন তোলপাড় ভক্তমহল। বছর দুয়েকের দীর্ঘ অপেক্ষা। অবশেষে তার অবসান। মির্জাপুর সিরিজটি অন্যতম থ্রিলার সিরিজের মধ্যে একটি। যা নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। ওয়েব সিরিজরটির প্রথম সিজন মুক্তি পাওয়ার পরও আজও দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। সেক্রেড গেমসের মতই এই থ্রিলার জনরাহটিকও অন্যতম সেরা সিরিজ বলেই ধরে নিয়েছে সকলে। এত উন্মাদনার মধ্যেও এই সিরিজটি নিয়ে উঠল বয়কটের রব। 

  • Bollywood Actor Ali Fazal mother uzma Saeed passes away

    BollywoodJun 18, 2020, 11:20 AM IST

    'আম্মা তোমাকে খুব মিস করব', মায়ের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়লেন আলি ফজল

     নিজের মাকে হারালেন বলি অভিনেতা আলি ফজল। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন আলি ফজলের মা। মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন ফুকরে অভিনেতা। তোমার আর আমার সফর এতটাই ছিল জানিয়েছেন আলি।

  • Ali Fazal on his wedding with Richa Chadha

    BollywoodMay 17, 2020, 10:52 PM IST

    'সবকিছু বদলে যাবে, কীভাবে বিয়ে হবে জানি না', রিচার সঙ্গে বিয়ে নিয়ে আশঙ্কা প্রকাশ করলেন আলি

    লকডাউনের জেরে পিছিয়ে গিয়েছে বিয়ে। প্রেমিকার সঙ্গে দেখা সাক্ষাৎ হওয়ার সুযোগ হারিয়েছেন আলি ফজল। এ বছর এপ্রিলের ১৫ তারিখ গাঁটছড়া বাঁধার কথা ছিল আলি এবং রিচা চাড্ডার। বরুন ধাওয়ান এবং নাতাশার মত তাঁদের জীবনেও পড়ল করোনার থাবা। রেজিস্ট্রি থেকে অনুষ্ঠান সবই হওয়ার কথা ছিল এপ্রিল মাসেই। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই সবকিছু সম্পন্ন হত। তবে করোনার প্রকোপে বিয়ে কেবল পিছিয়েই যায়নি। আটকে গিয়েছেন অভিনেত্রী। প্রেমিকার সঙ্গে যোগাযোগ রাখার উপায় একমাত্র একটাই, ভিডিও কল।

  • Ali Fazal want to meet Richa chadda after getting police permission

    BollywoodApr 28, 2020, 9:24 AM IST

    পুলিশি সহায়তায় আদৌ কি প্রেমিকা রিচাকে কাছে পাবে আলি, জল্পনা তুঙ্গে

    করোনার প্রকোপ সকলের ব্যক্তিগত জীবনকেই গ্রাস করেছে। একটানা লকডাউনে সকলেই গৃহবন্দি। লকডাউনের জেরে বিয়েও পিছিয়ে গেছে একাধিক তারকার। সেই তালিকায় রয়েছেন বলি অভিনেত্রী  রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। লকডাউনের কারণে নিজের বাড়ি থেকে অনেক দূরে আটকে পড়েছেন অভিনেতা। একমাস ধরে গৃহবন্দি হয়ে  কারোরই আর ভাল লাগছে না। প্রেমিকা রিচার জন্য একপ্রকার যেন পাগলই হয়েছেন অভিনেতা। অবশেষে মুম্বই পুলিশের সহায়তা নিতে চলেছেন আলি ফজল। লকডাউনের জেরে পুলিশি সহায়তায় আদৌ কি দেখা করতে পারবে এই লাভ বার্ডস, সেদিকেই তাকিয়ে বি-টাউন।

  • Richa chadda and Ali Fazal  is going to married in maldives on this April

    BollywoodFeb 27, 2020, 9:45 AM IST

    মলদ্বীপেই বসছে রিচা-আলির বিয়ের আসর, জোর গুঞ্জন টিনসেল টাউনে

    বিয়ের তারিখের পর প্রকাশ্যে এল  ডেস্টিনেশন। সূত্র থেকে জানা গেছে, মিয়া-বিবি পাড়ি দেবেন মলদ্বীপে। আগামী ১৫ এপ্রিল দিন সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রিচা-আলি ফজল। দুই পক্ষের বাড়ি থেকেই বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে।

  • Richa chadda and Ali Fazal  get married on this April

    BollywoodFeb 23, 2020, 3:38 PM IST

    গুজব নয় সত্যি, এপ্রিলেই গাটছড়া বাঁধছেন রিচা- আলি

    বলিমহলের অন্দরে কান পাতলেই একটা গুঞ্জন শোনা যাচ্ছে। খুব শীঘ্রই নাকি গাটছড়া বাঁধতে চলেছেন  বলি অভিনেত্রী  রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। টিনসেল টাউনের অন্দরে এই নিয়ে জোর কানাঘুসো চলছে। এপ্রিলেই নাকি চার হাত এক হতে চলেছে। সেই গুঞ্জনকেই সত্যি বলে ঘোষণা করলেন রিচা। বহুমুখী প্রতিভা, এবং একাধিক চরিত্রে অভিনয়ের জন্য ইতিমধ্যেই বলিউডে স্বপ্রতিষ্ঠিত রিচা চাড্ডা। বেশ কয়েকটি সিনেমা করেই  তিনি লাইমলাইটে চলে এসেছেন। প্রকাশ্যে এসেছে তাদের বিয়ের তারিখ। দেখে নিন কবে।