Alimony  

(Search results - 4)
  • <p>নাওয়াজউদ্দিন সিদ্দিকি ও আলিয়া সিদ্দিকির ডিভোর্সের খবর ছড়িয়ে পড়ার পর থেকেই তাঁদের সম্পর্ক ঘিরে একের পর এক তথ্য সামনে আসতে থাকে। এক কথায় বলতে গেলে প্রকাশ্যে শুরু হয়ে যায় প্রকাশ্যে কাদা ছোঁড়ার পর্ব।&nbsp;</p>

    Bollywood29, May 2020, 5:30 PM

    বিবাহ বিচ্ছেদের ৩০ কোটি টাকা ও ফ্ল্যাটের দাবি, নাওয়াজের স্ত্রীকে ঘিরে বিতর্ক তুঙ্গে

    অভিনেতার জন্মদিনের দিন সকালেই মিলেছিল অভিনেতার বিবাহ বিচ্ছেদের খবর। নেটপাড়া থেকে শুরু করে সর্বত্র তা ছড়িয়ে পড়েছিল মুহূর্তে। চোখের পলকেই যেন বদলে গিয়েছিল নাওয়াজ ও আলিয়ার সম্পর্ক। নাওয়াজ ও তাঁর স্ত্রীর সম্পর্ক নিয়ে এর একাধিক মন্তব্যে ভরতে থাকে নেট-দুনিয়া। এবার সামনে এল বিপুল অঙ্কের খোরপোশ দাবির খবর, তা কতটা সত্যি!...

  • বলিউডের অভিনেতারা

    Bollywood29, Feb 2020, 1:57 PM

    ডিভোর্সের ক্ষতিপূরণ দিতে গিয়ে প্রায় 'ভিখারি' হতে বসেছিলেন এই বলি তারকারা

    বলি তারকাদের উপর থেকে দেখতে যতটাই  ঝা চকচকে লাগে, এই  জায়গাটা তৈরি করতে ততটাই কসরত করতে হয় তাদের। সেলেব হওয়া কিন্তু মুখের কথা নয়। আর একবার সেলেব হয়ে যাওয়ার পর বাকিটা সামলে নেন নিজেরাই। একাধিক সম্পর্ক, বিবাহ বিচ্ছেদ এ যেন মুহূর্মুহূ ঘটেই চলেছে।  আর নিজের স্ত্রীকে ডিভোর্স দিয়ে অন্যের গার্লফ্রেন্ডের সঙ্গে সময় কাটানো এটা বলি ইন্ডাস্ট্রির পুরোনো ট্রেন্ড। কিন্তু বিবাহ বিচ্ছেদ তো হল। তার পরের ফেজটা কিন্তু ভীষণ কঠিন। কারণ বিবাহ বিচ্ছেদের খরচটা আকাশছোঁয়া। যা মেটাতে গিয়ে মাথায় হাত পড়েছে অভিনেতাদের। শুধু মাথায় হাত বললে ভুল হবে  এককথায় সারাজীবনের পরিশ্রমের মূল্য নিমেষে শেষ। ভিখারি হওয়ার পথে বসেছে অনেক অভিনেতারা। জেনে নিন সেই বিবাহ বিচ্ছেদের  তালিকায় কারা রয়েছেন, যাদের ক্ষতিপূরণ শুনলে চোখ কপালে উঠবে।

  • কোর্টের ছবি

    Kolkata23, Dec 2019, 1:53 PM

    এককালীন মোটা টাকা দিলেই খোরপোশ থেকে মুক্তি, বিবাহ-বিচ্ছেদ মামলার নতুন পদক্ষেপ

    খোরপোশের টাকাই যেন মনে করায়, ফেলে আসা দিনের কথা। খোরপোশ  আর তিক্ততার মাঝের মুশকিল আসান এল শেষমেষ। এবার বিবাহ-বিচ্ছেদ মামলার নতুন পদক্ষেপ নিল হাই কোর্ট। এককালীন মোটা টাকা দিলেই এবার থেকে খোরপোশ থেকে মুক্তি।
     

  • বিচ্ছেদের পর স্বামীর বেতনের ৩০% খোরপোষ দিতে হবে স্ত্রীকে

    India 8, Jun 2019, 11:28 AM

    বিচ্ছেদের পর স্বামীর বেতনের ৩০% খোরপোষ দিতে হবে স্ত্রীকে, জানাল হাইকোর্ট

    এবার থেকে বিচ্ছেদের পর স্বামীর বেতনের ৩০% দিতে হবে স্ত্রীকে। সম্প্রতি দিল্লি হাইকোর্ট দিল এক নয়া নির্দেশ। হাইকোর্টার তরফ থেকে জানানো হয়েছে যে, একজন ব্যক্তির আয়ের ওপর যদি স্ত্রী নির্ভর করে থাকেন তাহলে স্ত্রীকে স্বামীর আয়ের ৩০% অর্থ খোরপোষ হিসাবে দিতে হবে।