Amrita Singh  

(Search results - 8)
  • <p>After his divorce, Saif Ali Khan was alleged to be dating a model named Rosa, and he was not allowed to meet his children who left him shattered. He opened up about missing them and keeping their pictures in his wallet and crying looking at it.&nbsp;</p>

    Bollywood26, Nov 2020, 6:17 PM

    বিবাহবিচ্ছেদের পরও হাউ হাউ করে কাঁদতেন সইফ, ট্রমা কাটাতেই কি আঁকড়ে ধরেছিলেন করিনাকে

    সেলিব্রিটিদের, পুরোনো ভিডিও, থ্রো-ব্যাক ছবি সোশ্যাল মিডিয়ায় সবসময়েই ভাইরাল।  নব্বইয়ের দশকে নবাবপুত্র সইফ আলি খানের বিয়ে নিয়ে ঝড় উঠেছিল বি-টাউনে, ঠিক বিবাহ-বিচ্ছেদের খবরেও নড়ে গিয়েছিল টিনসেল টাউন। মাত্র ২০ বছরে বয়সে অমৃতার সঙ্গে সংসার পেতে ২ সন্তানের জন্ম দিয়েও বৈবাহিক সম্পকে দাড়ি টেনেছিলেন সইফ আলি খান। অমৃতার সঙ্গে বিবাহবিচ্ছেদের পরও চোখের জল ফেলতেন সইফ, রীতিমতো ট্রমায় চলে গেছিলেন অভিনেতা। তবে কি ট্রমা কাটাতেই করিনাকে আঁকড়ে ধরেছিলেন পতৌদি পুত্র সইফ আলি খান, জানুন বিশদে।

  • <p style="text-align: justify;">While narrating the incident Sara shared, many years ago when she was a child and was on a vacation with her family. Saif and Amrita had gone to a shop to buy something.</p>

    Bollywood29, Sep 2020, 12:19 PM

    সুন্দর নয়, সারাকে ভিখারিনীর মত লাগছিল, কেন বলেছিলেন সাইফপত্নী

    সারা আলি খান ছোট থেকেই নানা রকম মজার গল্পে জড়িয়ে। কখনো উঠে আসে তার ডায়েট নিয়ে নানা মজার তথ্য, কখনো আবার সামনে এসে নাচতে গিয়ে পয়সা নেওয়ার ঘটনা। বিভিন্ন সাক্ষাৎকারে নিজেই খোলাসা করেন সারা।

  • undefined

    Bollywood23, Jul 2020, 1:32 PM

    সইফ-অমৃতার শেষ দেখা, কী ঘটেছিল সেই দিন, রহস্য ফাঁস সারার

    সারা দেশ জুড়ে লকডাউন চলছে। করোনা রুখতে লকডাউনের সময়সীমাতেও রদবদল হচ্ছে। এহেন পরিস্থিতিতে সেলিব্রিটিদের, পুরোনো ভিডিও, থ্রো-ব্যাক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সম্প্রতি সেরকমই একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নব্বইয়ের দশকে নবাবপুত্র সইফ আলি খানের বিয়ে নিয়ে ঝড় উঠেছিল বি-টাউনে, ঠিক বিবাহ-বিচ্ছেদের খবরেও নড়ে গিয়েছিল টিনসেল টাউন। মাত্র ২০ বছরে বয়সে অমৃতার সঙ্গে সংসার পেতে ২ সন্তানের জন্ম দিয়েও বৈবাহিক সম্পকে দাড়ি টেনেছিলেন সইফ আলি খান। সইফ-অমৃতা শেষবারের মতো দেখা নিয়েই রহস্য ফাঁস করেছেন মেয়ে সারা আলি খান, জানুন কী এমন ঘটেছিল সেদিন। 

  • सारा अली खान के बनारस में मंदिरों के दर्शन करने पर समिति के महासचिव चंद्रशेखर कपूर का कहना है- "मंदिर में सारा का आना परंपराओं और यहां के तय मानदंडों के विरुद्ध है। इससे मंदिर की सुरक्षा पर भी सवाल खड़े होते हैं, जहां साफतौर पर लिखा है कि मंदिर में 'गैर-हिंदुओं' का आना प्रतिबंधित है।"

    Bollywood18, Mar 2020, 12:55 PM

    'সারার পুজো দেওয়া আচার বিরুদ্ধ', কাশী বিশ্বনাথের মন্দিরে প্রবেশে বিতর্কের ঝড়

    হিন্দু ধর্মের প্রতি বরাবরই টান সারা আলি খানের। শ্রদ্ধা ভক্তি বারে বারে ফুঁটে উঠেছে তাঁর নানা পদক্ষেপে। মাঝে মধ্যেই মায়ের সঙ্গে মন্দিরে গিয়ে পুজো দিয়ে থাকেন সারা। তবে এবার খানিকটা বিপত্তিতে পড়তে হল অভিনেত্রীকে। সম্প্রতি বিশ্বনাথের মন্দিরে পুজো দিলেন সারা। সেখান থেকেই শুরু জল্পনা। 

  • undefined

     Entertainment22, Jan 2020, 7:26 PM

    বিবাহ বিচ্ছেদে বয়সের ব্যবধানকেই দায়, ডিভোর্স নিয়ে নয়া সাফাই সইফের

    নব্বইয়ের দশকে বলিপাড়ায় ঝড় তুলেছিল নবাব পুত্রের বিয়ে। অমৃতার সঙ্গে দীর্ঘদিন প্রেমের পর মাত্র কুড়ি বছর বয়সেই বিয়ে করে নিয়েছিলেন সইফ আলি খান। এই বিয়ের খবরে শোরগোল পড়ে গিয়েছিল সর্বত্র।

  • অমৃতার  সঙ্গে মুম্বইয়ের রাজপথে নবাব কন্যা
    Video Icon

     Entertainment2, Nov 2019, 6:18 PM

    অমৃতার সঙ্গে মুম্বইয়ের রাজপথে নবাব কন্যা, ফ্যানেদের আবদারে তুললেন সেলফি

    শপিং করতে কার না ভাল লাগে, ব্যতিক্রম নন সারা আলি খানও। সম্প্রতি মা অমৃতা সিং-এর সঙ্গে মুম্বইয়ের খারের এক ডিজাইনার স্টোরে গিয়েছিলেন কেদারনাথের হিরোইন। মায়ের সঙ্গে শপিং করে  বেরোতেই মিডিয়ার নজরে পড়ে যান সইফ আলি খানের কন্যা। তাকে দেখে চিনতে পেরে এগিয়ে আসেন পথচলতি মানুষও। তবে স্টারডম ছেড়ে  হাসিমুখেই সকলের সেলফির আবদার মেটাতে দেখা যায় বলিউডের নতুন হার্টথ্রবকে। 

  • Sara Ali Khan impressed critics and audience with her debut film Kedarnath. She is already set to end the year with a big band in her second movie Simmba will be released on December 28.

     Entertainment8, Jun 2019, 8:21 PM

    সারা আর কার্তিককে নিয়ে বি-টাউনে তুমুল গুঞ্জন! চটে গেলেন অমৃতা সিং

    পাপারাৎজিদের ক্যামেরাতেও প্রায়ই ধরা পড়ছেন একসঙ্গে। তবে সারা ও কার্তিক এইসব গুঞ্জনে কান দিচ্ছেন না। কিন্তু সারার মা অমৃতা সিং মোটেই পছন্দ করছেন না মেয়েকে নিয়ে এই গুজব। 

  • undefined

    Bollywood6, Jun 2019, 5:04 PM

    সারাজীবন মা'য়ের সঙ্গেই থাকতে চান সারা, ভবিষ্যতে স্বামীকেও কি তাই করতে হবে

    মা'য়ের সঙ্গে মেয়ের সম্পর্ক যে কতখানি গভীর, তা আলাদা করে আর বলার অপেক্ষা রাখে না। তেমনই মা'য়ের সঙ্গে প্রথম থেকেই মিষ্টি মধুর সম্পর্ক শেয়ার করেন সারা আলি খান। বাবার সঙ্গে মা'য়ের বিচ্ছেদের পরও মা এবং বাবার সঙ্গে সম্পর্ক ব্যালান্স করে রেখে চলেছেন এই মিষ্টি নায়িকা। কিন্তু সত্যি কথা বলতে মায়ের সঙ্গে তাঁর যোগাযোগ সত্যিই নিবিড়।